Top 10 Kajal & Kohls In India – ভারতের সেরা 10টি কাজল ও কোহলস

kajal কালো চোখের আবেদন চিরকালীন! আর সেজন্যই kajal হল প্রতিটি ভারতীয় মেয়ের সবচেয়ে কাছের makeup প্রডাক্ট! সত্যি বলতে, প্রথমবার makeup করতে গিয়ে যে জিনিসটা মেয়েরা সবার আগে ব্যবহার করতে শেখেন, তা হল Kajal! চোখ ডাগর আর উজ্জ্বল (যতই রাতে ঘুম না হোক) করে তোলা থেকে শুরু করে চোখের makeup এর  আকর্ষণ আরও বাড়িয়ে তুলতে আপনার makeup কিটে Kajal থাকতেই হবে!Kajal পরারও কিছু সঠিক নিয়ম আছে! এক স্ট্রোকে Kajal পরবেন না! চোখের ভেতরের কোনা থেকে শুরু করুন, তারপর ধীরে ধীরে বাইরের দিকে আসুন। ছোট ছোট স্ট্রোকে Kajal পরবেন, যাতে রেখাটা অসমান না হয়ে যায়। মসৃণভাবে সহজে Kajal পরার জন্য চোখের কোলটা হালকা করে নিচের দিকে টেনে রাখুন।

চোখের সৌন্দর্য নিমেষে বাড়িয়ে তুলতে Kajal এর ব্যবহার যুগ যুগ ধরে চলে আসছে। কিন্তু তা সত্ত্বেও Kajal পরার সময় কিছু নিয়মের কথা মাথায় রাখতে হবে। Kajal পরতে গিয়ে কিছু সাধারণ ভুল যদি করে বসেন, তা হলে মাটি হবে আপনার পুরো সাজটাই! ভাবছেন তো, Kajal পরতে আবার ভুল করার কী আছে? পাঁচটা খুব সাধারণ Kajal পরার ভুলের কথা আপনাকে জানিয়ে দিচ্ছি আমরা। দেখুন তো, এ সব ভুল আপনিও করেন কিনা! আপনার চোখ কি ছোট বা চোখের উপরের পাতা ভারী? তা হলে মোটা করে কক্ষনো Kajal পরবেন না, কারণ তাতে Kajal দিয়েই চোখের অর্ধেক অংশ ঢেকে যাবে আর চোখ আরও ছোট দেখাবে। তার চেয়ে Kajal হালকা রাখুন, সরু স্ট্রোকে Kajal পরে নিন।

1. Maybelline New York Colossal Kajal, Black

Maybelline new york colossal kajal  এর  অ্যালোভেরার ধার্মিকতায় জলরোধী সূত্র রয়েছে। এই Kajal আপনাকে ধুয়ে না ফেলে 24 ঘন্টা অবধি চলে, আপনাকে নিখুঁত চোখের চেহারা দেয়। আপনার চোখের সৌন্দর্য পেতে যতটা দরকার ঠিক ততটাই ব্যাবহার করুন।  প্রতিটি ব্যবহারের পরে এয়ারটাইট ক্যাপটি স্ন্যাপ করুন। glamorous look এর  জন্য কলসাল ভলুম এক্সপ্রেস মাসকারার সাথে ব্যবহার করুন। প্রচুর বোল্ড লাইনার দিয়ে ট্রেন্ডি লুকগুলি তৈরি করুন। কলসাল সুপার ব্ল্যাক Kajal চেষ্টা করুন।

 

2. Lakme Eyeconic Kajal Twin Pack, Black

আপনার চোখের সৌন্দর্যকে লক্ষ্মী আইকোনিক Kajal দিয়ে আলোকিত করুন। এই চর্মরোগ সংক্রান্ত পরীক্ষিত Kajalটি আপনার চোখের makeup টি সম্পূর্ণ করার জন্য অসাধারণ। এটি একটি স্মেজ প্রুফ, water proof Kajal এবং এটি আপনার চোখে নাটকীয় এবং গ্ল্যামারাস চেহারা যুক্ত করতে পারে। আইকোনিক চোখের জন্য এটিতে তীব্র ম্যাট টেক্সচার রয়েছে। এটির দীর্ঘস্থায়ী – 22 ঘন্টা।  এটি সম্পূর্ণ জল প্রমাণ। এটি ব্যবহার করা সহজ এবং সুবিধাজনক টুইস্ট-আপ বিন্যাসের সাথে ডিজাইন করা হয়েছে। Lakme eyeconic kajal এর কেবলমাত্র একটি স্ট্রোক আপনার সাধারণ চেহারাটিকে আরও আড়ম্বরপূর্ণ অবতারে বাড়িয়ে তোলে। এটি আপনার সমস্ত টাইমলাইনকে পরাজিত করে, এটি সভা, ভ্রমণ বা মাত্র একদিন বাইরে থাকে এবং 22 ঘন্টা স্থায়ী হয়। আপনি Kajal ছাড়া অসম্পূর্ণ এবং এটি একটি নিখুঁত দৈনন্দিন পণ্য।

3. Elle 18 Eye Drama Kajal, Bold Black

এলে 18 এর এল এল আই আই ড্রামাটি আপনার চোখগুলিতে আরও মোহনীয় যোগ করুন।   এটি একটি স্মেজ প্রুফ, water proof Kajal এবং এটি আপনার চোখে নাটকীয় এবং গ্ল্যামারাস চেহারা যুক্ত করতে পারে। এটিতে তীব্র ম্যাট টেক্সচার রয়েছে।  এটি দীর্ঘস্থায়ী- 12 ঘন্টা অবধি ধুয়ে না ফেলে এবং এটি সম্পূর্ণ জল প্রমাণ। এটি ব্যবহার করা সহজ এবং সুবিধাজনক টুইস্ট-আপ বিন্যাসের সাথে ডিজাইন করা হয়েছে।আপনি এলি 18 আই ড্রামা ছাড়া অসম্পূর্ণ এবং এটি একটি নিখুঁত দৈনন্দিন পণ্য!

 

4. Faces Magnet Eyes Kajal

এই নতুন Kajal টি একটি অনন্য ধাক্কা দিয়ে তৈরি এবং ফেইড প্রুফ সূত্রটি হস্তান্তর প্রতিরোধক এবং আপনাকে সারাদিন অত্যাশ্চর্য রাখে। সুপার নরম এবং সহজেই এই লোভনীয় কোহল প্রয়োগ করা যায় অ্যান্টিঅক্সিডেন্ট এবং খনিজগুলি দিয়ে বোঝা হয় এবং প্যারাবেন সম্পূর্ণরূপে মুক্ত।

5. Plum NaturStudio All-Day-Wear Kohl Kajal

ভারতে প্রথমবারের একটি জেল লাইনার পারফরম্যান্সের মতো একটি চক্ষু বিশেষজ্ঞের Kajal pencil অনুমোদিত। 100 শতাংশ স্মুড প্রুফ, water proof সিঙ্গল সোয়াইপ উজ্জ্বল কালো কোহল কাম লাইনার যা আপনার চোখের উপরও মৃদু বজায় রাখে। এটি Kajal কাম লাইনার হিসাবে ব্যবহার করা যেতে পারে। সমস্ত প্লাম প্যাকেজিং 100% পুনর্ব্যবহারযোগ্য।

 

6. Lotus Make-up Natural Kajal, Black

Lotus Makeup প্রাকৃতিক Kajal দিয়ে আকর্ষণীয়, Sexy চেহারার চোখ পান। এটি আপনার চোখকে গভীর এবং লম্পট কালো কালো রঙের সাথে প্রাকৃতিকভাবে সংজ্ঞায়িত করে। এই Kajalটি স্মাড-প্রুফ এবং দীর্ঘস্থায়ী, সুতরাং আপনাকে ঘন ঘন টাচ-আপগুলির জন্য প্রায়শই ওয়াশরুমে ঘুরতে হবে না।

এই কালো Kajal টি কর্পোরের বোটানিকাল এক্সট্র্যাক্টগুলিতে সমৃদ্ধ যা আপনার চোখকে প্রশ্রয় দেয় এবং পুষ্টি দেয়। কর্পূর আপনার চোখে আর্দ্রতা ধরে রাখতে হাইড্রেটেড রাখতে সহায়তা করে। প্রাকৃতিক almond oil এক্সট্রাক্ট চোখের দোররাশির বৃদ্ধিকে উত্সাহ দেয় এবং আপনার চোখের পাতাগুলির জন্য অ্যান্টি-এজিং এজেন্ট হিসাবেও কাজ করে। এই Lotus Makeup Kajal প্রয়োগ করা সহজ; কেবল একটি স্ট্রোকের সাথে। 

7. Faces Canada Magneteyes Eyeliner Black

 এটি একটি অতি সমৃদ্ধ রঙ ফাটিয়ে দেয়, এমনকি একটি একক কোটেও। সুতরাং আপনার নখের সাথে খেলুন এবং এগুলিকে চমত্কার শেডগুলিতে আঁকুন এবং আপনি যে ডিভাটি দেখুন তা লক্ষ্য করুন আর পণ্যের বাইরের নকশা ব্যাচ অনুযায়ী আলাদা হতে পারে।

 

8. Himalaya Pure Expression Kajal Black

তীব্র অভিব্যক্তিযুক্ত চোখের জন্য প্রত্যাহারযোগ্য Kajal পেন্সিল। 100% প্রাকৃতিক কালো রঙ, স্মাব প্রুফ এবং দীর্ঘ সময় stay জল প্রমাণ, বাদাম তেল এবং গোলাপ নিষ্কাশন পুষ্টি সঙ্গে।

9. FACESCANADA Magneteyes Kajal

এটি  একটি সুপার পিগমেন্টযুক্ত Kajal যা আপনাকে সারা দেবে। vitamin e , খনিজ এবং অ্যান্টি-অক্সিডেন্টগুলির প্রাকৃতিক ধার্মিকতায় সমৃদ্ধ। যত্ন নেওয়ার সময় নিখুঁত চেহারা চোখ বধ করুন। এই সর্বাধিক বিক্রয়ে উজ্জ্বল কালো Kajal আপনার সেরা কেনা হবে তা নিশ্চিত। প্যারাবেন এবং নিষ্ঠুরতা মুক্ত, এই পণ্যটি আড়ম্বরপূর্ণ প্যাকেজিং এবং একটি আকর্ষণীয় মূল্যে পাওয়া যায়। 1. পাকান, খুলুন এবং প্রয়োগ করুন। 2. স্মুড প্রমাণ। 3. 24 ঘন্টা থাকার। 4. গভীর কালো সমাপ্তি। 5. বিবর্ণ প্রুফ.প্র-টিপ: একটি পাতলা নির্ভুলতা রেখার জন্য, 90 ডিগ্রি কোণে প্রয়োগ করুন। ঘন তীব্র চেহারার জন্য, একটি সমতল কোণে প্রয়োগ করুন।

10. Colorbar Waterproof Liquid Eyeliner, Black

নমনীয় অনুভূতিযুক্ত টিপ আবেদনকারী সহ, যথার্থ জলরোধী আইলাইনার আপনার চোখকে পুরু এবং পাতলা করে সংজ্ঞায়িত করে। আমরা আমাদের অভিনব এবং বিস্তৃত সৌন্দর্যের পণ্যগুলির সাথে বিশ্বব্যাপী মহিলাদের অনুসারে সুন্দর বোধ করার চেষ্টা করি। আমরা আপনার নখ, ঠোঁট, চোখ, মুখ এবং ত্বককে অনবদ্য দেখানোর জন্য পাথ ব্রেকিং পণ্য সরবরাহ করি।