8 Best Baby Oil In India – ভারতের 8টি সেরা বেবি অয়েল

0

1. Dabur Lal Tail – Ayurvedic Baby Oil – Clinically tested 2x faster physical growth

এই তেলটি বাচ্চাদের দ্রুত শারীরিক বৃদ্ধি দেওয়ার জন্য Dabur Lal Tail। এটি ক্লিনিকভাবে পরীক্ষা করা হয়। এটি কোনও ম্যাসেজ গোষ্ঠীর তুলনায় 6 মাস বয়স পর্যন্ত বাচ্চাদের জন্য। এটি 10 সপ্তাহের ক্লিনিকাল গবেষণা বেসিক  শিশুর হাড় এবং পেশী শক্তিশালী করুন। আরও ভাল ঘুমের ধরণগুলি প্রেরণ করে। না  এটি শিশুর কোমল ত্বক নরম এবং কোমল রাখে আর এটি  শঙ্কপুষ্পি, রত্নজোট ও অশ্বগন্ধে সমৃদ্ধ এই তেল।  Dabur Lal Tail একটি বিশেষভাবে রচিত আয়ুর্বেদিক শিশু ম্যাসাজ তেল যা সময়ের পরীক্ষিত উপাদানগুলির সাথে তৈরি বাচ্চাদের অনেক প্রমাণিত উপকারিতা রয়েছে। Dabur Lal Tail রত্নজোট রয়েছে যা শিশুর ত্বক, কর্পূরকে রক্ত সঞ্চালনে সহায়তা করে, শঙ্খপুষ্পি যা ত্বকের স্বাস্থ্যের জন্য ভাল এবং দুর্বলতায় এবং উ ড়াদ যা মাংসপেশি এবং হাড়কে পুষ্ট করে দেয় । Dabur Lal Tail সাথে নিয়মিত ম্যাসেজ করায়িক এবং অন্যান্য হজমে সমস্যা থেকে মুক্তি পেতে, আপনার ছোট্টের ঘুমের ধরণকে উন্নত করে এবং রক্ত সঞ্চালনকে উদ্দীপিত করে। 

2. Dabur Baby Oil: Non – Sticky Baby Massage Oil

শিশুর প্রতি ভালবাসা আয়ুর্বেদিক ঔষধি দ্বারা সমৃদ্ধ: ডাবর শিশুর যত্নের পরিসীমা বাচ্চাদের প্রেমময় আয়ুর্বেদিক গুল্ম দিয়ে তৈরি করা হয় যাতে আপনি ক্ষতিকারক রাসায়নিক সম্পর্কে কোনও উদ্বেগ ছাড়াই আমাদের সমস্ত পণ্য ব্যবহার করতে পারেন। dabur baby care রেঞ্জটি আয়ুর্বেদে 135 বছরের দক্ষতা এবং বিশ্বাসের সাথে ডাবার দ্বারা বিশেষভাবে তৈরি করা হয়েছে। আপনার শিশুর ত্বক এবং হাড়গুলিতে প্রতিদিনের Nourhment এবং শক্তি সরবরাহ করার জন্য dabur baby Oil এর একটি বিশেষভাবে বিকাশযুক্ত সূত্র রয়েছ। এটি সুরক্ষার জন্য চর্মরোগগতভাবে পরীক্ষিত: dabur baby care রেঞ্জের সমস্ত পণ্যই শিশুর নরম এবং সংবেদনশীল ত্বকের জন্য উপযুক্ত হওয়ার জন্য ডেরামটোলজিকালি পরীক্ষিত হয়।  dabur baby care রেঞ্জের সমস্ত পণ্যই শিশুর নরম এবং সংবেদনশীল ত্বকে হালকা এবং মৃদু হওয়ার জন্য ক্লিনিকভাবে পরীক্ষা করা হয় এবং শিশুর ত্বকের PH এর সাথে মেলে বিশেষ PH ভারসাম্য সূত্র রয়েছে। Dabur Baby Oil প্রতিদিন পুষ্টিকর ম্যাসাজ শিশুর সাথে প্রেমময় আয়ুর্বেদিক গুল্ম দিয়ে সমৃদ্ধ করা হয়। এতে জোজবা, জলপাই এবং বাদামের কোনও ক্ষতিকারক রাসায়নিক ছাড়াই আপনার শিশুর ত্বকে পুষ্টি এবং শক্তি সরবরাহ করার ক্ষমতা রয়েছে। এটি আপনার শিশুর সুরক্ষায় কোনও আপস না করে পুষ্টি নিশ্চিত করার জন্য চর্মরোগগতভাবে পরীক্ষিত, হাইপোলোর্জিক এবং মৃদুতা পরীক্ষা করা হয়।

3. Himalaya Baby Massage Oil

এটি ভেষজ শক্তিতে উদ্ভিজ্জ তেল। অলিভ অয়েল:- ভিটামিন ই ত্বককে পুষ্টি, সুরক্ষা এবং নরম কর।
অশ্বগন্ধা:- ত্বকের স্বর উন্নত করে; কীভাবে ব্যবহার করবেন: বেবি ম্যাসেজ অয়েল দিয়ে শিশুর দেহটি ম্যাসেজ করুন, স্নানের সময়ের আধ ঘন্টা আগে। খনিজ তেল এবং অ্যানিম্যাল ফ্যাট থেকে মুক্ত, র্যাশ এবং অ্যালার্জির জন্য সাধারণ কার।  আপনার ছোট্ট ব্যক্তির ত্বকে হালকা হওয়ার জন্য  এটি ক্লিনিকভাবে পরীক্ষিত।  ভেষজ-ভিত্তিক তেল দিয়ে প্রতিদিন বডি ম্যাসাজ শিশুর ত্বককে পুষ্ট করতে এবং সামগ্রিক বৃদ্ধি ও বিকাশকে সহায়তা করে। ত্বকের ধরণ:- সমস্ত ত্বকের ধরণ। Himalaya Baby Massage Oil দিয়ে প্রতিদিন ম্যাসেজ করা আপনার শিশুর বৃদ্ধি এবং বিকাশ উন্নত করতে সহায়তা করে। তেলের হালকা এবং অ-দাগী ফর্মুলার দ্বৈত সুবিধা রয়েছে এবং এটি স্নানের আগে ম্যাসেজ করার জন্য এবং স্নানের পরে ময়েশ্চারাইজ করার জন্য ব্যবহার করা যেতে পারে।

4. Johnson’s Baby Oil with Vitamin E, Non-Sticky for easy spread and massage

এই তেলটি ম্যাসেজের জন্য জনসনের শিশুর তেল.এটি  ভিটামিন ই দিয়ে সমৃদ্ধ জনসনের শিশুর তেল নতুন জন্ম নেওয়া শিশুর ত্বকে সহজেই ছড়িয়ে দেওয়ার জন্য তৈরি করা হয়। এটি  অ্যালার্জির জন্য চর্মরোগগতভাবে পরীক্ষিত
চিকিত্সকরা দ্বার। এটিতে কোনও সালফেটস নেই, কোনও প্যারাবেন্স নেই, কোনও রঙ নেই। সুবাস:- প্রাকৃতিক অ্যারোমা জনসনের শিশুর তেল চটচটে এবং এত খাঁটি যে আপনি এটির মাধ্যমে দেখতে পাচ্ছেন আপনার শিশুর নরম, মসৃণ ত্বকে মালিশ করার জন্য জনসনের শিশুর তেল ব্যবহার করুন তুমি কি জানতে? আপনার শিশুর ত্বক 2 গুণ দ্রুত আর্দ্রতা হারাবে এবং শুষ্কতার ঝুঁকিতে বেশি। ভিটামিন ই সহ জনসনের বেবি অয়েলটি নতুন জন্মগ্রহণকারী শিশুর জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। এর মৃদু সূত্রটি ত্বককে পুষ্ট করে, এটিকে মসৃণ এবং নরম করে তোলে। সুস্বাদু ফুলের সুবাসযুক্ত জনসনের বেবি অয়েল চিকিত্সাগতভাবে হালকা প্রমাণিত এবং বাচ্চাদের তরতাজা এবং সুগন্ধযুক্ত দীর্ঘতর রাখে। এটি একটি হালকা সুগন্ধি নিয়ে আসে যা দীর্ঘ সময় ধরে থাকে। এছাড়া এটি নন-স্টিকি। সুতরাং, আপনার মিষ্টি ছোট দেবদূত অস্বস্তি বোধ করবেন না। মৃদু  jonhson baby oil আপনার নিজের ছোট্টটিকে একটি প্রেমময় পুষ্টি সরবরাহ করা আপনার পক্ষে সহজ করে তোলে এবং আপনার স্পর্শ তার সংবেদনকে উদ্দীপিত করতে সহায়তা করে যা তার সুখী এবং স্বাস্থ্যকর বিকাশের জন্য গুরুত্বপূর্ণ। মায়ের ভরসা জনসনের – সর্বদা মৃদু, কোমল এবং কার্যকর।

5. Himalaya Baby Massage Oil

এটি ভেষজ শক্তিতে উদ্ভিজ্জ তেল
অলিভ অয়েল:- ভিটামিন ই ত্বককে পুষ্টি, সুরক্ষা এবং নরম করে।
অশ্বগন্ধা: ত্বকের স্বর উন্নত করে খনিজ তেল এবং অ্যানিম্যাল ফ্যাট থেকে মুক্ত, র্যাশ এবং অ্যালার্জির জন্য সাধারণ কার।  আপনার ছোট্ট ব্যক্তির ত্বকে হালকা হওয়ার জন্য ক্লিনিকভাবে পরীক্ষিত। সর্বোচ্চ শেল্ফ লাইফ 36 মাস
ভেষজ-ভিত্তিক তেল দিয়ে দৈনিক দেহ ম্যাসাজ শিশুর ত্বককে পুষ্ট করতে এবং সামগ্রিক বৃদ্ধি ও বিকাশকে সহায়তা করে।

আপনার শিশুর জন্য স্বাস্থ্যকর এবং ঝলমলে ত্বক
এই হিমালয় ম্যাসাজ তেল আপনার বাচ্চাকে স্বাস্থ্যকর এবং ঝলমলে ত্বক সরবরাহ করবে তা নিশ্চিত। ক্লিনিক্যালি পরীক্ষিত, এই হালকা ম্যাসেজ তেল নিরাপদে নবজাত শিশুর উপর ব্যবহার করা যেতে পারে। আপনি এই হালকা তেলটি স্নানের আগে আপনার শিশুকে ম্যাসেজ করতে বা স্নানের পরে আপনার ছোট্ট ব্যক্তির ত্বককে ময়শ্চার করতে ব্যবহার করতে পারেন। সেরা ফলাফলের জন্য, স্নানের সময় থেকে কমপক্ষে আধ ঘন্টা আগে এই শিশুটিকে আপনার হিমালয় বেবি অয়েল দিয়ে ম্যাসেজ করুন। ত্বকের শুষ্কতা রোধে নিয়মিত এই তেলটি ব্যবহার করুন। আপনার শিশুর ত্বক যে কোনও সময় পুষ্ট থাকে তা নিশ্চিত করতে অনলাইনে হিমালয় শিশুর ম্যাসেজ অয়েল কিনুন।

6. Mother Sparsh Ayurvedic Baby Massage Oil

অপরিহার্য তেলগুলির সাথে শিশুর ম্যাসেজ তেল: এই শিশু ম্যাসেজ তেলটি বিভিন্ন প্রয়োজনীয় তেল দিয়ে প্রস্তুত করা হয় যা তাদের ত্বকের বৈশিষ্ট্যগুলি যেমন ময়েশ্চারাইজেশন এবং পুষ্টির জন্য পরিচিত। বৃদ্ধি ও বিকাশে উপকৃত: মাদার স্পর্শ শিশুর ম্যাসাজ তেল দিয়ে নিয়মিত ম্যাসেজ করা শিশুর ত্বককে আলতো করে প্যাড করে, শুষ্কতা প্রশমিত করে এবং হাড় এবং পেশীগুলিকে শক্তি সরবরাহ করে। প্রাকৃতিক উপকরণ সহ বেবি ম্যাসেজ অয়েল: শিশুর কোমল ত্বকের সম্পূর্ণ নিরাপদ যত্ন দেওয়ার জন্য নারকেল, বাদাম, আখরোট, কমলা, গমের জীবাণু তেল ইত্যাদি জাতীয় প্রকৃতির উপাদানগুলির সাথে সূত্রযুক্ত। এই প্রাকৃতিক শিশুর ম্যাসাজ তেল শুষ্ক ত্বককে প্রশান্ত করে তোলে এবং শান্ত ঘুমের সময় দেয়।
মাদার স্পর্শ বেবি ম্যাসেজ অয়েল হাড় ও পেশীর শক্তি সরবরাহ করার জন্য, আয়ুর্বেদিক তেলের সংমিশ্রণে তৈরি করা হয়, ত্বকের গঠন উন্নত করে, দ্রুত বিকাশে সহায়তা করে এবং ঘুমের ভাল ধরণকে প্ররোচিত করে। ম্যাসেজ করা আমাদের সংস্কৃতির মতো একটি প্রাচীন traditionalতিহ্যবাহী অনুশীলন যা আমরা বিশ্বাস করি প্রাকৃতিক ও নিরাপদ লালনপালন করতে। এই শিশুর ম্যাসেজ তেলগুলি সর্বোচ্চ যত্ন দেয় এবং মা এবং তার সন্তানের মধ্যে একটি পবিত্র বন্ধন গড়ে তোলে।

7. Baby Dove Rich Moisture Baby Massage Oil

মা হিসাবে, আপনি জানেন যে আপনার ছোট্টটিকে ম্যাসেজ করা আপনার শিশুর ত্বকের যত্নের জন্য সংযোগ স্থাপনের এবং অসাধারণ সুযোগ সরবরাহ করে। তবে আপনি কি জানেন যে শিশুর ত্বক আপনার চেয়ে পাঁচগুণ দ্রুত আর্দ্রতা হারাতে পারে? এজন্য আমরা বেবি ডভ সমৃদ্ধ ময়েশ্চার বেবি ম্যাসেজ অয়েল তৈরি করেছি। এটি বিশেষভাবে আর্দ্রতাতে লক করার জন্য, শুকনো শিশুর ত্বককে শান্ত করার জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি ব্যবহারে আনন্দিত। এর হালকা, চিটচিটে এবং দ্রুত শোষণকারী সূত্রটি সারা দিন ধরে শিশুর ত্বককে নরম এবং ময়শ্চারাইজড রাখে।

8. Qtepy Baby Massage Oil

100% ভার্জিন নারকেল তেল: Qtepy ভার্জিন নারকেল তেল সাবধানতার সাথে কোন উত্তাপ প্রক্রিয়া জাত করণ ছাড়া তাজা নারকেল দুধ থেকে সাবধানে নিষ্কাশন করা হয়।  এটি প্রাকৃতিকভাবে পুষ্টি, নমনীয়তা, সুদৃ &় এবং ময়শ্চারাইজিং আর  সম্পূর্ণ প্রাকৃতিক এবং 100% রাসায়নিক থেকে মুক্ত।  কোটপি ভার্জিন নারকেল তেল সম্পূর্ণ প্রাকৃতিক এবং শূন্য রাসায়নিক রয়েছে, এটি প্রতিদিন আপনার শিশুর জন্য একটি সুখী ম্যাসেজের জন্য উপযুক্ত করে তোলে . রাসায়নিক মুক্ত প্রিজারবেটিভ মুক্ত. কোনও যুক্ত রঙ বা সুবাস নেই নরম এবং কোমল ত্বকের জন্য পুষ্টি এবং পুষ্টি জোগায়।  এক প্যাকের 7 টি একক টিউব: প্রতিটি ম্যাসেজের জন্য সর্বাধিক ভার্জিন নারকেল তেল নিশ্চিত করতে প্রত্যেকটি ম্যাসাজকে যাদুকরী করুন: শিশুর ত্বককে নরম ও প্রশান্ত করতে স্নানের আগে কৌটি ভার্জিন নারকেল তেলের একটি নতুন টিউব ব্যবহার করুন এবং ফলস্বরূপ আপনার এবং শিশুর মধ্যে বন্ধন বাড়িয়ে তুলুন। সমস্ত বয়সের বাচ্চাদের বিশেষত নবজাতক এবং নিরাপদ প্রতিদিনের ব্যবহারের জন্য আদর্শ
সমস্ত ত্বকের ধরণের জন্য উপযুক্ত: ম্যাসাজ তেল চর্মরোগগতভাবে পরীক্ষা করা হয় এবং সমস্ত ত্বকের জন্য উপযুক্ত

Leave A Reply

Your email address will not be published.