baby powders

0

1. Himalaya Baby Powder, 700g

এই উৎকৃষ্ট  পাউডারটি  হারবাল প্রোডাক্ট এবং জিংক অক্সাইডের দ্বারা গুণসম্পন্ন। ইয়াসাদ ভাসমা জিংক অক্সাইড ত্বককে  rash এবং সংক্রমণের হাত থেকে রক্ষা করে।  জলপাই তেল এবং বাদাম তেল: ভিটামিন E  ত্বকে পুষ্টি জোগায় এবং ত্বককে নরম ও ময়েশ্চারাইজ রাখে। ত্বককে শীতল ও সতেজ রাখে। এই প্রোডাক্টটি সম্পূর্ণ অর্গানিক। এটি প্যারাবেসন, ফ্যাটলেট এবং সিন্থেটিক রঙ থেকে মুক্ত, ফুসকুড়ি এবং অ্যালার্জির স্বাভাবিক কারণগুলি নরম এবং মোটা ট্যালক, যা অন্যান্য ট্যালকের মতো ত্বকের ছিদ্রগুলিকে অবরুদ্ধ করে না। এই হিমালয়ের বেবি পাউডার ভেষজ উপাদানগুলি দিয়ে তৈরি করা হয় যা শিশুর ত্বককে শীতল ও আরামদায়ক রাখতে সহায়তা করে।

2. Mama earth Gentle Cleansing Shampoo for Babies (200 ml)

এশিয়ার 1 ম মেডাসেফ সার্টিফাইড টক্সিন মুক্ত ব্র্যান্ডবৈশিষ্ট্য, টিয়ার ফ্রি। এই প্রোডাক্টটি কোমলএবং কার্যক্ষম। এটি 5.6 PH মাত্রা শিশুর ত্বকের জন্য সেরা স্যুটপ্রাকৃতিক ক্লিনজার। আপনার ছোট্ট শিশুর মাথার ত্বককে পুষ্ট করার জন্য নারকেল ভিত্তিক ক্লিনজার এবং জোজোবা তেল দিয়ে সদৃশ এবং চর্মরোগ গত ভাবে পরীক্ষিত। 

3. Sebamed Baby Powder, 200g

জার্মানিতে তৈরি ঘর্ষণ প্রতিরোধে সহায়তা করে, ন্যাপি ফুসকুড়ি, জলপাইয়ের তেলকে প্রশমিত করে এবং শিশুর ত্বককে শুষ্কতা থেকে রক্ষা করে, অ্যালানটোন জ্বালা হ্রাস করে।  ট্যালক, টাইটানিয়াম ডাই অক্সাইডের মাইক্রোনাইজড ফর্ম, জলপাইয়ের তেলের এক্সট্রাক্টস, অ্যালান্টোনিন প্রয়োগ করার জন্য, আপনার শিশু থেকে দূরে সরে যান এবং আপনার হাতে পাউডারটি ঝাঁকুন এবং এটি সরাসরি আপনার বাচ্চার বা কাছের দিকে নাড়ান এবং তারপরে গুঁড়ো মেঘ উত্পাদন এড়াতে আলতো করে প্রয়োগ করুন এবং আপনার শিশুর নাগালের বাইরে পাউডারটি সংরক্ষণ করুন নির্দেশাবলী অন্তর্ভুক্ত। টিও 2 এর মাইক্রোনাইজড ফর্ম ঘষা এবং চাফিংয়ের প্রভাবকে হ্রাস করে। ত্বকের স্বাচ্ছন্দ্য বোধ করতে বাচ্চার ত্বক থেকে অতিরিক্ত আর্দ্রতা শোষণ করে। অ্যালেনটাউনের সাথে অতিরিক্ত নরম সূত্র জ্বালা থেকে বাচ্চার উপাদেয় ত্বককে রক্ষা করতে সহায়তা করে। সিভড বেবি পাউডারে উপস্থিত জলপাই তেল শিশুর ত্বককে শুষ্কতা থেকে রক্ষা করে। জার্মানিতে জলপাইয়ের তেল তৈরি করে এবং শিশুর ত্বককে শুষ্কতা থেকে রক্ষা করে অ্যালানটোনইন এক মাস থেকে ত্বককে নরম ও মসৃণ মনোরম বোটানিকাল সুগন্ধি আদর্শ করে তোলে 0 শতাংশ বিরক্তিকর প্রতিক্রিয়া এবং প্রায় 0 শতাংশ অ্যালার্জিক প্রতিক্রিয়া।

4. Mama earth Daily Moisturizing Lotion for Babies (200 ml)

এশিয়ার 1 ম মেডাসেফ সার্টিফাইড টক্সিন মুক্ত ব্র্যান্ড। আপনার শিশুর ত্বকের গভীর পুষ্টির জন্য ক্যালেন্ডুলা নিষ্কাশন, জোজোবা তেল, শেয়া এবং কোকো বাটার সমৃদ্ধ – আপনার পুষ্টির জন্য অনুশীলন করুন, অবিষ্ট। আপনার শিশুর ত্বকে ভেল্ভেটি নরম ও স্বাস্থ্যকর রাখে। কোনও ক্ষতিকারক রসায়ন নেই – প্যারাবেসন, ফললেটস, পেগ, খনিজ তেল, সুগন্ধি, এসএলএস ইত্যাদির মতো ক্ষতিকারক রাসায়নিকগুলি সম্পূর্ণরূপে বিনামূল্যে। চর্মরোগ পরীক্ষা করা – ইউরোপে ক্লিনিকালি পরীক্ষিত, হাইপো অ্যালার্জেনিক এবং সংবেদনশীল ত্বকের জন্য নিরাপদ। মিলি আপনার বাচ্চাকে প্রতিদিন ময়শ্চারাইজ করা দরকার যাতে তাদের ত্বক নরম ও পুষ্ট থাকে। মামারথের প্রতিদিনের ময়েশ্চারাইজিং লোশন আপনার প্রেমের ত্বকে ভেলভেটি নরম এবং স্বাস্থ্যকর রাখতে সাহায্য করে। আমাদের লোশনের কোকো মাখন এবং শেয়া মাখনের মতো উপাদানগুলি তাদের উপাদেয় ত্বককে ময়েশ্চারাইজ এবং পুষ্ট করতে সহায়তা করে। জোজোবা তেল আপনার শিশুর ত্বককে নরম ও কোমল করতে সহায়তা করে যখন ভিটামিন ই এবং অ্যালোভেরা সূর্যের তাপ থেকে মুক্তি দিতে সহায়তা করে। আপনি আপনার শিশুর প্রয়োজনের জন্য ম্যামেরথের লোশনকে বিশ্বাস করতে পারেন কারণ এটি প্রকৃতির সেরা উপাদানগুলির সাথে তৈরি এবং মেডসেফ শংসাপত্রের সাথে আসে। আইটিএম ওজন – 200

5. Johnson’s Baby Powder For New Born Combo Offer Pack, 2 x 400g

জনসনের নতুন জন্মের জন্য শিশুর গুঁড়া কম্বো অতিরিক্ত আর্দ্রতা শোষণ করে এবং শিশুর ত্বককে আরামদায়ক এবং শুষ্ক রাখে।  চর্ম বিশেষজ্ঞের পরীক্ষা এবং হাইপোলোর্জিক এটি সর্বোচ্চ মানের এবং বিশুদ্ধতার সাথে মেলে তা নিশ্চিত করার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের ফার্মাকোপিও গ্রেড তালক সর্বোচ্চ আইএফআরএ সুবাস মান নেই প্যারাবেন্স, না এসবেস্টস, কোনও ডাই নয় চিকিত্সকরা দ্বারা প্রস্তাবিত ক্লিনিকভাবে মৃদুতা প্রমাণিত। আমরা বাচ্চাদের ভালোবাসি। এবং আমরা বুঝতে পারি কীভাবে আপনার বাচ্চার নরম সূক্ষ্ম ত্বককে সুরক্ষা দেওয়া যায়। এজন্য আমরা জনসনের শিশুর গুঁড়াটি শিশুর ত্বককে অতিরিক্ত আর্দ্রতা হ্রাস থেকে রক্ষা করতে এবং এটিকে নরম এবং মসৃণ রাখতে ডিজাইন করেছি। জনসনের শিশুর গুঁড়া ত্বককে শীতল ও আরামদায়ক রাখার সময় ঘর্ষণ দূর করতে সহায়তা করে। প্রাপ্তবয়স্ক পাউডারগুলির বিপরীতে, জনসনের শিশুর গুঁড়াটি নিরাপদ এবং লক্ষ লক্ষ ক্ষুদ্র গোলাকার পিচ্ছিল প্লেটগুলি তৈরি যা ঘর্ষণ দ্বারা সৃষ্ট জ্বালা হ্রাস করতে এবং এইভাবে আপনার বাচ্চাকে প্রশান্তিমূলক আরাম সরবরাহ করার জন্য একে অপরের উপরে সজ্জিত। একটি পরিষ্কার, ক্লাসিক গন্ধ সহ, এই অবিশ্বাস্যরকম নরম শিশুর গুঁড়া সূত্রটি আপনার শিশুর সংবেদনগুলি জাগ্রত করে এবং উদ্দীপিত করে যা আপনার বাচ্চাকে সতেজ বোধ করে এবং আপনার বাচ্চাকে সবার সাথে খুশি খেলতে দেয়।

6. Mama earth Soothing Baby Massage Oil, with Sesame, Almond & Jojoba Oil – 200ml & Mama earth Dusting Powder with Organic Oatmeal & Arrowroot Powder…

পণ্য 1: ত্বকে পুষ্ট করে: ম্যাসাজ তেলে উপস্থিত প্রাকৃতিক উপাদানগুলি আপনার শিশুর ত্বকের পুষ্টি এবং প্রয়োজনীয় যত্ন প্রদান করে।
পণ্য 1: কেপস স্কিন সফট অ্যান্ড সাপ্লীল: বাদাম ও তিলের তেলের সংমিশ্রণটি আপনার শিশুর ত্বককে নরম ও কোমল রাখে।
পণ্য 1: মিল্ড এবং নিরাপদ: এই ম্যাসাজ তেলের সুরক্ষা এবং মৃদুতা মেডেসেফ দ্বারা পরীক্ষিত এবং শংসাপত্রিত হয়েছে।
পণ্য 1: প্রাকৃতিক উপাদানগুলির সাথে তৈরি করুন: চর্মরোগগতভাবে পরীক্ষিত এবং 100% প্রাকৃতিক, ম্যাসেজ তেল সালফেটস, প্যারাবেসন, এসএলএস, পেট্রোলিয়াম, কৃত্রিম সংরক্ষণাগার এবং রঙগুলি থেকে মুক্ত
পণ্য 2: বাচ্চাদের স্কিন কলম এবং রিল্যাক্স: ট্যাল্ক-ফ্রি ডাস্টিং পাউডার নিশ্চিত করে যে ত্বক তেল এবং ঘাম মুক্ত থাকবে, আপনাকে একটি সুখী বাচ্চা রেখে চলেছে।
পণ্য 2: শুকনো ও ইরিটেটেড স্কিনের জন্য সেরা: একটি শিশুর ত্বক সংবেদনশীল এবং ফুসকুড়ি ও শুষ্কতার ঝুঁকির মধ্যে রয়েছে। ডাস্টিং পাউডার নিশ্চিত করে যে শিশুর ত্বক শুষ্কতা এবং জ্বালা থেকে দূরে থাকে।
পণ্য ২: প্রিভেন্টস ডায়াপার র্যাশ: ডায়াপার র্যাশ নবজাতক এবং শিশুদের মধ্যে সাধারণ। ওটমিল এবং ল্যাভেন্ডার নিশ্চিত করে যে তারা র্যাশগুলি রোধ করে এবং নিরাময় করে।
পণ্য 2: প্রাকৃতিক উপাদানগুলির সাথে তৈরি করুন: চর্মরোগবিদ্যা পরীক্ষিত, ডাস্টিং পাউডার সালফেটস, প্যারাবেেন্স, এসএলএস, পেট্রোলিয়াম, কৃত্রিম সংরক্ষণাগার এবং রং থেকে মুক্ত। তিল, বাদাম এবং জোজোবা তেল সহ ম্যামিয়ার্থ সুদিং বেবি ম্যাসেজ অয়েল – 200 মিলি। বাচ্চারা তাদের সাথে এমন সুখ নিয়ে আসে যা অন্য কোনও অনুভূতির মতো নয়! মা হিসাবে আপনি চান আপনার বাচ্চা সবসময় সুস্থ ও সবল থাকুক। এটি কেবল শক্তিশালী হাড় নয়, ত্বকে পুষ্ট করার জন্য তাদের ম্যাসেজ করার সাথে শুরু হয় i হাই! আমি শিশুদের জন্য মামারথ সুথিং ম্যাসেজ অয়েল। আমি তিল, বাদাম, জোজোবা এবং নারকেল তেলের মতো 100% প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি। শুকনো ত্বক মেরামত করার সময় বাদাম তেল ময়শ্চারাইজ করে। জোজোবা অয়েল রোদের ক্ষতি দূরে রাখার সময় ত্বককে নরম ও পুষ্ট করে তোলে। এটাই সবকিছু না. আপনার শিশুর সাথে বন্ধনের জন্য ম্যাসেজ সময়ও দুর্দান্ত। এটি আপনার ছোট্ট একটি উপহার দিতে পারে প্রেমের সেরা ফর্ম! আমি চর্মরোগগতভাবে পরীক্ষিত এবং তাই আপনার শিশুর সংবেদনশীল ত্বকের জন্য উপযুক্ত। আমি মেডসেফ সার্টিফাইড, যার অর্থ আমার কোনও ক্ষতিকারক কেমিক্যালস, টক্সিনস, খনিজ তেল বা প্যারাবেন্স নেই। আপনার আনন্দের বান্ডিলের জন্য আমি 100% নিরাপদ। শিশুদের জন্য জৈব ওটমিল এবং অ্যারোরোট পাউডার সহ ম্যাময়ার্থ ডাস্টিং পাউডার – 300 গ্রাম ওহে! আমি শিশুদের জন্য মামারথ ডাস্টিং পাউডার। আমি 100% প্রাকৃতিক, টাল্কমুক্ত এবং ফুসফুস আটকে রাখি না। জৈব এবং প্রাকৃতিক উপাদানগুলি শিশুর ত্বককে আর্দ্রতা বজায় রাখতে এবং ডায়াপার ফুসকুড়ি প্রতিরোধ করতে সহায়তা করে। জৈব ওটমিল ত্বকের সুরক্ষক। এটি ত্বকের আর্দ্রতা ব্যারি বজায় রেখে শুষ্ক, চুলকানি এবং জ্বলন্ত ত্বককে প্রতিরোধ করে।

7. Mama earth Talc Free Organic Dusting Powder for Babies 100 Gm with Arrowroot & Oat Starch

100% প্রাকৃতিক ট্যালকম পাউডার – ম্যামেরথের ডাস্টিং পাউডার ট্যাল্কমুক্ত এবং ট্যালকাম পাউডারগুলির বিরুদ্ধে একটি নিরাপদ বিকল্প। এটিতে সর্বোচ্চ মানের জৈব এবং প্রাকৃতিক উপাদান রয়েছে। জৈবিক আররোট পাউডার এবং ওট স্টার্চ শিশুর শরীর থেকে ত্বককে নরম এবং সিল্কি তৈরি করে অতিরিক্ত আর্দ্রতা শোষণ করে।
শুকনো ও ইরিটেটেড স্কিনের জন্য সেরা – জৈব ওটমিল এবং কর্ন স্টার্চ ত্বককে নরম রাখে এবং অতিরিক্ত আর্দ্রতা থেকে ieldাল দেয়। এটি শিশুর শুষ্ক এবং বিরক্তিকর ত্বককে প্রশান্তি দেয় এবং শিশুকে স্বাচ্ছন্দ্য বোধ করে।
প্রিভেন্টস ডায়াপার র্যাশ – ল্যাভেন্ডার অয়েলের সাথে মিশ্রিত কর্ন স্টার্চ শিশুর ত্বকে সিল্কি নরম এবং ময়েশ্চারাইজ রাখে। জিঙ্ক অক্সাইড একটি প্রতিরক্ষামূলক স্তর গঠনে সহায়তা করে যা ত্বককে শুষ্ক রাখে, প্রশ্রয় দেয় এবং শিশুর ত্বককে ডায়াপার র্যাশ থেকে মুক্তি দেয়। সংবেদনশীল শিশুর স্কিনের জন্য – ব্যবহৃত সমস্ত উপাদান জৈব এবং প্রাকৃতিক। এগুলি কোমল, বিষাক্ততা এবং বিরক্তিহীন এবং শিশুর সংবেদনশীল ত্বকের জন্য সম্পূর্ণ নিরাপদ।
সার্টিফাইড টক্সিন ফি – এশিয়ার প্রথম মেডসেফের প্রত্যয়িত ব্র্যান্ড। ট্যালক, এসএলএস, সিনথেটিক পারফিউম, কৃত্রিম সংরক্ষণাগার, সালফেটেড সার্ফ্যাক্ট্যান্টস এবং সিনথেটিক উপাদানগুলি থেকে মুক্ত

একটি পোকার কামড় পরে চুলকানি সত্যিই বেদনাদায়ক এবং বিরক্তিকর হতে পারে। ওহে! আমি স্টিংস এবং পোকার কামড়ের জন্য প্রয়োজনীয় তেলগুলির 100% প্রাকৃতিক মিশ্রণ, অ্যামোনিয়া, অ্যালকোহল, প্রিজারভেটিভস, খনিজ তেল বা রাসায়নিকগুলি সহ। আমি চুলকানি কমাতে সর্বাধিক কার্যকর উপাদানগুলির সাথে রোলটি ব্যবহার করা সহজ। আমার কাছে ক্যামোমাইল, ল্যাভেন্ডার, ক্যালেন্ডুলা এবং পেপারমিন্ট অয়েল যা পোকার কামড় এবং স্টিংসের বিরুদ্ধে হোম ট্রিমেজ হিসাবে পরিচিত। আমার কাছে অ্যান্টি-ইনফ্ল্যামেটরি বৈশিষ্ট্য রয়েছে যা কামড় চুলকানোর পরে মুক্তি দেয়। আমি নতুন জন্মগ্রহণকারী শিশুর সংবেদনশীল ত্বকে যেমন প্রয়োগ করতে পারি তেমনি নিরাপদ। লক্ষ্য শ্রোতা: নতুন জন্ম নেওয়া শিশু, টডললার্স, বাচ্চাদের বয়স পাঁচ বছর পর্যন্ত

8. The Moms Co. Talc-Free Natural Baby Powder with Corn Starch | 100% Natural | Australia-Certified Toxin-Free | with Chamomile Oil, Calendula Oil and Organic…

প্রাকৃতিক কর্ন স্টারচারের সাথে টাল ফ্রি পাউডার তৈরি করা হয়েছে: মমস কোং ন্যাচারাল বেবি পাউডার প্রাকৃতিক কর্ন স্টার্চ দিয়ে তৈরি একটি ট্যাল্ক-মুক্ত শিশুর গুঁড়া যা আর্দ্রতা শোষণ করে এবং আপনার শিশুর নিবিড় ভাঁজ শুকনো রাখে। ছাগলের মিল্ড ইরিটেশনস: মমস কোং ন্যাচারাল বেবি পাউডার জৈব জোজোবা তেলের অ্যান্টি-ইনফ্ল্যামেটরি বৈশিষ্ট্যযুক্ত যা ত্বককে ময়শ্চারাইজ করে এবং সুরক্ষা দেয়।
কলম দ্য স্কিন:- মমস কোং ন্যাচারাল বেবি পাউডারটি জৈব ক্যামোমাইল তেল দিয়ে সমৃদ্ধ যা ত্বককে প্রশান্ত করার জন্য পরিচিত। এটি হালকা ত্বকের জ্বালাও কমায়। ময়শ্চারাইজস এবং সুরক্ষা স্কিন: মমস কোং ন্যাচারাল বেবি পাউডার ক্যালেন্ডুলা অয়েল দিয়ে সমৃদ্ধ, এটি ত্বকের জন্য অগনিত সুবিধা রয়েছে এবং শুষ্ক ত্বকের জন্য দুর্দান্ত ময়েশ্চারাইজার হিসাবে কাজ করে। প্রকৃতি ইন, টক্সিনস আউট: মমস কোং ন্যাশনাল বেবি পাউডার খনিজ তেল মুক্ত এবং এতে কোনও ক্ষতিকারক বা সিন্থেটিক উপাদান নেই – আমাদের মেড সেফ, অস্ট্রেলিয়া-সার্টিফাইড টক্সিন-মুক্ত এবং অ্যালার্জি ফ্রি বেবি পাউডারটি আমাদের সেরা শিশুর ত্বকের রেঞ্জ থেকে আসে- যত্ন পণ্য। এটি খনিজ তেল, সালফেটস (এসএলএস, এসএলইএস), প্যারাবেন্স, ডিইএ / টিইএ, ফেনোক্সেথানল, সিন্থেটিক সুগন্ধি, পিইজি এবং আরও অনেকগুলি সম্ভাব্য ক্ষতিকারক রাসায়নিক ছাড়াই তৈরি করা হয়।

Leave A Reply

Your email address will not be published.