Top 8 Baby cloth diapers In India – ভারতের শীর্ষ 8টি শিশুর ডায়াপার

1. LILTOES® Baby’s All in One Washable Reusable Adjustable Cloth 2 Diapers with 4 Inserts (Assorted Colour)

আমরা এই পণ্যটির সাথে সংযুক্ত রঙগুলি সরবরাহ করি, সুতরাং আপনি ছবিতে বিভিন্ন রং প্রদর্শন করতে পারেন One সবকটিতে একটি সামঞ্জস্যযোগ্য: লিলিটস ক্লথ ডায়াপারের পকেটে স্মার্ট স্ন্যাপ বোতাম রয়েছে এটি সকলের জন্য একটি আকার তৈরি করতে। আপনি সহজেই ডায়াপারের এস, এম এবং এল আকার সমন্বয় করতে পারেন। এতে ক্লথ কাপড়ের ডায়াপারের 2 টুকরা এবং 4 টুকরো সন্নিবেশ রয়েছে।
ধোয়া এবং শুকনোযোগ্য: এই ডায়াপারটি সহজেই ধোয়া যায় এবং শুকনো হতে পারে এটি এটিকে অর্থনৈতিক করে তোলে। এটি কমপক্ষে 300 বার ধোয়া যায়।
জল-প্রুফ: ডায়াপারের বাইরের স্তরটিতে ঝিল্লি লেপ থাকে যা এটি জলরোধী করে তোলে এবং আমরা অ্যাজো মুক্ত রঙও ব্যবহার করি এবং এটি আপনার বাচ্চার জন্য এটি 100% করে তুলতে এটি বিপিএ মুক্ত।
Ect পারফেক্ট ফিট: নাইলন ইলাস্টিক এবং উচ্চ মানের স্ন্যাপ বোতামটি ব্যবহার এটি টেকসই এবং স্নাগ ফিটের পণ্যটিকে তৈরি করে।
মাল্টিওয়ে ব্যবহারযোগ্য: আপনি এই ডায়াপারের সাহায্যে দুটি উপায়ে সন্নিবেশ ব্যবহার করতে পারেন, ডায়াপারের উপরের দিকে 1 তম এবং পকেটের মাধ্যমে ডায়াপারের অভ্যন্তরে 2।সহজেই ব্যবহার করুন: লিলটোস ক্লথ ডায়াপার ব্যবহার করা এত সহজ হবে এবং এটি বারবার ব্যবহার করা যেতে পারে।

2. DOMENICO Washable Baby Diaper Premium Cloth Diaper Reusable, Adjustable Size, Waterproof, Pocket Cloth Diaper Nappie (3 Diaper and 3 Insert Pad)(Assorted…

প্রিমিয়াম কোয়ালিটি: 100% মাইক্রোফাইবার 4 লেয়ার বেবি ডায়াপার সন্নিবেশ দ্বারা তৈরি। সর্বোচ্চ শোষণের জন্য খাঁটি মাইক্রোফাইবারের 4 স্তর রয়েছে। আরও ভাল অ্যাবসর্বাই: এই ডায়াপার সন্নিবেশগুলি পুনরায় ব্যবহারযোগ্য এবং সম্পূর্ণরূপে মেশিন ধোয়া যায় এবং এগুলি ধুয়ে গেলে আরও শোষণকারী হয়ে উঠবে। শুকনো ও স্বাচ্ছন্দ্যময়: মাইক্রোফাইবার 4 স্তরগুলি আপনার শিশুকে শুষ্ক এবং আরামদায়ক রাখে যাতে আপনি আবার ঘুমাতে পারেন।
স্কিন ফ্রেন্ডলি এবং সুপার সফট: এই মাইক্রোফাইবার বাচ্চা ডায়াপার সন্নিবেশগুলি ত্বকের পক্ষে বন্ধুত্বপূর্ণ এবং সুপার নরম পাশাপাশি হাইপোলোর্জিক এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াগুলি র্যাশগুলি রোধে সহায়তা করে। ডায়াপার লাইনারগুলির সাথে ব্যবহার করার সুবিধে: ডায়াপার লাইনার সহ সন্নিবেশ করানোর সময় 3 টি সুবিধা রয়েছে: ডায়াপারগুলি সহজেই পরিষ্কার করা। আপনার শিশুর ত্বক শুষ্ক রাখুন। ডায়াপার ক্রিম থেকে আপনার ডায়াপারকে রক্ষা করুন। ঘুমানোর সময় বা যখন প্রয়োজন হয় তখন একাধিক সন্নিবেশ প্রয়োজন হতে পারে। ন্যাপি ফুসকুড়ি প্রতিরোধ করতে প্রতি ২-৩ ঘন্টা অন্তর ন্যাপি পরিবর্তন করা উচিত।

3. Baby Bucket All-in-One Bottom-Bumpers Washable Cloth Diaper (Multi Colours)

একক আকারের ডায়াপার। আকার সহজেই 0-24 মাস থেকে দৈর্ঘ্যের উপরের দিক থেকে 35 সেমি এক্স মাঝারি -15 সেমি এক্স নীচে -27 সেমি এক্স উচ্চতা (উপরে থেকে নীচে) -35 সেমি থেকে বেশিরভাগ শিশুর সাথে ফিট করার জন্য সামঞ্জস্য করে। এটি জলরোধী, ধোয়া এবং পুনরায় ব্যবহারযোগ্য। এটি হ’ল আধুনিক পরিবেশ-বান্ধব পুনরায় ব্যবহারযোগ্য ডায়াপারিংয়ের সমাধান, যার জন্য ন্যূনতম সংখ্যক পরিবর্তন প্রয়োজন। এটি দ্রুত মূলধারার হয়ে উঠছে কারণ – এগুলি সুন্দর, তারা কাজ করে এবং তারা পরিবেশের জন্য আরও ভাল। কাপড়ের ডায়াপারগুলি 1 বা 2 টি সন্নিবেশের পাশাপাশি ব্যবহার করা প্রয়োজন। যদিও কাপড়ের ডায়াপারগুলি প্রাথমিকভাবে ব্যয়বহুল বলে মনে হতে পারে তবে এটি দীর্ঘকালীন সময়ে খুব সস্তা, কারণ প্রতিটি ডায়াপারটি 6 মাস থেকে প্রায় 1 বছর নির্বিঘ্নে ব্যবহার করা যেতে পারে; সন্নিবেশগুলি একইভাবে 1 থেকে 2 বছর ব্যবহার করা যেতে পারে।

4. Bembika B Plus Solid Cloth Diapers for Babies, Washable Reusable, Adjustable Sizes (5 Combo) (No Inserts Included) 5B

গুরুত্বপূর্ণ দ্রষ্টব্য: – এই পকেট ক্লথ ডায়াপার এটি ব্যবহারের জন্য ডায়াপার সন্নিবেশ প্রয়োজন। এই পণ্যটির সাথে পণ্যটির সাথে ডায়াপার সন্নিবেশ নেই। দয়া করে নোট করুন পকেট ক্লথ ডায়াপার সন্নিবেশ ছাড়াই ব্যবহার করা যাবে না। আরও ভাল বোঝার জন্য দয়া করে শেষ ছবিটি দেখুন।
হ্যাপি বেবি: কোমর এবং পাগুলির চারদিকে ইলাস্টিকগুলি পেটের চারপাশে ঝাঁকুনিরোধ করে এবং পাগুলির চারপাশে ফাঁস করে দেয় ote দ্রষ্টব্য: প্যাকেজটিতে withoutোকানো ছাড়া 5 টি প্যাক কাপড়ের ডায়াপার অন্তর্ভুক্ত রয়েছে। বাচ্চা যে কোনও বয়সে 0 থেকে 2 বছর পর্যন্ত।
পারফেক্ট অ্যাডজাস্টাবল ফিট: পকেটে স্মার্ট স্ন্যাপগুলি এটি সবার জন্য এক আকার করে তোলে। আপনি ডায়াপারের সহজেই আকারের এস, এম এবং এল আকার সামঞ্জস্য করতে পারেন। আপনার সন্তানের কিছুদিন বয়স হওয়া থেকে পটি প্রশিক্ষিত হওয়ার জন্য প্রস্তুত না হওয়া অবধি আপনি একই সেট ডায়াপার ব্যবহার করে অর্থ সাশ্রয় করুন।
অ্যাডোব্যাবল ডিজাইন: এটি 5 টি ভিন্ন রঙের পকেট ডায়াপার সহ আসে। এটি সম্ভবত অনলাইনে সবচেয়ে সুন্দর ডিজাইন সেট design আপনার শিশুটি আমাদের সুন্দর এবং সুন্দর ডায়াপারে খুব খুশি হবে।
ওয়াশ ও ড্রাই করার সহজ: “উইং ড্রুপ” রোধ করতে হিপ স্ন্যাপ এবং ক্রসওভার স্ন্যাপগুলি। ধুয়ে ফেলা, জলরোধী এবং শ্বাস-প্রশ্বাসের জন্য অস্বস্তিকর ইলাস্টিক লেগিং অঞ্চল ফাঁস রোধ করতে। প্যাকেজ অন্তর্ভুক্ত: 5 ডায়াপার, কোনও সন্নিবেশ অন্তর্ভুক্ত করা হয় না।

5. SuperBottoms Freesize UNO – Washable & Reusable Cloth Diaper containing 1 Waterproof Outer + 1 Organic Cotton Dry Feel pad +1 Booster pad [Day &…

বিষয়বস্তু: 2 টি প্যাডের সাথে 1 মাল্টি-সাইজের ওয়াটারপ্রুফ আউটার – 1 ড্রাই ফিল্ড প্যাড এবং 1 বোস্টার প্যাড।
শুকনো ফিল প্যাডটি উপরে সুপারড্রিফিল স্তর সহ জিওটিএস সার্টিফাইড 100% জৈব তুলা 8 টি স্তর নিয়ে গঠিত।
বুস্টার প্যাডটি জিওটিএসের ৮ টি স্তর সমন্বিত 100% জৈব সুতিযুক্ত এবং বুস্টার প্যাড যুক্ত করে সুপারবটমস ইউএনওকে রাতের সময় ব্যবহারের জন্য আদর্শ করে তোলে।
আমাদের ডায়াপারগুলি রাতারাতি টিকে থাকার জন্য পরিচিত এবং আমাদের প্রচুর গ্রাহক যারা এগুলি ব্যবহার করেন। যেহেতু এটি একটি নিয়মিত ডায়াপার, তাই এটি সঠিকভাবে আকারের হওয়া দরকার, বেশিরভাগ গ্রাহকই এই পদক্ষেপটি মিস করেন। যদি আপনি মনে করেন যে ডায়াপারটি যেমনটি হওয়া উচিত তেমন ফুটো হচ্ছে / শোষণ করে না- তবে দয়া করে আমাদের মমসকনেক্ট টিমের সাথে যোগাযোগ করুন এবং তারা আপনাকে ডায়াপারের জন্য সঠিক ফিট করতে সহায়তা করবে।

6. Toddylon® Unisex Clothing Set of Baby Jhabla, Nappies, Cap, Mitten & Booties- Pack of 4 (0-6 Months) (Assorted)

? অন্তর্ভুক্ত: 4 ফ্রন্ট ওপেন শার্টস / সম্পূর্ণ স্লিভস ঝাবলা সহ 4 ন্যাপিজ, 4 টি ক্যাপস, 4 টি জোড়া মিতেন এবং নতুন জন্মানো শিশুর জন্য বুটি। এই শিশুর জামাকাপড় ধোয়া যায় এবং পুনরায় ব্যবহারযোগ্য।
? বৈশিষ্ট্য: নরম হোসিয়ারি সুতির ফ্যাব্রিক, আপনার আরাধ্য মঞ্চকিন্সগুলির ত্বকে মসৃণ বোধ করে। এই পোশাক সেটটি 6 মাস পর্যন্ত শিশুর জন্য। ফুল হাতা, সামনের খোলা, ভি – ঘাড় ঝাল। এটি একটি নিয়মিত ফিট শিশুর পোশাক যা সারা দিন পরা যায়। চতুর আকারের প্রিন্ট শেপ প্রিন্ট করে, এই habাবলগুলি পাশাপাশি দৃষ্টি আকর্ষণীয়।
সুবিধাগুলি: সামান্য ওপেন শার্ট আপনার ক্ষুদ্র পাতাগুলির জন্য সহজেই ব্যবহার করা যায় তারা আপনার ত্বকের কোনওর কোনও ত্বকের কোনও ক্ষতি ছাড়াই সহজেই খোলা যেতে পারে, ক্যাপ এবং ন্যাপগুলি বেঁধে রাখা আপনার টিনির কোনওটির জন্য পরিধান এবং আরামদায়ক।
ধোয়া সহজ: শিশুর জামাকাপড় ধোয়া এবং শুকনো করা সহজ এবং এটি আপনার নতুন জন্ম নেওয়া শিশুর ওয়ারড্রোব সংগ্রহের জন্য একটি দুর্দান্ত সংযোজন। হ্যান্ডেল করা সহজ, অনুভূত করার জন্য নরম এবং অত্যন্ত শ্বাসযুক্ত ফ্যাব্রিক যা আপনার ছোট্টটিকে স্বাচ্ছন্দ্যে বজায় রাখবে।
উপহারের উদ্দেশ্য: এই সেট পোশাকটি বাচ্চা ছেলে এবং বাচ্চা মেয়ে উভয়ই পরতে পারে। এটি 6 মাস অবধি নতুন জন্ম নেওয়া শিশুর জন্য উপহার হিসাবে দেওয়া যেতে পারে। বাচ্চা মায়ের উষ্ণতা এবং ভালবাসা পায় তা নিশ্চিত করার জন্য ডিজাইন করা হয়েছে। টডিলন শিশুর প্রয়োজনীয়গুলি হোসিয়ারি সুতির তৈরি এবং রঙের একটি আকর্ষণীয় সেট আসে। এটি 0 থেকে 6 মাসের বাচ্চাদের জন্য উপযুক্ত। এটিতে 4 টি ঘাবলা সেট, 4 টি শিশুর ন্যাপিজ, 4 টি বেবি ক্যাপস, 4 জোড়া মিতেন এবং লুটি রয়েছে।

7. RBC RIYA R Newborn Baby Hosiery Cotton Cloth Nappies Pack of 12 pcs (Multi) (0-6 Months)

হোসিয়ারি সুতি, এগুলি হ’ল উচ্চ মানের সিঙ্গল লেয়ার হোসিয়ারি সুতির কাপড় ন্যাপিজ। তারা বাচ্চাদের ত্বকে নরম এবং আরামদায়ক। এটি আপনার শিশুর উপাদেয় ত্বকের জন্য টেকসই এবং আদর্শ। উচ্চমানের সামগ্রীর ব্যবহার নিশ্চিত করে যে এটি ক্ষতিগ্রস্থ না হয়ে বেশ কয়েকটি ওয়াশ স্থায়ী হয়। এটি সমস্ত ক্ষতিকারক রাসায়নিক রঙ থেকে মুক্ত এবং আপনার শিশুর ত্বকে অত্যন্ত নরম। এটি একটি নতুন জন্মানো শিশুর জন্য 24 টি সুতি কাপড়ের ন্যাপি, মাল্টিকালার এবং মাল্টি-প্রিন্ট ন্যাপির একটি প্যাক। এই ন্যাপগুলিতে আকর্ষণীয় নিদর্শন এবং ডিজাইন রয়েছে যা আপনার সন্তানের উপর অত্যন্ত সুন্দর এবং আকর্ষণীয় দেখায়।
কাপড়ের ন্যাপগুলি অত্যধিক শ্বাস প্রশ্বাসের কারণে ফুসকুড়ি হওয়ার সামগ্রিক সম্ভাবনা হ্রাস করে। এটি নরম কাপড়ের ফ্যাব্রিক এবং তাই আপনি হালকা এবং মৃদু ডিটারজেন্ট ব্যবহার করে কেবল হাত ধোওয়া বা মেশিন এগুলি ধুয়ে নিতে পারেন। এই সুতি কাপড়ের ন্যাপগুলিতে নোড রয়েছে যাতে এটি বেঁধে রাখা সহজ এবং ধোয়া সহজ হতে পারে। এগুলি মেস ফ্রি বেঁধে থাকা ল্যাংটো যা নতুন পিতামাতাদের স্বাস্থ্যকর ডায়াপারিং বিকল্প সরবরাহ করে। এটি সহজেই এবং অনায়াসে গিঁট বেঁধে এবং খুলতে উভয় পক্ষের স্ট্রিং সরবরাহ করা হয়।

8.V.B.K Baby Boy and Baby Girl Nappy (Langot) (Cloth Diaper), Set Of 12 Piece, Hosiery Soft Fabric, Multicolor (0-6 Months)

ভি.বি.কে ব্র্যান্ড হ’ল বেবি হোসিয়ারি সুতি নরম কাপড়ের ন্যাপিজ তৈরি করুন আপনার বাচ্চাকে যে কোনও ধরণের আবহাওয়া এবং অবস্থাতে স্বাচ্ছন্দ্য বোধ করে। এই ডায়াপারের  সেলাইযুক্ত উভয় প্রান্তে দুটি সেট সম্পর্ক রয়েছে। বন্ধনগুলি ডায়াপার ফ্যাব্রিকের মতো একই উপাদানের এবং এটি বাচ্চাদের ত্বকেও উপাদেয়। আপনার শিশুর কোমল ত্বকের জন্য আরামদায়ক ন্যাপিজ নির্বাচন করা গুরুত্বপূর্ণ S এই ন্যাপগুলি বাচ্চাদের জন্য সর্বোত্তম সুরক্ষা সরবরাহ করে app এগুলি কোমল জায়গাগুলির জন্য সম্পূর্ণ নিরাপদ এবং আপনার শিশুর ত্বককে সঠিকভাবে শ্বাস নিতে দেয়। ন্যাপগুলি ডায়াপার ফুসকুড়ি, ত্বকের জ্বালা এবং লালভাব থেকে সুরক্ষা দেয় soft এই নরম ন্যাপসগুলি শিশুর ত্বকে শ্বাস নিতে দেয় এবং তাদের আরামদায়ক রাখে। স্নাগ ফিটের জন্য ন্যাপি স্ট্রিং টাই করে আসে।