Top10 Baby Toilet Seats In India – 10টি বেবি টয়লেট সিট্

1. BabyGo Cushioned Potty Seat, Toilet Seat with Handle for Kids (Blue)

এটি একটি কুশনযুক্ত পটি আসন। এটি একটি স্ট্যান্ডার্ড আকারের পরিবারের টয়লেট শীর্ষে স্থাপন করা সহজ। পাবলিক রেস্টরুমগুলিতে ব্যবহারের জন্য সহজ এবং পোর্টেবল এবং দুর্দান্ত। মুদ্রিত অ্যানিমেটেড চারেক্টর সহ রঙিন। যেতে যেতে মায়ের জন্য একটি দুর্দান্ত উপহার। এটি নিয়মিত টয়লেট সিটের উপরে পুরোপুরি ফিট করে। নরম, কুশনযুক্ত আসনটি আপনার সন্তানের স্বাচ্ছন্দ্যে যোগ করে এবং সহজ গ্রিপ হ্যান্ডলগুলি স্থায়িত্ব সরবরাহ করে। টয়লেট প্রশিক্ষণের সময় স্বাধীনতা এবং উত্সাহিত করতে বাচ্চাদের প্রতি আত্মবিশ্বাস তৈরি করার জন্য ডিজাইন করা হয়েছে: একটি টেকসই মডেল যা আপনার বাচ্চা তার অগ্রগতি পরীক্ষা করার জন্য লাফিয়ে উঠলে তা টিপবে না।

2. Flipzon Premium Baby Cushioned Potty Seat with Easy Grip Handles and Comfortable seat (Blue)

আপনি এখনও আপনার বাথরুমগুলি একটি রিকিং জগাখিচায় ভুগছেন? আপনি এখনও আপনার শিশুকে টয়লেট ব্যবহার শুরু করার জন্য চাপ দিচ্ছেন? বাচ্চাদের জন্য এসওয়াইজিএ পোর্টেবল পটিটি সিট টয়লেট প্রশিক্ষণ আপনার শিশু এবং নিজের উভয়ের জন্য একটি ঝরঝরে, অনায়াস, উপভোগযোগ্য অভিজ্ঞতা তৈরি করবে! আপনার শিশুর আত্মবিশ্বাস বাড়ানো এবং কয়েক ঘন্টা পরিষ্কার থেকে বাঁচানোর জন্য, এই টয়লেট আসনটি প্রতিটি বাড়ির জন্য আবশ্যক! এসআইজিএ পটি প্রশিক্ষণের আসনটি কেন বেছে নিন? – ইউনিভার্সাল ডিজাইন যা নিখুঁতভাবে স্ট্যান্ডার্ড এবং দীর্ঘায়িত টয়লেটগুলির সাথে ফিট করে এবং টডলারের জন্য ট্র্যাভেল পটি সিট হিসাবেও ব্যবহার করা যেতে পারে – কোনও ধারালো প্রান্ত বা পরিষ্কার করতে শক্ত অঞ্চলগুলির সাথে সহজেই পরিষ্কার আমাদের পটি ট্রেনিং সিটটি পরম স্বাচ্ছন্দ্যে পরিষ্কার করে! কেবল চলমান জলের নীচে এটি ধুয়ে ফেলুন। এটাই সব। – সুবিধাজনক বাথরুমের স্টোরেজের জন্য ফ্রি হুকস, যখন আপনার শিশুর পটি ট্রেনিং টয়লেট সিট ব্যবহার করার দরকার নেই, আপনি সহজেই এটি ঝুলিয়ে রাখতে পারেন এবং হুকের জন্য ধন্যবাদ সুন্দরভাবে সংরক্ষণ করতে পারেন! – পিপি দিয়ে তৈরি যা বিপিএ, ফলল্যাটস এবং ভারী ধাতু থেকে মুক্ত।

3. SYGA Baby Toilet seat Safe Soft Training seat Potty Sitting Ring with Handles Bathroom Trainer closestool Cover (Blue)

কুশনযুক্ত পট্টি আসন একটি স্ট্যান্ডার্ড আকারের পরিবারের টয়লেট শীর্ষে রাখা সহজ পাবলিক রেস্টরুমগুলিতে ব্যবহারের জন্য সহজ এবং বহনযোগ্য এবং দুর্দান্ত ভাইব্রেন্ট রঙ আপনার শিশুকে আকর্ষণ করে। যেতে যেতে মায়ের জন্য একটি দুর্দান্ত উপহার আপনার শিশু একটি নির্দিষ্ট আনুমানিক সময়ের মধ্যে তার সিস্টেম পরিষ্কার করতে শেখে। এটি কোষ্ঠকাঠিন্য এবং মূত্রথলির সংক্রমণ প্রতিরোধে সহায়তা করে। এছাড়াও, শিশু প্লেস্কুলে প্রবেশের আগে অ্যাডাল্ট পটি ব্যবহার করতে শেখে।

বাচ্চাদের জন্য এসওয়াইজিএ পোর্টেবল পটিটি সিট টয়লেট প্রশিক্ষণ আপনার শিশু এবং নিজের উভয়ের জন্য একটি ঝরঝরে, অনায়াস, উপভোগযোগ্য অভিজ্ঞতা তৈরি করবে! আপনার শিশুর আত্মবিশ্বাস বাড়ানো এবং কয়েক ঘন্টা পরিষ্কার থেকে বাঁচানোর জন্য, এই টয়লেট আসনটি প্রতিটি বাড়ির জন্য আবশ্যক! এসআইজিএ পটি প্রশিক্ষণের আসনটি কেন বেছে নিন? – ইউনিভার্সাল ডিজাইন যা নিখুঁতভাবে স্ট্যান্ডার্ড এবং দীর্ঘায়িত টয়লেটগুলির সাথে ফিট করে এবং টডলারের জন্য ট্র্যাভেল পটি সিট হিসাবেও ব্যবহার করা যেতে পারে – কোনও ধারালো প্রান্ত বা পরিষ্কার করতে শক্ত অঞ্চলগুলির সাথে সহজেই পরিষ্কার আমাদের পটি ট্রেনিং সিটটি পরম স্বাচ্ছন্দ্যে পরিষ্কার করে! কেবল চলমান জলের নীচে এটি ধুয়ে ফেলুন। এটাই সব। – সুবিধাজনক বাথরুমের স্টোরেজের জন্য ফ্রি হুকস, যখন আপনার শিশুর পটি ট্রেনিং টয়লেট সিট ব্যবহার করার দরকার নেই, আপনি সহজেই এটি ঝুলিয়ে রাখতে পারেন এবং হুকের জন্য ধন্যবাদ সুন্দরভাবে সংরক্ষণ করতে পারেন! – পিপি দিয়ে তৈরি যা বিপিএ, ফলল্যাটস এবং ভারী ধাতু থেকে মুক্ত।

4. GOCART WITH G LOGO Baby Foldable Potty-Trainer Seat for Toilet Potty Stand with Ladder Step up Training Stool with Non-Slip Steps Ladder Adjustable Foldable for Boys Girls Toddlers Kids (Purple)

ইউনিভার্সাল ডিজাইন: 99% স্ট্যান্ডার্ড-আকারের টয়লেট যেমন ভি শেপ, ইউ শেপ, ও শেপের জন্য সর্বজনীনভাবে প্রযোজ্য। সামঞ্জস্যযোগ্য ফুটরেস্ট: আপনার বাচ্চাদের উচ্চতা অনুযায়ী 1-7 বছর বয়সী বাচ্চাদের জন্য উপযুক্ত দু’টি পছন্দের সাথে এই ফুটরেস্ট সামঞ্জস্য করা যেতে পারে। টয়লেট প্রশিক্ষণের আসনটি 70 কেজি পর্যন্ত ধরে রাখা খুব শক্ত এবং টেকসই। জমায়েত এবং সংগ্রহস্থল করা সহজ: একত্র করা এবং স্টোরেজ করা খুব সহজ। যখন ব্যবহার না করা হয় তখন দেয়ালের পাশে কমপ্যাক্ট করে ভাঁজ করা যায়, আপনার বাথরুমের আরও জায়গা বাঁচান
স্বতন্ত্র এবং আত্মবিশ্বাস: অনন্য হ্যান্ড্রেল এবং প্রশস্ত পেডেল সহায়তায় আপনার বাচ্চা উপরের দিকে নীচে চড়তে পারে, ঘুরে ফিরে আত্মবিশ্বাসের সাথে নিজে বসে থাকতে পারে এই শিশুর পটি প্রশিক্ষণের আসনটি 16 ইঞ্চি দৈর্ঘ্যের বা বর্গাকার আকৃতির টয়লেটের ফিট করে না

5. Sunbaby Squeaky Duck Potty Trainer (Blue)

চঞ্চুতে থাকা স্কুয়াকি সংগীত রিটার্ন ট্রিপগুলিকে অনুপ্রাণিত করে এর নরম বৃত্তাকার আসনটি শিশুর নীচের অংশের জন্য ভাল। বালতি পরিষ্কার করা সহজ সানববির হাঁস পট্টি ট্রেনার স্বাস্থ্যবিধি বজায় রাখতে এবং হ্যান্ডেল বজায় রাখতে শীর্ষ aাকনা দেয় যা এটি বহন করা সহজ করে তোলে উজ্জ্বল রং, প্রশস্ত আসন, উঁচু ব্যাক এবং স্প্ল্যাশ এটি আপনার শিশুর জন্য আরামদায়ক এবং সহজেই ব্যবহারযোগ্য করে তোলে।

আপনার শিশু 09 মাস বয়স এবং তারপরেও পটি ট্রেনিংয়ের জন্য প্রস্তুত। আপনার বাচ্চা প্রস্তুত রয়েছে যখন তিনি পট্টির উপর বসে থাকা, উঠে পড়া এবং অবশেষে হাত ধোওয়ার মতো সাধারণ নির্দেশাবলী অনুসরণ করতে পারেন। এগুলির জন্য সন্তানের জন্য পটি ট্রেনিং আকর্ষণীয় করে তুলতে প্রাথমিক পর্যায়ে কঠোর পরিশ্রম এবং নিয়মিত প্রচেষ্টা দরকার। সানবাবির চটজলদি হাঁস পট্টি ট্রেনারের সুন্দর হাঁসের চরিত্র রয়েছে যা পটি প্রশিক্ষণটিকে শিশুর জন্য আরও আমন্ত্রণ জানায়। চঞ্চুতে থাকা স্কুয়াকি সংগীত রিটার্ন ট্রিপগুলিকে অনুপ্রাণিত করে। এর নরম বৃত্তাকার আসনটি শিশুর নীচের অংশের জন্য ভাল।

6. Sunbaby Foldable Potty-Trainer Seat for Toilet Potty Stand with Ladder Step Up Training Stool with Non-Slip Steps Ladder Adjustable Foldable for Boys Girls…

ইউনিভার্সাল ডিজাইন: ক্লোভ শেপ, ইউ শেপ, আপনার আকৃতির মতো 99% স্ট্যান্ডার্ড-আকারের টয়লেটগুলির জন্য সর্বজনীনভাবে প্রযোজ্য। সামঞ্জস্যযোগ্য ফুটরেস্ট: আপনার বাচ্চাদের উচ্চতা অনুসারে পাদদেশটি সামঞ্জস্য করা যায়, 1-7 বছরের বাচ্চাদের জন্য উপযুক্ত। টয়লেট প্রশিক্ষণের আসনটি 70kg অবধি ধরে রাখা খুব শক্ত এবং টেকসই।
একত্র করা সহজ এবং সঞ্চয়স্থান: একত্র করা সহজ এবং স্টোরেজ খুব সহজ। যখন ব্যবহার না করা হয় তখন দেয়ালের পাশে কমপ্যাক্ট করে ভাঁজ করা যায়, আপনার বাথরুমের আরও জায়গা বাঁচান।  স্বতন্ত্র এবং আত্মবিশ্বাসী: অনন্য হ্যান্ড্রেল এবং প্রশস্ত পেডেল সহায়তায় আপনার বাচ্চা উপরের দিকে উপরে উঠতে পারে, ঘুরে আসতে পারে এবং আত্মবিশ্বাসের সাথে নিজে বসে থাকতে পারে।  এই শিশুর পটি প্রশিক্ষণের আসনটি 16 ইঞ্চি দৈর্ঘ্যের বা বর্গাকার আকৃতির টয়লেটের ফিট করে না . এই পটি ট্রেনিং সিটের লক্ষ্য শিশুদের (ছেলে বা মেয়েদের) স্বাধীনভাবে টয়লেট যেতে উত্সাহিত করা, ডায়াপার বা তাদের পিতামাতার উপর দেরি না করে। আমাদের প্রশিক্ষণ আসনের অনন্য ডাবল হ্যান্ড্রেল এবং নন-স্লিপ ফুট প্যাড সহ এর্গোনমিক ডিজাইনটি শিশুদের জন্য আরামদায়ক এবং নিরাপদ।

7. Nabhya Toilet Trainer Baby Potty Seat Cartoon Face with Removable Tray & Closing Lid (Blue)

এটি একটি রিমুভাল ট্রে পটি সিট সহ বেবি পটি ট্রেনিং সিট যা সহজ পরিষ্কারের জন্য স্লাইডিং টাইপ অপসারণযোগ্য ট্রে। যখন ব্যবহার না হয় তখন বন্ধ করার জন্য সরবরাহ করা হয় বয়সের বাচ্চাদের জন্য উপযুক্ত: 5 – 24 মাস
পণ্যের মাত্রা – বসার উচ্চতা – 12.5 সেমি (5 ইঞ্চি) এবং প্রস্থ 24 সেমি / 10 ইঞ্চি পটি সিট আংশিক একত্রিত শর্তের সাথে আসে। শুধুমাত্র পটি হ্যান্ডেল ফিট করার প্রয়োজন। পটি হ্যান্ডেলটি ফিটিং বাদামের সাথে আসে যা সামনে দিকের বডি গর্তের উপহারগুলি ঠিক করতে হবে। হ্যান্ডেলটি ফিটিং করার সময় বাদামটিকে আরও শক্ত করবেন না কারণ এটি পিছলে যাবে। হ্যান্ডেলটি না সরানোর জন্য পর্যাপ্ত পরিমাণে বাদামকে আরও শক্ত করুন। ওভারটি টাইট হয়ে গেলে এটি পিছলে যায় এবং হ্যান্ডেলটি সরানো বা বন্ধ হয়ে যায়। বাদাম শক্ত করার সময় হ্যান্ডেলটি সঠিকভাবে শরীরের গর্তে isোকানো হয়েছে এবং খাঁজ অঞ্চলে পুরো ফিট রয়েছে তা নিশ্চিত করুন। পটি সাইজ: শিশুর স্বাস্থ্য যদি পাতলা হয় তবে আড়াই থেকে তিন বছর পর্যন্ত ব্যবহার করা যেতে পারে। যদি কেউ সুস্থ শরীর (বিএমআই )যুক্ত বাচ্চা হয় তবে এটি 2 বছর বয়সী শিশু ব্যবহার করা যেতে পারে। আদর্শভাবে এটি 5 – 24 মাস বয়সী বাচ্চার জন্য উপযুক্ত আকার।

8. La Corsa Plastic Scooter Style Baby Potty Seat with Removable Tray, Multicolour

সহজ পরিষ্কারের জন্য অপসারণযোগ্য ট্রে, এর জন্য আদর্শ: ছেলে এবং মেয়েরা দুটি  একটি পটি ট্রের জন্য এবং একটি যখন ব্যবহার না করা হবে তার জন্য  বয়সের বাচ্চাদের জন্য উপযুক্ত: 5-18 মাস।  100 শতাংশ ভার্জিন প্লাস্টিক থেকে তৈরি, 100 শতাংশ হাইজেনিক।
দ্রষ্টব্য: প্রাপ্যতার উপর নির্ভর করে এলোমেলো রঙ প্রেরণ করা হবে, সমস্ত রঙ আকর্ষণীয়সহজ পরিষ্কারের জন্য অপসারণযোগ্য ট্রে। দুটি idsাকনা, একটি পটি ট্রের জন্য এবং একটি যখন ব্যবহার না করা হবে তার জন্য। বয়সের বাচ্চাদের জন্য উপযুক্ত: 5-36 মাস। 100 শতাংশ ভার্জিন প্লাস্টিক থেকে তৈরি। 100 শতাংশ হাইজেনিক।

9. Nabhya Car Style Mulit-Use 2 in 1 Baby Potty Seat And Baby Car With Removable Tray (Without Wheel) (Car Potty Seat, Blue)

ই গাড়ী টয়লেট প্রশিক্ষক ক্যাচার ডিজাইন এবং বাদ্যযন্ত্রের হর্নযুক্ত ছেলে এবং মেয়েদের বাচ্চার উভয়ের জন্যই উপযুক্ত, তাকে বা তার পক্ষে অতিশয় আগ্রহী করে তোল।  আমাদের শিশুর টয়লেট সিটের কভারটি সমস্ত মান মাপের এবং প্রসারিত টয়লেট আসনের সাথে ফিট করে। এটি আপনার বাচ্চাকে নিজের টয়লেট ব্যবহার করতে অভ্যস্ত হতে সহায়তা করে। আস্তে আস্তে আপনার শিশুটি প্রয়োজনে টয়লেটে যাওয়ার অভ্যাস তৈরি করবে এবং পটিয়ের সময় গাড়ী চলা উপভোগ করবে।নাভ্যা আপনাকে অপসারণযোগ্য পটি বাটি, প্রশস্ত আসন এবং স্প্ল্যাশ গার্ড সহ এই গাড়ী স্টাইলের বেবি পটি সিটটি উপস্থাপন করুন এটি আপনার শিশুর পক্ষে আরামদায়ক এবং সহজেই ব্যবহারযোগ্য করে তুলেছে। স্বাস্থ্যকরতা বজায় রাখার জন্য এই পটি পটি পটি বাটির জন্য একটি idাকনাও দেয়। বেবি পটিটির মসৃণ প্রান্তগুলি আপনার শিশুকে ক্ষতি করবে না এবং এটি আপনার শিশুর পক্ষে বসতে স্বাচ্ছন্দ্যবোধ করে। আপনার বাচ্চার পটি প্রশিক্ষণ শেষ হওয়ার পরে, আপনি পটি পটিটি অন্তর্ভুক্ত কভারের সাথে প্রতিস্থাপন করতে পারেন যাতে পণ্যটি শিশুর প্রথম গাড়ী আকৃতির চেয়ার হিসাবে ব্যবহার করা যায়।

10. Flipzon Premium Baby Cushioned Potty Seat with Easy Grip Handles and Comfortable seat (Blue)

এটি নরম প্যাডযুক্ত কুশনযুক্ত আসন, অতিরিক্ত আরাম সরবরাহের জন্য। ভারতে তৈরি. Support সমর্থন এবং সুরক্ষার জন্য ইনবিল্ট হ্যান্ডেলগুলি নিয়ে আসে।  যেতে যেতে মায়ের জন্য একটি দুর্দান্ত উপহার। কুশনযুক্ত পট্টি আসন একটি স্ট্যান্ডার্ড আকারের পরিবারের টয়লেট শীর্ষে রাখা সহজ  পাবলিক রেস্টরুমগুলিতে ব্যবহারের জন্য সহজ এবং পোর্টেবল এবং দুর্দান্ত।