Best 7 Hair Styling Putties – সেরা 7টি চুল স্টাইলিং পুট্টি

1. Kama Ayurveda Bringadi Intensive Hair Treatment Oil 

Hair Styling ভারতীয়দের কাছে গোটা, চকচকে চুলের গোপন রহস্য – এই traditional ওইতিহ্যবাহী আয়ুর্বেদিক রেসিপিটিতে খাঁটি তিলের তেল এবং দুধে শক্তিশালী গুল্ম রয়েছে। চুলের বৃদ্ধির জন্য প্রাকৃতিক Conditionar যা মাথার ত্বককে শীতল করার সময় গভীরভাবে পুষ্টি জোগায়। এছাড়াও চুলের বৃদ্ধির প্রচারে নীলকাজ, এলিপ্পা আলবা এবং গসবেরি অন্তর্ভুক্ত। অ্যান্টি-ফাঙ্গাল অ্যালকোহল এবং অ্যান্টিব্যাকটেরিয়াল বেলুন লতা মাথার ত্বকে সংক্রমণ রোধ করে। তেলের পার্থিব গন্ধে একটি শান্ত, ধ্যানমূলক প্রভাব রয়েছে যা ভগ্ন স্নায়ুকে প্রশান্ত করে, মেজাজকে উন্নত করে।

2. Yves Rocher Volume and Substance Amplifying Spray

এই কুইনো টেক্সচারাইজিং স্প্রে চুল থেকে মূলকে বাড়িয়ে আনতে আর ঘনত্ব এবং ভলিউমটিকে পুনরায় তৈরি করতে সাহায্য করে। এটি চুলের ফাইবারে উপাদান নিয়ে আসে। এটি চুলে সুগন্ধযুক্ত ওড়না ছেড়ে দেয়। সুন্দর চুলগুলি স্বাস্থ্যকর মাথার খুলি দিয়ে শুরু হয়, তাই আমরা প্রতিটি সূত্রের কেন্দ্রে আগাম ফ্রুক্ট্যানসকে অন্তর্ভুক্ত করেছি। এই নতুন সক্রিয় উপাদানটি মাথার ত্বকের মাইক্রোসার্কুলেশন দ্বিগুণ করে যাতে চুল আরও শক্তিশালী এবং আরও সুন্দর হতে পারে। এটি একটি উদ্ভিদ থেকে অনুপ্রাণিত। Hair Styling করে স্মার্ট হয়ে যান। 

3. Yves Rocher Repair Anti Breakage Fortifying Serum

একটি পুনর্গঠনকারী জৈব জোজোবা তেল Serum যা চুলের আঁশকে শক্তিশালী করতে এবং ভঙ্গুরতা হ্রাস করতে বন্ধন এজেন্টের মতো কাজ করে। এই নতুন সক্রিয় উপাদানটি মাথার ত্বকের মাইক্রোসার্কুলেশন দ্বিগুণ করে যাতে চুল আরও শক্তিশালী এবং আরও সুন্দর হতে পারে। উদ্ভিদ থেকে অনুপ্রাণিত। সূত্রটিতে প্রাকৃতিক উত্স থেকে 98% এরও বেশি উপাদান রয়েছে। জৈবিকভাবে জড়িত চর্মরোগ সংক্রান্ত পরীক্ষিত সূত্র। সহজেই বায়োডেগ্রেডেবল সিলিকন মুক্ত সূত্র। প্রতিটি সূত্রটি এর সুরক্ষা এবং কার্যকারিতার জন্য বিশেষজ্ঞদের দ্বারা পরীক্ষা করা হয়। আমরা বিপন্ন বা জিনগতভাবে পরিবর্তিত উদ্ভিদ ব্যবহার করি না। আমাদের পণ্যগুলি paraben, silicone, রঙিন, খনিজ তেল এবং sulfate থেকে মুক্ত। আমরা পশুর উপাদান ব্যবহার করি না এবং প্রাণীদের উপর পণ্য পরীক্ষা করতে বিশ্বাস করি না। আমরা Eco Design প্যাকেজিং অফার করি। আমরা বিশ্বব্যাপী ৮০ কোটিরও বেশি গাছ রোপণ করেছি। Hair Styling করে স্মার্ট হয়ে যান। 

4. Yves Rocher Repair 2 In 1 Balm Mask

জোজোবা তেল পুনর্গঠনের এই মুখোশটি অতীতের ক্ষতি দূর করতে চুলের ফাইবারকে গভীরভাবে মেরামত করে। প্রতিটি ব্যবহারের সাহায্যে চুল শক্তি অর্জন করে এবং 20 গুণ বেশি স্থিতিস্থাপক হওয়ার জন্য কাঠামো তৈরি করে।আমরা প্রতিটি সূত্রের কেন্দ্রে অগাভ ফ্রুক্ট্যানসকে অন্তর্ভুক্ত করেছি।  এই নতুন সক্রিয় উপাদানটি মাথার ত্বকের মাইক্রো সার্কুলেশন দ্বিগুণ করে যাতে চুল আরও শক্তিশালী এবং আরও সুন্দর হতে পারে। আমরা উদ্ভিদ-ভিত্তিক সৌন্দর্য পণ্যগুলিতে 50 বছরেরও বেশি অমূল্য জ্ঞান সহ একটি নিরামিষাশী ব্র্যান্ড। প্রতিটি সূত্রটি এর সুরক্ষা এবং কার্যকারিতার জন্য বিশেষজ্ঞদের দ্বারা পরীক্ষা করা হয়। আমরা বিপন্ন বা জিনগতভাবে পরিবর্তিত উদ্ভিদ ব্যবহার করি না। আমাদের পণ্যগুলি paraben, silicone, রঙিন, খনিজ তেল এবং sulfate থেকে মুক্ত। আমরা পশুর উপাদান ব্যবহার করি না এবং প্রাণীদের উপর পণ্য পরীক্ষা করতে বিশ্বাস করি না। আমরা Eco Design প্যাকেজিং অফার করি। আমরা বিশ্বব্যাপী ৮০ কোটিরও বেশি গাছ রোপণ করেছি। Hair Styling করে স্মার্ট হয়ে যান। 

5. Tjori Curry Leaves & Hibiscus Herbal Hair Oil 100 ml

তরকারী পাতা, বিটা ক্যারোটিনের একটি সমৃদ্ধ উত্স যা চুল পড়া রোধ করতে এবং চুলের পুনঃবৃদ্ধিতে সহায়তা করে। Hibiscus জ্বলজ্বল যোগ করে এবং অকাল পাতাগুলি প্রতিরোধক আপনার চুল কালো করতে সহায়তা করে। টজুরি সেরা চুলের তেল সরবরাহ করে যা আপনার চুলের ফলিকালগুলিকে শক্তিশালী করতে এবং সমস্ত চুল এবং জৈব প্রাকৃতিক উপায়ে আপনার চুলের স্ট্র্যাডগুলিকে ময়শ্চারাইজ করতে সহায়তা করে। আপনার বিচ্ছিন্ন চুলগুলিতে তেলটি উদারভাবে প্রয়োগ করুন এবং এটি মাথার ত্বকে ম্যাসাজ করুন। এটি 30-60 মিনিটের জন্য রাখুন এবং এটি ধুয়ে ফেলুন। প্রাকৃতিকভাবে চুল শুকানোর অনুমতি দিন। সেরা ফলাফলের জন্য অ্যান্টি-চুল পড়া Shampoo ব্যবহার করে দেখুন। Hair Styling করে স্মার্ট হয়ে যান। 

6. Studio Line L’Oréal Paris Matt & Messy Putty 

Loreal Paris স্টুডিও লাইন ম্যাট ও মেসি জিরো শাইন শুকনো স্পঞ্জ। এটি Mat Finish সহ পুরো চেহারা দেয়। অগোছালো চেহারার জন্য আদর্শ যেন চুলে কোনও পণ্য নেই। আপনার চুল হালকা এবং প্রাকৃতিক ছেড়ে দেয় একটি ম্যাট প্রভাব সহ সংজ্ঞায়িত, দীর্ঘস্থায়ী টেক্সচার পান। আমরা Mat Hair এবং ম্যাসড-আপ চুলগুলি ক্যাটওয়াকগুলিতে, ম্যাগাজিনে এবং সেলিব্রিটিদের দ্বারা জেগে দেখি। এই দিনগুলির পুরুষরা এমন চেহারা জন্য যাচ্ছেন যা চুল দীর্ঘায়িত করে এবং বেশ প্রাকৃতিক দেখায়। স্যাঁতসেঁতে বা শুকনো চুলগুলিতে সমানভাবে প্রয়োগ করুন। প্রয়োগ করা সহজ এবং সাধারণ Shampoo দিয়ে ধুয়ে ফেলুন। Hair Styling করে স্মার্ট হয়ে যান। 

7. Hunter 1114 Bold Hold Firm Hold Styling Gel for Men

ফর্ম হোল্ড Hair Styling Gel সর্বাধিক ঘনত্ব এবং চকচকে সহায়তা করতে বায়োটিন এবং প্রাকৃতিক নিষ্কাশন দ্বারা সমৃদ্ধ। যুক্ত খনিজগুলি মাথার ত্বকে পুষ্ট এবং চুলকে সুস্থ রাখে। সুস্থ মাথার ত্বক এবং চুলের বৃদ্ধির জন্য জিনসেং এবং বায়োটিনের সংক্রামিত উচ্চ উজ্জ্বলতার সাথে সাহসী হোল্ড সরবরাহ করে। এটি অ্যালকোহল মুক্ত এবং PH কম রয়েছে। Hair Styling করে স্মার্ট হয়ে যান। 

8. L’Occitane Aromachologie Repairing Mask

একটি চুলের মুখোশ যা নিবিড় পুষ্টি এবং প্রতিরক্ষামূলক যত্ন সরবরাহ করে। এটি 5 প্রয়োজনীয় তেলগুলির একটি প্রাকৃতিক মিশ্রণ – অ্যাঞ্জেলিকা, ল্যাভেন্ডার, জেরানিয়াম, ইলেং-ইলেং এবং পাচৌলি – প্লাস সূর্যমুখী এবং গমের তেল। মেরামত, উদ্দীপক এবং পুনর্জন্মযুক্ত, এটি চুলের তাপ চিকিত্সার ক্ষতিকারক প্রভাবগুলি (ব্লো ড্রায়ার, কার্লিং লোহা, গরম রোলার ইত্যাদি) এবং পরিবেশগত চাপ (সূর্য, দূষণ ইত্যাদি) থেকে রক্ষা করে। এই সমৃদ্ধ এবং রেশমি ক্রিম আপনার চুলকে চকচকে, নরম এবং মসৃণ করে। প্রোভেন্সে এটি বহু বছর আগে ছিল যে আমাদের প্রতিষ্ঠাতা অলিভিয়ার বাউসান প্রথম পাত্রে রোজমেরি এবং ল্যাভেন্ডার পাতন করেছিলেন। আমাদের অ্যারোমাচোলজি সংগ্রহ প্রতিটি প্রয়োজন অনুসারে কার্যকর ও সুগন্ধযুক্ত চুলের যত্নের জন্য প্রয়োজনীয় তেলগুলিকে একত্রিত করে। Hair Styling করে স্মার্ট হয়ে যান। 

9. Tjori Fenugreek Hair Oil

আমাদের ব্যক্তিগত যত্ন পণ্যগুলি আপনাকে আনন্দ আনতে জৈব উপাদানগুলির সাথে তৈরি করা হয়েছে। আপনি যদি তেজরি থেকে কেনা পণ্যগুলি থেকে অসন্তুষ্ট হন। কম, আমরা আপনার ফিরে আসা আইটেমগুলি বিনিময় বা ফেরতের জন্য সানন্দে গ্রহণ করব। আমরা আপনাকে পরামর্শ দিচ্ছি যে আপনি আপনার হাতের সবচেয়ে সংবেদনশীল অংশে পণ্যটির একটি প্যাচ পরীক্ষা করুন এবং যদি এটি আপনার পক্ষে উপযুক্ত না হয় তবে ফিরে আসার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ব্যক্তিগত যত্ন এবং সৌন্দর্য পণ্য ক্রয়ের তারিখ থেকে 20 দিনের মধ্যে ফেরতের জন্য উপযুক্ত, কেবল যদি পণ্যটি অব্যবহৃত থাকে।

এক বোতলে 5000 বছরের আয়ুর্বেদিক জ্ঞান। আমাদের মেথি Hair Oil  রক্ত সঞ্চালন বাড়িয়ে তুলতে এবং খুশকি কমাতে এক অলৌকিক কর্মী। আপনার মন এবং দেহকে শান্ত করার সময় এর পুষ্টিকর মঙ্গল কীভাবে নিয়মিত ব্যবহারের মাধ্যমে আপনার চুল এবং স্বাস্থ্য পুনরুদ্ধার করে। রাসায়নিক ফ্রি Shampoo দিয়ে চুল ধুয়ে দেওয়ার আগে ব্যবহার করুন। আপনার চুলকে বিকৃত করতে একটি প্রশস্ত দাঁত আঁচড়াক ব্যবহার করুন। আপনার মাথার ত্বকে এবং টিপসগুলিকে আলতোভাবে ম্যাসাজ করতে অল্প পরিমাণ তেল নিন। Hair Styling করে স্মার্ট হয়ে যান। 

10. Hunter 1114 Glass Sheen Pomade for Men

এটি অনুকূল চকচকে সঙ্গে মসৃণ নিয়ন্ত্রণকরি একটি প্রোডাক্ট। আমাদের বহুমুখী জল-ভিত্তিক সূত্রটি ধুয়ে পরিষ্কার করে এবং সমস্ত চুলের মধ্যে দুর্দান্ত কাজ করে। Styling Gel গুলির আধুনিক এক বিকল্প। জল ভিত্তিক পোমাদ যা উচ্চ চকচকে প্রস্তাব দেয় এবং কোনও পণ্য তৈরি না করে ধোয়া যায়। অল্প পরিমাণ ব্যবহার করে, স্যাঁতসেঁতে বা শুকনো চুলের মাধ্যমে সমানভাবে কাজ করুন। পছন্দ সই স্টাইল করুন বাড়ি থেকে, এটি পুরুষদের সাজসজ্জার পরিসরে জিরুলের পরবর্তী বড় পদক্ষেপ। পণ্য ব্র্যান্ড যা পুরুষদের বিভাগে আরও বেশি মানের তার জন্য আরও পরিচিত হবে! Hair Styling করে স্মার্ট হয়ে যান।