Best 8 Hair Creams, Gels & Lotions – সেরা ৮টি হেয়ার ক্রিম, জেল এবং লোশনস

Hair cream Shampoo আগে এবং পরে ব্যবহার করা যেতে পারে। আপনি যদি Shampoo আগে এটি প্রয়োগ করেন তবে এটি অন্য যে কোনও তেলের মতো ব্যবহার করুন, ক্রিম শিকড়কে শক্তিশালী করে, চুলকে conditioner দেয়, চুল পড়া রোধ করে এবং চুলের বৃদ্ধিকেও উত্সাহ দেয়। Hair cream , এছাড়াও styling Cream হিসাবে পরিচিত, চুলে একটি সূক্ষ্ম, প্রাকৃতিক চেহারার চকচকে যুক্ত করে। এটি একটি নিম্ন থেকে মাঝারি হোল্ড দেয় যা বিপথগামী চুলের প্রতিভা দেয়, তবে আপনার ‘ডু ডাউন’কে বোঝায় না। চুলের বৃদ্ধিতে তেল এবং Cream  এমনকি dandruff কোনও ভূমিকা নেই। যদি কোনও ভাল ব্র্যান্ডের পণ্য ব্যবহার করা হয় তবে এটি সাধারণত চুলের কোনও ক্ষতি করে না। এটির বিশেষভাবে তৈরি উপাদানগুলি চুলকে শক্তিশালী করে, চুলের বৃদ্ধি প্রচার করে এবং আপনার চুলকে নরম এবং চকচকে দেখায় । এগুলো প্রোটিন Hair cream আপনার চুলকে হুইটগার্ম এবং চিকপির মতো উপাদান থেকে প্রাপ্ত প্রাকৃতিক প্রোটিন দিয়ে পুষ্ট করে তোলে। যাই হোপকে অনেক কিছু বলে ফেললাম, এবার আমরা দেখে নেবো যে আমাদের বেশ কিছু ভালো ভালো ব্র্যান্ড এর Hair cream, জেল এবং lotion যা আমাদের ব্যবহারের জন্য অনেকটা উপকার করবে সব দিক থেকে।

1. BEARDO Hair Wax – বিয়ার্ডো হেয়ার মোম, স্ট্রং হোল্ড

BEARDO Hair Wax বিচ্ছেদ, হোল্ড এবং আর্দ্রতা প্রতিরোধের সরবরাহ করে, এটি কার্যক্ষম হোল্ড এবং স্টাইলের জন্য একটি মাঝারি ওজন মোম। এটি প্রাকৃতিক ফিনিস সহ চুলকে ছেড়ে দেয়। এই পণ্যটি এমন ছেলের জন্য উপযুক্ত যাঁরা তাদের Hair style , এবং পরিষ্কার পরিচ্ছন্নতা চান।

2. USTRAA De-Tan Cream for Men – পুরুষদের জন্য উস্টরা  ডি-ট্যান ক্রিম 

পুরুষরা বাইরে অনেক বেশি সময় ব্যয় করে। গাড়ি চালানো বা ঘুরে দেখার মতো পরিস্থিতিতে সূর্যের সংস্পর্শে আসে।  আমাদের d Tan creamটি Tan, উজ্জ্বল করে এবং ত্বকের স্বরকে হ্রাস করে। আমাদের ক্রিম কোনও ক্ষতিকারক রাসায়নিক থেকে মুক্ত এবং একটি উজ্জ্বল, সুন্দর এবং এমনকি ত্বকের স্বর অর্জনের জন্য প্রতিদিন ব্যবহার করা নিরাপদ।

3. Parachute Advanced Men Hair Cream – প্যারাসুট অ্যাডভান্সড মেন হেয়ার ক্রিম

পুরুষদের জন্য parachute advansed after shower Hair cream দৈনন্দিন ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছে। চুলের স্টাইলিং ক্রিমের পরে parachute advansed দিয়ে প্রতিদিন শক্ত এবং পুষ্ট চুল রাখার সময় আপনার চুলগুলি স্টাইল করুন। এটি আপনাকে স্বাস্থ্যকর এবং প্রাণবন্ত চুল দেওয়ার জন্য coconut mil এর প্রোটিন ধারণ করে। এটি তার অনন্য, প্রাকৃতিক কোকোলিপিড সূত্রের সাথে পুষ্টি এবং শৈলীর নিখুঁত ভারসাম্য সরবরাহ করে যা চুলকে গোড়া থেকে ঘন নারকেল পুষ্টি দেয়। parachute  উন্নত পুরুষ পণ্যগুলি আপনার চুলকে এমন উগ্রতা থেকে রক্ষা করে যা জীবনযাত্রায় পুরুষদের মধ্যে ফেলে দেয়। সেরা ফলাফলের জন্য, প্রতিদিন ব্যবহার করুন। একটি আত্মবিশ্বাসী চেহারার জন্য clasic cream নারকেলটির সদল্য এবং নন-স্টিকি পুষ্টি রয়েছে। anti dandruff ক্রিমটি free dandruff চুলের জন্য লেবুর তেল, নিম তেল এবং ক্লাইমজলের পাশাপাশি নারকেলটির সার্থকতা অর্জন করে। নারকেলের সদ্ব্যবহার এবং বাদাম তেলের পুষ্টি সহ anti hair fall ক্রিম 95% পর্যন্ত চুল পড়া কমাবে।

4. Set Wet Hair Gel Ultimate Hold – ভেজা হেয়ার জেল আলটিমেট হোল্ড সেট করুন –

পুরুষদের জন্য প্রতিদিন ব্যবহার করে চুল হোল্ড বা সেট করুন। পুরুষরা চুলের বিভিন্ন স্টাইল অন্বেষণ করতে ভয় পান না। পুরুষদের জন্য set wet প্রতিদিন চূড়ান্ত হোল্ড Hair gel ব্যবহার করে আপনার চুল একবার স্টাইল করুন এবং সারা দিন চেহারাটি ধরে রাখুন! সব ধরণের চুলের জন্য আদর্শ। অল্প  পরিমাণ নিন এবং  শুকনো চুলের উপর লাগান আর সারাদিন থাকার পর ঘুমানোর আগে রাতে জেলটি ধুয়ে নিন। এখন আপনাকে চিহ্নিত করুন এবং “সাদা সেক্সি রাহো”

5. Himalaya Hair Cream Herbals Protein – হিমালয় হেয়ার ক্রিম – হার্বাল প্রোটিন

ধার্মিকতায় পূর্ণ প্রাকৃতিক Hair Cream , হিমালয়ের প্রোটিন Hair Cream চুলকে পুষ্ট করে তোলে এর বিশেষ রুপযুক্ত উপাদানগুলির সাহায্যে এটি চুলকে শক্তিশালী করতে এবং আপনার চুলকে নরম এবং চকচকে ছেড়ে দেয়।

6. Arata Natural Curl Defining Hair Gel – আরতা ন্যাচারাল কার্ল সংজ্ঞায়িত হেয়ার জেল 

ভারতের প্রথম 100% প্রকৃতি থেকে প্রাপ্ত কল্যাণ ব্র্যান্ড হিসাবে, আমরা উদ্ভিদ-ভিত্তিক, সুগন্ধযুক্ত, টক্সিন মুক্ত উপাদানগুলি সহ ভেজান পণ্য তৈরি করি যা আপনার চুল এবং ত্বকে চমত্কার বোধ করে। আমাদের পণ্যগুলি কেবল রাসায়নিক সংযোজন, ইমালসিফায়ার, রঞ্জক বা সংরক্ষণকারী না করে কেবলমাত্র সমস্ত প্রাকৃতিক উপাদান ব্যবহার করে তৈরি করা হয়েছে। এগুলি 100% পোস্ট-গ্রাহক পুনর্ব্যবহারযোগ্য প্যাকেজিংয়ে সংরক্ষণ করা হয় যা পুনরায় ব্যবহারযোগ্য।

7. L’Oréal Paris Casting Crème Gloss Hair Color

Cream a gloss casting  হ’ল amonia -মুক্ত চুলের রঙ যা আপনার চুল দৃশ্যমান চকমক টোন দেয় আর এর মধ্যে
28 টি Shampoo থাকে। Cream gloss casting হ’ল amonia-মুক্ত চুলের রঙ যা আপনার চুলগুলিকে চকচকে টোন দেয়। এটি আপনাকে প্রাকৃতিক চুলের রঙের সমৃদ্ধি দেয় যা 28 টি Shampoo পর্যন্ত স্থায়ী হয়। ক্রিমিং conditioner সুপার-পুষ্টিকর সূত্র ক্রেম গ্লোস আপনার চুলকে পুষ্ট, নরম, ইচ্ছামত ছেড়ে দেয়। এটি 11 চকচকে শেডে উপলব্ধ।

এমনকি মাত্র 20 মিনিটের মধ্যে, অ-ড্রিপ ক্রোম ফর্মুলার সাথে প্রয়োগ করা সহজ এমনকি নবীনদের জন্যও এটি বিক্ষাত। এটি সূক্ষ্ম সুগন্ধি রঙিন একটি বিলাসবহুল ট্রিট করে তোলে। loreal paris ব্যাবহারে India casting cream glass এর সাথে প্রাকৃতিক চেহারা ফলাফল এবং অতি চকচকে রঙ পান। নো-অ্যামোনিয়া চুলের রঙ যা দৃশ্যমান ঝলমলে টোন এবং একটি চকচকে প্রাকৃতিক চেহারা রঙ দেয়। রঙ 28 টি Shampoo পর্যন্ত স্থায়ী হয়। ময়শ্চারাইজিং, কেয়ারিং conditionerটি রাজকীয় জেলি দিয়ে সমৃদ্ধ হয়ে চুলের সাটিনকে ব্যতিক্রমী চকচকে নরম এবং স্বাস্থ্যকর করে তোলে।

8. Set Wet Hair Gel Cool Hold (100ml Tube)

ভেজা চুলে সেট করুন ,”কুল হোল্ড hair styling gel আপনার চুলকে ঠিক এমন হোল্ডের স্তর দেয় যা আপনাকে পুরো দিন ধরে চটপটে থাকতে এবং শীতল করে রাখে। নতুন set wet রেঞ্জ শক্তিশালী চুলের জন্য pro vitamin b5 যুক্ত রয়েছে। স্টাইলের চুলের স্টাইলিং গিলসের সেট ওয়েটের রেঞ্জের সাথে চুলের সমস্ত ধরণের জন্য আদর্শ মন্ত্র রয়েছে যা পুরুষদের জন্য এই Hair styling জেলটি সারা দিন দৌড়ঝাঁপ এর সাথে প্রতিদিনের গ্রুমিংয়ের জন্য বিশেষভাবে তৈরি করা হয়।  প্রাকৃতিক চকচকে আর ভালভাবে ছড়িয়ে পড়া প্রবাহমান রচনাগুলির সাথে একটি পুনরায় স্টাইলযোগ্য লুক পান।

 জীবন আপনার জন্য একটি পার্টি এবং আপনি কীভাবে এটি রক করবেন তা আপনি কেবল জানেন। পুরুষদের জন্য কুল হোল্ড Hair styling gel  চেয়ে স্টাইলের গেমটি খেলার আরও ভাল উপায় হলো এই অসাধারণ প্রোডাক্ট। নতুন এবং উন্নত সেট ওয়েট কুল হোল্ড পুরুষদের Hair styling gel ব্যবহার করে দেখুন যা আপনার চুলকে যথাযথভাবে হোল্ডের স্তর দেয় যা আপনাকে সারাদিন চটচটে থাকতে এবং শীতলরাখে।পু রুষদের জন্য ওয়েট কুল হোল্ড Hair styling gel সেট করুন সূক্ষ্ম চুলের জন্য হালকা হোল্ড জেল যা আপনার চুলকে  যথাযথভাবে হোল্ডের স্তর দেয় এবং আপনাকে প্রতি দিনের মাধ্যমে আপনার চুলের স্টাইল পরিবর্তন করতে দেয় তাও আবার আপনার নিজের ইচ্ছায়। set wet  জেলটি পুরুষদের জন্য 100 শতাংশ অ্যালকোহল বিনামূল্যে চুল জেল। ইটা নরম, এবং conditioner রেখে চুলকে ময়েশ্চারাইজ করে আর pro vitamin b5 জল দ্রবণীয় vitamin রয়েছে।  আপনার চুলগুলিকে তাদের প্রয়োজনীয় শক্তি দিন। মনোভাবের সাথে স্টাইল করুন এবং শীতল বন্ধু হিসাবে থাকুন।  পুরুষদের জন্য set wet কুল হোল্ড Hair styling gel দিয়ে আপনার চুলগুলি স্টাইল করুন এবং একটি নিখুঁত মুহুর্ত তৈরি করুন।