8 Best Body Concealer In India – ভারতের ৮ টি সেরা বডি কনসিলার

আমরা আজ জানবো যে বডি Concealer কি ? এটি এয়ার ব্রাশ লেগ makeup spraylotion। এটি makeup ফর এভার ফুল কভার Concealer। এটি একটি Concealer বা রঙ সংশোধক যা এক প্রকার প্রসাধনী যাকালো গোল দাগ, বয়সের দাগ, বড় ছিদ্র এবং ত্বকে দৃশ্যমান অন্যান্য ছোট ছোট দাগগুলি mask করতে ব্যবহৃত হয়। এটি foundation মতো, তবে ঘন এবং চারপাশের ত্বকের স্বরটিতে অপূর্ণতা মিশ্রিত করে বিভিন্ন রঙ্গকগুলি আড়াল করতে ব্যবহৃত হয়।

আপনি foundation ব্যতীত পুরোপুরি Concealer পরতে পারেন। এখানে Concealer এক ধরণের আপনার পছন্দসই ত্বকের যত্নের serum মতো যা আপনি সত্যই এটি দেখতে পারবেন না, তবে এটি পর্দার আড়ালে কিছু ভারী ও সুন্দর আকার ধারণ করে। একবার আপনার foundation এর অধীনে মিশ্রিত হয়ে গেলে, এটি অবাঞ্ছিত pimples, গা যে কোনো দাগ বা লালচে বিট দূরে থাকে। জেনে নেবো আজকের বেশ কিছু বডি Concealer  এর ব্যাপারে যা ব্যাবহারে আপনি পেতে পারেন অসাধারণ একটা লুক।

1. Spanking Concealer Bronzer

এটি সব ধরণের makeup অ্যাপ্লিকেশন প্রফেশনাল makeup সেটের জন্য উপযুক্ত, সৌন্দর্য মহিলারা এটি প্রতিদিন ব্যাবহার করে থাকে। এটি সম্পূর্ণ বন্ধুত্বপূর্ণ প্রিমিয়াম উপাদান ব্যবহার যোগ্য। বিস্ময়কর চেহারা তৈরি করতে দাগ সহ প্রায় কোনও ত্বকের সমস্যার জন্য সম্পূর্ণ ক্যামোফ্লেজ সরবরাহ করুন। টেক্সচারটি নরম, রঙ প্রাকৃতিক। এটি অন্ধকার বৃত্তগুলি, সূক্ষ্ম রেখাগুলি ইত্যাদিকে সংশোধন করতে পারে, যাতে চোখ আরও আকর্ষণীয় হয়। মুখের ত্রুটিগুলি সংশোধন করতে, কার্যকরভাবে সূক্ষ্ম রেখাগুলি এবং বলিগুলিকে উন্নত করতে ব্যবহার করতে পারেন।

2. NY Bae HD Spotless Liquid Concealer For Fair Skin

ব্যবহারের পর এটি একটি প্রাকৃতিক সমাপ্তি দেয়। এই মাল্টি-টাস্কিং Concealer সূক্ষ্ম রেখায় বসতি স্থাপন করে না এবং মাঝারি কভারেজের জন্য এটি একটি প্রাকৃতিক নিখরচায় সরবরাহ করে যা আপনার makeup টিকে ত্রুটিহীন এবং তাজা দেখায়।

লাইটওয়েট:-  লাইটওয়েট সূত্রটি সহজেই মিশ্রিত হয়, বিল্ডেবল কভারেজ দেয় এবং আপনার makeup টিকে কেকি চেহারা দেয় না। অর্থাৎ ফিকে ফিকে ভাব একদমই দেখায় না।
কীভাবে ব্যবহার করবেন:- আপনি ব্যবহার করার আগে আপনার মুখ ধুয়ে একটি primer প্রয়োগ করুন। আপনার চোখের নীচে, কপাল, ভ্রুর উপরে এবং নীচে, আপনার ঠোঁটের বাইরের প্রান্তগুলি এবং আপনার চিবুকের কেন্দ্রের নীচে Concealer টি প্রয়োগ করুন। আপনার makeup টি দীর্ঘস্থায়ী করতে একটি স্বচ্ছ পাউডার বা একটি সেটিং পাউডার ব্যবহার করুন।

আপনার বেসকে এনওয়াই বায়ে তরল Concealer সহ রানওয়ে ডিভাসের মতো পূর্ণতা দিন। কয়েকটি স্ট্রোক সহ প্রাকৃতিক দেখায়। এটির ব্যবহারে সিজনযুক্ত বৈশিষ্ট্য অর্জন করুন। এটি সহজেই দ্বিতীয় ত্বকের মতো মিশ্রিত হয় যা আপনাকে কোনও মডেলের চেয়ে কম দেখায় না।

3. Dexe Root Touch Up, Brown

তাত্ক্ষণিক ফলাফল এর জন্য এটির ব্যাবহার অপরিসীম।এটির ব্যবহারের পর এবং আপনার কাজ শেষ হয়ে গেছে, কিন্তু আপনি ধুয়ে না ফেলা পর্যন্ত এটি স্থায়ী হয়। আপনার ফেস dark circles কে কভার করার জন্য ব্যাবহার করুন তার জন্য কোনো রকম কোনও তৈলাক্ত জিনিস ব্যাবহার করতে হবে না। আপনার পুনরুদ্ধারের জন্য ইতিমধ্যে সেলুনের রুট কভার-আপের প্রয়োজন! রুট কভার-আপ সহ আপনার ধূসর সবসময় দৃশ্য থেকে লুকিয়ে থাকে। এই রুট Concealer চুলের makeup টি প্রয়োগ করতে এক মিনিট বা দু’টি সময় লাগে। ব্রাশের ছোট প্রান্তে কিছুটা গুঁড়ো লাগান, এবং আপনার মাথার বিরুদ্ধে চুল সমতল টানতে আপনার হাতটি ব্যবহার করুন। মাথার ত্বকে শুরু করে চুলের পাশাপাশি এড়াতে ব্রাশটি নীচে থেকে টিপুন।  কি দারুন. আপনার চুল এখন অনেক বেশি ভাল দেখাচ্ছে। দীর্ঘস্থায়ীপাবার জন্য পরে শুধুমাত্র রুট Concealer প্রয়োগ করা প্রয়োজন। আপনি যদি প্রতি 2 বা 3 দিনে আপনার চুল ধুয়ে ফেলেন তবে প্রায়শই কভার আপটি প্রয়োগ করুন। এটি প্রতিদিন করার দরকার নেই। এটি এমনকি জল এবং ঘাম প্রতিরোধী। আপনি shampoo করার পরেই রুট কভার-আপ ব্যবহারের সুবিধাটি উপভোগ করুন। আপনার এই আশ্চর্যজনক পণ্যটি ব্যবহার করে দ্রুত, সহজ, দীর্ঘস্থায়ী এবং প্রাকৃতিক চেহারার রঙ রয়েছে। 

4. Insight Cosmetics Duo Stick Conceal Contour

এটি সমস্ত ইন-ওয়ান makeup পণ্য যা আপনার বৈশিষ্ট্যগুলি গোপন করে, সংশ্লেষ করে এবং হাইলাইট করে।
এটি ক্রিমযুক্ত টেক্সচারটি ত্বকে অনায়াসে মিশ্রিত করে এবং একটি স্ট্রিক-ফ্রি ফিনিস দেয়। আপনার বৈশিষ্ট্যগুলি হাইলাইট করতে হালকা শেড ব্যবহার করুন আঙ্গুলের সাথে বা ব্রাশ / স্পঞ্জের সাথে সহজেই মিশ্রিত করা যায়।
এটি বহুমুখী পণ্য, প্রয়োগ করা সহজ এবং ভ্রমণ বান্ধব অর্থাৎ সহজেই আপনি এতো ক্যারি করতে পারবেন যেখানে খুশি।

অন্তর্দৃষ্টি কসমেটিকস ডুয়ো স্টিক উপস্থাপন করে – কনসিল কনট্যুর + হাইলাইট যা সহজেই আপনার মুখের বৈশিষ্ট্যগুলিকে একটি সমর্থকের মতো সংজ্ঞা দেয়, আকার দেয় এবং হাইলাইট করে। অল-ইন-ওয়ান কনট্যুরিং এবং ফেস স্কাল্পটিং ডুয়ো স্টিক, এটি আপনার চেহারায় মাত্রা যুক্ত করে। উষ্ণতা যোগ করতে গা shade় শেড এবং আলোকসজ্জা এবং প্রাকৃতিক আভা যুক্ত করতে হাইলাইটার ব্যবহার করুন। সমস্ত ইন-ওয়ান makeup পণ্য যা আপনার বৈশিষ্ট্যগুলি গোপন করে, সংশ্লেষ করে এবং হাইলাইট করে। ক্রিমযুক্ত টেক্সচারটি ত্বকে অনায়াসে মিশ্রিত করে এবং একটি স্ট্রিক-ফ্রি ফিনিস দেয়।

5. Colorbar Flawless Full Cover Concealer

এই ওজনহীন Concealer কার্যকরভাবে মসৃণ, mat প্রভাবের জন্য দাগগুলি মাস্ক করে আর এটি ভ্রমণের আকারের ধারক। এটি আপনাকে চলতে চলতে অর্গঠিত যত সময় যাবে উজ্জ্বল করে তুলবে।

আপনার চোখ উজ্জ্বল করুন, pimples দাগকে মিটিয়ে দিন, এবং আমাদের ত্রুটিবিহীন পূর্ণ কভার Concealer দিয়ে রাতে আপনার ক্রেজি অবশেষকে যা আপনার খারাপ ছাপ ফেলছে তা লুকান। এর তরল-থেকে-গুঁড়া সূত্রে জোজোবা, সূর্যমুখী মোম এবং পাম মাখনের মতো প্রাকৃতিক সক্রিয় এজেন্ট রয়েছে যা ক্রিজমুক্ত ম্যাট সমাপ্তির জন্য আপনার ত্বককে ময়শ্চারাইজ করে। এটির কোনও প্যারাবেইন নেই। কোন সুগন্ধি নেই।

6. NALIAO Concealer Bronzer Highlighter

এটি সব ধরণের makeup অ্যাপ্লিকেশন পেশাদার makeup সেটের জন্য উপযুক্ত, সৌন্দর্য মহিলারা এটি প্রতিদিনব্যবহার করে থাকে। প্যাকেজটিতে অন্তর্ভুক্ত রয়েছে: 1xContour 3D বাম Concealer স্টিক + 3 বিভিন্ন শেপ Concealer ব্লেন্ডিং পাফ। উপাদান: ক্ষীর এবং Concealer । পেশাদার সেলুন বা হোম ব্যবহার উভয়ের জন্যই একদম পারফেক্ট। এটি রেশমি ক্রিমযুক্ত রঙ সহ উচ্চমানের উপাদান রয়েছে। এটি সারা দিন ধরে চলতে পারে। দাগ সহ প্রায় কোনও ত্বকের সমস্যার জন্য সম্পূর্ণ ক্যামোফ্লেজ সরবরাহ করুন। এই টেক্সচারটি নরম, রঙ প্রাকৃতিক, এটি অন্ধকার বৃত্তগুলি, সূক্ষ্ম রেখাগুলি ইত্যাদিকে সংশোধন করতে পারে, যাতে চোখ আরও আকর্ষণীয় হয়। মুখের ত্রুটিগুলি সংশোধন করতে, কার্যকরভাবে সূক্ষ্ম রেখাগুলি এবং বলিগুলিকে উন্নত করতে ব্যবহার করতে পারেন।

7. Hanvi Small Mushroom Head Air Cushion BB Cream Concealer Makeup

এটি নতুন এবং আমদানি করা  প্রোডাক্ট। জলবাহী, ময়শ্চারাইজিং এবং ত্বক তেল নিয়ন্ত্রণ নিয়ন্ত্রণ করে। এটি Concealer প্রাকৃতিক একটি বিশেষ দীর্ঘস্থায়ী সূত্র যা সারা দিন makeup বন্ধ করে না। এটি নতুন এবং উচ্চ মানের 100%! এটি হাইড্রেটিং, ময়শ্চারাইজিং, ত্বক oil control একটি Concealer । এটি প্রাকৃতিক এক আলোকিত makeup তৈরি করতে সক্ষম। এটি নরম ও ত্রুটিহীন সৌন্দর্য তৈরি করতেপারে। এটি একটি বিশেষ দীর্ঘস্থায়ী সূত্র যা সারা দিন makeup বন্ধ করে দেয় না। উজ্জ্বল রাখে। এটি দশটি কাজ নিবিড়ভাবে পুষ্টিকর, সৌন্দর্যকে আরও পুষ্টিকর করে তোলে।

8. Colorbar Flawless Full Cover Concealer Velvet

এই ওজন হীন Concealer কার্যকরভাবে মসৃণ, mat প্রভাবের জন্য দাগগুলি মাস্ক করে। এটি ভ্রমণের আকারের ধারক আপনাকে চলতে চলতে উজ্জ্বল করে তোলে। এটি তরল ও সম্পূর্ণ কভারেজ করে। এটি অত্যন্ত মিশ্রিত এবং দীর্ঘস্থায়ী চর্মরোগ সংক্রান্ত পরীক্ষিত। এটির ব্যাবহারে আপনার চোখ উজ্জ্বল করুন, ব্রণর দাগগুলি মাস্ক করুন এবং আমাদের ত্রুটিযুক্ত পূর্ণ কভার Concealer সাহায্যে রাতে আপনার ক্রেজি অবশেষটি লুকান। এর তরল-থেকে-গুঁড়া সূত্রে জোজোবা, সূর্যমুখী মোম এবং পাম মাখনের মতো প্রাকৃতিক সক্রিয় এজেন্ট রয়েছে যা ক্রিজমুক্ত mat finish  জন্য আপনার ত্বককে ময়শ্চারাইজ করে।এটির কোনও প্যারাবেইন নেই। কোন সুগন্ধি নেই।