Best 7 Hair Curl Enhancers In India – ভারতে সেরা 7টি চুল কার্ল বর্ধনকারী

কার্ল অ্যাক্টিভেটর আপনার ইতিমধ্যে কার্ল প্যাটার্নটিকে সমর্থন এবং উন্নত করতে সহায়তা করে। এটি ইতিমধ্যে তাদের চুলে স্থির কার্ল প্যাটার্নযুক্ত লোকদের জন্য তৈরি। এগুলি আপনার সংজ্ঞাটি কিছুটা বাড়িয়ে দিতে পারে, তবে বাস্তবে যদি আপনার 2 বি চুল থাকে তবে এটি যাদুতে আপনার তরঙ্গগুলিকে 3 সি রিংলেটগুলিতে পরিণত করবে না। আপনার উয়ের চুলকে কার্ভর করে তুলতে একটি দুর্দান্ত উপায় হ’ল স্ক্রঞ্চ করে। চুল ভিজে যাওয়ার সময় বা ঝরনা থেকে বের হওয়ার পরে আপনি নিজের তোয়ালে দিয়ে চুল আঁচড়ান দিয়ে আরও ভাল ফলাফল অর্জন করতে পারেন। এছাড়াও, আপনার স্টাইলিং পণ্যগুলি বা গরম লোহার সরঞ্জাম দিয়ে আপনার চুলগুলি স্ক্রঞ্চ করা কার্লগুলি আরও দীর্ঘস্থায়ী করতে সহায়তা করবে। টেক্সচারাইজিং স্প্রে দুর্দান্ত কারণ এটি ভলিউম যুক্ত করে এবং আপনার চুলে তেলগুলি নিরপেক্ষ করে একটি শুকনো শ্যাম্পুতে একইভাবে কাজ করতে পারে। আপনি এখনও কার্লিংয়ের প্রক্রিয়া আগে বা তার আগে হেয়ারস্প্রে ব্যবহার করতে পারেন তবে টেক্সচারাইজিং স্প্রে দিয়ে সমাপ্তি কার্লগুলি খুব বেশি নীচে টেনে না রেখে জায়গায় রাখতে সহায়তা করবে। “কার্লগুলি কমে যাওয়ার বা আলগা হওয়ার কারণটি সম্ভবত মাধ্যাকর্ষণ,” “চুলগুলি ভারীও হতে পারে, যেমন ঘন স্ট্র্যান্ডযুক্ত উচ্চ ঘনত্বযুক্ত চুলের হয়। যা বলা হচ্ছে, আপনি হালকা ওজনের পণ্য ব্যবহার করে আপনার চুলকে মহাকর্ষের প্রভাবগুলিতে কম সংবেদনশীল করতে পারেন যা আপনাকে আরও কমিয়ে ফেলবে না। আপনি যখন চুল কাটেন, তখন আপনার কার্লগুলি হালকা এবং স্প্রিংয়ের হয়ে যায় যা একটি কার্লার চেহারাতে অবদান রাখে – এটি প্রাথমিক কোঁকড়ানো-মেয়ে পদার্থবিজ্ঞান। এটি দৈর্ঘ্যে বাড়ার সাথে সাথে আপনার চুলের ওজন আপনার কার্লগুলি নীচে টানতে এবং প্রসারিত করতে শুরু করে, এগুলিকে আরও হালকা দেখায়।

কার্লগুলিতে নরম হোল্ড এবং সংজ্ঞা প্রদানের ক্ষেত্রে কার্ল ক্রিম সহায়তা করে। এগুলি প্রায়শই বেশি পুষ্টিকর হয়ে উঠতে পারে তবে জেলগুলি হয়ে যায় এবং কম বিল্ড আপ ছেড়ে যায়। আপনার চুল শুকিয়ে গেলে এগুলির কোনও “ক্রাঞ্চ” প্রভাব থাকে না, কারণ কিছু জেল এবং এমনকি মাউসগুলি পিছনে যেতে পারে। মহিলাদের মধ্যে অ্যান্ড্রোজেনের বৃদ্ধি চুলের ফলিকলের আকারটি বৃত্তাকার থেকে সমতলতে পরিবর্তিত করতে পারে এবং এটি সোজা থেকে কোঁকড়ে জমিনে পরিবর্তন প্ররোচিত করতে পারে। “তাপ প্রতিরক্ষক এবং একটি হোল্ড পণ্য দিয়ে চুল শুকানোর আগে আপনার চুল প্রস্তুত করুন, তারপরে আপনি কার্লিং শুরু করার আগে চুলের স্প্রে দিয়ে স্প্রে করুন।” এটি কেবল আপনার চুলগুলি ভাজা থেকে রক্ষা করবে না, তবে কার্লটি আরও ভাল সেট করতে সহায়তা করবে। হাফনাগল বলেছেন, “আপনি যখন কার্লিং লোহা ব্যবহার করেন তখন চুলের মধ্যে যদি আর্দ্রতা থাকে তবে এটি পাশাপাশি কার্ল হয়ে যায় না এবং কার্লগুলি শেষ পর্যন্ত বাদ পড়বে,” হাফনগল বলে। আপনার চুলটি কার্ল করার আগে আপনার চুল পুরোপুরি শুকনো রয়েছে তা নিশ্চিত করার জন্য, আপনার ব্লো-ড্রায়ার থেকে শীতল বায়ু দিয়ে এটি বিস্ফোরণ করুন, তারপরে আপনার আঙ্গুলগুলি চালান।

1. BoldnYoung 10 Plastic Hairdressing Roller Curlers Clips

মসৃণ রোলার পৃষ্ঠটি চুল ভাঙ্গা থেকে রক্ষা করে। শুকনো বা ভেজা চুলের উপর সহজেই ব্যবহার করা সহজ – কোনও পিনের সিলযুক্ত প্লাগগুলি নরম ফোম দিয়ে তৈরি করা উচিত – ঘুমানোর সময় পরতে আরামদায়ক।

2. Homeoculture Jumbo Hair Rollers (Pack of 6)

স্পঞ্জ প্লাস প্লাস্টিকের এই যাদু আইটেমটি দিয়ে আপনি বাড়িতে এলোমেলোভাবে নিজের চুলের স্টাইলটি নিজেরাই ডিজাইন করতে পারেন এবং আপনার চুলের কোনও ক্ষতি কখনওই করতে পারবেন না। মেয়ে শিশুদের এবং মহিলাদের জন্য সেরা উপহার, এই রোলার স্টাইল কার্লারের ব্যবহারের পদ্ধতিগুলি ভালো করে জেনে নিন। আপনার চুল সামান্য ভিজে করুন, আপনার চুলকোঁকড়ানো করুন, কার্লারটিকে আরও শক্ত করে ধরে রাখুন, চুলের পিনের সাহায্যে ব্যবহার করতে পারেন। কম / মাঝারি আঁচে চুলের শুকনো দিয়ে শুকনো ব্লো করুন। ব্যবহার করা সহজ, আপনার কেবল 15 থেকে 30 মিনিট বা আরও বেশি ম্যাজিক হেয়ার কার্লার স্পঞ্জ এবং প্লাস্টিকের উপাদান দিয়ে তৈরি করা উচিত যা আপনাকে স্বাচ্ছন্দ্য বোধ করে।

3. Denman Small Thermo ceramic Roller

ছোট তাপ-ধরে রাখা, অ্যান্টি-স্ট্যাটিক রোলার (প্রতি প্যাক 8)। দ্রুত, দীর্ঘস্থায়ী কার্লগুলির জন্য, রোলারগুলি ক্লিপ এবং পিনের প্রয়োজন ছাড়াই ভলিউম যুক্ত করার একটি সহজ উপায়। ছোট ব্যারেল আকার ছোট চুলগুলিতে ছোট কার্ল বা তরঙ্গ তৈরির জন্য উপযুক্ত।

4. NERR Plastic DIY Hairdressing Roller Curlers Clips

প্লাস্টিকের উপাদান দিয়ে তৈরি, লেয়ারিং, সুন্দর কার্লগুলি তৈরি করা সহজ হবে।

5. Magic Hair Foam Rollers Soft Twist Curler Rods

প্যাকেজটিতে 3 প্যাক ফোম হেয়ার রোলার রয়েছে তিনটি পৃথক ভাবে । অতএব আপনি মোট 30 পিসি (10×3) হেয়ার রোলার পাবেন । প্রতিটি চুল রোলারের দৈর্ঘ্য 24 সেন্টিমিটার হয়। ডুয়াল মিরর 3x এবং সাধারণ আয়না সহ ম্যাগনিফাইং মিরর সহ অন্তর্ভুক্ত। সম্মিলিত চুক্তি যা এগুলি আলাদাভাবে কেনার তুলনায় 50% এর বেশি সাশ্রয় হবে ।

6. MINISO Large Hair Roller Curling Tools

MINISO বড় আকার এক ধরণের হেয়ার রোলার। এটি আর্গমনীয় ভাবে আপনার চুলে ভলিউম তৈরি এবং কার্ল তৈরির জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি নিজের জন্য চুলের স্টাইলিং সরঞ্জাম সংগ্রহেরও একটি সংযোজন।

7. Jeval Hair Wavz – Instant Natural Curling Tool

সমস্ত প্রাকৃতিক চুল স্টাইলার আর আপনার চুলের জন্য দ্রুত, সহজ এবং স্বাস্থ্যকর।  চুলের স্মৃতি ধরে রাখা দীর্ঘস্থায়ী শৈলী তৈরি করে সব ধরণের চুলের উপর কাজ করে। চুলগুলি ফ্ল্যাট থেকে কল্পিত প্লাস পাউচে কার্লারগুলি দূরে সরিয়ে রাখার জন্য রূপান্তর করে। চুল ওয়াভজ ভেজা বা শুকনো চুলে ব্যবহার করা যেতে পারে। ভেজা চুলের সাথে হয় আপনার চুলকে স্বাভাবিকভাবে শুকিয়ে দিন বা হেয়ার ওয়াভ ব্যবহার করার পরে হেয়ার ড্রায়ার দিয়ে শুকিয়ে নিন । যদি আপনি শুকনো চুলে ওয়াভজ ব্যবহার করেন তবে চুল ওয়াভ ব্যবহার করার আগে ওয়াভস স্টাইলিং হেয়ার স্প্রেটি স্প্রে করুন। সর্বোত্তম ফলাফলের জন্য নিশ্চিত করুন যে হেয়ার ওয়াভজ-এর ভিতরে চুল অপসারণের আগে সম্পূর্ণ শুকনো রয়েছে কিনা।

1. সহজভাবে চুলের ওয়াভজ জালটি ভন্ডটির উপর স্লিপ করুন। আপনার চুলের একটি অংশ ধরুন, চুলের পুরুত্বের উপর নির্ভর করে পরিমাণটি পৃথক হবে। আপনার চুল ধরে রাখা এবং এক হাতে লাঠি, অন্যটি ব্যবহার করুন চুলের ওয়াভকে চুলের দিকে ঠেলাতে (প্রায় 2.5 সেন্টিমিটার)। অন্য প্রান্ত থেকে লাঠিটি টানুন।
2. মুক্তি! হেয়ার ওয়াভজ স্বয়ংক্রিয়ভাবে কার্ল হয়ে যাবে এবং চুলের ভিতরে কার্ল আকার নেবে। যতক্ষণ না আপনি আপনার মাথার চুলের কাঙ্ক্ষিত পরিমাণ কুঁকড়ে না ধরে পুনরাবৃত্তি করুন।
3.এখন আপনি আপনার চুলগুলি স্বাভাবিকভাবে শুকিয়ে যেতে দিতে বা একটি চুল ড্রায়ার দিয়ে ফুঁকতে পারেন। হেয়ার ওয়াভস আপনার চুলগুলি রক্ষা করবে যাতে কোনও ক্ষতি হয় না। হেয়ার ওয়াভজ অপসারণ করতে কেবল আপনার এক হাত দিয়ে চুল আঁকুন এবং চুলের ওয়াভজ স্লিপ করুন (রাবারের ডগাটি ধরে রেখে)।

8. Jukkre Professional Pro Perfect Hair Curler Roller with Revolutionary

ভাল মানের বাষ্প কার্লিং আয়রন: – বাষ্প কার্লিং ইস্ত্রিগুলির নিয়মিত কার্লিং ইরনগুলির একই উদ্দেশ্য রয়েছে এবং এটি চুল পাকানো। মূল পার্থক্যটি হ’ল ব্যবহৃত প্রযুক্তি। বাষ্প কার্লিং ইস্ত্রি দিয়ে, এটি তাপ এবং অন্যান্য বাঞ্ছনীয় লোহাগুলির বিপরীতে বাষ্প ব্যবহার করে চুলগুলি কার্ল করে নিয়মিত কার্লিং আইরন চুলের ক্ষতি বাড়িয়ে তুলবে, অন্যদিকে বাষ্প কার্লিং আয়রনটি তা করবে না। কার্লার আলগা করার সময় অটো বন্ধ এবং এলসিডি বুজার সূচক আপনাকে 60 মিনিটের পরে কোনও ব্যবহার না করার ক্ষেত্রে স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়, সামঞ্জস্যযোগ্য এলসিডি তাপমাত্রা এবং 360 ডিগ্রি ঘোরানো পাওয়ার কর্ড যাতে কার্লিংয়ের সময় আপনি সরাসরি প্রবেশ করতে পারেন আয়নার সামনে।