Top10 Hair Perms & Texturizers In India – সেরা ১০টি চুলের টেক্সুরাইজার

বেশিরভাগ ডিজিটাল পারমগুলি কমপক্ষে এক বছরের জন্য স্থায়ী হয় এবং কিছু লোক দীর্ঘকাল ধরে স্থায়ী কার্লগুলি চায় না। অন্যান্য স্টাইলিস্টরা পরামর্শ দেয় যে ডিজিটাল পার্মগুলি পাতলা এবং সোজা চুলের লোকদের জন্য উপযুক্ত। কারণ পার্মসগুলি আপনার চুলে রাসায়নিক প্রয়োগ করে এবং বিদ্যমান যে কোনও ক্ষয়ক্ষতি বাড়িয়ে তুলতে পারে।  যদি আপনার লক্ষ্যটি ভলিউম বাড়ানো হয় তবে পার্মিং অবশ্যই সাহায্য করতে পারে। এটি কোনও গোপন বিষয় নয় যে পাতলা চুলের মেয়েরা প্রায়শই চুলকে বড় করার জন্য এটি করে (তবে মনে রাখবেন যে পাম্প আসলে পাতলা নয়, ঘন চুলের ক্ষেত্রে আরও ভাল কাজ করে)। 3) এটি আপনার চুল স্টাইলিং প্রয়োজনীয়তা হ্রাস করবে।

1. Beardo Creme Power Hair Styling Wax

চুলের মোমের বিপরীতে চুলের মোমটি হল জল এবং তেল ভিত্তিক, যার অর্থ এতে কোনও অ্যালকোহল নেই। দীর্ঘক্ষণ ব্যবহারের সাথে অ্যালকোহল চুলের জন্য ক্ষতিকারক হতে পারে, তাই এই প্রোডাক্ট এর ক্ষেত্রে কোনো চিন্তা নেই। চুলের জেলটি একবার ব্যাবহার করার পর আপনার চুলে সেট হয়ে গেলে আপনার চুলের স্টাইলটি পুনরায় আকার দেওয়া শক্ত করে তোলে। বিয়ার্ডো ক্রিম পাওয়ার স্টাইলিং ওয়াক্সের একটি দুর্দান্ত হোল্ড রয়েছে যে কোনও সময়ে আপনার শৈলীর পরিবর্তন করতে এটি পুনরায় আকার দেওয়া যেতে পারে।

2. Enliven Enliven Hair Mousse

এনালিভেন প্রো ভি চুলের মাউসে অ্যামিনো প্রো-ভিটামন বি 5 রয়েছে যা চুলের প্রাকৃতিকভাবে পাওয়া অ্যামাইনো অ্যাসিডগুলি প্রতিস্থাপন করতে সহায়তা করে, স্বাস্থ্যকর চুলকে শক্তিশালী করতে এবং বজায় রাখতে সহায়তা করে। সব ধরণের চুলের জন্য উপযুক্ত।

3. L’Oreal Paris Oxydant CREME

ল  ওরিয়াল অক্সিড্যান্ট 30-ভলিউম 9% ক্রিম বিকাশকারী স্থায়ী রঙ পরিবর্তন সরবরাহ করতে বেছে নেওয়া চুলের রঙিন পণ্যের সাথে সহজেই মিশ্রিত হয়। রঙের আমানত ছাড়াই একটি শক্তিশালী । 4 স্তর পর্যন্ত অ্যাকশন উত্তোলনের জন্য বা ব্যবহারের জন্য এই 30 ভলিউম ব্যবহার করুন। সমৃদ্ধ আর ক্রিমী সূত্রটি আপনাকে প্রতিবার সহজ প্রয়োগ এবং সুন্দর ফলাফল দেয়।

4. TRESemme Mousse Extra Hold Curl Enhancing

চুল মাউস ক্লাম্পিং ছাড়াই আপনার প্রাকৃতিক তরঙ্গকে সংজ্ঞা যুক্ত করে। কোঁকড়ানো চুলের জন্য এই কন্ডিশনিং মাউসগুলি অতিরিক্ত হোল্ড, ফ্রিজেজ নিয়ন্ত্রণ এবং দীর্ঘস্থায়ী উন্নতি করতে সহায়তা করে।

আপনার চুল হাইড্রেট করতে সহায়তা করে।  কেরাটিন এবং জিলটিন প্রোটিন দিয়ে আক্রান্ত সংযুক্ত সংজ্ঞা সহ আপনার প্রাকৃতিক তরঙ্গকে বাড়িয়ে তুলতে সহায়তা করে।  কোঁকড়ানো এবং উকানো চুলের জন্য প্রস্তাবিত তবে সমস্ত চুলে ব্যবহার করা যেতে পারে।

5. Man Arden Hair Fiber Wax Strong Hold with Gloss Finish

ম্যান আরডেন হেয়ার ফাইবার ওয়াক্স শহুরে পুরুষদের জন্য একটি সুন্দর ক্রিম যা তাদের ব্যস্ত কাজের সময়সূচী সত্ত্বেও দিনরাত পুরোপুরি সুসজ্জিত চেহারা বজায় রাখতেসাহায্য করে। এটি কয়েক ঘন্টার জন্য চুলের শ্যাফ্টের উপর তার গ্রিপ ধরে রাখে যাতে কঠোর ওয়ার্কআউটের সময়ও আপনার চুল কখনই তার আকারটি হারাবে না। এবং দিনের শেষে আপনি দিনের শুরুতে যেমন ছিলেন ততটা নিখুঁতভাবে উপস্থিত হবেন।  চুলের জেলগুলির মোস এবং একাধিক অ্যাপ্লিকেশনগুলির কঠোরতা ছাড়াই আপনার চুলের স্টাইলটি দীর্ঘ সময়ের জন্য অক্ষত থাকে আর আপনি বেশিরভাগ সময় আপনার চুলে কিছুটা জ্বলজ্বল পছন্দ করবেন।

6. Nanogen Fibres Hair Thickening Dark Brown

1) প্রথমে হেয়ার প্রিপার ব্যবহার করে চুল পরিষ্কার করুন এবং তারপরে হয় ন্যানোজেন হেয়ার গ্রোথ ফ্যাক্টর কন্ডিশনার বা ন্যানোজেন হেয়ার গ্রোথ ফ্যাক্টর মাস্ক। ২) ন্যানোজেন ফাইবার প্রয়োগের আগে চুল পুরোপুরি শুকতে দিন। 3) সামান্য কোণে জারটি ধরে রাখুন এবং পাতলা অংশের উপরে সামান্য পরিমাণে ন্যানোজেন ফাইবারকে হালকাভাবে ঝাঁকুনি করুন। ৪) আপনার আঙুলের সাহায্যে ফাইবারগুলি আলতো করে মিশ্রিত করুন। 4) আপনার নিখুঁত কভারেজ না হওয়া পর্যন্ত পদক্ষেপ 3 এবং 4 এর পুনরাবৃত্তি করুন, আপনি হাইলাইটগুলি বা চুল ছাঁটাইয়ের জন্যও বিভিন্ন রঙ মিশ্রণ করতে পারেন।

7.Got2b Fat-Tastic Thickening Plumping Mousse

তাত্ক্ষণিক কোলাজেন বড় প্লম্পড শৈলীর ব্যবহারের জন্য এটা নিযুক্ত। ধাক্কা এবং শারীরিকভাবে পাতলা বা প্রাণহীন চুল চুলকে ঘন করে তোলে।

8. L’Oreal Blond Studio Multi Techniques Hair Lightening Powder

এটি লরিয়াল ব্লন্ড স্টুডিও মাল্টি টেকনিক কৌশল চুলের হালকা পাউডার যা 500 গ্রাম এ পাওয়া যায়।
আমাদের মাল্টি-টেকনিক্স পাউডার একটি কমপ্যাক্ট লাইটনিং পাউডার যা আপনাকে একটি স্বর্ণকেশী অর্জন করতে দেয় যা আপনার প্রাকৃতিক ছায়ার চেয়ে 8 স্তরের হালকা। এটি মাল্টি-টেকনিক্স পাউডারটি বিশেষত আপনার ক্লোরিস্টকে ক্লাসিক হাইলাইট বা আরও প্রাকৃতিক বালাইয়েজের মতো উন্মুক্ত বায়ু কৌশলগুলি সম্পাদন করার নমনীয়তা মঞ্জুর করার জন্য অভিযোজিত। এটি সম্পূর্ণ মাথা অ্যাপ্লিকেশন একটি অল-ওভার স্বর্ণকেশী অর্জন করতে পারে। এই প্রোডাক্টটি লাইটনিং পাউডার চুলের সব ধরণের জন্য উপযুক্ত। আমাদের মাল্টি-টেকনিক্স পাউডার একটি কমপ্যাক্ট লাইটনিং পাউডার যা আপনাকে একটি স্বর্ণকেশী অর্জন করতে দেয় যা আপনার প্রাকৃতিক ছায়ার চেয়ে 8 স্তরের হালকা। এটি মাল্টি-টেকনিক্স পাউডারটি বিশেষত আপনার ক্লোরিস্টকে ক্লাসিক হাইলাইট বা আরও প্রাকৃতিক বালাইয়েজের মতো উন্মুক্ত বায়ু কৌশলগুলি সম্পাদন করার নমনীয়তা মঞ্জুর করার জন্য অভিযোজিত। এটি সম্পূর্ণ মাথা অ্যাপ্লিকেশন একটি অল-ওভার স্বর্ণকেশী অর্জন করতে পারে। এটি পুরো লাইটনিং পাউডার চুলের সব ধরণের জন্য উপযুক্ত।

9. Naturmed’s Hibiscus Leaf Powder 100 Grams Pouch

পরিমাণ: 100 গ্রাম। এটি আপনাকে চুলকানির সমস্যা যেমন চুলকানি এবং খুশকির সমস্যা সমাধানে সহায়তা করে আর  হিবিস্কাসের পাতা অর্থাৎ জবা ফুলের পাতা আপনার চুলকে শক্তিশালী, পুষ্টিকর এবং হাইড্রেটেড রেখে বিভক্ত প্রান্ত রোধ করতে সহায়তা করে।  চুলের বৃদ্ধির জন্য ব্যবহৃত Hibiscus Leaf Powder অর্থাৎ জবা ফুলের পাতার পাউডার অন্যতম বিখ্যাত ঔষধি। এটি চুলের বৃদ্ধিকে উদ্দীপিত করে। চুল পড়া বন্ধ করা, পুনঃবৃদ্ধিকে উত্সাহ দেওয়া এবং অকাল পাতলা হওয়া রোধ করা এটি একটি কার্যকর প্রতিকার। চুলের জন্য হিবিস্কাসের উপকারিতা হিবিস্কাস পাতার গুঁড়ো চুলের বৃদ্ধি বাড়াতে সহায়তা করে। এটি ভিটামিন সি সমৃদ্ধ যা চুলের স্বাস্থ্যকর বৃদ্ধি নিশ্চিত করে। এটি প্রচুর পরিমাণে অ্যামিনো অ্যাসিডযুক্ত যা চুল পুষ্ট করে, শিকড়কে মজবুত করে এবং চুল লম্পট এবং স্বাস্থ্যকর রাখে। এটি আপনার চুল ঘন করতে এবং ভলিউম যোগ করতে সহায়তা করে। এটি কন্ডিশনার চুল, শুষ্কতা, কোঁকড়ানো এবং ভাঙ্গা রোধেও সহায়তা করে। এটি আপনাকে চুলকানির সমস্যা যেমন চুলকানি এবং খুশকির সমস্যা সমাধানে সহায়তা করে। হিবিস্কাসের পাতা আপনার চুলকে শক্তিশালী, পুষ্টিকর এবং হাইড্রেটেড রেখে বিভক্ত প্রান্ত রোধ করতে সহায়তা করে।

10. Giovanni Wicked Wax Styling Pomade, 2-Ounce

এটির মধ্যে সব থেকে বোরো ব্যাপার হল যে এটি বহিরাগত জৈব তেলগুলির মিশ্রণ রয়েছে আর
তাদের সতেজতা শীর্ষে নতুন করে যোগ্য উদ্ভিদ থেকে পাকা তেলগুলি সর্বাধিক বিশুদ্ধতা নিশ্চিত করার জন্য অবিলম্বে শীতল চাপ দেওয়া এবং রেফ্রিজারেটেড হয়। এই তেলগুলি সর্বাধিক বিশুদ্ধতা নিশ্চিত করার জন্য অবিলম্বে ঠান্ডা চাপ দেওয়া এবং রেফ্রিজারেটেড হয় এই আইটেমটি অবস্থিত এবং মার্কিন যুক্তরাষ্ট্র থেকে প্রেরণ করা হয় ।  এটি প্রকৃত পণ্য প্যাকেজিং এবং উপকরণগুলিতে আমাদের ওয়েবসাইটে প্রদর্শিত দেখানো থেকে বেশি এবং বিভিন্ন তথ্য থাকতে পারে। আমরা আপনাকে পরামর্শ দিচ্ছি যে আপনি কেবল উপস্থাপিত তথ্যের উপর নির্ভর করবেন না এবং আপনি পণ্য ব্যবহার বা ব্যবহারের আগে সর্বদা লেবেল, সতর্কতা এবং দিকনির্দেশগুলি পড়েন। এই সাইটের লিখিত বিষয়বস্তু রেফারেন্স উদ্দেশ্যে এবং চিকিত্সক, ফার্মাসিস্ট, বা অন্য লাইসেন্সপ্রাপ্ত স্বাস্থ্যসেবা পেশাদার দ্বারা প্রদত্ত পরামর্শের বিকল্প হিসাবে নয়।

আকার:- 2 ওজ প্রতিটি জিওভানি জৈব চুলের যত্নের সূত্রে বিদেশী জৈব তেলগুলির মিশ্রণ রয়েছে, যা তাদের তাজাতে শীর্ষে পুনর্নবীকরণযোগ্য উদ্ভিদ থেকে পাকা-কাটা হয়। তেলগুলি সর্বাধিক বিশুদ্ধতা নিশ্চিত করার জন্য অবিলম্বে ঠান্ডা চাপ দেওয়া এবং রেফ্রিজারেটেড হয়।