Best 6 Eye Concealer In India – ভারতের সেরা 6টি আই কনসিলার

1. Maybelline New York Fit Me Concealer

এটি সবার সাথে খুব ভালো ভাবেই ফিট ! কনসিলার আপনি যে কোনও গা কালো ফব যাবদাগ বা অসম্পূর্ণতার জন্য চূড়ান্ত স্পর্শ কভারেজ পাবেন।  এটি অবশ্যই আপনার চোখের নীচের অংশটি আলোকিত করবে । তবে যদি আপনি এটি চোখের ছায়া ছাড়াই অভ্যন্তরের কোণে বা অঞ্চলে ব্যবহার করার পরিকল্পনা করে থাকেন তবে এটি কিছুটা কালচে দেখতে পারে তবে এটি আপনার পিগমেন্টেশন স্তরের উপর নির্ভর করে। আপনি সর্বদা এটি প্রাকৃতিক ম্যাট হাইলাইটার হিসাবে ব্যবহার করতে পারেন বা এটি কোনও আলাদা কনসিলার / ফাউন্ডেশন / শেডের সাথে মিশ্রিত করতে পারেন।

2. L.A GIRL HD Pro Conceal (Concealer), Beautiful Bronze

এল.এ. গার্ল্সের এইচডি প্রো কনসিলারগুলি ক্রিম-প্রতিরোধী, ক্রিমযুক্ত, তবু হালকা ওজনের টেক্সচারযুক্ত। আর  দীর্ঘ পরিধানের কনসিলার সূত্রটি চোখ, লালচেভাব এবং ত্বকের অসম্পূর্ণতাগুলির নীচে অন্ধকারকে ছড়িয়ে দেয়। এল.এ. কনসিলারগুলি সম্পূর্ণ, প্রাকৃতিক দেখায় কভারেজ, এমনকি ত্বকের স্বর সরবরাহ করে, অন্ধকার বৃত্তগুলিকে সম্পূর্ণ ভাবে এঁকে দেয় এবং চোখের চারপাশে সূক্ষ্ম রেখাগুলি হ্রাস করে। 
আপনার বর্ণের চেয়ে হালকা রঙের এক বা দুটি শেড চয়ন করুন। সেরা ফলাফলের জন্য ব্রাশ বা আঙুলের সাহায্যে পরিষ্কার, মেকআপ মুক্ত ত্বকে প্রয়োগ করুন। সেট করতে আলগা গুঁড়া দিয়ে শীর্ষে। প্রয়োজনে পুনরায় আবেদন করুন। নিখুঁত ম্যাচের জন্য একসাথে কয়েকটি শেড মিশ্রিত করার চেষ্টা করুন। এই মাল্টিটাস্কিং কনসিলার কনট্যুরিং এবং হাইলাইট করার জন্য উপযুক্ত।

3. LA Girl Pro High Definition Concealer

ক্রিম-প্রতিরোধী, ক্রিমযুক্ত হালকা ওজনের জমিনে অস্বচ্ছ কভারেজ দীর্ঘ পরিধানের সূত্র সম্পূর্ণ, প্রাকৃতিক-দৃষ্টিভঙ্গি কভারেজ সরবরাহ করে।  ত্বকের স্নায়ু সজ্জিত করে, অন্ধকার চেনাশোনা গুলিকে এঁকে দেয় এবং চোখের চারপাশে সূক্ষ্ম রেখাগুলি হ্রাস করে চোখ, লালচেভাব এবং ত্বকের অসম্পূর্ণতাগুলির নীচে অন্ধকারকে ছড়িয়ে দেয়।

4. L.A. Girl Pro Coneal Hd. High Definiton Concealer 

এটি একটি ক্রিম-প্রতিরোধী, ক্রিমযুক্ত হালকা ওজনের জমিনে অস্বচ্ছ কভারেজ। এটি দীর্ঘ-পরার পর চোখ, লালচেভাব এবং ত্বকের নীচে ছড়িয়ে দেয়। এটি সম্পূর্ণ, প্রাকৃতিক-দৃষ্টিভঙ্গি কভারেজ প্রদান করে। এটি চোখের চারপাশে সূক্ষ্ম রেখাগুলি হ্রাস করে। এটি অবশ্যই থাকা কনসিলারটিতে সহজেই প্রয়োগের জন্য একটি নরম ব্রাশ-টিপ অন্তর্ভুক্ত রয়েছে।

5. L.A GIRL Pro Conceal (Concealer), Yellow Corrector, 8g

এল.এ. গার্ল্সের এইচডি প্রো কনসিলারগুলি ক্রিম-প্রতিরোধী, ক্রিমযুক্ত, তবু হালকা ওজনের টেক্সচারযুক্ত। এটি দীর্ঘ পরিধানের কনসিলার সূত্রটি চোখ, লালচেভাব এবং ত্বকের অসম্পূর্ণতাগুলির নীচে অন্ধকারকে ছড়িয়ে দেয়। এল.এ. কনসিলারগুলি সম্পূর্ণ, প্রাকৃতিক দেখায় কভারেজ, এমনকি ত্বকের স্বর সরবরাহ করে, অন্ধকার বৃত্তগুলিকেএঁকে  দেয় এবং চোখের চারপাশে সূক্ষ্ম রেখাগুলি হ্রাস করে।

ব্যবহার: আপনার বর্ণের চেয়ে হালকা রঙের এক বা দুটি শেড চয়ন করুন। সেরা ফলাফলের জন্য ব্রাশ বা আঙুলের সাহায্যে পরিষ্কার, মেকআপ মুক্ত ত্বকে প্রয়োগ করুন। সেট করতে আলগা গুঁড়া দিয়ে শীর্ষে। প্রয়োজনে পুনরায় আবেদন করুন। নিখুঁত ম্যাচের জন্য একসাথে কয়েকটি শেড মিশ্রিত করার চেষ্টা করুন। এই মাল্টিটাস্কিং কনসিলার কনট্যুরিং এবং হাইলাইট করার জন্য উপযুক্ত।

6. L.A. Girl Pro High Definition Concealer

এটির  দীর্ঘ-পরা সূত্রটি চোখ, লালচেভাব এবং ত্বকের অসম্পূর্ণতাগুলির নীচে অন্ধকারকে ছড়িয়ে দেয় এবং সম্পূর্ণ প্রাকৃতিক চেহারার কভারেজ সরবরাহ করে, ত্বকের স্বরকে, অন্ধকার বৃত্তগুলিকে এক উজ্জ্বল চেহারা  দেয় এবং চোখের চারপাশে সূক্ষ্ম রেখাগুলি ছোট করে।