Top 8 Eyeshadow Bases & Primers – সেরা ৮টি আইশ্যাডো বেস এবং প্রিমার্স

1. Swiss Beauty Eyebrow Palette 

এটি একটি বিলাসবহুল উচ্চ রঙ। দীর্ঘ-পরিহিত চোখের ছায়া কোয়ার্টে একটি স্নিগ্ধ
ক্রিম-প্রতিরোধী রঙের জন্য সিল্কি টেক্সচার ত্বকে মেনে চলে। এই চোখের ব্রাউড প্যালেটের জন্য যান। এটি খুব রঞ্জক এবং শেড 01 যা সবার জন্য খুব দুর্দান্ত একটা জিনিস। চোখের ব্রাউজগুলি ঠিক জায়গায় সেট করতে একটি কৌণিক ব্রাশ রয়েছে । এই পণ্যটি কালো, ধূসর এবং বাদামী আই ব্রাউ পাউডার এবং একটি সাদা ক্রিম ধরণের থাকে । প্যাকেজিং খুব ভালো !! আর বেশি কিছু বললাম না ব্যাবহার  দেখতে পারেন।

2. Inglot Duraline Eyeshadow Primer

এই নির্বিঘ্ন স্বচ্ছ তরল সহজেই প্রয়োগ করা সহজ। এটি কোনো  প্রাণীদের উপর পরীক্ষা করা হয়নি। এটির উপকরণ: আইসোডেকেন, বিস-ভিনাইল ডাইমেথিকোন / ডাইমেথিকন কোপলিমার, ক্যাপ্রাইলিল গ্লাইকোল, ফেনোক্সেথানল, হেক্সিলিন গ্লাইকোল।

 

3. Miss Claire Two Way Gel, White, 8 Milliliters, Brown

এটির ব্যাবহারে তাত্ক্ষণিকভাবে আপনার চেহারা পরিবর্তন করতে একটি মজাদার উপায়, এই জেলটি একটি সুদৃশ্য, প্রাকৃতিক শীনের জন্য খালি বা চকচকে, চটকদার প্রভাব তৈরি করতে আপনার চোখের ছায়ার শীর্ষে প্রয়োগ করা যেতে পারে। কেবল একটি পাতলা স্তর প্রয়োগ করুন আর দেখুন আপনাকে কেমন লাগে।

 

4. Wet n Wild Focus Eyeshadow Primer

আপনি এমন নিখুঁত প্রাইমারের সন্ধান করছেন ? সারাদিন লকডাউন আইশ্যাডো রঙের চোখের পাতাগুলি প্রিপ্রেস করে এবং আলোকিত করে তোলে। এটাই একমাত্র ওয়েট এন ওয়াইল্ডের ফটো ফোকাস আইশ্যাডো প্রাইমারের উত্তর। এই প্রাইমারে মসৃণ, অনায়াস অ্যাপ্লিকেশন রয়েছে যা একটি পরিষ্কার সমাপ্তিতে শুকিয়ে যায় এবং চোখের মেকআপটিকে ঠিক জায়গায় রাখে। অবশেষে, চোখের মেকআপ উদ্বেগের শেষ ঠিকানা এই প্রোডাক্টটি !

 

5. Avene Physiolift Eyes 

 

একটি প্যাচ প্রযুক্তির সাথে উদ্ভাবনী চক্ষু ক্রিম যা ত্বককে দৃঢ়তা পূর্ণ করতে এবং পাফনেস আর অন্ধকার বৃত্তের উপস্থিতি হ্রাস করতে চোখের অঞ্চলের জায়গাটি মেনে চলে। এটির উপকরণ চোখের কনট্যুরের জন্য বিশেষভাবে তৈরি করা। দুর্দান্ত ব্র্যান্ডটি আপনি এই ব্র্যান্ডের কাছ থেকে আশা করবেন। টেক্সচারটি বেশ নরম এবং চিটচিটে আর খুব নিরপেক্ষ গন্ধ এবং কোনও সংযোজন নেই। চোখের নীচে আমার ত্বকটি খুব শুকনো ছিল এবং মাত্র এক সপ্তাহ পরে সেখানে একটি দারুন উন্নতি হয়েছিল। চোখের নীচে অন্ধকার এবং শুষ্কতা রয়েছে এমন লোকদের জন্য আমি এই ক্রিমটি উচ্চভাবে সুপারিশ করতে পারি। আজি ব্যাবহার করে দেখতে পারেন ঠকবেন না।

 

6.THE FASHION FACTORY HD STUDIO EYESHADOW PRIMER

আপনার চোখের মেশিনকে স্মুথ এবং পারফেক্ট অ্যাপ্লিকেশন সাহায্য করুন। ব্রাশ অস্থির ল্যাশ লাইন থেকে চোখের পাতায় আইশ্যাডো ভিত্তিক আবেদন করুন।

7. FIRSTZON Photo Finish Eyeshadow Base Primer

ফার্স্টজোন আইশ্যাডো বেসটি আপনাকে চমত্কারভাবে ঝলমলে করার জন্য নিখুঁত একটি মসৃণ ক্যানভাস তৈরি করে। এটি অতি-মসৃণ সিল্কি টেক্সচার দেয়। চোখের ছায়া বেস তার স্থায়িত্ব বাড়ায় এবং ফলপ্রসূ প্রতিরোধ করে। গভীরতা, মাত্রা এবং নাটক তৈরি করতে অনায়াসে ছায়ার প্রদীপ বাড়ানোর জন্য কালো রঙে আমাদের চোখের ছায়া বেস ব্যবহার করুন। এটি আপনার চোখের পাতাগুলিকে মসৃণ এবং উজ্জ্বল করে তোলে। এটি আইশ্যাডোর রঙকে তীব্র করে তোলে, ফার্স্টজোন আইশ্যাডো বেস তাদের প্রয়োগ করা সহজ করে তোলে। সারাদিন দ্রুত এবং আদর্শ মেকআপ নিশ্চিত করে।

8. LAKMÉ Absolute Blur Perfect Makeup Primer

লাকমে হ’ল ভারতের নং 1 রঙের প্রসাধনী ব্র্যান্ড যা বিস্তৃত উচ্চ-প্রান্ত, বিশ্বমানের রঙিন প্রসাধনী এবং স্কিনকেয়ার পণ্য সরবরাহ করে। লাকমের একটি বিস্তৃত পণ্য পরিসীমা রয়েছে যা বিশেষ করে ভারতীয় ত্বকের জন্য বিশেষজ্ঞরা তৈরি করেছেন। ব্র্যান্ডটি ভারতের প্রিমিয়ার ফ্যাশন ইভেন্ট ল্যাকমে ফ্যাশন সপ্তাহের সাথে 15 বছরেরও বেশি সময় ধরে ভারতে ফ্যাশনের নতুন সংজ্ঞা দিচ্ছে।

ল্যাকমে পরম ব্লার পারফেক্ট মেকআপ প্রাইমারটি ত্রুটিবিহীন, পেশাদার মেকআপ ফিনিসটির জন্য নিখুঁত সূচনা। ল্যাকমে অ্যাবসোলিউট ব্লার পারফেক্ট মেকআপ প্রাইমারের সিল্কি ব্লার ফর্মুলা তাত্ক্ষণিকভাবে প্রাইমসকে উজ্জ্বল করে, দাগ এবং ছিদ্রকে নরম করে এবং মেকআপ অ্যাপ্লিকেশনটির জন্য প্রস্তুত করার জন্য ত্বকের মসৃণ পৃষ্ঠ তৈরি করে। মেকআপটি অনায়াসে গ্লাইড করে এবং আরও প্রাণবন্ত, রঙিন সত্য সমাপ্তির জন্য নির্বিঘ্নে মিশে যায়।