শাহরুখ খান, অনিল কাপুর ও রণভির সিং নাচলেন সোনমের বিয়েতে

The Shaadi of The Season, সোনম কাপুরের বিয়ে। এই বিয়ের মরসুমের বলিউডের অন্যতম জনপ্রিয়, মুম্বইয়ের সেরা ফ্যাশনিস্তা সোনম কাপুর আর তার বয়ফ্রেন্ড আনন্দ আহুজার বিয়ে সবথেকে চর্চিত বিষয়। গতকাল মুম্বইয়ে আনন্দ আর সোনমের বিয়ে হয়ে গেল, একেবারে পাঞ্জাবি মতে। ফ্যাশনিষ্টা সোনম তার সবথেকে গুরুত্বপূর্ণ দিনটিতে কি পরবে তা দেখার জন্য, মুখিয়ে ছিল সারা বিনোদন জগৎ। সোনম তার এই স্পেশাল দিনটিতে বেছে নেয় টুকটুকে লাল একটি লেহেঙ্গা যা ডিজাইন করেন অনুরাধা ভকিল, তার সাথে কাস্টম মেড চূড়া, যাতে ছিল ময়ূরের মূর্তি। আর অতিথিদের জন্য ছিল থিম গোলাপি, আর মেহেন্দি দিন ছিল সাদা। সমস্ত বলিউডের তাবড় তাবড় তারকারা ছিলেন সেখানে, তাদের এক এক জন কে দেখাচ্ছিল অসাধারন; বলিউডের সমস্ত নামি দামি ডিজাইনারদের ডিজাইন করা সমস্ত পোশাক ছিল এখানে।

তবে সবথেকে বেশি যেটা ছিল, সেই আকর্ষণ হল  আনন্দ,এমন এক আনন্দের সন্ধ্যায় আমরা আমাদের সবথেকে পছন্দের ব্লুডি তারকাকে পেলাম একেবারে অন্য মেজাজে, আর সেই মেজাজেই দেখা গেল আমাদের কিং খান, রণভীর সিং আর পপা কাপুর কে নাচতে আসুন দেখে নি সেই ভিডিও।

বোঝাই যাচ্ছে সোনমের বিয়ের আনন্দে মেতে উঠেছে সারা বলিউড, আর হবে নাই বা কেন? এত দিনকার জল্পনা কল্পনা সমস্ত সত্যি করে বলিউডের প্রথম ডিজনি প্রিন্সেস শুরু করলেন তার হ্যাপিলি এভার আফটারের গল্প।

ভিডিও সৌজন্যে – theweddingbrigade এর ইনস্টাগ্রাম পেজ।


Comments are closed.