Top 8 Baby Carrycots In India – ভারতের শীর্ষ 8টি বেবি ক্যারিকটস

1. Goyal’s 12 in 1 Musical Carry Plastic Cot/Bouncer with Mosquito Net and Storage Box (Brown,gt236coat)

এটি সম্পূর্ণ 0 মাস -1 বছরের জন্য প্রস্তাবিত খাওয়ানোর জন্য এটি একটি শিশুর চেয়ার হিসাবে ব্যবহার করুন। এছাড়াও একটি গাড়ী আসন হিসাবে ব্যবহার করা যেতে পারে। দোল হিসাবে ব্যবহার করুন – স্ট্রিং অন্তর্ভুক্ত। কভারটি সরান এবং এটি স্নানের টব হিসাবে ব্যবহার করুন। ঘুমন্ত অবস্থায় শিশুটিকে রক্ষা করতে বোতলধারক এবং মশারি নিয়ে আসে .. এটি একটি রকার হিসাবে ব্যবহার করুন। হ্যান্ডেলটি অভ্যন্তরীণ বা বাহিরের দিকে সরানোর জন্য উভয় পাশের লকগুলি ঘোরান। এটি বসে বা ঘুমের উদ্দেশ্যে ব্যবহার করুন। বাউন্সার এবং একটি শিশুর আসন হিসাবে ব্যবহার করা যেতে পারে। বাউন্সার সংযুক্তি অন্তর্ভুক্ত। অতিরিক্ত আরামের জন্য আন্তর্জাতিকভাবে গৃহীত নকশা P অনুগ্রহ করে দ্রষ্টব্য: বাউন্সারটি ম্যানুয়ালি করা হবে। নরম এবং quilted আসন ফিরে সমর্থন প্রদান করে যা শিশুর ভঙ্গির জন্য ভাল

প্রস্তাবিত বয়স 0 মাস -1 বছরের জন্য প্রস্তাবিত বৈশিষ্ট্যযুক্ত প্যাকযুক্ত গাড়ী আসন 1 গাড়ি আসনে 12, ক্যারি খাট মাল্টি-পারপাস বেবি ক্যারিয়ার চলন্ত চলাকালীন শিশুকে বহন করার জন্য ব্যবহার করুন বহুমুখী খাওয়ানোর জন্য শিশুর চেয়ার হিসাবে ব্যবহার করুন। এটি একটি গাড়ী আসন হিসাবে ব্যবহার করুন। দোল হিসাবে ব্যবহার করুন – স্ট্রিংস অন্তর্ভুক্ত কভারটি সরান এবং এটি একটি বাথটব হিসাবে ব্যবহার করুন। বোতলধারক এবং মশারির নেট আসে এটি একটি রকার হিসাবে ব্যবহার করুন বাউন্সার এবং একটি শিশুর আসন হিসাবে ব্যবহার করা যেতে পারে। অতিরিক্ত স্বাচ্ছন্দ্যের জন্য ভাল মানের শংসাপত্রযুক্ত আন্তর্জাতিকভাবে গৃহীত নকশা সুবিধে বাউন্সার সংযুক্তি অন্তর্ভুক্ত হ্যান্ডেলটি অভ্যন্তরীণ বা বাহ্যিক দিকে সরানোর জন্য উভয় পক্ষের লকগুলি ঘোরান sitting প্রাপ্তবয়স্কদের তত্ত্বাবধানে ব্যবহার করা হয়।

2. Tender Care Multipurpose (10 in 1) Baby Carry Cot/Baby Bouncer with Mosquito Net and Sun Shade (Blue)

বহুমুখী ক্যারি খাট, সুইং, রকার, ফিডিং চেয়ার, ক্যারি খাট, স্নানের চেয়ার, হ্যাং হ্যামক, রোকারের সাথে সান শেড এবং মশারির জাল, বাউন্সার, বেবি চেয়ার হিসাবে ব্যবহার করা যেতে পারে। সুরক্ষা গুণমান প্লাস্টিক, ফ্যাব্রিক ব্যবহৃত।  নতুন জন্ম নেওয়া শিশুর জন্য একটি আদর্শ উপহার। নরম এবং আরামদায়ক খাট অপসারণযোগ্য কভার উচ্চ মানের দড়িগুলি আপনার শিশুর আরামের জন্য পার্শ্ব প্রতিক্রিয়া সুরক্ষা সহ হালকা ডিজাইনের ব্যবহার করেছে। 3 পয়েন্ট সুরক্ষার জোতা বহন করা সহজ সূর্যের আলোতে আপনার শিশুর সর্বোত্তম সুরক্ষা দেওয়ার জন্য অন্তর্নির্মিত ক্যানোপি নিয়ে আসে।

একটি নবজাতকের জন্য অবশ্যই পণ্য এবং একটি আদর্শ উপহার। এই বহুমুখী ক্যারি খাট সুইংটি আপনার বাচ্চার সবচেয়ে সান্ত্বনা প্রদান করে এমন একটি নরম এবং আরামদায়ক উপাদান নিয়ে আসে। ক্যারি খাটটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে এটি একাধিক উপায়ে ব্যবহার করা যায়। নাম অনুসারে এটি আপনার শিশুকে চারপাশে নিয়ে যাওয়ার জন্য ব্যবহার করা যেতে পারে, এর সূর্যের ছায়া এবং মশারির সাহায্যে আপনি সূর্য এবং মশা সম্পর্কে উদ্বিগ্ন না হয়ে আপনার শিশুকে নির্দ্বিধায় বাইরে নিয়ে যেতে পারেন।

3. LuvLap 4-in-1 Infant/Baby Car Seat & Carry Cot with Canopy, 0 to 15 Months (Black)

4-ইন -1 বৈশিষ্ট্য: গাড়ী আসন, ক্যারি খাট, রকার এবং খাওয়ানো চেয়ার I হিসাবে সহজ এক-টান জোতা সিস্টেম হিসাবে ব্যবহার করা যেতে পারে। 5 পয়েন্ট সুরক্ষা জোতা আপনার শিশুকে কাঁধ, কোমর এবং ক্রোচ থেকে সুরক্ষিত করে। জোতা, মাথা এবং আসন উপর নরম এবং গভীর প্যাডিং সর্বোত্তম সুরক্ষা নিশ্চিত করে।
এটি 3 অবস্থান উচ্চতা স্থায়ী হেডরেস্ট এবং জোতা সামঞ্জস্যযোগ্য সূর্যালোক-সুরক্ষা ক্যানোপি আই অপসারণযোগ্য এবং ধোয়া যায় আসন কভার।
ইনফ্যান্ট কার সিটগুলির জন্য রিয়ারওয়ার্ড ফেসিং ইনস্টলেশন প্রয়োজনআপনার জীবনের ছোট্ট গল্পটি নিয়ে জীবনের ছোট গল্পগুলি পুষ্পিত হয়।
এটি পিতৃত্বের অনেক আনন্দ দিয়ে আপনার জীবনকে সম্পূর্ণ করে। LuvLap এ, আমরা শিশুদের সুরক্ষা এবং বৈশিষ্ট্যগুলিকে সমৃদ্ধ করার উপর জোর দিয়ে ছোট ছোট গল্পগুলি আমাদের পণ্যগুলিতে বুনানোর চেষ্টা করি।সতর্কতার সাথে ডিজাইন করা হয়েছে, আমাদের স্ট্রোলার, প্রাম, গাড়ি আসন, বগি এবং অন্যান্য বহিরঙ্গন গিয়ারগুলির পরিসীমা আপনার শিশুকে বিলাসিতার কোল থেকে বিশ্ব আবিষ্কার করতে দেয়। যত্ন সহকারে কল্পনা করা এবং বিজ্ঞানের সর্বশেষ বিস্ময় ব্যবহার করে তৈরি করা হয়েছে, সমস্ত লুভলাপ পণ্যগুলি স্টোরগুলিতে প্রেরণের আগে একাধিক মানের চেক পরীক্ষা করে। পণ্যগুলি সমস্ত শীর্ষস্থানীয় শিশুর গিয়ার এবং অনলাইন স্টোরগুলিতে পাওয়া যায় এবং ইউরোপীয় মান অনুসারে। 3-পয়েন্ট যানবাহন সুরক্ষা বেল্ট সহ ইনস্টলেশন করার সহজ উপায়আপনার শিশুকে সূর্যের আলোতে সর্বোত্তম সুরক্ষা দিতে বিচ্ছিন্ন ছায়াছবি নিয়ে আসে। আপনি বাড়ির অভ্যন্তরে অপসারণযোগ্য এবং ধোয়া যায় এমন কভারমেকিং করার সময় ছাউনিটি সরিয়ে ফেলতে পারেন যখন নিয়মিত পরিষ্কার করা সহজ হয়।

4. Toyshine 12-in-1 Carry Bouncer Cot with Music for Baby (Brown)

এটি সম্পূর্ণ 0 মাস -1 বছরের জন্য প্রস্তাবিত। খাওয়ানোর জন্য এটি একটি শিশুর চেয়ার হিসাবে ব্যবহার করুন। এছাড়াও একটি গাড়ী আসন হিসাবে ব্যবহার করা যেতে পারে। দোল হিসাবে ব্যবহার করুন – স্ট্রিং অন্তর্ভুক্ত। কভারটি সরান এবং এটি স্নানের টব হিসাবে ব্যবহার করুন। একটি বোতল ধারক এবং মশারি আসে। এটি রকার হিসাবে ব্যবহার করুন। হ্যান্ডেলটি অভ্যন্তরীণ বা বাহিরের দিকে সরানোর জন্য উভয় পাশের লকগুলি টিপুন। এটি বসে বা ঘুমের উদ্দেশ্যে ব্যবহার করুন। প্রাপ্তবয়স্কদের তত্ত্বাবধানে ব্যবহার করা যেতেপারে।  বাউন্সার এবং একটি শিশুর আসন হিসাবে ব্যবহার করা যেতে পারে। বাউন্সার সংযুক্তি অন্তর্ভুক্ত।

5. BabyBae Carry Cot/Bouncer for Baby with Mosquito Net & Sun Shade- Pink

বহুমুখী ক্যারি খাট, সুইং, রকার, ফিডিং চেয়ার, ক্যারি খাট, স্নানের চেয়ার, হ্যাং হ্যামক, রকারের সাথে সান শেড এবং মশারির জাল, বাউন্সার, বেবি চেয়ার হিসাবে ব্যবহার করা যেতে পারে। নরম এবং আরামদায়ক খাট অপসারণযোগ্য কভার উচ্চ মানের দড়িগুলি আপনার শিশুর আরামের জন্য পার্শ্ব প্রতিক্রিয়া সুরক্ষা সহ হালকা ডিজাইনের ব্যবহার করেছে।  আপনার বাচ্চাকে বাড়ির চারপাশে বিভিন্ন কক্ষে বহন করা সহজ এবং স্বল্প দূরত্বে ভ্রমণ করার সময়। উচ্চ মানের ভার্জিন প্লাস্টিক, ফ্যাব্রিক ব্যবহৃত – নতুন জন্ম নেওয়া শিশুর জন্য একটি আদর্শ উপহার।

6. VManav Kart Baby Carry COT 10 IN1 Rocker and Bouncer

বহুমুখী ক্যারি খাট, সুইং, রকার, ফিডিং চেয়ার, ক্যারি খাট, স্নানের চেয়ার। হ্যাং হ্যামক, রোকার রোদে ছায়া এবং মশারির জাল, বাউন্সার, বেবি চেয়ারের সুরক্ষা গুণমান প্লাস্টিক, ফ্যাব্রিক ব্যবহৃত। নতুন জন্ম নেওয়া শিশুর জন্য একটি আদর্শ উপহারসফট এবং আরামদায়ক খাট অপসারণযোগ্য কভার উচ্চ মানের দড়িগুলি আপনার শিশুর আরামের জন্য পার্শ্ব প্রতিক্রিয়া সুরক্ষা সহ হালকা ওজন ডিজাইন ব্যবহার করে। 3 পয়েন্ট সুরক্ষার জোতা বহন করা সহজ সূর্যের আলোতে আপনার শিশুর সর্বোত্তম সুরক্ষা দেওয়ার জন্য অন্তর্নির্মিত ক্যানোপি নিয়ে আসে।

একটি নবজাতকের জন্য অবশ্যই পণ্য এবং একটি আদর্শ উপহার। এই বহুমুখী ক্যারি খাট সুইংটি আপনার বাচ্চার সবচেয়ে সান্ত্বনা প্রদান করে এমন একটি নরম এবং আরামদায়ক উপাদান নিয়ে আসে। ক্যারি খাটটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে এটি একাধিক উপায়ে ব্যবহার করা যায়। নাম অনুসারে এটি আপনার শিশুকে চারপাশে নিয়ে যাওয়ার জন্য ব্যবহার করা যেতে পারে, এর সূর্যের ছায়া এবং মশারির সাহায্যে আপনি সূর্য এবং মশা সম্পর্কে উদ্বিগ্ন না হয়ে আপনার শিশুকে নির্দ্বিধায় বাইরে নিয়ে যেতে পারেন। এটিকে কোনও রকারে পরিণত করা যেতে পারে বা আপনি এটি একটি ঝুলন্ত স্টাইলের হামহোকে পরিণত করতে পারেন যাতে আপনার শিশুটি তার নিখুঁত ঘুম উপভোগ করতে পারে। আরও অপেক্ষা করুন, এই খাটটি স্নানের চেয়ার হিসাবেও ব্যবহার করা যেতে পারে।

7. Maanit 10 in 1 Baby Carry Cot/Baby Bouncer with Mosquito Net and Sun Shade (Dark Blue)

✔ বহুমুখী ক্যারি খাট, সুইং, রকার, ফিডিং চেয়ার, ক্যারি খাট, স্নানের চেয়ার, হ্যাং হ্যামক, রকারের সাথে সান শেড এবং মশারির জাল, বাউন্সার, বেবি চেয়ার হিসাবে ব্যবহার করা যেতে পারে।
✔ নরম এবং আরামদায়ক খাট অপসারণযোগ্য কভার উচ্চ মানের দড়িগুলি আপনার শিশুর আরামের জন্য পার্শ্ব প্রতিক্রিয়া সুরক্ষা সহ হালকা ডিজাইনের ব্যবহার করেছে।
Your আপনার বাচ্চাকে বাড়ির চারপাশে বিভিন্ন কক্ষে এবং অল্প দূরত্বের ভ্রমণের সময় বহন করা সহজ।
✔ উচ্চ মানের ভার্জিন প্লাস্টিক, ফ্যাব্রিক ব্যবহৃত – নতুন জন্ম নেওয়া শিশুর জন্য একটি আদর্শ উপহার।
✔ দ্রষ্টব্য: কাপড়ের নকশা আলাদা হবে – বিভিন্ন নকশা।

ভ্রমণটি সম্পূর্ণ নিরাপদ এবং আরামদায়ক করার জন্য প্রতিটি ছোটখাটো বিষয় আপনার বাচ্চাকে সবচেয়ে নিরাপদ পণ্য হিসাবে বিবেচনা করা হয়। একটি নবজাতকের জন্য অবশ্যই পণ্য এবং একটি আদর্শ উপহার। মানিট বহুমুখী ক্যারি খাট সুইং আপনার বাচ্চাকে বহিরাগত স্বাচ্ছন্দ্য সরবরাহকারী একটি নরম এবং আরামদায়ক উপাদান নিয়ে আসে। ক্যারি খাটটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে এটি একাধিক উপায়ে ব্যবহার করা যায়।

8. Grazia Multipurpose Multi Bouncer Rocker Feeder Baby Carry Cot with 12 in 1 Ability – Blue-Made in India

খুব ভাল মানের, উজ্জ্বল এবং রঙিন। আপনার বাচ্চাকে বাড়ির চারপাশে বিভিন্ন রুমে বহন করা সহজ এবং স্বল্প দূরত্বে ভ্রমণ করার সময় বিলাসবহুল এবং আরামদায়ক কুশনযুক্ত আসন প্যাড, ধুয়ে ফেলতে পারে তারেক প্রচ্ছ। 0 মাসে 10 পর্যন্ত 1 ক্যারী কট মাল্টি পারপাস বেবি ক্যারিয়ার চলন্ত অবস্থায় বাচ্চাকে বহন করার জন্য ব্যবহার করুন আর খাওয়ানোর জন্য বাচ্চা চেয়ার হিসাবে ব্যবহার করুন, দোল হিসাবে ব্যবহার করুন – স্ট্রিংস অন্তর্ভুক্ত কভারটি সরান এবং এটি একটি বাথ টব হিসাবে ব্যবহার করুন। এটি রকার হিসাবে ব্যবহার করুন।  আপনার সন্তানের আনন্দিত এবং সুখী রাখে একাধিকবার ব্যবহার করা যায়। মশারির জাল সহ শিশুর জন্য মাল্টিপেজ ক্রিব কাম পলনা। 0-2 বছর বয়সীদের জন্য গ্রহণযোগ্য এবং অভিযোজ্য। খুব সুন্দর. রঙ এবং মুদ্রণ কিছুটা আলাদা হতে পারে।