8 Best Baby Laundry Detergents – 8টি সেরা বেবি লন্ড্রি ডিটারজেন্টস

1. Himalaya Gentle Baby Laundry Wash 1 Ltr (Pouch)

প্রাকৃতিক অ্যান্টিব্যাকটেরিয়াল উপাদানগুলি হাতে কোমল, দাগের উপর শক্ত; ভদ্র, নিরাপদ এবং গবেষণা করেছেন
সাবান বাদাম সমৃদ্ধ, দাগ অপসারণ বৈশিষ্ট্যের জন্য সুপরিচিত, এই গঠনটি দাগ এবং গন্ধের পক্ষে শক্ত এই লন্ড্রি ওয়াশটি ফ্যাব্রিকের কোমলতা বজায় রাখে এবং ডিটারজেন্টের অবশিষ্টাংশ গুলি ছাড়াই একটি তাজা এবং হালকা সুগন্ধযুক্ত ওয়াশ রয়েছে এটাতে। হিমালয় কোমল শিশুর লন্ড্রি ওয়াশ বিশেষভাবে প্রাকৃতিকভাবে উদ্ভূত ক্লিনজিং এজেন্ট এবং ভেষজ ক্রিয়াকলাপগুলি দ্বারা প্রস্তুত করা হয় যা আপনার শিশুর পোশাকের ক্ষেত্রে কার্যক।
হিমালয় জেন্টল বেবি লন্ড্রি ওয়াশ বিশেষভাবে প্রাকৃতিকভাবে উদ্ভূত ক্লিনজিং এজেন্ট এবং অ্যান্টিব্যাকটেরিয়াল সম্পত্তি সহ ভেষজগুলি তৈরি করা হয়েছে যা শিশুর পোশাকের ক্ষেত্রে কোমল কার্যকর। সাবান বাদাম সমৃদ্ধ, দাগ অপসারণ বৈশিষ্ট্যের জন্য সুপরিচিত, এই সূত্রটি দাগ এবং গন্ধের পক্ষে শক্ত। নিম, জেরানিয়াম এবং লেবু এর অ্যান্টিব্যাকটিরিয়াল বৈশিষ্ট্যগুলি কার্যকরভাবে শিশুর পোশাক স্যানিটাইজ করতে সহায়তা করে। এই লন্ড্রি ওয়াশ ডিটারজেন্টের অবশিষ্টাংশ না রেখে ফ্যাব্রিকের কোমলতা বজায় রাখে এবং একটি তাজা এবং হালকা সুগন্ধযুক্ত পোস্ট ওয়াশ রয়েছে। আমাদের বায়োডেগ্রেডেবল বেবি লন্ড্রি ওয়াশ আপনার শিশুর পোশাকের উপর কোমল এবং পরিবেশের ক্ষেত্রেও কোমল!

2. Mee Mee Mild Baby Liquid Laundry Detergent (1.2 L – Refill Pack)

আপনার শিশুর জামাকাপড় ধোয়ার জন্য বিশেষভাবে তৈরি মাইল ডিটারজেন্ট বায়োডেগ্রেডেবল এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল, কোনও কঠোর রাসায়নিক নেই।  কোনও কৃত্রিম রঙিন নয়, সম্পূর্ণ নিরাপদ, দুর্দান্ত ঝকঝকে প্রভাব ফসফরাস এবং ফ্লুরোসেন্ট-মুক্ত, কার্যকরভাবে দাগ দূর করে।  ফ্যাব্রিকের মধ্যে জমা হতে মাটি এবং ময়লা রোধ করে।  ট্রিপল এনজাইম দিয়ে সুরক্ষিত একটি পরিবেশ বান্ধব সূত্র শিশুর ত্বক নাজুক এবং সংবেদনশীল। শিশুর মাথায় রেখে, মী মাইল্ড বেবি লন্ড্রি ডিটারজেন্টটি সাবধানতার সাথে সর্বোচ্চ সুরক্ষার মান হিসাবে তৈরি করা হয়েছে। এটি আপনার শিশুর পোশাক যত্ন নিতে বিশেষভাবে তৈরি একটি মৃদু এবং স্বাস্থ্যকর ডিটারজেন্ট।

4. Mamaearth’s Plant Based Baby Laundry Liquid Detergent, with Bio-Enzymes and Neem Extracts, 1000ml

শিশুর নিরাপদ এবং বায়ো ডিগ্র্যাডাবল ফর্মুলা বায়ো-এনজাইম, উদ্ভিদ ভিত্তিক সূত্রের ধার্মিকতায় সমৃদ্ধ, এটি আপনার শিশুর ত্বকের জন্য অত্যন্ত নিরাপদ। জীবাণুগুলি এজেন্টগুলি পরিষ্কার করছে যা জেদী দাগ ভেঙে ফেলার ক্ষেত্রে সহায়তা করে এবং তাই কাপড়গুলি আরও ভালভাবে পরিষ্কার করে। আমাদের ডিটারজেন্ট হ’ল এবং কাপড়ের উপর বায়োডেজেডযোগ্য এবং নরম। সাইট্রিক ফলগুলি থেকে উত্তোলিত সাইট্রাসের সাহায্যে ডিটারজেন্ট কেবল ব্যাকটিরিয়া, ছাঁচ এবং জীবাণুকে মেরে ফেলে না, জীবাণুনাশক কার্যকরভাবে কার্যকর দাগ, সাবান ময়লা, শক্ত জলের দাগ, দুধ এবং খাবারের দাগ ইত্যাদি অপসারণের জন্যও দুর্দান্ত। এন্টি ব্যাক্টেরিয়াল নিম এক্সট্রাক্টের মতো উপাদানগুলির সাথে ডিটারজেন্টের অ্যান্টিব্যাকটিরিয়াল বৈশিষ্ট্য রয়েছে যা দুধ, ড্রোল বা কাপড়, ঘাম ইত্যাদিতে ছড়িয়ে পড়া খাবার থেকে সৃষ্ট ব্যাকটেরিয়া থেকে মুক্তি পেতে সহায়তা করে হাত ও কাপড়ের সফ্টওয়্যার তুলো, লিনেন, সিন্থেটিক ফাইবার, বেডিং, কম্বল, চাদর, তোয়ালে এবং কাপড়ের ডায়াপার সহ শিশুদের কাপড় পরিষ্কারের জন্য উপযুক্ত। শুকিয়ে যাওয়া বা হাত ধোয়ার সময় ক্ষতি করে না।

5. Mee Mee Mild Baby Liquid Laundry Detergent (1.5 L – Bottle)

আপনার শিশুর জামাকাপড় ধোয়ার জন্য বিশেষভাবে তৈরি মাইল ডিটারজেন্ট বায়োডেগ্রেডেবল এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল কোনও কঠোর রাসায়নিক নেই।  কোনও কৃত্রিম রঙ নয়, সম্পূর্ণ নিরাপদ। ট্রিপল এনজাইম দিয়ে সুরক্ষিত একটি পরিবেশ বান্ধব সূত্র। কার্যকরভাবে দাগ দূর করে, মাটি এবং ময়লা ফ্যাব্রিকের মধ্যে জমা হতে বাধা দেয়।

মী মি একটি শিশুর লন্ড্রি ডিটারজেন্ট চালু করেছেন যা আপনার ছোট করুবের উপাদেয় ত্বক বিবেচনা করে আর এটি সম্পূর্ণ নিরাপদ। লন্ড্রি ডিটারজেন্টটি সাবধানতার সাথে তৈরি করা হয় এবং এটি আপনার বাচ্চার জন্য সর্বোচ্চ সুরক্ষার মান নিশ্চিত করে। এই স্বাস্থ্যকর এবং হালকা ডিটারজেন্ট আপনার শিশুর পোশাক যত্ন নিতে তৈরি করা হয়। মী মিটার ডিটারজেন্ট বায়োডেগ্রেডেবল; তাই এটি পরিবেশ বান্ধব। এই ডিটারজেন্টের অ্যান্টি-ব্যাকটেরিয়াল সম্পত্তি আপনার শিশুকে ক্ষতিকারক ব্যাকটেরিয়াগুলির প্রভাব থেকে সুরক্ষিত এবং মুক্ত রাখে। ডিটারজেন্টে কোনও কঠোর রাসায়নিক এবং কৃত্রিম রঙ থাকে না এবং এটি একটি সুন্দর ঝকঝকে প্রভাব তৈরি করে, যাতে পোশাকটি আগের মতো উজ্জ্বল থাকে। এই হালকা ডিটারজেন্ট কার্যকরভাবে আপনার শিশুর পোশাক থেকে দাগ দূর করে এবং ময়লা এবং মাটি ফ্যাব্রিকের সাথে লেগে থাকা থেকে বাধা দেয়।

6. Pigeon Laundry Liquid Detergent Refill, 500ml (Pack of 3)

এটি উদ্ভিদ ভিত্তিক উপাদান যা কার্যকরভাবে জেদী দাগ দূর করে। এই কাপড় ও হাতে কোমল প্রকৃতি সুগন্ধযুক্ত আর একাধিক ব্যবহার এর নির্দেশাবলী অন্তর্ভুক্ত গ্রাহক বান্ধব ব্যবহারের জন্য বর্ধিত বিতরণ ইউনিট যুক্ত করা হয়েছে। কার্যকরভাবে এবং শিশুর ত্বকে সুরক্ষিত দাগগুলি সরিয়ে দেয়। হালকা হাতে এবং অ্যালকোহল মুক্ত। এটি জীবাণুর পক্ষে শক্ত এবং হাতের জন্য নরম। পণ্যটি এখন ভারতে তৈরি হয়। 100% ফসফেট বিনামূল্যে।

7. Mama Bear Plant Based Baby Liquid Cleanser – 1 L (For baby bottles, accessories, toys, fruits & vegetables)

প্রাকৃতিক, উদ্ভিদ-ভিত্তিক সূত্র এবং 100% খাদ্য-গ্রেড উপাদানগুলি থেকে তৈরি বেবি লিকুইড ক্লিনজার
কার্যকরভাবে সমস্ত শিশুর বোতল, খাওয়ানো আনুষাঙ্গিক, খেলনা, ফল এবং শাকসব্জি পরিষ্কার করে।
দুধ এবং শিশুর খাবারের দ্বারা ছেড়ে যাওয়া শক্ত দাগ এবং ময়লা, অবশিষ্টাংশ এবং গন্ধ দূর করে।
ফসফেট, ব্লিচ, কৃত্রিম রঙ, ফেনা বুস্টার, সোডিয়াম লরিয়েল সালফেট (এসএলএস), সোডিয়াম লরথ সালফেট (এসএলএস) এবং অপটিক্যাল ব্রাইটার / ফ্লুরোসেন্ট মুক্ত। অ-বিষাক্ত এবং বায়োডেগ্রেডেবল আপনার হাতে কোমল অ্যান্টি-ব্যাকটেরিয়াল এজেন্ট রয়েছে।  এটি নিয়মিত ব্যবহারের জন্য নিরাপদ এবং মৃদু। এটি গন্ধও দূর করে এবং শিশুর সূত্র এবং দুধের দাগ এবং অবশিষ্টাংশগুলি সরিয়ে দেয়। ফসফেট, ব্লিচ, কৃত্রিম রঙ, ফেনা বুস্টার, সোডিয়াম লরিল সালফেট (এসএলএস) এবং সোডিয়াম লরেথ সালফেট (এসএলইএস) মুক্ত থাকার কারণে, এই অ-বিষাক্ত এবং জৈবজাতীয় বাচ্চা তরল ক্লিনজার একটি আদর্শ পছন্দ তৈরি করে।

8. Chicco Baby Laundry Detergent, Delicate Flowers, 5X Stain & Germ Fighter, Kills 99% of Germs, Gentle on Clothes & Skin (1 L)

চিকো বেবি লন্ড্রি ডিটারজেন্টকে শিশুর ত্বকে কোমল ও ভঙ্গুর রাখার সময় শক্ত দাগ, গন্ধ এবং জীবাণুগুলি মুছে ফেলে কার্যকরভাবে শিশুর পোশাক পরিষ্কার করার জন্য তৈরি করা হয়েছে- পিতা-মাতা এবং শিশুর উভয়েরই পছন্দ। 5 এক্স স্টেইন ও জীবাণ ফাইটার: 5 টি কী এনজাইমগুলির একটি অনন্য সংমিশ্রণ রয়েছে যা প্রায় সব ধরণের দাগ এবং জীবাণুর বিরুদ্ধে কার্যকর যে কোনও শিশুর জামাকাপড় যেমন শিশুর খাদ্য, ঘি-তেল, ফল-সবজি, ময়লা-ধুলো, এবং প্রস্রাবক।  অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ফাঙ্গাল: ঘন ঘন, ড্রল, খাবারের স্প্লাইজ ইত্যাদির ফলে বাচ্চাদের পোশাকের সাথে সংযুক্ত হতে পারে এমন সাধারণ ব্যাকটিরিয়া এবং ছত্রাকের 99% লোক মারা যায়, ফলে এগুলি তাদের জীবাণু মুক্ত এবং শিশুর জন্য নিরাপদ রাখে।

সংবেদনশীল ত্বকে চর্মরোগগতভাবে পরীক্ষিত: এটি আপনার বাচ্চার ত্বকে কোমল এবং সূক্ষ্ম রাখার সময় আপনার ছোট্ট জামাকাপড়কে একটি পুঙ্খানুপুঙ্খ এবং স্বাস্থ্যকর ধোয়া দেয়। মায়ের স্পর্শের মতো সূক্ষ্ম। কোমল ও নিরাপদ: চিক্কো বেবি লন্ড্রি ডিটারজেন্ট ফসফরাস, ফ্লুরোসেন্স, ব্রাইটেনার্স এবং কলরেটস থেকে মুক্ত, এর ফলে শিশুর ত্বকে কোনও অস্বস্তি ও জ্বালা রোধ কর।  চিক্কো বেবি লন্ড্রি ডিটারজেন্ট হ্যান্ড ওয়াশ এবং মেশিন ওয়াশ উভয়ের পক্ষে উপযুক্ত, এটি পিতামাতার পক্ষে সহজ এবং সুবিধাজনক করে তোলে। এটি দুটি আশ্চর্যজনক রূপগুলিতে পাওয়া যায় – তাজা বসন্ত এবং সূক্ষ্ম ফুল যা আপনার শিশুর পোশাককে সুস্বাদু সুগন্ধযুক্ত রাখে।  চিক্কো (কিکو) বিশ্বের বৃহত্তম শিশু যত্নের ব্র্যান্ডগুলির মধ্যে একটি। 60০ বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে, এটি নার্সিং, শিশুর প্রসাধন সামগ্রী, খেলনা, ভ্রমণ (স্ট্রোলার এবং গাড়ী সুরক্ষার আসন) এবং ফ্যাশন বিভাগগুলিতে বিস্তৃত পণ্য সরবরাহ করে। চিক্কো বেবি লন্ড্রি ডিটারজেন্টকে কঠোর দাগ ও গন্ধ দূর করে।

জামাকাপড়কে সূক্ষ্মভাবে সুগন্ধী রেখে কার্যকরভাবে শিশুর পোশাক পরিষ্কার করার জন্য তৈরি করা হয়েছে। এটিতে 5 টি মূল এনজাইমগুলির একটি অনন্য সংমিশ্রণ রয়েছে যা কোনও শিশুর জামাকাপড়ের ঝুঁকির মতো প্রায় সমস্ত ধরণের দাগ এবং জীবাণুর বিরুদ্ধে কার্যকর।  চিকো শিশুর লন্ড্রি ডিটারজেন্ট আপনার ছোট্ট একটির জামাটি সাধারণভাবে পাওয়া 99% ব্যাকটিরিয়া এবং ছত্রাককে মেরে একটি পুঙ্খানুপুঙ্খভাবে এবং স্বাস্থ্যকর ধোয়াকে দেয়। এটি সংবেদনশীল ত্বকে চর্মরোগ সংক্রান্তভাবে পরীক্ষা করা হয় এবং এটি ফসফরাস, ফ্লুরোসেন্স, ব্রাইটার এবং কলোরেটস থেকে মুক্ত থাকে, এইভাবে বাচ্চার ত্বকে কাপড় কোমল এবং সূক্ষ্ম রাখে, ফলে কোনও জ্বালা বা অস্বস্তি না ঘটে। একটি পরিমাপ ক্যাপ নিয়ে আসে যা কাপড় ধোয়ার জন্য প্রয়োজনীয় সঠিক পরিমাণের ডিটারজেন্ট সহজেই মাপতে সহায়তা করে। হ্যান্ড ওয়াশ এবং মেশিন ওয়াশ উভয়ের জন্য উপযোগী, চিকো বেবি লন্ড্রি ডিটারজেন্ট দুটি আশ্চর্যজনক রূপগুলিতে পাওয়া যায় যা কাপড়টিকে সূক্ষ্মভাবে সুগন্ধযুক্ত রাখবে।

2 thoughts on “8 Best Baby Laundry Detergents – 8টি সেরা বেবি লন্ড্রি ডিটারজেন্টস”

Comments are closed.