Top10 Baby Carrier In India – ভারতের শীর্ষ 10টি বেবি ক্যারিয়ার

1. TRUMOM (USA) 3 in1 Baby Carrier for kids 0 to 36 months old ( Upto 12 Kg)

গভীর, নরমভাবে প্যাডযুক্ত পাশের ডানাগুলির সাথে সাইড ইমপ্যাক্ট সুরক্ষা, সন্তানের মাথা, ঘাড় এবং মেরুদণ্ডকে সুরক্ষা দেয়; সেরা এবং নিরাপদ ফিট নিশ্চিত করা। এটি আপনার সন্তানের স্বাচ্ছন্দ্যের জন্য আরামদায়ক বহন এবং বুক প্যাডগুলির জন্য হ্যান্ডেলটিতে সামঞ্জস্য  বজায় রাখে। এটি প্যাডেড এবং ওয়েভেলিক কাঁধের স্ট্র্যাপগুলি পুরো কাঁধের ওজনকে পুরোপুরি শোষণ করে এবং বিতরণ করতে পারে  সহজ ভাবে। ব্যবহারের জন্য সামনের পকেট, ব্যবহারকারীর কাপড়কে পরিপাটি রাখতে অপসারণযোগ্য। এটি সম্পূর্ণ সুরক্ষার মান ECE R44 / 04 অনুযায়ী পরীক্ষিত এবং অনুমোদিত। এটি তিনটি বহন বিকল্প সঙ্গে আসে। বাচ্চা ক্যারিয়ারটি 0 কেজি ওজন অবধি 0 থেকে 3 বছর বয়সী বয়স পর্যন্ত ব্যবহার করা যেতে পারে।

2. Mee Mee Light Weight Baby Carrier (Lightweight Breathable, Light Navy Blue)

আপনার সন্তানের ত্বকে নিরাপদ, শ্বাস প্রশ্বাসের এবং কোমল প্রিমিয়াম মানের কাপড়ের তৈরি, সহজেই একটি হাত ব্যবহার করে সমস্ত সমন্বয় করা সম্ভব হওয়ায় সহজেই লাগানো এবং বন্ধ করা সহজ। শিশুর মাথার ত্বক এবং সংবেদনশীল ঘাড়ের অঞ্চলটি সুরক্ষিত এবং সহায়তা করার জন্য হেডরেস্টের কাছে নরম কুশন  দেওয়া রয়েছে।  এটি সম্পূর্ণ সুরক্ষা, স্থায়িত্ব এবং স্বাচ্ছন্দ্যের জন্য আমাদের সমস্ত উপাদান সাবধানতার সাথে পরীক্ষা করা হয়। যত্ন: মেশিনে ধুয়ে নেওয়া যায়, গরম বা ঠান্ডা জল ব্যবহার করুন এবং মি মেয়ের হালকা ডিটারজেন্ট, সাধারণ সূর্যের আলোতেশুকোতে দিন।
এই সুবিধাজনক মী মি-র শিশুর ক্যারিয়ারে কোনও উদ্বেগ ছাড়াই আপনার বাচ্চাকে বাড়ির বাইরে নিয়ে যান আপনার কাছাকাছি থাকা আপনার আবেগগতভাবে সুরক্ষিত বোধ করার সময় আপনার শিশুটি নিরাপদে আশপাশ ঘুরে দেখতে পারে। প্রিমিয়াম মানের শ্বাসনযোগ্য ফ্যাব্রিক দিয়ে তৈরি, এই ক্যারিয়ারটি আপনার শিশুর সাথে বেড়ে যায়; সামঞ্জস্যযোগ্য উচ্চতা এবং সামঞ্জস্যযোগ্য আসন নিশ্চিত করুন যে আপনার শিশুটি সবচেয়ে আরামদায়ক। আপনার বাচ্চাটিকে সুরক্ষিত, বুদ্ধিমান, পারিবারিকমুখী এবং সুখী হতে সহায়তা করার জন্য ক্লোজন বহন বৈজ্ঞানিকভাবে প্রমাণিত হয়েছে। তাই এটি ছোট ছোট কাজ করা বা বন্ধুদের সাথে দেখা করা, আপনি প্রতিবারই আপনার শিশুকে সাথে নিয়ে যেতে পারেন।

3. Fisher-Price – Bella Baby Carrier (Grey)

আপনার শিশুর সাথে বৃদ্ধি – ফিশারের দাম বেলা বেবি ক্যারিয়ার আপনার ক্রমবর্ধমান শিশুর সাথে খাপ খাইয়ে নেয়। এটি 4 মাস থেকে 24 মাস এবং 12 কেজি পর্যন্ত শিশুকে ফিট করে। সব-ইন-ওয়ান – এটি 3 স্ট্যান্ডার্ড বহনকারী পজিশন দেয় – ইনওয়ার্ড ফেসিং, আউটওয়ার্ড ফেসিং এবং ব্যাক ক্যারি। আপনার বাচ্চা বেড়ে ওঠার সাথে সাথে আপনি সবচেয়ে আরামদায়ক এবং সেরা ব্যস্ততার অবস্থান চয়ন করতে পারেন। লাইটওয়েট- এই ক্যারিয়ারটি একটি লাঞ্চ বাক্সের মতোই ছোট, আপনি এটি সর্বদা আপনার ব্যাগে রেখে দিতে পারেন। রাস্তাটি যদি স্ট্রোলারটি ব্যবহার করার জন্য খুব জটিল হয় তবে আপনি এখনই এটিকে বাইরে নিয়ে যেতে পারেন। সুপার রাখা সহজ এবং সমন্বয়! উপাদান নিঃশ্বাস এবং আরামদায়ক। ভারতীয় আবহাওয়ার জন্য উপযুক্ত।
ব্যবহার ও ধোয়াতে সহজ – এই নরম বাচ্চা ক্যারিয়ারটি সহজেই সহজে ব্যবহারযোগ্য স্ট্র্যাপ এবং ফাস্টারারের সাথে রাখা সহজ, জটিল মোড়ানো বা অতিরিক্ত কাপড়ের দরকার নেই। মেশিন ধোয়া যায়, আপনার শিশুর সম্পর্কে চিন্তা করবেন না কারণ তিনি ক্যারিয়ারের উপর চাপ / থুথু ফেলতে বাধ্য।ফিশার প্রাইস বেলা বেবি ক্যারিয়ারের একটি স্মার্ট এবং সাধারণ নকশা রয়েছে যা দ্রুত ভ্রমণের জন্য এবং অন-দ্য পরিবারে উপযুক্ত। এটি হালকা এবং কমপ্যাক্ট তাই স্ট্রোলারে স্ট্যাশ বা প্যাক করা সহজ। এই পাউচ স্টাইলের বাহকটি অভ্যন্তরীণ বা বহির্মুখী মুখোমুখি হতে পারে।

4. R for Rabbit Hug Me Elite- The Ergonomic Baby Carrier (Dark Grey)

এর্গোনমিক ডিজাইন এবং আমদানিকৃত গুণমান: ব্যবহার করা সহজ, পিতামাতাকে পুরোপুরি এবং সুরক্ষিতভাবে কেবল কয়েকটি সামঞ্জস্যের সাথে ফিট করে। ঘনিষ্ঠতা এবং যোগাযোগ প্রদান করে। ক্রমবর্ধমান শিশুদের জন্য একদম নিখুঁত। শিশুর মাথা, ঘাড়, মেরুদণ্ড এবং নিতম্বের জন্য যথাযথ সহায়তা দেওয়ার জন্য বিশেষভাবেতৈরী করা হয়েছে। 6-24 মাসের বাচ্চাদের জন্য উপযুক্ত (6 থেকে 18 কেজিএস): আলিঙ্গন অভিজাত শিশু ক্যারিয়ার সহজেই 6-24 মাস বয়সী শিশুকে বহন করতে ব্যবহার করা যেতে পারে।  ৩ টি উপায়ে বহন করুন: আপনি আপনাকে তিনটি ভিন্ন উপায়ে বাচ্চা বহন করতে পারবেন – সামনের বাহন মুখোমুখি, সামনের বাহন মুখোমুখি, পিছনে বহন করতে পারবেন।
প্রশস্ত কাঁধ এবং কটিদেশীয় স্ট্র্যাপ: প্রনা .শস্ত কাঁধের স্ট্র্যাপ সঠিক সমর্থন এবং কাঁধের ওজনকে সরিয়ে দেয়। প্রশস্ত কটিদেশীয় স্ট্র্যাপ আপনার কোমরকে উপযুক্ত সমর্থন সরবরাহ করে এবং আপনার শিশুকে সহজেই বহন করতে সহায়তা করে।  নরম ও আরামদায়ক অনুভূতির জন্য প্রিমিয়াম সুতি – সামনে থেকে মুখোমুখি এবং সম্মুখস্থ থেকে, পিছনে বহন করা, আপনি আরামদায়ক হবেন, এবং তাই বাচ্চারাও ব্রেথেবল সুতি বাচ্চাকে শীতল, প্যাডেড এবং আরামদায়ক যাত্রা ভ্রমণ করতে পারবেন। প্রশস্ত কটিদেশীয় স্ট্র্যাপ আপনার কোমরকে উপযুক্ত সমর্থন সরবরাহ করে এবং আপনার বাচ্চাকে সহজেই বহন করতে সহায়তা করে, ২ টি উপায় অ্যাডজাস্টেবল কাঁধের স্ট্র্যাপ এবং বুকের স্ট্র্যাপ একটি নিখুঁত ফিটের অনুমতি দেয়।

5. Ineffable® 3 in 1 Baby Carrier Sling Portable Child Infant Kangaroo Bag Ergonomic Multi Functional Carrier (Blue)

উচ্চমানের টেকসই উপাদান, নিরাপদ এবং দুর্দান্ত নকশা। এটি পরিচালনা এবং সমন্বয় করা সহজ, নমনীয় বহন অবস্থান।…

1. যখন আপনি নিজেই ক্যারিয়ারটি প্রয়োগ করেন, দয়া করে ক্যারিয়ারটি নিরাপদ, বেল্টের দৈর্ঘ্য সামঞ্জস্য করুন,  এবং উভয় বাহককে উভয় হাত দিয়ে আঁকড়ে ধরে বাহকটিকে বাইরে টানুন তা নিশ্চিত করুন। এটি সম্পূর্ণরূপে দ্রুতগতিতে নিশ্চিত হওয়ার পরে, শিশুকে উভয় হাত দিয়ে নিয়ে যান, প্রথমে তার পা দুটি প্রথমে উপরের দিক থেকে বাহকের দিকে রাখুন। বাচ্চাকে বসার স্থানে নিয়ে যান।
২. যদি আপনাকে সাহায্য করার মতো কেউ থাকে, তবে দয়া করে প্রথমে শিশুটিকে এটিতে রাখুন এবং তারপরে এটি বহন করুন। পিছনে লকটি দৃten় করতে আপনাকে কাউকে সহায়তা করতে বলুন। যাইহোক, আপনি আপনার ব্যান্ডগুলি আলগা করতে পারবেন না যতক্ষণ না আপনি নিশ্চিত নন যে লকটি শক্ত করা হয়েছে।
৩. শিশুর আরামের জন্য স্তন্যপান করার পরে 30 মিনিটের মতো এটি ব্যবহার করা ভাল।
4. শিশুর হাইপারসিটিভিটি এড়ানোর জন্য এটি ব্লিচার এবং শক্ত ওয়াশিং পাউডার দিয়ে কখনও পরিষ্কার করবেন না।

6. LuvLap Elegant Baby Carrier with 4 Carry Positions, for 6 to 36 Months Baby, Max Weight Up to 15 Kgs (Black & Green)

ইউরোপীয় স্ট্যান্ডার্ড EN 13209 অনুসারে শংসাপত্রিত যা এই পণ্যটিকে ছোটদের জন্য নিরাপদ করে তোলে।
প্রয়োজনীয় জিনিস বহন করার জন্য শিশুর স্বাচ্ছন্দ্যের জন্য সামনের পকেট, কুশনড লেগ খোলার অবস্থানগুলি
বেল্ট – 2 টি কাঁধের বেল্ট এবং উচ্চতর লম্বা সাপোর্টের জন্য একটি কোমর বেল্ট থাকে। বাচ্চার মাথা এবং পিছনে সুরক্ষা এবং সহায়তা সরবরাহ করতে বায়ু ছিদ্রগুলির সাথে অপসারণযোগ্য এবং সামঞ্জস্যযোগ্য হার্ড বোর্ড সমর্থন যোগ্য। সুরক্ষা নিশ্চিত করার জন্য সামঞ্জস্যযোগ্য সব দিক খোলার ব্যবস্থা করা আছে। এটি পিতামাতার স্বাচ্ছন্দ্য এবং সুবিধার্থে শ্বাসনযোগ্য জাল ফ্যাব্রিক আস্তরণের সাথে সহজ সামঞ্জস্যযোগ্য প্রশস্ত প্যাডযুক্ত কাঁধের স্ট্র্যাপ।
এটি  সতর্কতার সাথে ডিজাইন করা হয়েছে, আমাদের স্ট্রোলার, প্রাম, গাড়ি আসন, বগি এবং অন্যান্য বহিরঙ্গন গিয়ারগুলির পরিসীমা আপনার শিশুকে বিলাসিতার কোল থেকে বিশ্ব আবিষ্কার করতে দেয়। তারা আরামদায়ক বাসাগুলি যা আপনার শিশুর সাথে শহরের রাস্তাগুলি এবং দেশের রাস্তাগুলি ভ্রমণে বেড়াতে আসে। আপনার শিশুটি সর্বদা স্বাচ্ছন্দ্যে সমর্থনযোগ্য তা নিশ্চিত করার জন্য ডিজাইন করা। যাতে আপনার ছোট্ট একটি স্বাচ্ছন্দ্য পায় যা কেবল আপনার কোলের উষ্ণতার পরে। যত্ন সহকারে কল্পনা করা এবং বিজ্ঞানের সর্বশেষ বিস্ময় ব্যবহার করে তৈরি করা হয়েছে।

7. Fisher-Price – Bella Baby Carrier (Black)

আপনার শিশুর সাথে বৃদ্ধি – ফিশারের দাম বেলা বেবি ক্যারিয়ার আপনার ক্রমবর্ধমান শিশুর সাথে খাপ খাইয়ে নিচ্ছে। এটি 4 মাস থেকে 24 মাস এবং 12 কেজি পর্যন্ত শিশুকে ফিট করে। সমস্ত-ইন-ওয়ান – এটি 3 স্ট্যান্ডার্ড বহনকারী পজিশন দেয় – ইনওয়ার্ড ফেসিং, আউটওয়ার্ড ফেসিং এবং ব্যাক ক্যারি। আপনার বাচ্চা বেড়ে ওঠার সাথে সাথে আপনি সবচেয়ে আরামদায়ক এবং সেরা ব্যস্ততার অবস্থান চয়ন করতে পারেন। লাইটওয়েট- এই ক্যারিয়ারটি লাঞ্চ বাক্সের মতোই ছোট, আপনি এটি সর্বদা আপনার ব্যাগে রেখে দিতে পারেন।
এটি রাখা সহজ এবং সমন্বয়! উপাদান নিঃশ্বাস এবং আরামদায়ক। ভারতীয় আবহাওয়ার জন্য উপযুক্ত। আপনার কাঁধ এবং পিঠে চাপ কাটাতে সাহায্য করে যখন পেশীর টান কমাতে সহায়তা করে, যা আপনাকে আরামের সাথে আপনার বাচ্চাকে দীর্ঘ সময়ের জন্য বহন করতে সহায়তা করে। সামঞ্জস্যযোগ্য বালতি আসনটি সমস্ত বহনকারী পজিশনে একটি অর্গোনমিক প্রাকৃতিক “এম” অবস্থানে বাচ্চাকে সমর্থন করে। আপনার শিশুর পা সর্বদা আপনার ধড়ের চারদিকে ছড়িয়ে রয়েছে তা নিশ্চিত করুন।
ব্যবহার ও ধোয়াতে সহজ – এই নরম বাচ্চা ক্যারিয়ারটি সহজেই সহজে ব্যবহারযোগ্য স্ট্র্যাপ এবং ফাস্টারারের সাথে রাখা সহজ, কঠিন মোড়ানো বা অতিরিক্ত কাপড়ের দরকার নেই। মেশিন ধোয়া যায়।

8. Polka Tots Ergonomic Baby Hip Seat / 6 in 1 Baby Carrier with Airbag Seat and Adjustable Waist and Excellent Lumbar Support, Highly Suitable for C Section…

শিশুর বাহক EN13209-2: 2015 শিশু ক্যারিয়ারের জন্য সুরক্ষা মান মেনে চলে। এটি ক্ষতিকারক এবং পরিচিত অ্যালার্জিক পদার্থ থেকে মুক্ত। আপনার বাচ্চা 3 মাস থেকে 3 বছর বয়স পর্যন্ত, ওজন 3.6 থেকে 15 কেজির মধ্যে বহনের জন্য সমস্ত ব্যবহারকারীদের দ্বারা পরা উপযুক্ত। বয়স পর্যায়ের এবং 8 টি পৃথক পরিধান পছন্দ: হিপ আসন: 0 – 3 মাস নবজাতক ক্র্যাডল হোল্ডিং (খাওয়ানোর অবস্থান) হিপ আসন: 0 – 36 মাস সম্মুখ অবস্থানের মুখোমুখি পজিশনের মুখোমুখি অবস্থান বহন করে।
আপনার একমাত্র শিশুর ক্যারিয়ার আপনার শিশুর জন্য প্রয়োজন কারণ এটির সমস্ত অবস্থান রয়েছে, শিশুর ভিতরে বা বাইরে রয়েছে, নিতম্বের উপর বা পিছনে রয়েছে, কেবল আপনার শিশুকে রাখুন এবং পিতামাতার জন্য কয়েক ঘন্টা হ্যান্ডস-ফ্রি প্যারেন্টিং উপভোগ করুন: প্রশস্ত মোড়ক কোমরবন্ধের সাথে ব্যতিক্রমী লোয়ার ব্যাক সমর্থনটি সর্বাধিক করে।

9. MELVIS Baby Carrier Bag/Adjustable Hands Free 4 in 1 Baby/Baby sefty Belt/Child Safety Strip/Baby Sling Carrier Bag/Baby Back Carrier Bag (Dark Blue) Front…

শিশুর সূক্ষ্ম বাহুর জন্য কুশনযুক্ত আর্মহোলগুলি বহন করার অবস্থান রাখে  বেল্ট – 2 টি কাঁধের বেল্ট এবং উচ্চতর লম্বা সাপোর্টের জন্য একটি কোমর বেল্ট যা  বাচ্চার মাথা এবং পিছনে সুরক্ষা এবং সহায়তা সরবরাহ করতে বায়ু ছিদ্রগুলির সাথে অপসারণযোগ্য এবং সামঞ্জস্যযোগ্য হার্ড বোর্ড সমর্থন করে। সুরক্ষা নিশ্চিত করার জন্য সামঞ্জস্যযোগ্য দিক খোলার ব্যবস্থা আছে। পিতামাতার স্বাচ্ছন্দ্য এবং সুবিধার্থে শ্বাসনযোগ্য জাল ফ্যাব্রিক আস্তরণের সাথে সহজ সামঞ্জস্যযোগ্য প্রশস্ত প্যাডযুক্ত কাঁধের স্ট্র্যাপ। এটি  সতর্কতার সাথে ডিজাইন করা হয়েছে, আমাদের স্ট্রোলার, প্রাম, গাড়ি আসন, বগি এবং অন্যান্য বহিরঙ্গন গিয়ারগুলির পরিসীমা আপনার শিশুকে বিলাসিতার কোল থেকেঅনেক আরাম দেয়।

10. R for Rabbit Upsy Daisy Cool Hip Seat Carrier for Kids of 6 Months to 2 Years (Grey)

সুরক্ষার জন্য শংসিত 3-24 মাসের বাচ্চাদের জন্য উপযুক্ত (0-15 কেজিএস): খরগোশ ইউপসি ডেইজি বেবি ক্যারিয়ারের জন্য 3 থেকে 24 মাসের শিশুর বয়সের ব্যবহার করা যেতে পারে। এরগনোমিক ডিজাইন: ব্যবহার করা সহজ, পিতা-মাতাকে পুরোপুরি এবং সুরক্ষিতভাবে কয়েকটি সামঞ্জস্যের সাথে ফিট করে। ক্রমবর্ধমান শিশুদের জন্য নিখুঁত। শিশুর মাথা, ঘাড়, মেরুদণ্ড এবং নিতম্বের জন্য যথাযথ সহায়তা দেওয়ার জন্য বিশেষভাবে বিকাশিত। আপনার বাচ্চাকে একটি উষ্ণ আলিঙ্গন দেয়।মাল্টি-পজিশনাল ভার্সেটালাইটি: আপনি আপনাকে বিভিন্ন উপায়ে বাচ্চা বহন করতে পারবেন – সামনের বাহন মুখোমুখি, সামনের বাহন মুখোমুখি। পৃথকযোগ্য হিপসেটটি একটি সহায়ক বাহু দিয়ে কেন্দ্র, বাম বা ডান অবস্থানে ব্যবহার করা যেতে পারে।

স্মার্ট হিপ সিট বেবি ক্যারিয়ার আর আপস ডাইজি একটি নতুন প্রজন্মের বেবি ক্যারিয়ার যা যখনই এবং যেখানেই আপনার প্রয়োজন সেখানে ব্যবহার করা সহজ। কোমরের বেল্ট এবং কাঁধের স্ট্র্যাপগুলি এটিকে একটি আরামদায়ক, অর্গনোমিক বেবি ক্যারিয়ার তৈরি করে যা দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা যায়। 3 -24 মাস বয়সী বাচ্চাদের জন্য উপযুক্ত। বেবি ক্যারিয়ার আপনাকে প্রথম থেকেই আপনার শিশুর সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রাখতে এবং পিতামাতার সাথে বন্ধুত্ব জোরদার করতে সহায়তা করে। আপনি আপনার সন্তানকে আপনার বুকের উপরে এবং আপনার হৃদয়ের কাছাকাছি নিয়েআরাম করে চলাফেরা করতে পারবেন।

Comments are closed.