Top 8 wet wipes In India

1. Little’s Soft Cleansing Baby Wipes with Aloe Vera, Jojoba Oil and Vitamin E (80 wipes) pack of 3

বাচ্চাদের ডায়পার পরিবর্তনের সময় আপনার শিশুর ত্বককে হালকাভাবে পরিষ্কার এবং ময়শ্চারাইজ করার জন্য বা খাবার সময়, খেলার সময় এবং ভ্রমণের সময় আপনার শিশুর মুখ এবং হাত পরিষ্কার করার জন্য এটি একটি আদর্শ রুপি ব্যবহারের প্রযোজ্য। অ্যালোভেরা এবং ভিটামিন ই এর সদ্ব্যবহারে সমৃদ্ধ, আপনার শিশুর ত্বক নরম এবং ময়েশ্চারাইজ থাকে তা নিশ্চিত করার জন্য, অন্যদিকে ওয়াইপের মৃদু সুগন্ধ আপনার বাচ্চাকে কোনও রকম জ্বালা ছাড়াই সারাদিন তাজা এবং খুশি রাখে। ভারত প্রতিদিনের ব্যবহারের জন্য অতিরিক্ত পুরু এবং নরম। টিস্যু হাত দ্বারা অচ্ছুত হয়। এটি সম্পূর্ণ চর্ম বিশেষজ্ঞ এবং অ্যালকোহল মুক্ত।

2. Supples Baby Wet Wipes with Aloe Vera and Vitamin E, 72 Wipes/Pack, (Pack of 6)

এটি সম্পূর্ণ অ্যালোভেরা এবং ভিটামিন ই সমৃদ্ধ: শিশুর সংবেদনশীল ত্বককে ময়শ্চারাইজ করে এবং শুষ্কতা এবং জ্বালা রোধ করে। 100 শতাংশ অ্যালকোহল এবং প্যারাবেন মুক্ত: শিশুর ত্বকে অ্যালার্জি, জ্বালা এবং ফুসকুড়ি থেকে রক্ষা করে। খাঁটি জল-ভিত্তিক সূত্র: এই টিস্যুগুলি আপনার শিশুর জন্য ত্বককে বন্ধুত্বপূর্ণ, নিরাপদ এবং স্বাস্থ্যকর করতে সহায়তা করে। নরম এবং ঘন: আপনার শিশুর সূক্ষ্ম ত্বককে আলতো করে পরিষ্কার করার জন্য আদর্শ।
একাধিক ব্যবহার:- একাধিক ব্যবহারের দিক দিয়ে বলতে হয় যে ডায়াপার পরিবর্তনের সময় আপনার শিশুর ত্বককে হালকাভাবে পরিষ্কার এবং ময়শ্চারাইজ করার জন্য বা খাবারের সময়, খেলার সময় এবং ভ্রমণের সময় আপনার শিশুর মুখ এবং হাত পরিষ্কার করার জন্য। নির্দেশাবলী অন্তর্ভুক্ত অ্যালোভেরা এবং ভিটামিন ই এর সদ্ব্যবহারে সংক্রামিত, আপনার শিশুর ত্বককে সতেজ ও পরিচ্ছন্ন রাখার জন্য সাপ্লিজ বেবি ওয়াইপগুলি একটি সহজ উপায়। সাপিলস বেবি ওয়াইপগুলি অ্যালকোহল, প্যারাবেন্স, সাবান, ক্লোরিন এবং অন্যান্য বিষাক্ত উপাদানগুলি থেকে 100 শতাংশ মুক্ত এবং এইভাবে, প্রতিদিনের ব্যবহারের জন্য সম্পূর্ণ নিরাপদ। আপনার শিশুর সাথে আপনি যে কোনও জায়গায় যান এবং আপনার ছোট্টটিকে ত্বকের সংক্রমণ থেকে রক্ষা করুন।

3. Mee Mee Caring Baby Wet Wipes with lid, 72 Pcs (Buy 2 Get 1 Free)

এটি দ্রুত এবং সুবিধাজনক পরিষ্কারের জন্য স্পানলেস এবং অ বোনা কাপড়ের তৈরি। প্রাকৃতিক, মাতাল গন্ধের জন্য অ্যালোভেরার সাথে আক্রান্ত। আপনার শিশুকে ময়েশ্চারাইজ এবং সতেজ রাখে হাইপো অ্যালার্জেনিক এবং অ্যালকোহল মুক্ত যা আপনার শিশুর ত্বকে কোমল রাখে। আপনার শিশুকে সারাদিন স্যানিটাইজড রাখতে অ্যান্টিব্যাকটিরিয়াল বৈশিষ্ট্য। পণ্যটির কমপ্যাক্ট প্যাকেজিং এটিকে ভ্রমণ বান্ধব করে তোলে। এটার কথার অর্থ আপনি যেখানে খুশি সেখানে নিয়ে যেতে পারবেন। সরাসরি সূর্যের আলো থেকে দূরে শীতল, শুকনো জায়গায় সঞ্চয় করুন। এটি ওয়াইপগুলি শুকানো থেকে বাধা দেয়। বর্জ্য বিনগুলিতে ওয়াইপগুলি যথাযথভাবে নিষ্পত্তি করুন। ফ্লাশ করবেন না।
শুধুমাত্র বাহ্যিক ব্যাবহারের জন্যমী মি কেয়ারিং বেবী ওয়েট ওয়াইপস আপনার বাচ্চাকে সতেজতা এবং পরিষ্কার রাখার সহজ উপায়। হাইপোলোর্জিক, ওয়াইপগুলি প্রতিদিনের ব্যবহারের জন্য সম্পূর্ণ নিরাপদ। ডায়াপারের পরিবর্তনের সাথে নিয়মিত মুছে ফেলা আপনার বাচ্চাকে সতেজ এবং আরামদায়ক রাখে যার অর্থ নিরবচ্ছিন্ন খুশির মেজাজ!  অ্যালোভেরার কল্যাণে সমৃদ্ধ, তারা পরিষ্কার করার সাথে সাথে ময়শ্চারাইজও করে। 100% ব্যাকটিরিয়া এবং অ্যালকোহল মুক্ত, মী মি কেয়ারিং বেবি ওয়েট ওয়াইপগুলি কেবল আপনার শিশুর জন্য সেরা প্রদানের জন্য সুরক্ষা এবং হাইজিনের আন্তর্জাতিক মান অনুযায়ী তৈরি করা হয়।

4. Himalaya Gentle Baby Wipes – 72 Pieces (Pack of 2)

এটি ত্বককে আর্দ্রতা দেয়। ত্বককে নরম ও কোমল রাখে। অ্যালকোহলস, সিলিকনস এবং ল্যানলিন থেকে মুক্ত, অ্যালার্জি, ফুসকুড়ি এবং জ্বালা করার জন্য সাধারণ কারণ। ডায়পার পরিবর্তনের সময় এবং শয়নকালের আগে শিশুর উপাদেয় ত্বককে কোমল পরিষ্কার করার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। সর্বোচ্চ শেল্ফ লাইফ 36 মাস। অর্থাৎ এটি ৩৬ মাস অব্দি ব্যবহার করতে পারবেন। হিমালয় কোমল বেবি ওয়াইপগুলি সম্পর্কে: অ্যালোভেরা এবং ভারতীয় লোটাসের নির্যাসগুলির সদৃশতায় আবদ্ধ হিমালয় জেন্টল বেবি ওয়াইপগুলি ডায়াপারের পরিবর্তনের সময় শিশুর তলকে প্রশান্ত করার পক্ষে যথেষ্ট পরিমাণে হালকা। আমাদের ওয়াইপগুলি শিশুর ত্বককে আলতো করে পরিষ্কার করতেও ব্যবহার করা যেতে পারে। ভ্রমণের সময় ব্যবহারের জন্য আদর্শ।

5. Johnson’s Baby SKIN CARE Wipes With Lid Combo Offer Pack, 2 x 80s (160 wipes)

জনসনের এই প্রোডাক্টটি নবজাতকের সূক্ষ্ম ত্বককে লালচেভাব এবং র্যাশ থেকে রক্ষা করে। জনসনের শিশুর ওয়াইপ গুলিতে নবজাতকের জন্য নরম এবং মৃদু যত্নের জন্য 3x ময়েশ্চারাইজিং লোশন সহ স্পঞ্জের মতো ফাইবার রয়েছে যা সম্পূর্ণ অ্যালকোহল মুক্ত, সাবান মুক্ত। আর প্রতিটি জনসনের পণ্য একটি 5 স্তরের সুরক্ষা আশ্বাস প্রক্রিয়াটি পাস করে। কোনও ক্ষতিকারক রাসায়নিক নেই। শুধুমাত্র 100% মৃদু যত্নপ্যাকের ফ্লিপটপটি দীর্ঘ ব্যবহারের জন্য আর্দ্রতা আটকে রাখতে সহায়তা করে। আর এটি  ক্লিনিকভাবে মৃদুতা প্রমাণিত।
তুমি কি জানতে? কাপড় এবং জলের বারবার ব্যবহার আপনার শিশুর ত্বকের প্রাকৃতিক প্রতিরক্ষা স্তরটিকে ক্ষয় করতে পারে। এজন্য জনসনের বেবি স্কিনকেয়ার ওয়াইপগুলি বিশেষত উদ্ভাবিত জল-স্যাচুরেটেড ফাইবার ব্যবহার করে তৈরি করা হয়েছে যা আপনার শিশুর ত্বককে নরম রাখতে ময়শ্চারাইজিং লোশনের ওজনের তিনগুণ প্যাক করে। প্রতিটি ওয়াইপ ময়শ্চারাইজিং উপাদানের সাহায্যে সমৃদ্ধ হয় যা শুষ্ক এবং ফাটলযুক্ত ত্বকের স্বচ্ছলতা দূর করে ত্বককে লালচেভাব, ফুসকুড়ি এবং প্রশান্তি থেকে রক্ষা করতে সহায়তা করে। জনসনের বেবি স্কিনকেয়ার ওয়াইপগুলি ত্বকের হালকা হালকা বিশুদ্ধ পানির মতো, নবজাতকের ত্বকের নরম ও কোমল যত্ন প্রদান করে। মায়েরা জনসনের উপর বিশ্বাস রাখে – সর্বদা মৃদু, কোমল এবং কার্যকর।

6. Roo & Boo Baby Wet Wipes – Paraben Free 99% Water Wipes (72 pcs/pack) (Pack of 3)

এটি সফট এবং কোমল বেবির ওয়াইপ: 100% নিরাপদ উপাদান দিয়ে তৈরি এই রু ও বু শিশুর ওয়াইপগুলির নরমতা অনুভব করুন যাতে তারা আপনার শিশুর উপাদেয় ত্বকে সর্বদা স্বাচ্ছন্দ্য বোধ করবে। বিশ্বাসযোগ্য: রু ও বু সহজভাবে সাফ বেবী ওয়াইপস সুবিধার্থে এবং বহুমুখীতার নিখুঁত সংমিশ্রণ সরবরাহ করে।
এই ওয়াইপগুলিতে উপস্থিত ক্যালেন্ডুলার নির্যাসে অ্যান্টি-ফাঙ্গাল, অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ইনফ্লেমেটরি বৈশিষ্ট্য রয়েছে যা ডায়াপার র্যাশগুলিকে প্রশমিত করে। শিশুর সংবেদনশীল স্কিনের সম্পূর্ণ যত্ন: চিন্তাভাবনা করে ডিজাইন করা, দায়িত্বপূর্ণভাবে আমাদের ডায়াপার এবং ওয়াইপগুলি নরম, শোষণকারী এবং নিরাপদ কারণ তারা আপনার শিশুর সংবেদনশীল ত্বকে চলেছে। এবং সেই সূক্ষ্ম ত্বক সবচেয়ে সম্পূর্ণ যত্নের দাবি রাখে। ওয়াইপগুলি অ্যালকোহলযুক্ত নয় এটি এই ওয়াইপগুলিকে স্বাস্থ্যকর এবং কোমল এবং হালকা শিশুর ত্বকের জন্য নিরাপদ করে তোলে। এটি আপনাকে শিশু পরিষ্কারের জন্য একটি সুবিধাজনক সমাধান দেয়। হালকা সুগন্ধ আপনার বাচ্চাকে সতেজ রাখে। ক্যালেন্ডুলা নিষ্কাশন, যাতে অ্যান্টিফাঙ্গাল, অ্যান্টি-ইনফ্লেমেটরি এবং অ্যান্টিব্যাকটিরিয়াল বৈশিষ্ট্য রয়েছে যা ডায়াপার ফুসকুড়ি উপশম করতে দরকারী পরে ।

7. LuvLap Baby Wet Wipes 80’s Pack of 1

অ্যালোভেরা এবং ক্যামোমাইল এক্সট্র্যাক্ট সমৃদ্ধnভিটামিন ই এক্সট্র্যাক্ট সমৃদ্ধ পিএইচ সুষম এবং হাইপোলোর্জিক চর্মরোগগতভাবে নিরাপদ এবং প্যারাবেন এবং অ্যালকোহল মুক্তএই প্রোডাক্ট। এটি হালকা সুগন্ধি আর খুব ভালো হ্যান্ডি প্যাক।  Luvlap থেকে শিশুর স্বাস্থ্যকর পণ্যগুলির সাথে একটি স্প্ল্যাশ তৈরি করুন। ছোট বাচ্চারা সবচেয়ে বেশি যত্নের প্রাপ্য, তাই আমাদের পণ্যগুলি আপনার শিশুর কোমল ত্বকের জন্য বিশেষভাবে তৈরি করা হয়। তারা আপনাকে বাচ্চাকে সান্ত্বনা এবং সুরক্ষায় একটি স্প্ল্যাশ করতে সহায়তা করার গ্যারান্টিযুক্ত। LuvLap এ, আমরা শিশুদের সুরক্ষা এবং বৈশিষ্ট্যগুলিকে সমৃদ্ধ করার উপর জোর দিয়ে ছোট ছোট গল্পগুলি আমাদের পণ্যগুলিতে বুনানোর চেষ্টা করি। যাতে আপনার ছোট্ট একটি স্বাচ্ছন্দ্য পায় যা কেবল আপনার কোলের উষ্ণতার পরে। যত্ন সহকারে কল্পনা করা এবং বিজ্ঞানের সর্বশেষ বিস্ময় ব্যবহার করে তৈরি করা হয় , সমস্ত লুভলাপ পণ্যগুলি স্টোরগুলিতে প্রেরণের আগে একাধিক গুণমানের পরীক্ষার মুখোমুখি হয়।

8. Pampers Baby Gentle Wet Wipes with Aloe, 144 Count, 97% Pure Water

পাম্পার্স – ভারতের প্রথম নং ডায়াপার ব্র্যান্ড অ্যালোভেরার সাথে নতুন প্যাম্পারস বেবি ওয়াইপ উপস্থাপন করেছে
অ্যান্টি – ফুসকুড়ি: অ্যালোভেরার সাথে লোশন শিশুর ত্বকে ফুসকুড়ি এবং লালভাব রোধ করতে সহায়তা করে। শিশুর ত্বকে হালকা: 97% খাঁটি জল দিয়ে, পাম্পার ভেজা টিস্যুগুলি তুলো ও জলের মতো শিশুর ত্বকে হালকা হয়
নবজাতকের শিশুর ত্বকের জন্য নিরাপদ: প্যাম্পারস ওয়াইপগুলি ভিটামিন-ই দ্বারা সংক্রামিত হয় এবং প্যারাবেন মুক্ত থাকে যা তাদের নিরাপদ করে তোলে। ব্যবহারে সহজ: পাম্পার্স ওয়াইপগুলি ঘন ও প্রশস্ত করা হয় এবং সর্বোত্তম পরিষ্কারের জন্য নরম ও শক্তিশালী হালকা সুগন্ধি: প্যাম্পারস বেবি মোছা কম্বো অফার আনন্দদায়ক এবং হালকা সুবাস যা নিরাপদ। অ্যালো দিয়ে পাম্পারস বেবি ওয়াইপ উপস্থাপন করা যা ত্বক ফুসকুড়ি এবং লালভাব থেকে রক্ষা পেতে অ্যালোভেরার সাথে লোশনের মঙ্গল রয়েছে। 97% খাঁটি জল রয়েছে, পাম্পার্স ওয়াইপস তুলো এবং জলের মতো শিশুর নমনীয় ত্বকের জন্য হালকা পরিষ্কার সরবরাহ করে।