Top 8 Most Gifted in Bath Toys In India – ভারতের  শীর্ষ 8টি বেবি বাথ খেলনা

1. WISHKEY Baby Bath Toy Set of 14 Pcs Chu Chu Colorful Animal Shape Toy (Multicolor)

14 টি বাথটাইম ফান জলজ এবং বন্য প্রাণী স্নানের খেলনা visual ভিজ্যুয়াল উদ্দীপনার জন্য ডান রঙের কল্পনা, কল্পনাটিকে স্পার্ক করে baby শিশুর হাত ধরে রাখা এবং চেপে ধরার জন্য যথাযথ আকারের। মজাদার ভাসমান চরিত্রগুলি অন্তর্ভুক্ত করুন: 4 ধরণের মাছ, সমুদ্র সিংহ, কাঁকড়া, খরগোশ, ব্যাঙ, কাঠবিড়ালি, বিড়াল, পেঙ্গুইন, ভালুক, হাঁস। মজাদার চরিত্রগুলি খেলনা বাথটবে ভাসা এবং ভাল হাতের চোখের সমন্বয় এবং কল্পনামূলক খেলাকে স্নানের সময়কে আরও মজাদার তৈরি করতে সহায়তা করে! এটি প্রিমিয়াম মানের রাবার থেকে তৈরি করা যায় যা পরিষ্কার করা সহজ। আপনি যখন এই খেলনাগুলি গ্রাস করেন তখন এগুলি একটি সুন্দর শব্দ করে। বয়সের গ্রুপ: 6 মাস + .100% নিরাপদ এবং অ-বিষাক্ত: বিপিএ ফ্রি, ফ্যাটলেট ফ্রি, সীসা মুক্ত।

টেরেস্ট্রিয়াল, উভচর এবং জলজ প্রাণী সহ বিশ্কির বাথ খেলনাগুলির এই ভ্যালু প্যাকটি দিয়ে স্নানের সময়কে একটি স্প্ল্যাশ করুন। আপনার রঙিন এবং মজাদার বাথটব খেলনাগুলি আপনার শিশুকে জলের স্রোতগুলি এবং ফোলা ফোটাতে দিন। সমন্বয় উন্নতি করতে এবং কল্পনাশক্তি দক্ষতা উত্সাহিত করতে সহায়তা করে। স্নানের সময়কে মজাদার সময় রূপান্তর করুন এবং দুর্দান্ত এই বাথ টয় সেটটি দিয়ে আপনার ছোট্টটিকে আনন্দ করুন। এই মজাদার ভাসমান প্রাণী স্নানের খেলনা দিয়ে আপনার টবটি পূরণ করুন। বাচ্চাদের এই আরাধ্য প্রাণী স্নানের খেলনাগুলির সাথে জলে বাঁচতে, স্প্ল্যাশ করে এবং খেলতে খুব মজা পাবে। এই সমস্ত স্নানের খেলনাগুলি যখন আটকানো হয় তখন একটি সুন্দর শব্দ তৈরি করে যা শিশুদের আনন্দিত করে। এছাড়াও, তারা যেতে-যেতে সাথে ভ্রমণ করতে পার্কে যেতে বা অন্য কোথাও উপভোগ করতে দুর্দান্ত।

2. Fun blast bath toys for baby – colorful fish bath toys | toddler baby bathtub bathing squeeze bath toy – set of 6- Multi color

চুচু রঙিন ফিশ টয়: রঙিন স্নানের এই খেলনা গুলি সঙ্কুচিত হয়ে গেলে শব্দ করে। এই ভাসমান খেলনা বাচ্চাদের স্নানের সময় ভালো ভাবে জড়িত করে। এটি বাচ্চাদের হাতে ফিট হয়ে যায়। এটি অ-বিষাক্ত উপাদান দিয়ে তৈরি। অর্থাৎ কোনো রকম ক্ষয় ক্ষতি হবার সম্ভবনা নেই। ফানব্লাস্ট উপস্থিত আকর্ষণীয় বয়সের উপযুক্ত খেলনা যা সন্তানের কল্পনাশক্তি বাড়ায় এবং বাচ্চাদের শৈল্পিক, পরীক্ষামূলক এবং স্মার্ট তৈরিতে মনোনিবেশ করে। ফানব্লাস্ট বাচ্চাদের খেলনা এবং গেমগুলি আনতে বিশ্বাস করে যা তাদের ব্যস্ত রাখে এবং খেলার সময় তাদের বাস্তব জীবনের উদাহরণ দেয়। ফানব্লাস্ট বিশেষ মনোযোগ দেয় এবং কেবল নিরাপদ এবং অ-বিষাক্ত খেলনা নিয়ে আসে।

3. Arha international baby bath toys for 6 month kids

দ্রষ্টব্য:- এটি মজাদার ভাসমান চরিত্রগুলির মধ্যে এলিগেটর, কাঁকড়া, হাঙ্গর, হাঁস, মাছ, অক্টোপাস, পেঙ্গুইন, ডলফিন, স্টারফিশ এবং টার্টল রয়েছে। নরম রাবার চরিত্র গুলি জলে  যখন পিচ্ছিল হয় তখন স্নানের সময়কে আরও মজাদার করে শিশুর হাতের চোখের সমন্বয় উন্নত করতে সহায়তা করে এবং কল্পনাপ্রসূত খেলাটিকে উত্সাহ দেয়।  উজ্জ্বল রঙিন এবং বাচ্চাদের হাতে রাখা এবং চেপে ধরার জন্য উপযুক্ত আকার; 6 মাস + সঞ্চিত হওয়ার আগে দয়া করে খেলনাগুলিকে হালকা বাতাসের জায়গায় শুকনো বায়ু শুকিয়ে যাওয়ার অনুমতি দিন। এটি করতে ব্যর্থ হওয়ার ফলে ক্ষতিকারক এখনও অসত জলজ শৈবালগুলির বৃদ্ধির ফলস্বরূপ মজাদার চরিত্রগুলি স্নায়ুতে স্নাতক এবং ভাসমান এবং ভাল হাতের চোখের সমন্বয় বিকাশ করতে সহায়তা করে আর 6 মজার চরিত্র গুলি স্নানের সময় খেলার প্রচারে খুব ভালো। বাচ্চাদের 6 মাসের জন্য 6 পিসি স্নানের খেলনা বাঞ্ছনীয়। নরম রাবার স্নানের নৌকাগুলি জলে  ভাসছে এবং তাদের মুখ থেকে জল ফোঁটা! নৌকাগুলির নরম জমিন তাদের ধরে রাখা সহজ করে তোলে এবং কয়েক ঘন্টার স্নানের সময় মজা করার অনুমতি দেয়। 

4. Cable world® baby bath toy set of 12 pcs

ছোট স্নানের খেলনা রঙিন এবং সামান্য হাতে মাপসই এবং স্নানের সময় বাচ্চাদের জড়িত করার জন্য সঠিক আকার। এটি প্রিমিয়াম মানের রাবার থেকে তৈরি করা যায় যা পরিষ্কার করা সহজ। আপনি যখন এই খেলনাগুলি গ্রাস করেন তখন এগুলি একটি সুন্দর শব্দ করে। বয়সের গ্রুপ: 6 মাস + .100% নিরাপদ এবং অ-বিষাক্ত: বিপিএ ফ্রি, ফ্যাটলেট ফ্রি, সীসা মুক্ত। মজাদার চরিত্রগুলি খেলনা বাথটবে ভাসা এবং ভাল হাতের চোখের সমন্বয় এবং কল্পনামূলক খেলাকে স্নানের সময়কে আরও মজাদার তৈরি করতে সহায়তা করে! সুন্দর ছোট প্রাণী বাচ্চাদের দৃষ্টি আকর্ষণ করতে পারে এবং তাদের স্নানের প্রেমে পড়তে পারে।

5. Royals Squeeze Chu Chu Sound Bathtub Toys for Toddler Kids

স্নানের খেলনাগুলি বর্ণিল এবং সামান্য হাতে মাপসই এবং স্নানের সময় বাচ্চাদের জড়িত করার জন্য সঠিক আকার। বাচ্চাদের জন্য পশু নানান ধরণের খেলনা  যা স্নানের জন্য খুব মজাদার। অ-বিষাক্ত এবং কোনও তীক্ষ্ণ প্রান্ত নয়, রঙিন ভাসমান স্নানের খেলনা স্নানের সময় মজা দেয়। মজা এবং অবাক করে তোলে ‘চুচু শব্দ, খেলনা এবং স্নানের সময় খেলনা শিখতে এবং শিক্ষিত করে। কোনও ব্যাটারির দরকার নেই।  এই স্নানের খেলনাগুলি টবটিতে আপনার ছোট্ট শিশুটির জন্য স্নানের সময়কে আরও মজাদার করে তুলবে। এটি সামান্য হাতের মুঠোয় এবং ফোয়ারা করার জন্য পুরোপুরি আকারযুক্ত। 4 হাঁসের স্নানের খেলনাগুলির সেট করুন (1 টি বড় এবং 3 টি ছোট বাচ্চা হাঁস) অক্ষরগুলি বিভিন্ন রঙ এবং টেক্সচার দেয় ছোট হাতের জন্য আকৃতির আকার এবং স্কার্ট স্নানের সময়ের জন্য পারফেক্ট এবং যখন আপনি তাদের দেহ চেপে নিন তখন শব্দ তৈরি করবেন পণ্য চিত্রগুলি কেবলমাত্র চিত্রণমূলক উদ্দেশ্যে রয়েছে । এই ওয়েবসাইটের চিত্র এবং আপনি প্রাপ্ত প্রকৃত আইটেমের মধ্যে যে কোনও প্রকারের জন্য আমাদের দায়বদ্ধ করা হবে না।

6. Graphitos soft bath toy for baby kids sound bath toys – set of 12 multi-color- Multi color

এটি সম্পূর্ণ বাচ্চাদের জন্য পশু খেলনা যা স্নানের সময় ব্যাবহার করলে বাচ্চারা কাঁদবে না আর খেলার সঙ্গে দারুন ভাবে মেতে উঠবে। কান্না কাটি একদম করবে না।  এটি সম্পূর্ণ অ-বিষাক্ত এবং কোনও তীক্ষ্ণ প্রান্ত নেই। কোনও ব্যাটারির দরকার নেই।  ছোট বাচ্চাদের হালকা ওজনের খেলনা রঙ প্রতিটি খেলনা জন্য পৃথক হতে পারে। এটির রঙ বলতেএটি সম্পূর্ণ মাল্টি-কালার আপনার মেঝেগুলি ভিজতে পারে তবে আপনার বাচ্চারা সবসময় তাদের কল্পনার মূল অংশে ট্যাপ করে থাকে এবং স্নানের সময় তারা সত্যই তাদের উপাদানটিতে থাকে। তবে, আমরা যদি ধীর হয়ে যেতে পারি এবং বাচ্চাদের এবং বাচ্চাদের তাদের স্নানের সময়কে অর্থবহ উপায়ে জড়িত করতে পারি, তারা আসলে শিখতে এবং মূল্যবান দক্ষতা অর্জন করতে পারে। তিন বছর বয়সে বাচ্চার মস্তিষ্কের 85% বিকাশ ঘটে তাই স্নানের সময় আপনার শিশুকে জড়ানো গুরুত্বপূর্ণ। এই রঙিন রাবার স্নানের খেলনাগুলি বিভিন্ন নতুনত্বের বিভিন্নতায় পাওয়া যায়, সাধারণত একটি সমতল বেস রয়েছে, যা এটিকে ফুটো ছাড়াই জলে ভাসিয়ে তোলে। আপনার ছোট্ট রাজকুমারী ও রাজকন্যাদের হাতে পুরো ফিট করার জন্য এগুলি পুরো আকারের।

7. Shanaya Baby Bathtub Swimming Wind Up Pull String Cartoon Floating Bath Animal Toys for Kids 

এটি একটি কার্টুন ভাসমান বাথ পশুর খেলনা যা বাচ্চাদের টডলারের জন্য, শিশু পুল, সুইমিং ক্লকওয়ার্ক জল খেলনা ছেলেদের জন্য বেশ ভালো।  ব্যবহারে সহজ – ক্লকওয়ার্ক দ্বারা চালিত। দু’হাত কচ্ছপ বা কচ্ছপের পেছনের কব্জটি ঘড়ির কাঁটার মোড় ঘুরিয়ে নিন এবং সুন্দর বাচ্চা আপনার বাচ্চাদের চারপাশে জলে দ্রুত সাঁতার কাটবে। বা কেবল খেলনার স্ট্রিংটি টানুন এবং এটিকে ছেড়ে দিন। বুদ্ধিমান ডিজাইন – উজ্জ্বল রঙ এবং সুন্দর চেহারা সহজেই আপনার বাচ্চাদের দৃষ্টি আকর্ষণ করতে পারে। আমাদের মজাদার স্নানের খেলনাগুলি আপনার বাচ্চাদের স্নানের দিকে আকৃষ্ট করে। এটি আপনার সুন্দর বাচ্চাদের কোনও ক্ষতি করবে না। এগুলি অত্যন্ত ভাল ছোঁয়া অনুভূতির এবং কোনো রকম ক্ষতিকর নয়। উপযুক্ত আকার – কচ্ছপের আকারটি মাঝারি এবং শিশু, শিশু, মেয়ে এবং ছেলেদের জন্য স্যুট করবে। শানায়া বেবি বাথটব সুইমিং উইন্ড আপ পুল টান স্ট্রিং কার্টুন ভাসমান বাথ অ্যাপার্টমেন্ট খেলনা বাচ্চাদের টডলারের জন্য, শিশু পুল, সাঁতারের ক্লকওয়ার্ক জল খেলনা ছেলেদের জন্য। এটি ব্যবহারে সহজ – ক্লকওয়ার্ক দ্বারা চালিত। দু’হাত কচ্ছপ বা কচ্ছপের পেছনের কব্জটি ঘড়ির কাঁটার মোড় ঘুরিয়ে নিন এবং সুন্দর বাচ্চা আপনার বাচ্চাদের চারপাশে জলে দ্রুত সাঁতার কাটবে বা কেবল খেলনার স্ট্রিংটি টানুন এবং এটিকে ছেড়ে দিন। বুদ্ধিমান ডিজাইন – উজ্জ্বল রঙ এবং সুন্দর চেহারা সহজেই আপনার বাচ্চাদের দৃষ্টি আকর্ষণ করতে পারে। আমাদের মজাদার স্নানের খেলনাগুলি আপনার বাচ্চাদের স্নানের দিকে আকৃষ্ট করে। এটি কেবল শিশুর হাতের ক্রিয়াকলাপের ক্ষমতাটিই প্রয়োগ করতে পারে না, তবে কিছুটা হাত ও মস্তিষ্কের সমন্বয়ও উন্নত করে। তদ্ব্যতীত, আপনার বাচ্চাকে উজ্জ্বল রঙিন খেলনাগুলির সংস্পর্শে রাখা শিশুদের রঙ চিনতে সহায়তা করে।

8. Toyshine Squeezy Chu Chu Ducks, Duck Family, Bath Toy with Sound

এই স্নানের খেলনা রঙিন এবং সামান্য হাতে মাপসই এবং স্নানের সময় বাচ্চাদের জড়িত করার জন্য সঠিক আকার অ-বিষাক্ত উপাদান, বাচ্চাদের জন্য খেলনা নিন। চেপে ধরলে শব্দ করুন। রঙিন ভাসমান বাথ খেলনা স্নানের সময় মজা দেয়। এটি কমপ্যাক্ট ডিজাইন, আপনি জল দিয়ে খেলতে পারেন। আপনার বাচ্চাদের স্নান আরও প্রাণবন্ত হবে। প্রচুর বিনোদন, কেবল আপনার কল্পনা ব্যবহার করুন। হালকা ওজন দিয়ে তৈরি, নরম প্লাস্টিক। বাচ্চাদের চোখ ধরার জন্য সাথে আছে উজ্জ্বল রং। নিখুঁত আকার এবং নরমতা সামান্য হাত ধরে রাখা এবং চেপে ধরার জন্য

Comments are closed.