TOP 8 Diaper Pants – Pampers Pants In India

টেপ ডায়াপার এবং প্যান্ট ডায়াপার উভয়েরই আলাদা সুবিধা রয়েছে। সংক্ষেপে, টেপ ডায়াপারগুলি 6 মাস পর্যন্ত নবজাতকের জন্য উপযুক্ত। ডায়াপার প্যান্টগুলি বাচ্চাদের জন্য উপযুক্ত যারা ক্রল করা শিখছে এবং প্রচুর গতিবিধি এবং ক্রিয়া কলাপ রয়েছে। তবে ডায়াপারের পছন্দ কোনও স্থির সূত্র নয়। আপনার ছোট্ট একটি ন্যাপি প্যান্টের জন্য প্রস্তুত তা বলার লক্ষণটি হ’ল আপনি ন্যাপিকে পরিবর্তন করার চেষ্টা করার সাথে সাথে তিনি রোল বা কৃপণতা শুরু করেছেন। অবশ্যই, কখন ন্যাপি প্যান্টগুলি স্যুইচ করতে হবে প্রতিটি সন্তানের জন্য আলাদা হবে তবে অনেক বাবা-মা তাদের বাচ্চার 6 থেকে 9 মাস বয়সে ন্যাপি প্যান্টগুলিতে স্যুইচ করেন।

1. Huggies Wonder Pants, Double Extra Large (XXL) Size Diapers

ডায়াপারের অভ্যন্তরের স্তরটিতে 3-ডি বুদ্বুদ-বিছানা দুর্দান্ত ফ্লফি এবং শিশুর ত্বকে স্নিগ্ধতার মতো সুতি সরবরাহ করে।  3-ডি বাবল-বিছানা চমৎকার শোষণ নিশ্চিত করে এবং আর্দ্রতা সমানভাবে ছড়িয়ে দেয় – অসামান্য শুষ্কতার দিকে নিয়ে যায়। বুদ্বুদ ওলা হাগিগুলি 12 ঘন্টা অবধি শিশুর শুষ্ক এবং আরামদায়ক ঘুমের জন্য আর্দ্রতা শোষণ করে। ডায়াপারের পৃষ্ঠকে অবিশ্বাস্যভাবে শুকনো রাখতে 3-ডি বাবল-বেড বর্জ্য পদার্থকে রান্না পোয়ের মতো ফাঁদে ফেলে।বুদ্বুদ ওয়াল হুজিগুলি একটি কুশনী কোমরবন্ধটি নিয়ে আসে, এটি এত নরম যে এটি লাল চিহ্নগুলির বিরুদ্ধে শিশুর কোমর রক্ষা করতে সহায়তা করে। সুপার নমনীয় কোমর ব্যান্ড স্থিতিস্থাপক বাচ্চাকে একটি আরামদায়ক ফিট সরবরাহ করে এবং শিশুর গতিবিধিতে খাপ খায়। এই নিষ্পত্তিযোগ্য ডায়াপারগুলি একটি ট্রিপল লিক-গার্ডের সাথে আসে, ডায়পারের পাশের অতিরিক্ত প্যাডিং, যা বাচ্চার উরু এবং পায়ে পাশ থেকে ফুটো হ্রাস করতে সহায়তা করে। আপনার শিশু তাদের দিনের একটি ভাল অংশ একটি ডায়াপারে ব্যয় করে। অতএব, তাদের কোমল এবং সূক্ষ্ম ত্বকের জন্য সঠিক ডায়াপার নির্বাচন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। 3 টি ক্ষেত্র রয়েছে যেখানে একটি ডায়াপার শিশুর ত্বককে ঘিরে থাকে – শিশুর নীচে, শিশুর কোমর এবং শিশুর উরু। এই সমস্ত ক্ষেত্রে শিশুর ত্বক অত্যন্ত সূক্ষ্ম এবং সংবেদনশীল। পরবর্তী প্রজন্মের বুদ্বুদ ওয়াল হুগিজিতে 3 টি অনন্য বৈশিষ্ট্য রয়েছে যা এই 3 টি ক্ষেত্রে আমাদের সেরা যত্ন এবং সান্ত্বনা সরবরাহ করে।

2. Huggies Premium Soft Pants, Extra Small size diaper pants

আপনার নরমতম জন্য আমাদের নরম আলিঙ্গন থেকে যুগ্ম সিল্কি কোকুন ডিজাইনের সাথে প্রিমিয়াম নরম প্যান্ট উপস্থাপন করা হচ্ছে। কুশন কোমরবন্ধ – একটি মৃদু, আরামদায়ক ফিট নিশ্চিত করে যা লাল চিহ্নগুলি প্রতিরোধ করতে সহায়তা করে। সিল্কের বাইরের কভার – বিলাসবহুল, রেশমী নরমতা সরবরাহ করে। আর্দ্রতা সূচক – সময়মতো ডায়াপার পরিবর্তন করতে আপনাকে সহায়তা করতে রঙ পরিবর্তন করে। বুদ্বুদ বিছানা প্রযুক্তি – শুষ্ক এবং আরামদায়ক রাতগুলি সক্ষম করতে তরলটি সমান এবং দ্রুত ছড়িয়ে দেয় 0-5 কেজি মধ্যে ওজনের শিশুদের জন্য আদর্শ। আলিঙ্গন থেকে যুগ্ম সিল্কি কোকুন ডিজাইনের সাথে প্রিমিয়াম নরম প্যান্ট উপস্থাপন করা হচ্ছে। হাগিজ প্রিমিয়াম নরম প্যান্টের একটি কুশনি কোমরবন্ধ রয়েছে যা একটি কোমল, আরামদায়ক ফিট নিশ্চিত করে যা লাল চিহ্নগুলি প্রতিরোধ করতে সহায়তা করে।

3. Huggies Wonder Pants, Extra Small (XS) Size Diapers

ডায়াপারের অভ্যন্তরের স্তরটিতে 3-ডি বুদ্বুদ-বিছানা দুর্দান্ত ফ্লফি এবং শিশুর ত্বকে স্নিগ্ধতার মতো সুতি সরবরাহ করে। 3-ডি বাবল-বিছানা চমৎকার শোষণ নিশ্চিত করে এবং আর্দ্রতা সমানভাবে ছড়িয়ে দেয় – অসামান্য শুষ্কতার দিকে নিয়ে যায়। বুদ্বুদ ওলা হাগিজ গুলি 12 ঘন্টা অবধি শিশুর শুষ্ক এবং আরামদায়ক ঘুমের জন্য আর্দ্রতা শোষণ করে। ডায়াপারের পৃষ্ঠকে অবিশ্বাস্যভাবে শুকনো রাখতে 3-ডি বাবল-বেড বর্জ্য পদার্থকে রান্না পোয়ের মতো ফাঁদে ফেলে বুদ্বুদ ওয়াল হুজিগুলি একটি কুশনী কোমরবন্ধটি নিয়ে আসে, এটি এত নরম যে এটি লাল চিহ্নগুলির বিরুদ্ধে শিশুর কোমর রক্ষা করতে সহায়তা করে। আপনার শিশু তাদের দিনের একটি ভাল অংশ একটি ডায়াপারে ব্যয় করে।

অতএব, তাদের কোমল এবং সূক্ষ্ম ত্বকের জন্য সঠিক ডায়াপার নির্বাচন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এবং এখানেই আমরা আমাদের পরবর্তী প্রজন্মের পণ্যটি, অনন্য বাবল-শয্যা প্রযুক্তির সাথে ভারতের প্রথম ডায়াপার প্যান্টের সাথে পরিচয় করিয়ে দেব। 3 টি ক্ষেত্র রয়েছে যেখানে একটি ডায়াপার শিশুর ত্বককে ঘিরে থাকে – শিশুর নীচে, শিশুর কোমর এবং শিশুর উরু। এই সমস্ত ক্ষেত্রে শিশুর ত্বক অত্যন্ত সূক্ষ্ম এবং সংবেদনশীল। পরবর্তী প্রজন্মের বুদ্বুদ ওয়াল হুগিজিতে 3 টি অনন্য বৈশিষ্ট্য রয়েছে যা এই 3 টি ক্ষেত্রে আমাদের সেরা যত্ন এবং সান্ত্বনা সরবরাহ করে। এই পরবর্তী প্রজন্মের ডায়াপার প্যান্টটি ডায়াপারের অভ্যন্তরের স্তরে সুপার নরম 3-ডি বাবল-বেডের সাথে রেখাযুক্ত। এটি এতই নরম ও সাঁকোযুক্ত যে এটি আপনার বাচ্চার নীচের বিছানার মতো মনে হয় এটি অত্যন্ত আরামদায়ক করে রাখে। এটি আর্দ্রতা শোষণ করে এবং এটি সমানভাবে ছড়িয়ে দেয় – আপনার ছোট্টটির নীচের অংশটি শুকনো রাখে। বুদ্বুদ ওয়াল হুগিজ একটি কুশনী কোমর ব্যান্ড নিয়ে আসে, এটি এত নরম যে এটি শিশুর কোমরের চারপাশে লাল চিহ্নের উপস্থিতি রোধ করতে সহায়তা করে। এছাড়াও, এর সুপার নমনীয় ইলাস্টিক বাচ্চাকে একটি সুপার আরামদায়ক ফিট সরবরাহ করে। বুদ্বুদ ওয়ালা হিগজির একটি ট্রিপল লিক-গার্ডও রয়েছে, ডায়াপারের পাশে অতিরিক্ত প্যাডিং, যা বাচ্চার উরু এবং পা পর্যন্ত পাশ থেকে ফুটো হ্রাস করতে সহায়তা করে।

4. Supples Baby Diaper Pants, Monthly Mega-Box, Large

এটি টানা এবং সরানো সহজ। শোষণের ক্ষমতা 12 ঘন্টা পর্যন্ত। এটি নরম এবং শ্বাস-প্রশ্বাসের উপাদান থেকে তৈরি যা আপনার শিশুর ত্বকে নরম। জিগ-জাগ চ্যানেলের শীর্ষ স্তর বৃহত্তর শোষণকারী অঞ্চল তৈরি করে এবং অভিন্ন তরল বিতরণে সহায়তা করে। নীচের স্তরটিতে জেল চুম্বক রয়েছে, যা হাইড্রোফিলিক প্রকৃতির এবং আপনার শিশুকে শুকিয়ে রাখতে প্রচুর পরিমাণে তরল শোষণ করে। ট্রিপল লক সক্ষম সাইড কফস, যা ফুটো রোধে সহায়তা করে। শুকনো অনুভূতির জন্য অতিরিক্ত নীল ছড়িয়ে যাওয়ার স্তর রয়েছে।

5. Huggies Taped Diapers, New Born (XS) Size

ক্ল্যাশিকভাবে ফুসকুড়ি রোধে সহায়তা করার জন্য প্রমাণিত। চারদিকে সুতির নরমতা আপনার শিশুর মূল্যবান ত্বককে নিখুঁত রাখে। প্রকার: আঠালো ব্যান্ড 12 ঘন্টা পর্যন্ত অব্যাহত শোষণ আপনার বাচ্চাকে আরামের বিশ্বে আবৃত করে। আর্দ্রতা সূচক যা ডায়াপার পরিবর্তনের সময় এসেছে তা বোঝাতে হলুদ থেকে নীল হয়ে যায়।  এয়ার-টাটকা উপাদান যা আপনার শিশুর সংবেদনশীল ত্বকে শ্বাস নিতে দেয়। সুপার স্ট্রেচিযুক্ত উপাদান যা আপনার বাচ্চার মায়ের আলিঙ্গনের মতো ফিট করে।

6. Huggies new Dry, Taped Diapers, Medium Size

আপনার শিশুর ত্বককে শুষ্ক ও সতেজ রাখে। 9 – 14 মাসের জন্য উপযুক্ত। নিরবচ্ছিন্ন ঘুম দেওয়ার জন্য রাতারাতি শুষ্কতা বায়ু তাজা উপাদান বায়ু বিনামূল্যে প্রবাহ অনুমতি দেয়।  নীল গতির শুকনো স্তর তাত্ক্ষণিক ভাবে আর্দ্রতা শোষণ করে; উপাদান: তুলা।  দ্রুত লক সিস্টেম আপনার শিশুর ত্বক থেকে আর্দ্রতা দূরে রাখে।  ডায়াপার ফুসকুড়ি রোধে সহায়তা করার জন্য ক্লিনিক্যালি প্রমাণিত।  আপনার বাচ্চার জন্য যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বাচ্চাদের যত্ন পণ্য আপনি কিনে তা হ’ল ডায়াপার। একটি ভাল মানের ডায়াপার আপনার শিশুর খেলার সময় ঘুমের পাশাপাশি আরামদায়ক রাখতে সহায়তা করে। হিউজিগুলি নতুন শুকনো ডায়াপার চয়ন করুন – এই ডায়াপারগুলি অত্যন্ত শোষণকারী এবং আপনার শিশুর ত্বককে শুষ্ক ও তাজা রাখতে সহা য়তা করে। এই ডায়াপারগুলি আপনার বাচ্চার ত্বকের জন্য নিরবচ্ছিন্ন খেলা এবং ন্যাপের সময় নিশ্চিত করতে উপযুক্ত। আপনার শিশুর সাথে মানিয়ে নিতে হুগিজি নতুন ড্রাই ছোট থেকে বড় পর্যন্ত বিভিন্ন আকারে পাওয়া যায়।

7. Huggies Dry Pants, Small Size Diapers

ডায়াপারের অভ্যন্তরের স্তরটিতে 3-ডি বুদ্বুদ-বিছানা দুর্দান্ত ফ্লফি এবং শিশুর ত্বকে স্নিগ্ধতার মতো সুতি সরবরাহ করে।  3-ডি বাবল-বিছানা চমৎকার শোষণ নিশ্চিত করে এবং আর্দ্রতা সমানভাবে ছড়িয়ে দেয় – অসামান্য শুষ্কতার দিকে নিয়ে যায়। বুদ্বুদ ওয়াল হিউজিগুলি রাত্রে শিশুর শুকনো এবং আরামদায়ক ঘুমের জন্য আর্দ্রতা শোষণ করে
ডায়াপারের পৃষ্ঠকে অবিশ্বাস্যভাবে শুকনো রাখতে 3-ডি বাবল-বেড বর্জ্য পদার্থকে রান্না পোয়ের মতো ফাঁদে ফেলে আপনার শিশু তাদের দিনের একটি ভাল অংশ একটি ডায়াপারে ব্যয় করে। অতএব, তাদের কোমল এবং সূক্ষ্ম ত্বকের জন্য সঠিক ডায়াপার নির্বাচন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

8. Huggies Wonder Pants, Medium Size Diapers, 76 Count

ডায়াপারের অভ্যন্তরের স্তরটিতে 3-ডি বুদ্বুদ-বিছানা দুর্দান্ত ফ্লফি এবং শিশুর ত্বকে স্নিগ্ধতার মতো সুতি সরবরাহ করে।  3-ডি বাবল-বিছানা চমৎকার শোষণ নিশ্চিত করে এবং আর্দ্রতা সমানভাবে ছড়িয়ে দেয় – অসামান্য শুষ্কতার দিকে নিয়ে যায়। বুদ্বুদ ওলা হাগিস গুলি 12 ঘন্টা অবধি শিশুর শুষ্ক এবং আরামদায়ক ঘুমের জন্য আর্দ্রতা শোষণ করে। ডায়াপারের পৃষ্ঠকে অবিশ্বাস্যভাবে শুকনো রাখতে 3-ডি বাবল-বেড বর্জ্য পদার্থকে রান্না পোয়ের মতো ফাঁদে ফেলে ও বুদ্বুদ ওয়াল হুজিগুলি একটি কুশনী কোমরবন্ধটি নিয়ে আসে, এটি এত নরম যে এটি লাল চিহ্নগুলির বিরুদ্ধে শিশুর কোমর রক্ষা করতে সহায়তা করে। সুপার নমনীয় কোমর ব্যান্ড স্থিতিস্থাপক বাচ্চাকে একটি আরামদায়ক ফিট সরবরাহ করে এবং শিশুর গতিবিধিতে খাপ খায়। এই নিষ্পত্তিযোগ্য ডায়াপারগুলি একটি ট্রিপল লিক-গার্ডের সাথে আসে, ডায়পারের পাশের অতিরিক্ত প্যাডিং, যা বাচ্চার উরু এবং পায়ে পাশ থেকে ফুটো হ্রাস করতে সহায়তা করে।