Top 10 Cold Cream In India – ভারতের শীর্ষ 10টি কোল্ড ক্রিম

1. NIVEA Crème, All Season Multi-Purpose Cream, 200ml

Nivea men crème আপনার ত্বককে Nivea crème  সূত্র দিয়ে পাম্পার করুন যা কেবল তাত্পর্যপূর্ণ নয় তবে আপনার ত্বককে স্বাস্থ্যকর এবং ময়শ্চারাইজড রেখে সুরক্ষা দেয়। এটি এমন একটি সর্ব-উদ্দেশ্যমূলক Cream যা আপনি পরিবারের প্রত্যেকের জন্য ব্যবহার করতে পারেন, এটি একে একে সমস্ত মরসুমের জন্য নিখুঁত ময়েশ্চারাইজার তৈরি করে!

পণ্যের বর্ণনা:-

Nivea men crème সূত্রে আপনার ত্বককে পম্পার করুন যা কেবল যত্ন করে না তবে আপনার ত্বককে স্বাস্থ্যকর এবং ময়শ্চারাইজড রেখে সুরক্ষিত করে। এটি এমন একটি সর্ব-উদ্দেশ্যমূলক ক্রেম যা আপনি পরিবারের প্রত্যেকের জন্য ব্যবহার করতে পারেন, এটি একে একে সমস্ত মরসুমের জন্য নিখুঁত ময়েশ্চারাইজার তৈরি করে!প্রস্তুতকারকের কাছ থেকে পুরো পরিবারের জন্য Nivea men crème উপর ভরসা করুন। 100 বছরেরও বেশি সময় ধরে, Nivea men crème আপনার ত্বককে প্রতিটি সুযোগে সমৃদ্ধ সূত্রের সাহায্যে যত্ন করে এবং সুরক্ষা দেয়। জনপ্রিয় সুগন্ধযুক্ত ক্রিমযুক্ত টেক্সচার ত্বককে সুরক্ষা দেয় এবং লম্পট করে। একটি সুন্দর, কোমল ত্বকের জন্য Nivea men crème.

ফলাফল

প্রতিটি সুযোগে ত্বকের ধরণের সমস্ত যত্ন করে ইউসারিট সহ এর বিখ্যাত ক্রিমি টেক্সচার এবং জনপ্রিয় সুগন্ধীর সাথে প্যাম্পারড  সংরক্ষণাগার মুক্ত আর ত্বকের সহনশীলতা ডার্মাটোলজিকালি অনুমোদিত।

নিভা ক্রিম ব্যবহার কেন?

Nivea men crème একটি ক্লাসিক, প্রতিদিন, বহু-উদ্দেশ্যমূলক ক্রোম যা ক্ষতিগ্রস্থ এবং শুষ্ক ত্বকের জন্য ব্যবহার করে, এটি স্বাস্থ্যকর এবং নরম রেখে দেয়। এটি 100 বছরেরও বেশি সময় ধরে সমৃদ্ধ জমিন এবং সান্ত্বনাযুক্ত সুবাস বজায় রেখে, ছোট্ট নীল টিন শৈশবের স্মৃতি ফিরিয়ে দেয়। এটি আপনার ত্বকের যত্নের রুটিনের অপরিবর্তিত অংশ থেকে গেছে, এটি প্রমাণ করে যে এটি শুষ্ক ত্বকের জন্য সেরা ময়েশ্চারাইজার।

আপনার ত্বকের সেরা বন্ধু

Nivea men crème একটি জনপ্রিয় ডে ক্রিম এবং নাইট ক্রিম। একটি ঘন স্তর এবং হ্যালো মসৃণ ত্বক। রোদে পোড়াবার পরে বা শেভ করার আগে আপনার ত্বককে প্রশান্ত করুন – NIVEA ক্রিমের চেয়ে সার্বজনীন বা বহুমুখী কিছুই নয়। এটি একটি দুর্দান্ত চোখের মেক-আপ রিমুভার। যে কোনও ধরণের চুল অপসারণের আগে, NIVEA ক্রিমের সামান্য বিট কোনও ধরণের ত্বককে প্রশ্রয় দেয়। পুরুষরা খুব শেভ করার পরে এটি পছন্দ করে।

2. VLCC Liquorice Cold Cream, 50g Buy 1 Get 1 Free

Cold cream এর উপকারিতা বেশ সহজ। ডিজাইন অনুসারে, cold cream বোঝানো হয়েছে তাত্পর্যপূর্ণভাবে ত্বককে ময়শ্চারাইজ করা, সুতরাং যে কেউ তাদের ত্বকের হাইড্রেশন বাড়িয়ে তুলতে চাইছেন তারা এই পণ্যটি ব্যবহার করে উপকৃত হতে পারেন। Cold cream হল জল এবং কিছু নির্দিষ্ট ফ্যাটগুলির একটি ইমালসন, সাধারণত ত্বকে মসৃণ করতে এবং মেকআপ অপসারণের জন্য ডিজাইন করা বিভিন্ন গন্ধযুক্ত এজেন্ট সহ। আপনার ছিদ্র আটকে থাকা কোনও সিবাম দ্রবীভূত করার সময় দেওয়ার জন্য এক বা দুই মিনিটের জন্য ক্রিমটি রেখে দিন। ক্রিম অপসারণের দুটি উপায় রয়েছে: আপনার ত্বক খুব শুষ্ক হলে নরম টিস্যু নিন এবং আলতো করে মুছুন। কোল্ড ক্রিম VLCC অ্যালকোহল Cold cream ত্বককে মূল্যবান আর্দ্রতা সরবরাহ করতে সহায়তা করে, এই Cold creamটি SPF 10 দিয়ে সমৃদ্ধ হয় যা ত্বকে সূর্যের ক্ষতিকারক প্রভাব থেকে রক্ষা করতে সহায়তা করে।

4. Oriflame Essentials Cold Cream 75G Pack of 2

Oriflame essentials cold cream এতে যথেষ্ট পরিমাণে জলপাইয়ের তেলের পরিমাণ হওয়ায় সুপার ময়েশ্ওয়ারাইজিং এবং পুষ্টিকর। এটি মুখে নরম ঝলকানিও দেয়। ত্বক নরম ও কোমল থাকে। এটি ত্বককে নরম এবং ঝলমলে রেখে তীব্র ময়শ্চারাইজেশন এবং কন্ডিশনিং দেয়। আপনার মুখে ময়লা আবদ্ধ না হওয়ার জন্য আপনি এই ক্রিমটি প্রয়োগ করার আগে আপনার মুখটি সঠিকভাবে পরিষ্কার করেছেন তা নিশ্চিত করুন। এটি ত্বককে ময়শ্চারাইজ করার জন্য সেরা ক্রিমগুলির মধ্যে একটি। এটি একটি 75 গ্রাম সাদা এবং নীল পাত্রে আসে। ক্রিমের টেক্সচার সম্পর্কে কথা বলছি, এটি বেশ ঘন। Oriflame essentials cold cream এতে যথেষ্ট পরিমাণে জলপাইয়ের তেলের পরিমাণ হওয়ায় সুপার ময়শ্ওয়ারাইজিং এবং পুষ্টিকর।  এটি মুখে নরম ঝলকানিও দেয়। ত্বক নরম ও কোমল থাকে। এটি ত্বককে নরম এবং ঝলমলে রেখে তীব্র ময়শ্চারাইজেশন এবং কন্ডিশনিং দেয়। শীতের সময় এটি ত্বককে শুষ্কতা থেকে রক্ষা করে। মূলত এটি সমস্ত ত্বকের জন্য উপযুক্ত। এছাড়াও, আমি সেলুন বেশী উপরের ফেসিয়াল পছন্দ। আমি যখন আমার সুপার ইজি এবং দ্রুত হোম ফেসিয়াল পরে এটি প্রয়োগ করি তখন এই ক্রিমটি বিস্ময়করভাবে কাজ করে।

 

5. NIVEA Soft, Light Moisturising Cream, Tropical Fruit, 200ml

NIVEA Soft, Light Moisturising Cream হালকা টেক্সচার রয়েছে এবং দ্রুত শোষণকারী সূত্রের সাথে একটি নিগ্রাস ত্বক অনুভূতি দেয় আনন্দদায়ক নতুন সুবাসে এখন নরমের ময়েশ্চারাইজেশন উপভোগ করুন ত্বকের সামঞ্জস্যতা ডার্মাটোলজিকালি অনুমোদিত। জোজোবা তেল এবং ভিটামিন ই সমৃদ্ধ, নিভা নরম একটি চিটচিটে ময়শ্চারাইজিং ক্রিম যা আপনার ত্বককে সতেজ করে তোলে, এটি মসৃণ, নরম, কোমল এবং স্বাস্থ্যকর করে তোলে। হালকা টেক্সচার এবং দ্রুত-শোষণকারী সূত্রটি কেবলমাত্র একটি অ্যাপ্লিকেশন দিয়ে এটি আপনার ত্বকে সহজেই ছড়িয়ে পড়ে। এটি মুখ, হাত এবং দেহে অত্যন্ত কার্যকর। এই সমস্ত উদ্দেশ্যমূলক ক্রিমটি সমস্ত skin তুতে সমস্ত ত্বকের ধরণের যত্নের জন্য বিশেষভাবে তৈরি। এখন তিনটি উত্তেজনাপূর্ণ নতুন সুগন্ধিতে নিভা নরমের সদ্ব্যবহারে লিপ্ত হন। তাই প্রস্তুত হোন, আপনার ঘ্রাণটি সন্ধান করুন। 

6. Pond’s Super Light Gel Moisturiser, 147 g

সুপার লাইটওয়েট এবং অ-তৈলাক্ত জেল সূত্র 24 ঘন্টা আর্দ্রতা লক দিয়ে ত্বককে আর্দ্রতা দেয় সারা বছর ব্যবহারের জন্য আদর্শ। UV সুরক্ষা: না সহজেই ছড়িয়ে যায় এবং তাত্ক্ষণিকভাবে শোষণ করে।  আর জল-তাজা আভা সহ ত্বককে নরম রাখে হায়ালুরোনিক অ্যাসিড এবং ভিটামিন ই পুষ্টিকর যত্নশীল  আপনার ত্বকের জন্য 24 ঘন্টা ময়শ্চারাইজেশন খুঁজছেন? এই সুপার লাইট ময়েশ্চারাইজার নিয়মিত ক্রিমগুলির চেয়ে দ্রুত শোষণ করে এবং 24 ঘন্টা জল জল-তাজা জ্বলনের জন্য হাইড্রেশন দেয় এটি আপনার ত্বককে নরম ও মসৃণ রাখতে আর্দ্রতার ভারসাম্য ফিরিয়ে আনতে সহায়তা করে। এর লাইটওয়েট সূত্রটি কোনও স্টিকি অনুভূতি না রেখে তাত্ক্ষণিকভাবে ত্বকে শোষিত করে, একে একে ঝলকানো গ্রীষ্মে এমনকি সমস্ত মরসুমের জন্য আদর্শ করে তোলে। আর্দ্রতা জোগানো হায়ালিউরোনিক অ্যাসিডের সাথে সংক্রামিত এই ময়শ্চারাইজারটি আপনার ত্বকের প্রাকৃতিক আর্দ্রতা ধারণ ক্ষমতা উন্নত করে, এটিকে নরম, মসৃণ এবং অভ্যন্তর থেকে উদীয়মান করে তোলে। এর তৈলাক্তহীন সূত্রটি ত্বককে ত্বক এবং আঠালোতা বজায় রাখে, আপনার ত্বকে সতেজ বোধ করে এবং সকাল থেকে বিকাল অবধি জ্বলজ্বল করে। 24 ঘন্টা আর্দ্রতা লক প্রযুক্তি সারা দিন আপনার ত্বকের গভীরে আর্দ্রতা লক করে। এর সুপার লাইটওয়েট সূত্রটি সহজেই প্রয়োগ করা সহজ করে তোলে ত্বকে। সমস্ত ত্বকের ধরণের এবং সমস্ত asonsতুতে এই ময়শ্চারাইজারটি সারা বছর আপনার জন্য উপযুক্ত।

7. Pond’s Light Moisturiser, 250ml

এটি লাইটওয়েট এবং অ-তৈলাক্ত সূত্র 24 ঘন্টা আর্দ্রতা লক দিয়ে শুষ্ক ত্বককে আর্দ্রতা দেয়। আর সারা বছর ব্যবহারের জন্য আদর্শ সহজেই ছড়িয়ে পড়ে এবং তাত্ক্ষণিকভাবে শোষণ করে। অ-তৈলাক্ত তাজা গ্লো দিয়ে ত্বককে নরম রাখে। আর ভিটামিন ই মুখ, হাত এবং শরীরের জন্য পুষ্টিকর। এটি ভিটামিন ই সমৃদ্ধ যা আপনার ত্বকে গভীর থেকে আর্দ্রতা দেয়। এটি ত্বককে নরম ও মসৃণ রাখতে আর্দ্রতার ভারসাম্য ফিরিয়ে আনতে সহায়তা করে। এর লাইটওয়েট সূত্রটি তাত্ক্ষণিকভাবে ত্বকে শোষিত হয় এবং সারা বছর ব্যবহারের জন্য এটি আদর্শ করে তোলে। ভিটামিন বি 3 এবং ভিটামিন সি দিয়ে লোড করা; এই সূত্রটি ত্বকের পুনর্নবীকরণ প্রক্রিয়া উন্নত করে এবং ত্বকের বাধা পুনরুদ্ধার করে।

8. Aaranyaa Daily Moisturizing Cream -100 gm

এটি কোমল ও স্মুথ স্কিন | গভীর ময়শ্চারাইজেশন | দীপ্তিমান, চকচকে ত্বক ম্যাক্সিমাইজড আর্দ্রতা: সমৃদ্ধ হাইড্রেশন যা বাউন্সি, এবং তরুন দেখায় ত্বকের জন্য ত্বকের আর্দ্রতা বাধা জোরদার করতে নির্বিঘ্নে মিশে যাবে।
শক্তিশালী উপাদান বলতে ত্বকের টার্নওভারকে সহায়তা করতে ভিটামিন ই + তেঁতুল + অশ্বগন্ধা + কোকো এবং শেয়া বাটার দিয়ে সূত্রযুক্ত। সুপার চার্জড ফ্যাক ক্রিম: স্থিতিশীলতা এবং স্থিতিস্থাপকতা উন্নত করতে এবং সূক্ষ্ম লাইনগুলি মুছতে সহায়তা করতে প্রতিদিন মুখের ময়শ্চারাইজার গভীরভাবে হাইড্রেটস। প্রাকৃতিক এক্সট্রাক্ট: ত্বকে জল রাখার ক্ষমতা এটিকে একটি দুর্দান্ত ময়েশ্চারাইজিং এজেন্ট হিসাবে পরিণত করে। এটি ত্বকে প্রাকৃতিক আলোককে পুনরুদ্ধার করতে সহায়তা করে।

9. Himalaya Nourishing Skin Cream, 200ml

পরিমাণ: 200 মিলি; আইটেম ফর্ম: ক্রিম সমস্ত দিন ময়শ্চারাইজিং, পুষ্টি এবং সুরক্ষা সরবরাহ করে।  ত্বকের কোষের পুনর্গঠনে সহায়তা করে ত্বকের ধরণ: সমস্ত ত্বকের প্রকার। মেক-আপের জন্য বেস হিসাবেও ব্যবহার করা যেতে পারে। ব্যবহার: পরিস্কারের পরে প্রতিদিন দু’বার মুখের ও ঘাড়ে আলতো করে পুষ্টি স্কিন ক্রিম প্রয়োগ করুন। সেরা ফলাফলের জন্য, নিয়মিত ব্যবহার করুন। হিমালয়ের পুষ্টিকর ত্বকের ক্রিম হল একটি হালকা, উত্তরীয়, প্রতিদিনের ব্যবহার ক্রিম, যা সারা দিন ময়শ্চারাইজিং, পুষ্টি এবং সুরক্ষা সরবরাহ করে। ক্রিমটি অ্যালোভেরা, শীতকালীন চেরি, ভারতীয় কিনো গাছ এবং ভারতীয় পেনিওয়োর্টের নির্যাসগুলির সাথে মিশ্রিত হয়, যা আপনার ত্বককে দূষণ এবং শুষ্ক আবহাওয়া থেকে রক্ষা করে, পুষ্টি এবং আর্দ্রতা সরবরাহ করে।

10. Charmis Deep Nourishing Cold Cream A,C,E, 175ml

পরিমাণ: 175 মিলি আইটেম ফর্ম: ক্রিম বৈজ্ঞানিকভাবে প্রমাণিত ভিটামিন এ, সি এবং ই এর একটি অনন্য সংমিশ্রণ সহ আর আপনার ত্বকের হারিয়ে যাওয়া ভিটামিনগুলির মধ্যে থেকে ময়শ্চারাইজগুলি এবং পুনরায় পূরণ করে।  নরম, কচি চেহারার ত্বক চান এমন কোনও বয়সের মহিলাদের জন্য উপযুক্ত সমস্ত ত্বকের ওপর ব্যাবহার করা যেতে পারে। আপনি শীতকালীন কণ্ঠস্বর পছন্দ না? উলের উষ্ণ , শীতের রোদে কি হাঁটা? তবে এটি যখন আপনার ত্বকে আসে তখন একই মরসুমে বাচ্চাটি বন্ধুত্বপূর্ণ হয়ে উঠতে পারে। কঠোর শীত আপনার ত্বককে আর্দ্রতা, প্রয়োজনীয় তেল এবং ভিটামিনগুলি কেটে দেয়, এটি শুষ্ক, অপুষ্ট এবং প্রাণহীন রেখে দেয়। আপনার যা দরকার তা হ’ল চারমিস ময়েশ্চারাইজিং কোল্ড ক্রিমের একটি উষ্ণ স্পর্শ যা আপনার ত্বককে ভালবাসে এবং শীতকালে সমস্ত যত্ন করে। ভিটামিন এ, সি এবং ই এর পুষ্টিকর ধার্মিকতায় সমৃদ্ধ হয় এটি আপনার ত্বকের হারিয়ে যাওয়া ভিটামিনগুলিকে পুনরায় পূরণ করে এবং গভীর থেকে এটি লালন করে। এটি আপনার ত্বকের হারিয়ে যাওয়া ভিটামিনকে আরও নরম এবং কনিষ্ঠ দেখায়, ভিটামিন এ স্বাস্থ্যকর ত্বকের টিস্যুগুলির বৃদ্ধি পুনর্নবীকরণ করে, ভিটামিন সি আপনার ত্বককে সূর্যের হাত থেকে রক্ষা করে, ভিটামিন ই আপনার ত্বকে গভীরভাবে পুষ্টি জোগায়।

Comments are closed.