Top 10 Baby lotion In india – ভারতের শীর্ষ 10টি বেবি লোশন

1. Himalaya Baby Lotion (400ml)

এটি বাদাম তেল দ্বারা সমৃদ্ব আর প্রাকৃতিক ময়শ্চারাইজার যা ত্বককে নরম ও কোমল করে তোলে। লাইকরিস ও কান্ট্রি মল্লো (বালা): শিশুর শুকনো বা চামড়াযুক্ত ত্বককে সুরক্ষা দিন এবং প্রশান্ত করুন। পণ্যটি প্যারাবেনস, খনিজ তেল এবং সিন্থেটিক রঙগুলি থেকে মুক্ত, র্যাশ এবং অ্যালার্জির স্বাভাবিক কারণগুলি ক্লিনিকভাবে মৃদু এবং কোমল প্রমাণিত। ত্বককে প্রাকৃতিকভাবে ময়েশ্চারাইজড রাখে। সর্বোচ্চ শেল্ফ জীবন: 24 মাস। ত্বকের ধরণ: সমস্ত ত্বকের প্রকার।

এটি কোমল ডেলি কেয়ার লোশন। আপনার শিশুর ত্বককে নরম ও সুরক্ষিত রাখতে প্রাকৃতিক উপাদান থেকে হিমালয় বেবি লোশন তৈরি করা হয়। এটি চর্মরোগগতভাবে পরীক্ষিত, এটি নতুন জন্মগত শিশুর ত্বকে ব্যবহারের জন্যও মৃদু এবং নিরাপদ। এটি শুষ্ক এবং স্ক্লাই স্কিনের জন্য কার্যকর, এই হিমালয় ভেষজ দেহের লোশন আপনার যুবকের ত্বকে তার প্রতিদিনের ব্যবহারের সাথে ময়শ্চারাইজ করে এবং পুষ্ট করে। এটি আপনার সন্তানের শরীরে আলতোভাবে প্রয়োগ করুন এবং ম্যাসেজ করুন এবং আপনার শিশুর সাথে এই সুন্দর বন্ধনের মুহূর্তটি উপভোগ করুন। এটি চিরকাল স্থায়ী কঠোর রাসায়নিক থেকে মুক্ত, এই হালকা শিশুর লোশন আপনার শিশুর ত্বককে শীতল ও লম্পট রাখার জন্য প্রশংসনীয় বৈশিষ্ট্যযুক্ত। এই নরম এবং মসৃণ হিমালয় ভেষজ শিশুর লোশন দিয়ে শিশুর কোমল এবং সংবেদনশীল ত্বককে সুরক্ষা দিন এবং তারতম্যটি অনুভব করুন।

আপনার ছোট্টটির জন্য প্রকৃতির যত্নজলপাই তেল, বাদাম তেল এবং লিকারিসের সংমিশ্রণে সংক্রামিত, হিমালয় ভেষজ থেকে প্রাপ্ত এই শিশু লোশনটিতে অ্যান্টিমাইক্রোবিয়াল বৈশিষ্ট্য রয়েছে, যা আপনার শিশুকে একাধিক সংক্রমণের হাত থেকে রক্ষা করে। ভিটামিন ই সমৃদ্ধ জলপাইয়ের তেলকে ত্বককে পুষ্টি জোগায় এবং কোনওরকম আধিপত্য প্রতিরোধ করে যখন, বাদাম তেল ভিটামিন এ এর ​​সমৃদ্ধ উত্স, ত্বকের স্বরকে নরম করে এবং সংক্রমণের বিরুদ্ধে অত্যন্ত কার্যকর। এটি আপনার সন্তানের সামগ্রিক বৃদ্ধি এবং হাড়ের বিকাশে অবদান রাখে। এই হিমালয় বেবি লোশন 400 মিলি প্যাকটি অনলাইনে কিনুন এবং আপনার শিশুকে স্বাস্থ্যকর, ময়শ্চারাইজড, নরম এবং কোমল ত্বকের জন্য প্রাকৃতিক সদ্ব্যবহারে পম্পার করুন।

2. Himalaya Baby Cream, 200ml

এটি ভেষজ শক্তি দিয়ে নরম ক্রিম মিশ্রিত। অলিভ অয়েল: ভিটামিন ই আপনার শিশুর ত্বকে আর্দ্রতা বজায় রাখে এবং পুষ্টি জোগায়। এটি শিশুর ত্বককে সুরক্ষা দেয়। আর লাইকরিস ত্বককে নরম ও কোমল করে তোলে এবং সুস্থ করে তোলে প্যারাবেনস, খনিজ তেল এবং সিন্থেটিক রঙগুলি থেকে মুক্ত, র্যাশ এবং অ্যালার্জির স্বাভাবিক কারণগুলি
গাল, নাক, কনুই এবং হাঁটুর মতো কোমল অঞ্চলের জন্য বিশেষভাবে তৈরি। আপনার শিশুর ত্বকের প্রাকৃতিক কোমলতা ময়েশ্চারাইজ করে এবং সংরক্ষণ করে। হিমালয় বেবি ক্রিম আপনার ছোট্ট ব্যক্তির চাপা গাল, ‘ক্রলারের হাঁটু’, কোমল নাক এবং ঘষে কনুই রক্ষা করার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। আমাদের বেবি ক্রিম শিশুর ত্বকে প্রশংসনীয় প্রভাব ফেলে। মূল উপাদানগুলি আপনার শিশুর ত্বকের প্রাকৃতিক নরমতা সংরক্ষণের সাথে ময়শ্চারাইজ করার কাজ করে।

3. Sebamed Baby Lotion, 400ml

এটি জার্মানিতে তৈরি আর সহজেই লিপিডের সাথে এমোলিয়েন্ট শোষিত হয়, নরম ত্বকের জন্য সর্বিটলযুক্ত বিশেষ ইমোলিয়েন্ট ত্বকের যত্ন জটিল, ক্যামোমাইল এক্সট্র্যাক্ট সংবেদনশীল শিশুর ত্বকের জ্বালা থেকে রক্ষা করে, অ্যালান্টোন শিশুর ত্বককে নরম ও কোমল রাখে।  আপনার শিশুর স্নানের পরে এবং বাচ্চা রাতে ঘুমোতে যাওয়ার আগে সেবমেড বেবি লোশন ব্যবহার করুন এবং আপনার হাতের তালুতে ২-৩ মিলি সেবামেড বেবি লোশন নিন এবং আপনার শিশুর ত্বককে নরম করতে পুরো শরীরের উপর আলতোভাবে ম্যাসেজ করুন। 0% খিটখিটে প্রতিক্রিয়া এবং প্রায় 0% অ্যালার্জি প্রতিক্রিয়া নির্দেশাবলী অন্তর্ভুক্ত। তাই কোনো রকম চিন্তার ব্যাপার নেই।

4. Sebamed Baby Protective Facial Cream (50ml)

এটি মূলত জার্মানিতে তৈরি। স্ক্যালেন প্লাস প্রাকৃতিক লিপিড, ভিটামিন ই, প্যানথেনল, ক্যামোমাইল, অ্যালান্টনয়েলের ময়েশ্চারাইজিং কমপ্লেক্স দিনে কমপক্ষে দু’বার আক্রান্ত স্থানে শেবামেড বেবি প্রোটেক্টিভ ফেসিয়াল ক্রিম লাগান।  এটি শিশুর খুব সূক্ষ্ম মুখের ত্বকের প্রতিরক্ষামূলক অ্যাসিডের আবরণকে বাড়িয়ে তোলে। প্যানথেনল, ভিটামিন ই এবং লিপিড যৌগিক লালা ফুসকুড়ি কারণে জ্বালা থেকে রক্ষা করে। হালকা টেক্সচারযুক্ত ক্রিম যা কোনও চিটচিটে অবশিষ্টাংশ ছেড়ে যায় না। সিবামেড বেবি প্রোটেকটিভ ফেসিয়াল ক্রিম প্যারাফিন / প্যারাবেন্স / ফর্মালডিহাইড / ডাইঅক্সিন থেকে মুক্ত জার্মানে কার্যকর হাইড্রেশন শুষ্কতা প্যান্থেনল এবং লিপিড যৌগকে মুখের চারপাশে জ্বালা থেকে রক্ষা দেয় লালা ভিটামিন ই সেফগার্ড থেকে ক্ষতিকারক পরিবেশগত প্রভাব থেকে প্যানথেনল ও অ্যালান্টোনিনে সমৃদ্ধ হতে পারে এবং জ্বলন্ত ত্বককে সহজেই প্রয়োগ করা সহজ।

5. Sebamed Baby Cream, Extra Soft, 200ml

এটি  প্রতিরক্ষামূলক, 42 শতাংশ লিপিড সহ ইমোলিয়েন্ট আছে। এটি খুব ঘন ক্রিম এবং baby  ত্বকটি পরিমাণ মতো শোষণ করতে পারে ঠিক তার পরিমাণটি প্রয়োগ করুন, আপনার শিশুর হাঁটু, পা এবং কনুইয়ের উচ্চ চাপের ক্ষেত্রটি নিরাময়ের জন্য ক্রল করলে, আপনার শিশুরোগ বিশেষজ্ঞের নির্দেশ অনুসারে অ্যাটোপিক ত্বকের জন্য বাচ্চা ক্রিমটি প্রায়শই ব্যবহার করুন 3 4 বার। প্রচলিত ক্রিমগুলিতে পিএইচ এর বেশি 7 থাকে যা ত্বকের বাধার ক্ষতি করতে পারে যা আরও শুষ্কতার দিকে যায়। সিবামেড বেবি ক্রিম চিকিত্সাগতভাবে অ্যাটোপিক বাচ্চাদের কার্যকর প্রমাণিত হয় এবং শিশুর সংবেদনশীল ত্বকে প্রশ্রয় দেয়।

6. Himalaya Baby Lotion (100ml)

এটি সাধারণত ত্বককে নরম ও মসৃণ করতে পুষ্টি এবং ময়শ্চারাইজ করে সুরক্ষা এবং কার্যকারিতা জন্য ক্লিনিকভাবে পরীক্ষিত। মূল উপাদান: বাদাম তেল একটি খ্যাতিযুক্ত ত্বক সফ্টনার যা শিশুর ত্বককে ময়শ্চারাইজ করে।
লাইকরিস শিশুর ত্বক সুরক্ষিত করতে এবং প্রশান্ত করতে সহায়তা করে। অলিভ অয়েল শিশুর ত্বককে নরম ও মসৃণ রাখতে সহায়তা করে এবং অ্যান্টিঅক্সিড্যান্টের কারণে ত্বককে সুরক্ষিত করতে সহায়তা করে। স্নানের পরে এবং যখন প্রয়োজন হিসাবে হিমালয় বেবি লোশন উদারভাবে শিশুর গায়ে প্রয়োগ করুন। হিমালয় হার্বালস বেবি লোশন 100 মিলি দিয়ে আপনার শিশুর ত্বককে পুষ্ট করুন। জলপাই তেল, বাদাম তেল এবং লিকারিসের মতো উপাদানগুলির সাথে সংক্রামিত, এই হিমালয় বেবি লোশন আপনার ছোট্ট ব্যক্তির ত্বককে প্রশমিত করতে এবং সুরক্ষিত করতে নিশ্চিত। জলপাই তেলের সামগ্রীর অ্যান্টি-মাইক্রোবিয়াল বৈশিষ্ট্যগুলি ত্বককে নরম এবং স্বাস্থ্যকর রাখে এবং ছাঁচানো প্রতিরোধ করে। বাদামের তেল ত্বকে ময়শ্চারাইজ করে, অন্যদিকে ভিটামিন এ হাড়ের বিকাশকে সহায়তা করে এবং ত্বকের সংক্রমণ রোধ করে। লাইকরিস দ্বারা সমৃদ্ধ, হিমালয় বেবি লোশন 100 মিলি চুলকানি, লালভাব এবং ফোলাভাব রোধে সহায়তা করে।

7. Baby Dove Rich Moisture Nourishing Baby Lotion (200ml)

এটি সম্পূর্ণ কোমল, হাইপোলোর্জিক এবং পিএইচ-নিরপেক্ষ। আমাদের সর্বাধিক যত্নশীল এবং সুরক্ষা-পরীক্ষিত সূত্রটি চর্ম বিশেষজ্ঞ এবং শিশু বিশেষজ্ঞের পরীক্ষিত। ধীরে ধীরে 24 ঘন্টা পর্যন্ত শিশুর ত্বকে ময়শ্চারাইজ করে এবং প্রথম ব্যবহার থেকে শুষ্ক ত্বককে প্রশমিত করে। এটি সুগন্ধ শিশুর উপাদেয় ত্বকের জন্য বিশেষভাবে বিকাশিত বাচ্চাদের জন্য সর্বোত্তম লোশনটি তাদের নরম ত্বকের প্রয়োজনীয় মৃদু, পুষ্টিকর যত্ন দেওয়া উচিত। স্নানের ফলে ত্বকের শুষ্কতা দেখা দিতে পারে, তাই আপনার শিশুর ত্বকে প্রয়োজনীয় আর্দ্রতা পূরণ করতে বেবি ডাব রিচ ময়েশ্চার বেবি লোশন ব্যবহার করুন। 24 ঘন্টা পর্যন্ত এটি আপনার শিশুর মূল্যবান ত্বকের বাধাটিকে ময়শ্চারাইজ করে এবং পুনরায় পূরণ করে। প্রথম ব্যবহার থেকেই আপনার শিশুর ত্বকের জন্য আর্দ্রতা সরবরাহ করার জন্য শিশুর soothes এবং হাইড্রেটসের জন্য এই লোশন। এটি চর্মরোগ বিশেষজ্ঞ এবং শিশু বিশেষজ্ঞ চিকিত্সা করেছেন যাতে আপনার সন্তানের ত্বকের যে অতিরিক্ত বিশেষ যত্নের প্রাপ্যতা রয়েছে তা আপনি এই জ্ঞানে নিরাপদ বোধ করতে পারেন।

8. Johnson’s Baby Milk Cream 100g (Pack of 2)

এই প্যাকটিতে জনসনের শিশুর ক্রিম 100 গ্রাম 2 ইউনিট রয়েছে। সমৃদ্ধ ইমোলিয়েন্ট এবং যুক্ত ময়েশ্চারাইজার রয়েছে যা শিশুর ত্বকের আর্দ্রতা পরিপূর্ণ করে এবং এটি ধরে রাখে। 100 শতাংশ ক্লিনিকভাবে মৃদু এবং কোমল প্রমাণিত।  চর্মরোগ বিশেষজ্ঞ পরীক্ষা করেছেন, অ্যালার্জি পরীক্ষা করেছেন। তুমি কি জানতে? আপনার শিশুর ত্বক 3 গুণ পাতলা এবং দু’বার দ্রুত আর্দ্রতা হারাবে। যে কারণে জনসনের বেবি মিল্ক ক্রিম প্রাকৃতিক দুধের নির্যাস এবং ভিটামিন ই দিয়ে সমৃদ্ধ হয় যাতে ত্বকের অনুভূতি শিশুকে নরম রাখতে আর্দ্রতা পূরণ করতে সহায়তা করে। এটির দ্রুত শোষণকারী সূত্রে সমৃদ্ধ ইমোলিয়েন্ট রয়েছে যা আপনার বাচ্চাকে কুঁচকানো হাঁটু, কুঁচকানো কনুই এবং নাকের নাক থেকে বাচ্চাকে রক্ষা করতে ত্বকের প্রাকৃতিক কোমলতা রক্ষা করতে এবং সংরক্ষণ করতে সহায়তা করে।

9. Mtoto Baby Lotion for Soft Smooth, Healthy Skin (280ml)

গভীরভাবে পুষ্টিকর শিশুর লোশন এবং ময়েশ্চারারগুলি ত্বককে স্বাস্থ্যকর ও নরম রেখে সুরক্ষা দেয়। আপনার সামান্য এক কাঁচা ত্বকে প্রতিদিনের লোশন ব্যবহার করা নিরাপদ। শীতের জন্য ম্যাটটো বেবি লোশন আপনার শিশুর ত্বকের পরিবেশের কঠোরতা থেকে রোধ করে এবং এটিকে হাইড্রেটেড রাখে।  শুকনো ত্বকের জন্য সুগন্ধযুক্ত একটি আভা সহ সহজেই অ-গ্রাইসি সূত্র লোশন শোষণ করে। শেয়া বাটার, লিকোরিস এক্সট্রাক্ট, মিষ্টি বাদামের তেল ভিটামিন ই এবং অ্যালোভেরার সদৃশতায় সমৃদ্ধ। এটি কোনও যুক্ত রঙ ছাড়াই প্যারাবেন এবং খনিজ তেল থেকে সম্পূর্ণ মুক্ত। এমটোটো বেবি লোশন খুব ক্রিমযুক্ত এবং এটি তৈলাক্ত ছায়া ছাড়াই শিশুর ত্বকে ময়শ্চারাইজ করে। এটি আপনার শিশুর ত্বকের পরিবেশের কঠোরতা থেকে বাধা দেয় এটি মসৃণ এবং স্বাস্থ্যকর রেখে ত্বককে সহজেই শোষণ করে এবং পুষ্টি জোগায় এটি শেয়া মাখন লিকারিস নিষ্কর্ষের সার্থকতায় সমৃদ্ধ হয় মিষ্টি বাদামের তেল ভিটামিন ই এবং অ্যালোভেরা লোশন শিশুর ত্বককে যতটা নরম রাখে এটি জ্বালা এবং জ্বলন থেকে রক্ষা করে এটি কোনও যুক্ত রঙ ছাড়াই প্যারাবেন এবং খনিজ তেল থেকে মুক্ত।

10. Himalaya Herbals Baby Lotion (400ml)

এটি ত্বককে রক্ষা করে আর্দ্রতা যুক্ত করে আর ত্বককে পুষ্টি জোগায়। মূল উপকরণ: অলিভ অয়েল, ভিটামিন ই সমৃদ্ধ, ত্বককে পুষ্টি জোগায়, সুরক্ষা দেয় এবং নরম করে এবং চাফিং প্রতিরোধ করে .এটি সুখী এবং অ্যান্টিমাইক্রোবিয়াল বৈশিষ্ট্যগুলি রয়েছে যা আপনার শিশুর ত্বককে স্বাস্থ্যকর এবং নরম রাখে। হিমালয় বেবি লোশন শিশুর ত্বককে নরম এবং কোমল রাখতে, সুরক্ষায় সহায়তা করে। আমাদের বেবি লোশন প্রাকৃতিক উপাদানগুলি থেকে তৈরি যা শিশুর উপাদেয় ত্বককে নরম রেখে ময়শ্চারাইজ করতে সহায়তা করে।

Comments are closed.