Top10 Mascaras In India – ভারতের সেরা ১০ টি মাস্কারা

কিম কারদাশিয়ান ওয়েস্ট সম্প্রতি তার ওয়েবসাইটে লিখেছেন যে তিনি তার স্বাক্ষরের জন্য দীর্ঘ, অন্ধকারের প্রহারের জন্য ড্রাগের দোকানে মাস্কারা ব্যবহার করেন। তিনি কার্বন ব্ল্যাকের ল ‘ওরিয়াল প্যারিস ভলিউমিনাস মাসকারা ব্যবহার করেন। যদি আপনি ফর্সা ত্বকযুক্ত এবং স্বর্ণকেশী বা লাল চুল প্রাকৃতিকভাবে ফ্যাকাশে দোররা দিয়ে থাকেন তবে বাদামী মাস্কারা আপনার দোররা জোর দেওয়ার সবচেয়ে প্রাকৃতিক ভালো একটি উপায়। চুলের যে কেউ, ত্বকের স্বর নির্বিশেষে, কালো মাস্কারাতে লেগে থাকা উচিত যাতে দাগগুলি বাকী মুখের মধ্যে বিবর্ণ না হয়।

1. Maybelline New York Hyper curl Mascara Waterproof Pencil

মায়বেলিন নিউইয়র্ক হাইপিকারল মাসকারা একদম ওয়াটারপ্রুফ। কালো মাস্কারা ধোয়া এবং জলরোধী ভেরিয়েন্টে উপলব্ধ। মেবেলিন মাসকারার একটি মাত্র সুইপ আপনাকে দর্শনীয় ভলিউম এবং বেধযুক্ত দোররা পেতে সহায়তা করে। মেবেলাইন ভলিউম এক্সপ্রেস মাসকারার হাইপার কার্ল সূত্রটি দ্বৈত প্রভাব অর্জন করতে কাজ করে – এটি তাত্ক্ষণিকভাবে আপনার ল্যাশগুলিতে 3 গুণ ভলিউম তৈরি করে এবং এগুলিকে কার্ল করতে সহায়তা করে, আপনাকে ঘন, কুঁচকানো দোররা দেয় যা আল্ট্রা-গ্ল্যাম দেখায়।

জেনে নিন কীভাবে ব্যবহার করবেন:-

পদক্ষেপ 1. আপনার মাস্ক্রা ব্রাশ দিয়ে ল্যাশের গোড়ায় শুরু করুন এবং আস্তে আস্তে একটি জিগ-জ্যাগ গতিতে এটিকে উপরের দিকে টানুন।

পদক্ষেপ ২. আপনার ল্যাশ টিপসের যে কোনও ক্লাম্পগুলি আটকানোর জন্য কাঠিটি ব্যবহার করুন।

পদক্ষেপ 3. দিনের শেষে, সহজেই মেবেলিন হাইপিকারল মাসকারাকে মেবেলিন নিউইয়র্কের মেকআপ রিমুভারের সাথে সরিয়ে ফেলুন। এটি দীর্ঘ, কোঁকড়ানো কুঁচকানো যা আপনাকে নতুন মেবেলাইন হাইপিকারল মাসকারার সাথে চওড়া চোখের এবং আত্মবিশ্বাসী বোধ করে। মাসকারা দন্ডের সাথে কেবল একটি সুইপ আপনাকে দৃষ্টিকটু পরিমাণে এবং ঘনত্বের দোররা পেতে সহায়তা করে।

2. Maybelline Colossal Mascara, Waterproof

ম্যাবেলিন নিউইয়র্কের কলসাল মাসকারার একটি ভলিউম-পাম্পিং সূত্র রয়েছে যা কোলাজেনের সাথে সংক্রামিত।এটি  কেবল একটি কোটে নো-ক্লাম্প, ভলিউমাইজড লুকের গ্যারান্টি দেয়।

প্রয়োগ করার জন্য: পদক্ষেপ 1. আপনার ল্যাশের গোড়ায় শুরু করুন এবং একটি জিগ-জাগ গতিতে ধীরে ধীরে মাস্কার ব্রাশটি উপরের দিকে টানুন। তাত্ক্ষণিক ভলিউম তৈরি করতে ম্যাসকার ব্রাশটি রুট থেকে ল্যাশের ডগা পর্যন্ত স্যুইপ করুন। পদক্ষেপ 2. কোটের মধ্যে শুকনো শুকনো না। আপনার ল্যাশ টিপসের যে কোনও ক্লাম্পগুলি আটকানোর জন্য কাঠিটি ব্যবহার করুন।

3.Faces Canada Magneteyes Eyeliner

এটি একটি অতি সমৃদ্ধ রঙ ফাটিয়ে দেয়, এমনকি একটি একক কোটেও। সুতরাং আপনার নখের সাথে খেলুন এবং এগুলিকে চমত্কার শেডগুলিতে আঁকুন।  এটি একটি অতি সমৃদ্ধ রঙ যা খুব ভালো ফুটিয়ে তোলে। 40 বছরেরও বেশি সময় ধরে গর্বিত কানাডিয়ানঐতিহ্য  সহ ফ্যাকস কসমেটিকস, মেকআপ, স্কিনকেয়ার পণ্য এবং ব্যক্তিগত যত্নের জিনিসগুলির একচেটিয়া রেখা সরবরাহ করে  FACES এর পণ্যগুলিতে অতুলনীয় বিভিন্ন অফার দেয়, যা প্রতিটি জাতি, ত্বকের ধরণ এবং স্বন, বর্ণ এবং জমিনের জন্য নকশাকৃত। শেডস, টেক্সচার এবং ডিজাইনের বিস্তৃত ভাঁজ FACES গ্রাহককে নৈমিত্তিক থেকে শুরু করে পেশাদার মনোমুগ্ধকর প্রতিটি চেহারা এবং স্টাইল ক্যাপচার করতে সহায়তা করে। লিপস্টিক থেকে শুরু করে পেরেক পেইন্টস, আইলাইনার থেকে ব্লাশ, FACES এটিকে আলটিটাইম প্রো, গ্ল্যাম অন এবং গো চিক রেঞ্জের অধীনে সরবরাহ করে।

4. Lakme Eyeconic Lash Curling Mascara

আইকোনিক পরিসরটি থেকে আসা আরও একটি পণ্য, দ্য ল্যাক্মে আইকোনিক কার্লিং মাসকারা । স্মার্ট কার্ল ব্রাশটি নিখুঁতভাবে কুঁকড়ানো করার জন্য মসৃণ স্ট্রোকের অনুমতি দেয়। যা অতি সহজেই কুঁকড়ানো করা যায়। ডি-প্যানথেনল সহ হালকা হালকা মাস্কারা ল্যাশকে মসৃণ রাখে। তাত্ক্ষণিক নাটক যুক্ত করতে ল্যাকমে আইকোনিক কার্লিং মাসকারা দুটি তীব্র ছায়ায় পাওয়া যায়। আপনি ল্যাকমে আইকোনিক কার্লিং মাসকারাকে প্রতিদিন বর্ধিত ল্যাশগুলির জন্য ব্যবহার করতে পারেন যা কোনও চোখের মেক-আপ বর্ণনাকে পরিপূরক করে। লাক্মা আইকোনিক কার্লিং মাসকারা লাকমা আইকোনিক কাজলের সাথে খুব ভালভাবে চলে যা চোখের উপরের এবং নীচের উভয় প্রয়োগ করা যেতে পারে।

5. Maybelline New York Lash Sensational Waterproof Mascara

ম্যাবেলিন থেকে ল্যাশ সংবেদনশীল জলরোধী মাসকারা, প্রতিটি ল্যাশকে মূল থেকে ডগায় আলাদা করে এবং পুরো-ফ্যান এফেক্টের জন্য স্তরগুলি তৈরি করে। এটি ক্লাম্পিং ছাড়াই দীর্ঘায়িত হয়। এটি ওয়াটার প্রুফ এবং কোনও তেল-ভিত্তিক মেক আপ রিমুভারের মাধ্যমে সরানো যেতে পারে।  মারাত্মক চাঞ্চল্যকর মাসকারায় দশটি স্তর সহ একচেটিয়া ফ্যানিং ব্রাশ রয়েছে যা সংবেদনশীল পূর্ণ-ফ্যান এফেক্টের জন্য দোররা স্তরগুলি প্রকাশ কর।  আপনাকে ঘন স্তরগুলিকে আরও বেশি পরিমাণে প্রশ্রয় দেওয়ার জন্য পুরো ফ্যান এফেক্টের জন্য এটি রুট থেকে টিপস পর্যন্ত ল্যাশগুলি ক্যাপচার করে।

6. Lotus Herbals Maxlash Botanical Mascara 

এটি একটি জল-প্রমাণ, ভলিউম-বিল্ডিং মাস্কারা যা আপনার চোখের পশমাকে রক্ষা করে এবং এগুলিকে আকর্ষণীয়ভাবে পূর্ণ করে তোলে। এটি একটি অনন্য ব্রাশের সাথে আসে যাতে ছোট এবং পাতলা আইল্যাশগুলি খুব কভার করে হয়।

7. Swiss Beauty Precision Thickening Long Lash Deep Black Mascara 

এই সুদৃশ্য কার্লিং এবং জেট ব্ল্যাক মাস্কারার সাথে আপনাকে চূড়ান্ত সেই আকাঙ্ক্ষিত দোররা দেয় যা প্রায় আকাশকে স্পর্শ করে। একটি পয়েন্ট টিপযুক্ত ব্রাশটি বিশেষত আপনার চোখের কোণায় এমনকি সেই ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্রতর প্রান্তগুলিতে সহজেই পৌঁছাতে, তাদের পৃথক করে এবং সংজ্ঞা সরবরাহ করতে ডিজাইন করা হয়েছে। এটি
মসৃণ সূত্র একসাথে ছড়িয়ে পড়ে না এবং দিনের শেষে হালকা এবং সরানো সহজ। এটি  বিশেষ ময়শ্চারাইজার ব্যবহারের পরেও আপনার ল্যাশগুলিকে মসৃণ এবং পুষ্ট রাখে যাতে তাদের স্বাস্থ্যকর এবং পুষ্ট ও সঠিক সময়ে উজ্জ্বল হয়ে ওঠে । এটির মসৃণ সূত্রটি একসাথে ছড়িয়ে পড়ে না এবং দিনের শেষে হালকা এবং সরানো সহজ। এই বিশেষ ময়েশ্চারাইজার ব্যবহারের পরেও আপনার ল্যাশগুলিকে মসৃণ এবং পুষ্ট রাখে যাতে তাদের স্বাস্থ্যকর এবং পুষ্ট জ্বলজ্বল থাকে।  

8. SoulTree Ayurvedic Mascara – Black Colour

সোলট্রি’র আয়ুর্বেদিক মাসকার আপনাকে প্রাকৃতিক প্রতিদিনের চেহারা দেওয়ার জন্য আপনার চোখের পশমকে পুষ্টি দেয়। এটি ক্যাস্টর অয়েলের সদ্ব্যবহারের সাথে আসে যা হাইড্রেট করে এবং শক্তিশালী করে, কৃষ্ণ বীজ তেল যা বিকাশকে উত্সাহ দেয় এবং জৈব চা পাতা চোখের পাতার কালো করে তোলে। আপনার উপরের এবং নীচের উভয় প্রান্তে মাস্কার প্রয়োগ করুন। ২-৩ মিনিট শুকনো রেখে দিন।ভালো ও চমকদার চেহারার জন্য দু’বার এপলাই করুন।
কসমোস ন্যাচারাল দ্বারা প্রত্যয়িত। প্রাণীদের উপর পরীক্ষা করা হয়নি। আমাদের পণ্যগুলিতে প্যারাবেন্স, সিলিকনস, সীসা, ডিইএ / টিইএ, ফ্যাটলেটস, এসএলএস / এসইএলএস, খনিজ তেল, পেট্রোলাম, সুগন্ধি নেই।

9. Swiss Beauty Bold Eye Super Lash Waterproof Mascara, Eye MakeUp, Black

এটি আপনার ল্যাশকে প্রতিদিন ভলিউম দেয়। হালকা এবং সরানো সহজ, এর ময়শ্চারাইজার ল্যাশকে মসৃণ রাখে।
এর ময়েশ্চারাইজার ল্যাশকে মসৃণ রাখে আর বর্ধিত ল্যাশগুলির জন্য যা কোনও চোখের মেকআপ বর্ণনকে প্রশংসা করে। কীভাবে ব্যবহার করবেন: আপনার চোখের উপরের কোন দিয়ে শুরু করুন। এগুলি পৃথক করতে আপনার ল্যাশের গোড়ায় ব্রাশটি টানুন। মসৃণ, ward র্ধ্বমুখী স্ট্রোকগুলিতে ল্যাশের নীচে ব্রাশ করুন। আপনার দোররাতে কার্লটি সত্যিই বাড়ানোর জন্য একটি দ্বিতীয় কোট প্রয়োগ করুন। এরপরে, নিম্নমুখী স্ট্রোকের সাহায্যে আপনার নীচের চোখের কোনার  উপরের অংশটি ব্রাশ করুন।

10. SERY Xpresslash Volumizing Mascara M1 Black Bite Black

ল্যাশিং এবং কুঁচকানো প্রভাবগুলি সহ অত্যন্ত পরিমাণের একটি সূত্র। ঝাঁকানো কন্ডিশনার এজেন্টগুলির সাথে ওজনহীন, রেশমী জমিন কোনও শুষ্কতা ছাড়াই এটি দৈনন্দিন ব্যবহারের জন্য নিখুঁত করে তোলে। এটি কোনও ফ্ল্যাঙ্কিং, কোনও স্মাডিং এবং কোনও ক্লাম্পিং মাসকার নয় এটি  তাত্ক্ষণিকভাবে চোখের ত্বকের উত্তোলন এবং চোখ বর্ধনকারী কার্ল ক্যাস্টর অয়েলের সদ্ব্যবহারে সমৃদ্ধ, বার্সাকে পুষ্ট করে এবং শর্ত দেয়। আপনার ল্যাশকে ভলিউম করার জন্য চলতে চলতে এবং বহনযোগ্য মাস্কারা প্রয়োগ করার পক্ষে সহজ এটিকে দিয়ে সেট করুন যথাযথ ভাবে। এটি খুব দ্রুত এবং সুবিধাজনক মাসকারা যা আপনার যে কোনও প্রয়োজনে যেতে যেতে যে কোনও সময় ব্যবহার করা যেতে পারে।