Top10 Eyeshadow In India – ভারতের সেরা ১০টি আইশ্যাডো মেকআপ

আপনি ফ্যাশনিস্তা হোন বা না হোন, এটা স্বীকার করতেই হবে Eyeshadow ছাড়া চোখের মেকআপটা কেমন ফাঁকা ফাঁকা দেখায়!কাজেই দু’ একটা Eyeshadow বা একটা গোটা Eyeshadow প্যালেট অনেকেই কিনে রাখেন। কিন্তু সত্যি বলতে কি, সেলিব্রিটি ছাড়া কারই বা রোজ রোজ Eyeshadow পরার সময়সুযোগ হয় বলুন? ফলে পড়ে পড়ে নষ্ট হয় পয়সা দিয়ে কেনা Eyeshadow প্যালেটটাই! একটা সময় পরে জিনিসটা আর ব্যবহারযোগ্য থাকে না, ফলে পুরো টাকাটাই জলে! কিন্তু কেন এভাবে নষ্ট করবেন আপনার কষ্টের পয়সা দিয়ে কেনা Eyeshadow গুলো? কারণ শুধু শ্যাডো হিসেবেই নয়, আরও নানাভাবে Eyeshadow কাজে লাগানো যায়! এমনকী, চাইলে আইলাইনার, এমনকী লিপস্টিক হিসেবেও ব্যবহার করে ফেলতে পারেন আপনার পছন্দের শ্যাডো! কীভাবে? তারই হদিশ রইল এখানে!

Eyeshadow ছাড়া কি আর সাজগোজ কমপ্লিট হয়? বিশেষ করে এই বছরশেষের পার্টির সাজ? তা ছাড়া সামনেই শুরু হতে চলেছে বিয়ের মরশুম। বিয়েবাড়িতে Eyeshadow না পরলে চোখদুটো কেমন ফাঁকা ফাঁকা, শুকনো দেখায় না, বলুন? Eyeshadow ক্লান্ত চোখকে নিমেষে উজ্জ্বল করে তুলতে পারে, চোখের দৃষ্টিতে এনে দেয় মাদকতা! সেজন্যই সৌন্দর্যসচেতন মেয়েদের মেকআপ সম্ভারে অত্যন্ত জরুরি একটি সামগ্রী হল Eyeshadow । কিন্তু ঠিকমতো Eyeshadow পরতে না জানলে মাটি হতে পারে পুরো সাজটাই! তা হলে কি Eyeshadow পরার কোনও নিয়ম রয়েছে? আসলে আপনার চোখের শেপের উপর নির্ভর করে Eyeshadow পরার কায়দা। চোখের শেপের উপর নির্ভর করে Eyeshadow পরার ধরনও বদলে যায়। আমরা কিছু জরুরি কৌশল শিখিয়ে দিচ্ছি আপনাদের! এবার নিজের নিজের চোখে একদম পারফেক্ট Eyeshadow পরে ওঠাটা শুধু সময়ের অপেক্ষা!

সাধারণভাবে, আপনি নিজের চোখের যে কোনও অংশটি প্রধান করতে চান যেখানে আপনি Eyeshadow প্রয়োগের পরিকল্পনা করছেন। আপনার চোখের ভিতরের কোণ (যেখানে আপনার টিয়ার নালীটি রয়েছে) এর চারপাশে (এমনকি আপনার টিয়ার নালীটি) অবধি আপনার পুরো চোখের পাতাগুলি ধরে আস্তে আস্তে প্রাইমারটি ঝাঁকুন এবং এমনকি সারাদিন পরিধানের জন্য আপনার নীচের ল্যাশ লাইন ধরে রাখুন। যখন মাস্কারা এবং চোখের ছায়া আপনার চোখগুলি দাঁড় করিয়ে তুলতে সহায়তা করতে পারে, তারা সহজেই আপনার দৃষ্টিকে ক্ষতি করতে পারে। চোখের প্রসাধনী সাধারণত নিরাপদ উপকরণ – যতক্ষণ আপনি এগুলি সঠিকভাবে ব্যবহার করেন। আশা করি তারা শীঘ্রই Eyeshadow মান উন্নত করবে। আমার জন্য, আমি এটির রঙ্গক, মিশ্রনযোগ্য এবং কমপক্ষে 6 ঘন্টা (প্রাইমারের সাথে) রাখার জন্য ভাল মানের বিবেচনা করি। জোয়েল শোলেসিনগার, নেব্রাস্কা ভিত্তিক, বোর্ড-সার্টিফাইড ডার্মাটোলজিস্ট এবং রিয়েলসেলফের অবদানকারী এনক্রিকেজকে প্রতিধ্বনিত করেছেন। তিনি বলেছেন, “যতক্ষণ না আপনি আপনার ত্বকের ধরণের জন্য নকশাকৃত উচ্চমানের মেকআপ চয়ন করেন, প্রতিদিন মেকআপ প্রয়োগ করার ক্ষেত্রে কোনও ভুল নেই” ” আসলে এটি আপনার ত্বকের স্বাস্থ্যের উন্নতি করতে পারে।

1. Maybelline Gold Nude Palette Eyeshadow

এই 12-শেডের Eyeshadow pallet মেটালিক সোনার রঙ্গকগুলির সাথে মিশ্রিত রঙগুলি খুব ভালো ভাবে দেখায়। এটি ঝলমলে স্বর্ণ এবং ঝলমলে সোনার ধোঁয়ামতো দেখায়, এই মেকআপ প্যালেটটি বহুমুখী চোখের বর্ণন তৈরি করার জন্য উপযুক্ত।

2. Swiss Beauty Ultimate Eye MakeUp

সুইস বিউটি একেবারে নতুন পণ্য এটি ম্যাট, আধা-ম্যাট এবং চকচকে Eyeshadow গুলির সংমিশ্রণ। হালকা ওজনের দীর্ঘ পরিধান মসৃণ এবং সহজেই মিশ্রিত করা সহজ আর প্রতিদিন এক নতুন দৃষ্টিনন্দন চেহারা তৈরি করে। এটি আপনার চোখের জন্য ম্যাট বা চকচকে চেহারা চয়ন করতে সক্ষম করে।

3. Hilary Rhoda Eyeshadow Palette Combo

এটি উভয় ম্যাট ফিনিস এর পাশাপাশি ক্রিমি টেক্সচার সহ ঝকমক একটা লুক প্রদান করে থাকে। সব থেকে বোরো কথা এটা পেশাদার স্মোকি আই মেকআপ, বিবাহের মেকআপ, পার্টি মেকআপ বা নৈমিত্তিক মেকআপের জন্য উপযুক্ত। তাই এটি সব সময় সব রকম পরিস্থিতিতে ব্যাবহার করা যায়। কোনো সমস্যা নেই।

4. URBANMAC Eyeshadow Palette Matte Eye Makeup

সুপার ক্রিমি, মখমল নরম এবং মসৃণ এবং মিশ্রিত দীর্ঘতম রঙ এটি ব্যাবহার করে  সমস্ত দিন থাকুন একদম ঝলমলে। অত্যন্ত এই রঞ্জক এবং দীর্ঘস্থায়ী রঙগুলি, আপনার নিখুঁত Eyeshadow মেকআপটিকে দীর্ঘ সময়ের জন্য রাখুন।  শীতল এবং অত্যাশ্চর্য 35 পপ রঙের সাথে অন্তহীন চেহারা তৈরি করুন। নিত্য নৈমিত্তিক, সেলুন, পার্টি, বিবাহের মতো বিভিন্ন অনুষ্ঠানেএটা দারুন মানাবে। উপরের ঠোঁট, মুখ, পা এবং শরীরে প্রয়োগ করা যেতে পারে। পেশাদার স্মোকি আই মেকআপ, বিবাহের মেকআপ, পার্টি মেকআপ বা নৈমিত্তিক মেকআপের জন্য উপযুক্ত এই বিশেষ প্রোডাক্ট।

5. ADS Color Series Makeup Kit 

এডিএস এর বহুমুখী মেকআপ কিটটি কার্যকর এবং সাশ্রয়ী মূল্যের দামে আসে। যারা ন্যূনতম মেকআপ পছন্দ করেন তাদের জন্য এটি আদর্শ পণ্য। এটি Eyeshadow, ব্লাশার, লিপস্টিক ইত্যাদির বিভিন্ন ভাণ্ডার, যা আপনাকে সর্বদা প্রস্তুত ভালো ভাবে সাজিয়ে রাখার জন্য। এই ভ্রমণ-বান্ধব কিটটি যে কোনও জায়গায় বহন করা যেতে পারে।মেকআপ কিটে 8 Eyeshadow , 1 পাওয়ার কেক, 8 টি লিপ কালার, 2 ব্লাশার এবং মিরর ইত্যাদি রয়েছে।

6. Morphe pallette

এটি একটি মরফে জ্যাকলিন হিল Eyeshadow প্যালেট। এই পণ্য দুর্দান্ত। স্বত্তি কথা বলতে এটা প্যাকেজিংয়ের সাথে একটি দারুন লুক পাওয়া যায়। এই সমস্ত রঙ অত্যন্ত রঞ্জক হয়। পণ্যটি সত্যই ভাল। দামের পরিসীমাটিও বেশ ভাল।

7. Huda Beauty Palette (18 Shades) Eyeshadow

আক্ষরিকভাবে আপনার চেহারায় কিছুটা ঝলক যোগ করার জন্য মেকআপ প্যালেট একটি দুর্দান্ত উপায়। এই সেটটিতে 18 টি নগ্ন রঙের সাথে এবং নিয়মিত Eyeshadow 100% ব্র্যান্ড নতুন এবং উচ্চ মানের আই শ্যাডো পাউডার যা মেকআপ সেটের বেস কোট সহ কম-বেশি গ্লিটার করে। খুব রঞ্জক এবং প্রাণবন্ত, প্যালেটগুলিতে ম্যাট এবং ঝকঝকে চোখের ছায়া অন্তর্ভুক্ত রয়েছে, আপনার চেহারাটি মেলাতে সহজ করে । প্রেমিক বা প্রেমিকা, পরিবার, বন্ধুবান্ধব এবং নিজেকেও  উপহার হিসাবে এটি  নিখুঁত। এটি  রঙিন Eyeshadow সেলুন, পার্টি, বিবাহ, ভ্রমণ বা হোম ব্যবহারের জন্য আরও উপযুক্ত।

8. Swiss Beauty Pro 32 Color Forever Eyeshadows Palette, Eye MakeUp

সুইস বিউটিটি সুন্দর এবং উচ্চ মানের পণ্য। সুপার পিগমেন্টেড, মেকআপটিকে আরও উজ্জ্বল দেখানোর জন্য বেশিরভাগ ত্বকের স্বরটি মিলান।  এই প্যালেটটি আপনাকে সারা দিন ধরে একটি টাটকা এবং দীর্ঘস্থায়ী মেকআপ সরবরাহ করতে কেবলমাত্র সর্বোচ্চ মানের উপাদানগুলির তৈরি! এই প্যালেটটি আপনাকে দিন থেকে রাতের চেহারা পর্যন্ত কভার্ড করে রেখেছে এবং শেড নির্বাচনটি সমস্ত ত্বকের সুরের জন্য সুন্দর দেখাচ্ছ। এটি প্যালেটে সমস্ত সুন্দর পিগমেন্টযুক্ত রঙ রয়েছে! ফ্ল্যাট সিন্থেটিক ব্রাশ বা আঙুলের সাথে ঝলমলে শেডগুলি প্রয়োগ করুন, এটি আপনার পছন্দসই তীব্রতার উপর নির্ভর করে ভেজা বা শুকনো ব্যবহার করা যেতে পারে। আমাদের নতুন ত্রুটিবিহীন 4 প্যালেটটি 32 টি ম্যাট এবং শিিমার শেডগুলির বহুমুখী মিশ্রণ সরবরাহ করে আর এটি নিরপেক্ষ থেকে ধূমপায়ী পর্যন্ত। এটি দীর্ঘ পরিধান এবং তীব্র মিশ্রন করার সূত্র। সর্বাধিক পিগমেন্টেশন জন্য ফ্লাফি ব্লেন্ডিং ব্রাশ বা ফ্ল্যাট শেডার ব্রাশের সাথে ম্যাট ম্যাট শেডগুলি মিশ্রিত করুন। ফ্ল্যাট সিন্থেটিক ব্রাশ বা আঙুলের সাথে ঝলমলে শেডগুলি প্রয়োগ করুন, এটি আপনার পছন্দসই তীব্রতার উপর নির্ভর করে ভেজা বা শুকনো ব্যবহার করা যেতে পারে।

9. Chubs Highly Pigmented Iconic Pro Rose Gold Edition Eyeshadow Palette

এই Eyeshadow ত্বকের উপর হালকা এবং এটি কিছুটা মাতাল সূত্রের কারণে Eyeshadow এবং হাইলাইটার উভয়কেই বিভক্ত করে। এটি দীর্ঘস্থায়ী হয়ে থাকে আর যদি আপনি চকচকে চেহারা পছন্দ করেন তবে এটি দুর্দান্ত বিকল্প। চোখের জন্য এপলাই করলে আপনার চোখকে আরও বড় বা উজ্জ্বল দেখাবে। এটি আপনার চোখের চারপাশে প্রয়োগ করুন বা আপনার চোখের পাতাগুলির কেন্দ্রে বিন্দুযুক্ত করুন। Eyeshadow এমন এক মুখের মেকআপ যা আলোককে আকর্ষণ করে, উজ্জ্বলতা এবং উচ্চতার মায়া তৈরি করে, যার ফলে অভ্যন্তরের চেহারাটি আলোকিত হয়। এটি দীর্ঘস্থায়ী – হালকা ওজনের একটি সূত্র যা দীর্ঘ দীর্ঘস্থায়ী এবং এর রঙ্গকগুলিও অত্যন্ত শক্তিশালী।

10. SWISS BEAUTY All About Lip Palette

এটি একটি সুইস বিউটি Eyeshadow লিপ প্যালেট যা ঠোঁটের আধিকারিক চেহারা পাল্টায়। এটি ঠোঁট প্যালেট, সুইস বিউটি লিপ প্যালেট, সুইস বিউটি ম্যাট লিপস্টিকস, মাদুর লিপস্টিকস, সুইস বিউটি ল্যাপ প্যালেট, লিপ প্যালেট, পেশাদার লিপ প্যালেট, পার্লার লিপস্টিকস ইত্যাদির হিসাবে দারুন কাজ করে।