Top 9 Hair Styling Clay In India – ভারতের সেরা 9টি চুল স্টাইলিং ক্লে

1. Indus Valley Bio Organic 100% Natural clay powder

এটি প্রাকৃতিক খনিজ মৃত্তিকা ত্বক এবং চুল থেকে অমেধ্য বের করার জন্য একটি ট্রিপল সিফ্ট মাইক্রো ফাইন পাউডার তৈরি করা হয় এবং এটি ডিটক্সাইফাইং, পরিষ্কার এবং শুষ্কতা হ্রাস করার জন্য ব্যবহৃত হয়। পণ্যটি যেকোন প্রকারের অ্যাডিটিভস, কেমিক্যালস, সালফেটস, প্যারাবেন এবং সংরক্ষণকারী থেকে 100% প্রাকৃতিক মুক্ত। প্রাকৃতিক এবং খাঁটি কাদামাটি ত্বকের পৃষ্ঠ থেকে গভীর অমেধ্য, ময়লা, দূষণ এবং কুশলী পরিষ্কার করতে কার্যকর, একটি শুদ্ধ ত্বক রেখে। রসুল প্রোডাক্টটির প্রাকৃতিক অলৌকিক বৈশিষ্ট্যগুলি বড় ছিদ্রগুলিকে সঙ্কুচিত করে সংকুচিত করে দেয়। তেমনি, কনুই এবং হাঁটু থেকে রুক্ষ ত্বককে নরম করতে এটি সহায়ক। এই প্রোডাক্টটির চুলের সৌন্দর্যে এটিকে প্রভাব দেয় এটি আরও লম্পট এবং মসৃণ করে তোলে। এটি চুলকে একটি অতিরিক্ত বাউন্স এবং চকমক দেয়। এই প্রোডাক্টটির প্রাকৃতিক শোধক সম্পত্তি মাথার ত্বককে পরিষ্কার করে, চুলকানি এবং স্বচ্ছলতা মুক্ত করে। আরও এটি চুলের লকগুলিকে পৃথকীকরণে সহায়তা করে এবং এটিকে আরও পরিচালনাযোগ্য করে তোলে।

2. Newish Hair Wax Men Strong

আপনি চান দেখতে আধুনিক এবং অনায়াস স্ট্রং হোল্ড পাবেন তা নিশ্চিত করার জন্য নিবিশ জিরো গ্র্যাভিটি ক্লে Hair wax প্রয়োজন যা প্রাকৃতিক উপাদানগুলিতে লোডযুক্ত একটি শক্তিশালী Styling পণ্য। অন্য জটিল পুরুষদের Styling পণ্য এবং সরঞ্জামগুলি থেকে কোনও ঝামেলা বা ঝামেলা ছাড়াই আপনার সামনে আপনি গর্বিত হবেন এমন এক চেহারা পাওয়ার সহজতম উপায়। উচ্চ-শেষ প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি।

3. Man Arden Hair Wax – Strong Hold with Gloss Finish

ম্যান অর্ডেন দিয়ে আপনার চুলের স্টাইলকে প্রান্ত দিন। দীর্ঘস্থায়ী স্টাইলগুলি তৈরি করার জন্য আপনার চুলের নিখুঁত সূত্র ম্যান অর্ডেন Hair Gloss। মোম এবং বেশ কয়েকটি প্রাকৃতিক উপাদান সমৃদ্ধ যা গ্লস সমাপ্তির সাথে দুর্দান্ত নিয়ন্ত্রণ, পরিচালনাযোগ্যতা এবং অ্যান্টি-ফ্রিজে উপকার সরবরাহ করে, আপনাকে দীর্ঘ সময়ের জন্য পছন্দসই আকার বজায় রাখার অনুমতি দেয়। আপনার চুল দেখতে চকচকে এবং সুন্দর দেখাবে। শক্তিশালী নিয়ন্ত্রণ সহ একটি মোম স্টাইলার। সর্বোত্তম নিয়ন্ত্রণ, সংজ্ঞা এবং সারাদিন হোল্ড সরবরাহ করে। পছন্দ মতো স্যাঁতসেঁতে বা শুকনো চুল এবং স্টাইলের মাধ্যমে সমানভাবে বিতরণ করুন।

4. Sebastian Professional Craft Clay

এই পেশাদার চুলের স্টাইলটি চুলের টেক্সচার পরিবর্তন করে এবং একটি Mat finish রেখে শিকড় থেকে প্রাকৃতিক হোল্ড সরবরাহ করে। ক্রাফ্ট ক্লে পুনরায় ছাঁচনির্মাণ পাঠ্যপুস্তকের বিশেষত সংক্ষিপ্ত থেকে মাঝারি চুলের স্টাইলগুলির জন্য নির্দেশিত হয়।  চুলগুলিতে ভলিউম যোগ করে।

5. L’Oreal Hair Care Professional Matt Clay

একটি নন-স্টিকিযুক্ত পুরুষদের জন্য একটি দীর্ঘস্থায়ী Styling ক্লে যা কোনও অবশিষ্টাংশ সূত্র কোনও স্টাইল তৈরি করতে সহায়তা করে না, টেইলার্ড বর্ণন  হোল্ড অফার করে এবং ফার্ম কন্ট্রোল একটি স্বাচ্ছন্দ্য দেয় আরএটি শাইন ম্যাট ফিনিস।

6. Moroccanoil Texture Clay

মরোকানোয়েল টেক্সচার ক্লেতে টুকরো রাউড-আপ স্টাইলগুলির জন্য আরগান অয়েল শিয়া মাখন এবং বেনটোনাইট মাটির মিশ্রণ রয়েছে। তালিকাভুক্ত উপাদানগুলি প্রাপ্ত পণ্যগুলির থেকে কিছুটা পৃথক হতে পারে। ব্যবহারের আগে উপাদানগুলির তথ্য এবং কোনও সতর্কতা বা নির্দেশাবলীর সর্বাধিক আপ টু ডেট জন্য প্যাকেজিং দেখুন।

7. Park Daniel Strong Hold Hair Grooming Clay

এটি পুরুষদের জন্য বাদাম তেল সমৃদ্ধ একটি স্ট্রং হোল্ড এবং যা ভাল নিয়ন্ত্রণের জন্য ম্যাট টেক্সচারাই জার স্টাইল এবং শাইনের জন্য ব্যাবহার করতে পারেন। পার্ক ড্যানিয়েলের প্রিমিয়াম চুলের সাজসজ্জা কাদামাটি ব্যবহার করা সহজ এবং আপনার চুলকে খুব ভালো ভাবে হোল্ড এবং ভাল নিয়ন্ত্রণ দিতে সক্ষম। এটি কোনও দৃশ্যমান অবশিষ্টাংশ ছাড়াই আপনার চুলকে ঝামেলা-মুক্ত ভাবে খেলাধুলার অনুমতি দেয়। পার্ক ড্যানিয়েলের বাড়ি থেকে নতুন চুল গ্রুমিং ক্লে দিয়ে আপনার চুলের Styling এখন আরও দক্ষ এবং সহজ। অ-স্টিকি এবং অ-ভারী আপনি এটি আপনার চুলের স্টাইলে অতিরিক্ত ভারী চাপ যোগ করার বিষয়ে চিন্তা না করে গ্রুমিং ক্লেটি পরতে পারেন। এটি পুরুষদের ক্লিন কাট চুলের স্টাইলগুলিকে খুব ভালো হোল্ড দেয়। পার্ক ড্যানিয়েলের প্রিমিয়াম চুলের সাজসজ্জা মাটি আপনার চুলকে স্টাইল এবং শাইন দেয়।

8. Dr. Thapar Clay Wax for Hair Styling

Dr.-Thapar-Clay-Wax-for-Hair-Styling
এটি অন্যান্য চুল মোমের চেয়ে 2 এক্স কার্যকর। সম্পূর্ণ আয়ুর্বেদিক এবং প্রাকৃতিক। কোনও সার নেই, কীটনাশক নে। এটি কসমেটিক নয় 100% আয়ুর্বেদিক। ডাঃ থাপারের এইচটিআই জৈব হেয়ার stylingএবং ফার্ম হোল্ড ম্যাট ফিনিশ ক্লে আয়ুর্বেদিক পণ্য 100% নিরাপদ। এটি এইচটিআই বিশেষজ্ঞদের একটি গবেষণা পণ্য যা কারও ইচ্ছা অনুযায়ী স্টাইল তৈরিতে সহায়তা করে। এটিতে বিশ্বমানের চুলের conditioner রয়েছে। এই চুলের মোম একটি প্রিমিয়াম মানের চুল মোম টনিক যা আপনাকে চুলের পুষ্টিকর বৈশিষ্ট্যগুলির সাথে স্টাইল করার একটি সমাধান সরবরাহ করে। এটি আপনার চুল সহজ ছাঁচ এবং বিনামূল্যে সক্ষম আন্দোলন সরবরাহ করে। এটি আপনাকে ভেষজগুলির পুষ্টিকর বৈশিষ্ট্য সরবরাহ করে এবং আপনার চুলকে আপনার আদেশের অধীন দেখায়। এইচটিআই জৈব হেয়ার styling এবং ফার্ম হোল্ড ম্যাট ফিনিশ ক্লে আপনার চুলের সর্বাধিক নিয়ন্ত্রণ, ছাঁচে টেক্সচার এবং প্রাকৃতিক চলাচল সরবরাহ করে। এইচটিআই জৈব হেয়ার styling এবং ফার্ম হোল্ড ম্যাট ফিনিশ ক্লে একটি স্পষ্ট ও প্রিমিয়াম মানের মোম যা অ্যালোভেরার লিকুইড এক্সট্র্যাক্ট, শিকাকাইয়ের লিক.এক্সট্র্যাক্ট, লেবু, লিডের লিটেকট্র্যাক্ট। প্রধান উপাদান হিসাবে আমলা নিষ্কাশন। সহজেই ব্যবহার করুন: শুকনো চুল ও ইচ্ছানুসারে স্টাইলে প্রয়োগ করুন। মূল বৈশিষ্ট্য এই ক্লে মোম – ফার্ম হোল্ড / ম্যাট ফিনিস এক্সট্রাক্ট দিয়ে তৈরি। উচ্চমানের পণ্য। .

9. French Pink Clay Face Mask for all Skin Types

গোলাপী ক্লে শুষ্ক ও সংবেদনশীল ত্বকের জন্য আশ্চর্যজনক সুবিধার জন্য পরিচিত। ফরাসি গোলাপী ক্লে ত্বককে পরিষ্কার এবং ডিটক্সাইফাই করতে, ত্বকের মৃত কোষগুলি সরিয়ে এবং সামগ্রিকভাবে সতেজ চেহারা তৈরি করতে ব্যবহৃত হতে পারে। ফ্রেঞ্চ গোলাপী ক্লে শরীরের মোড়ক, সাবান তৈরি, ফেস মাস্ক, মিনারেল ভিত্তিক বা ক্রিম ভিত্তিক ক্লিনজার, মুখ বা শরীরের স্ক্রাবস, প্রসাধনী এবং ফেসিয়াল পাউডার ডিটক্সাইফাইয়ে ব্যবহার করা যেতে পারে। সমস্ত ত্বকের ধরণের জন্য ভাল কাজ করে তবে এটি শুষ্ক এবং সংবেদনশীল জটিল ক্ষেত্রে বিশেষত দুর্দান্ত। এটি 100% খাঁটি এবং প্রাকৃতিক গোলাপী ক্লে শুষ্ক ও সংবেদনশীল ত্বকের জন্য আশ্চর্যজনক সুবিধার জন্য পরিচিত। সমস্ত মৃত্তিকার মধ্যে সবচেয়ে কোমল হিসাবে উল্লেখ করা হয়, গোলাপী ক্লে খুব ত্বকের ধরণের জন্য খুব উপযুক্ত কারণ এর খুব হালকা টেক্সচার এখনও গভীরভাবে পুনঃস্থাপনের বৈশিষ্ট্যযুক্ত।

green clay এবং অন্যান্য মাটির মুখোশের বিপরীতে, যা অতিরিক্ত আর্দ্রতা শোষণ করে এবং তেলাপূর্ণতা দূর করতে কাজ করে, গোলাপী ক্লে মুখোশগুলি ত্বকের প্রাকৃতিক তেলগুলি সরিয়ে দেয় না, এটি শক্ত, শুকনো এবং ডিহাইড্রেটেড ত্বকের জন্য নিখুঁত করে তোলে যা হাইড্রেটেড থাকার জন্য সাহায্যকারী হাতের প্রয়োজন হয়।গোলাপী ক্লে প্রাকৃতিক খনিজগুলির উত্সাহ সরবরাহ করে ত্বকের উপকার করে যা পুষ্টি দিয়ে ত্বককে পুনরায় পূরণ করতে সহায়তা করে যা এটির জন্য ভালভাবে কাজ করতে এবং আর্দ্রতা ধরে রাখতে পারে। গোলাপী ক্লে রেড এবং হোয়াইট ক্লে একটি খুব হালকা সংমিশ্রণ। সিলিকা, গোলাপী ক্লে মুখোশ সহ খনিজ সমৃদ্ধগুলি আর্দ্রতা দিয়ে ত্বক পুনরুদ্ধার এবং পুনরায় পূরণ করতে সহায়তা করে, অমেধ্য আঁকতে এবং হালকাভাবে তার দানাদার টেক্সচারের সাহায্যে বর্ণটি ছড়িয়ে দেয়। সংবেদনশীল ত্বকে কোমল, গোলাপী ক্লে ত্বকের উদ্বেগ এবং ত্বকে ভারসাম্য বজায় রেখে এবং স্বাস্থ্যকর কোষের পুনর্নবীকরণের মাধ্যমে ত্বকের উদ্বেগগুলি থেকে জ্বালা এবং জ্বলন হ্রাস করতে সহায়তা করে। এর মসৃণ এক্সফোলিয়েটিং ক্রিয়াকলাপের সাথে গোলাপী ক্লে Blackheads , Hormonal ব্রেকআউট এবং কনজিস্টেশন হ্রাস করতে সহায়তা করতে পারে, এটি তীব্রতর বা ব্রণযুক্ত ত্বকের ক্ষেত্রে উপযুক্ত করে তোলে। এর বিশোধক বৈশিষ্ট্যগুলির কারণে, গোলাপী ক্লে প্রায়শই মুখোশকা, চিকিত্সা এবং সাবানগুলিতে নিস্তেজ, ক্লান্ত এবং শুষ্ক ত্বক পরিষ্কার এবং রিফ্রেশ করতে সহায়তা করে।