Top 8 Most Baby Bathing In India – ভারতের শীর্ষ 8টি সর্বাধিক শিশুর স্নান প্রোডাক্ট

1. Himalaya Gentle Baby Shampoo (100ml)

এটি নরম, পুষ্টি দেয় এবং চুলের দীপ্তি উন্নত করে। hibiscus , একটি সুপরিচিত চুলের conditioner hibiscus শিশুর চুলকে ময়েশ্চারাইজ করতে সহায়তা করে। এটি খুস গ্রাস এ এর ঠান্ডা, অ্যান্টিব্যাকটেরিয়াল এবং অ্যান্টিফাঙ্গাল বৈশিষ্ট্যগুলির জন্য শ্রদ্ধাশীল ভেষজ। হিমালয়ের কোমল Baby Shampoo গঠন একটি হালকা, “অশ্রুসিক্ত নয়” Shampoo ।এটি আপনার শিশুর চুলের ঝলককে নরম করে, পুষ্টি দেয় এবং উন্নত করে, এটিকে নরম এবং তাজা রেখে দেয় মূল উপাদানগুলি: প্রোটিনের প্রাকৃতিক উত্স ছোলা কার্যকরভাবে চুলকে পুষ্ট করে তোলে, এটি স্বাস্থ্যকর করে তোলে এবং চকচকে। হিবিস্কাসে প্রাকৃতিক তেল রয়েছে যা conditioner এজেন্ট হিসাবে কাজ করে এবং চুলকে নরম করে। এটি শিশুর চুলের বৃদ্ধিতে সহায়তা করে খুস গ্রাস, এর অ্যান্টিব্যাকটিরিয়াল এবং অ্যান্টিফাঙ্গাল বৈশিষ্ট্যযুক্ত শিশুর মাথার ত্বককে শীতল করে।

2. Himalaya Extra Moisturizing Baby Soap

হিমালয় অতিরিক্ত ময়শ্চারাইজিং বেবী সাবান স্নানের পরে শুষ্কতা তৈরি না করে এবং শীতকালে ব্যবহারের জন্য শিশুর ত্বক পরিষ্কার করার জন্য ডিজাইন করা হয়েছে। ইন্ডিয়ান অ্যালো, অ্যালমন্ড অয়েল এবং অলিভ অয়েল সুপরিচিত ময়েশ্চারাইজার যা গোসলের পরের শুষ্কতা রোধে সহায়তা করে।

3. Himalaya Baby Care Extra Moisturizing Baby Wash, 100ml

হিমালয় অতিরিক্ত ময়শ্চারাইজিং বেবি ওয়াশ কার্যকরভাবে শিশুর ত্বক পরিষ্কার করতে এবং কোমলতা আনার জন্য ডিজাইন করা হয়েছে। ভারতীয় অ্যালো, বাদাম তেল এবং জলপাই তেল শিশুর ত্বকের দুধের আর্দ্রতা ভারসাম্য বজায় রাখতে এবং ত্বকের জমিনকে উন্নত করতে একত্রে কাজ করে। ব্যবহারের দিক নির্দেশগুলি হিমালয়ের অতিরিক্ত ময়শ্চারাইজিং শিশুকে একটি ভেজা স্পঞ্জ বা হাতের উপরে ধুয়ে ফেলুন এবং শিশুর ত্বকের ল্যাটারে প্রয়োগ করুন, ধুয়ে ফেলুন এবং প্রয়োজনে পুনরাবৃত্তি করুন। Necessary হিমালয় অতিরিক্ত ময়শ্চারাইজিং শিশুর ধোয়া শীতল আবহাওয়ায় এবং শুষ্ক ত্বকযুক্ত শিশুদের জন্য উপযুক্ত।  এটি সর্বোচ্চ 24 মাস এর মধ্যে ব্যাবহার করতে হবে ডেট এর থেকে।এটি তরল। এটির সুগন্ধ অ্যাকোয়া 100 মিলি, 200 মিলি এবং 400 মিলি প্যাকগুলিতে উপলব্ধ। হিমালয় অতিরিক্ত ময়শ্চারাইজিং baby wash কার্যকরভাবে শিশুর ত্বক পরিষ্কার করতে এবং এটিকে নরম ও মসৃণ করার জন্য ডিজাইন করা হয়েছে। ইন্ডিয়ান অ্যালো, বাদাম তেল এবং অলিভ অয়েল এর স্নিগ্ধতা দিয়ে তৈরি যা স্নানের পরবর্তী শুষ্কতা রোধে সহায়তা করার জন্য সুপরিচিত ময়েশ্চারাইজার। এছাড়াও, মিল্ক রয়েছে যা ত্বকের গঠনকে নরম করে ও উন্নত করতে পারে।

4. WISHKEY Baby Bath Toy Set of 14 Pcs Chu Chu Colorful Animal Shape Toy

14 টি বাথটাইম ফান অ্যাকোয়াটিক এবং বন্য প্রাণী স্নানের খেলনা visual ভিজ্যুয়াল উদ্দীপনার জন্য ডান রঙের কল্পনা, কল্পনাটিকে স্পার্ক করে baby পুরোপুরি শিশুর হাত ধরে এবং চেপে ধরার জন্য মাপের আকার। মজাদার ভাসমান চরিত্রগুলি অন্তর্ভুক্ত করুন: 4 ধরণের মাছ, সমুদ্র সিংহ, কাঁকড়া, খরগোশ, ব্যাঙ, কাঠবিড়ালি, বিড়াল, পেঙ্গুইন, ভালুক, হাঁস। মজাদার চরিত্রগুলি খেলনা বাথটবে ভাসা এবং ভাল হাত চোখের সমন্বয় এবং কল্পনামূলক খেলাকে স্নানের সময়কে আরও মজাদার তৈরি করতে সহায়তা করে! এটি প্রিমিয়াম মানের রাবার থেকে তৈরি যা পরিষ্কার করা সহজ। আপনি যখন এই খেলনাগুলি নিন, তখন তারা একটি সুন্দর শব্দ করে।এটির বয়সের গ্রুপ: 6 মাস + .100% নিরাপদ এবং অ-বিষাক্ত: বিপিএ ফ্রি, ফ্যাটলেট ফ্রি, সীসা মুক্ত।

5. Mamaearth Deeply Nourishing wash for Babies (200 ml)

এটি এশিয়ার প্রথম মেডাসেফ সার্টিফাইড টক্সিন মুক্ত ব্র্যান্ড।
বৈশিষ্ট্যগুলি: টিয়ার ফ্রি, কোমল তবুও কার্যক্ষম, 5.6 পিএইচ স্তরের শিশুর ত্বকের জন্য সেরা স্যুট।
প্রাকৃতিক ক্লিনজার – আপনার ছোট্ট একটির ত্বককে পুষ্ট করার জন্য নারকেল ভিত্তিক ক্লিনজার এবং ভিটামিন ই এর সদল্য দিয়ে সমৃদ্ধ। এটি চর্মরোগগতভাবে পরীক্ষিত – ইউরোপে ক্লিনিকালি পরীক্ষিত, হাইপোএলার্জেনিক এবং সংবেদনশীল ত্বকের জন্য নিরাপদ। এটি mamaearth এর body wash । একটি শিশুর জন্য, স্নানের সময় উভয় মজাদার এবং শিথিল।

6. Johnson’s Baby Soap Baby Shampoo

জনসনের বাচ্চা সাবান স্নানের কম্বো অফার প্যাকের জন্য কিনুন 3 পান 2  আর এটি ভিটামিন ই  সমৃদ্ধ, আপনার নতুন জন্মে স্নানের জন্য গ্রিপ করা সহজ।
এটি চিকিত্সকরা দ্বারা প্রস্তাবিত কোনও সালফেটস নেই, কোনও প্যারাবেন্স নেই, কোনও রঙ নেই। এটি
জনসনের শিশুর সাবানে একটি সমৃদ্ধ, ক্রিমিযুক্ত লাথার রয়েছে যা আপনার শিশুর ত্বককে নরম এবং কোমল রাখতে ধীরে ধীরে পরিষ্কার করে এবং সহায়তা করে। শিশুর প্রাকৃতিক ত্বকের আর্দ্রতা রক্ষা করে। ক্লিনিকভাবে মৃদুতা প্রমাণিত।
কীভাবে ব্যবহার করবেন:- উষ্ণ জল এবং একটি প্রশংসনীয় স্পর্শের সাথে, স্নানের সময়টি আপনার শিশুর সাথে বন্ধনের এক দুর্দান্ত সময়! জনসনের শিশুর সাবান বারটি আস্তে আস্তে পরিষ্কার হয়, তাই আপনি আপনার শিশুকে স্নান করে যে কোনও সময় ব্যবহার করতে পারেন। আপনার হাতের সাবানটি হালকা করে আপনার শিশুর ত্বকে আলতো করে লাগান। এটি জনসনের বেবি শ্যাম্পু খাঁটি জলের মতো চোখের কোমল আর  সহজ ব্যবহারের জন্য একটি পাম্প দিয়ে সজ্জিত। এটি আস্তে করে চুল পরিষ্কার করে এবং চোখের হালকা হয় কেবল জিগলস। আর অশ্রু নেই পিএইচ সুষম এবং হাইপোলোর্জিক চিকিত্সকরা দ্বারা প্রস্তাবিত কোনও প্যারাবেেন্স, কোনও ফর্মালডিহাইড, কোনও ডাই নেই প্রতিটি জনসনের পণ্য 5 স্তরের সুরক্ষা আশ্বাসের প্রক্রিয়াগুলি পাস করে, প্রতিটি উপাদান ব্যবহারের জন্য নিরাপদ থাকে তা নিশ্চিত করে। যখন একটি শিশু জন্মগ্রহণ করে, তখন তার চুলগুলি সূক্ষ্ম হয় এবং তার চোখের ধীরে ধীরে ধীরে ধীরে জ্বলজ্বলে রিফ্লেক্সেস বনাম প্রাপ্তবয়স্কদের চোখ থাকে। এজন্যই আমরা আমাদের সূত্রগুলি 125 বছরেরও বেশি সময় পারফেক্ট করেছি তাই তারা এখন তাকে সর্বোত্তম যত্ন নেওয়ার জন্য আরও নম্র জনসনের শিশুর শ্যাম্পু বিশুদ্ধ জলের মতো চোখের চেয়ে কোমল এবং হালকা হতে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। জনসনের শিশুর আর অশ্রু শ্যাম্পু সাবানমুক্ত নয়। এটি চুলের ধোয়া খুব সহজ করে তোলে। প্রতিরক্ষামূলক স্তরের কোনও বিরূপ প্রভাব না রেখে আপনি মাথার ত্বক এবং চুল পুরোপুরি পরিষ্কার করতে পারেন। এটির অ্যান্টি-ফাঙ্গাল এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল বৈশিষ্ট্যগুলি অ্যালার্জি বা সংক্রমণ প্রতিরোধ করে। এটি আপনার অশ্রু ফর্মুলা আর আপনার বাচ্চার চুল নরম এবং স্বাস্থ্যকর রেখে আস্তে আস্তে এবং সহজে পরিষ্কার করে না। মায়েরা জনসনের উপর বিশ্বাস রাখে – সর্বদা মৃদু, কোমল এবং কার্যকর।

7. Mama earth Moisturizing Baby Bathing Soap Bar

এই বারটি সাবান মুক্ত, যেমন নারকেল ভিত্তিক ক্লিনজার জাতীয় প্রাকৃতিক উপাদান থেকে তৈরি এবং এইভাবে 5.5 পিএইচ বজায় রাখে যা শিশুদের কোমল এবং সূক্ষ্ম ত্বকের জন্য আদর্শ। টিয়ার বিনামূল্যে ফর্মুলা চাপ-মুক্ত স্নানের সময়ের জন্য, আমাদের সাবধানে প্রণয়ন করা স্নানের বার টিয়ার মুক্ত। এটি চমত্কার চোখ বা শিশুর সংবেদনশীল ত্বকে বিরক্ত করে না। আপনার নিউবার্নের সুস্বাদু স্কিনের জন্য স্যুটাবলার ছাগলের দুধে উপস্থিত প্রাকৃতিক পুষ্টিগুলি সহজেই আপনার শিশুর উপাদেয় ত্বকে শোষিত হয়ে যায় এবং এটি দীর্ঘ সময় ধরে আর্দ্রতা বজায় রাখে। ছাগলের দুধ বাচ্চাদের শুষ্ক ও চুলকানির ত্বককে প্রশ্রয় দেয়। শুকনো, চুলকানি এবং জ্বালা-পোড়া ত্বককে প্রশান্ত করার জন্য সুট ড্রাই, আইটিচি, একজেমার প্রোন স্কিন অন্যতম।

8. Sebamed Children’s Shampoo

শেবামেড বাচ্চাদের শ্যাম্পুতে 5 পিএফ 5 রয়েছে এবং এতে চিনি ভিত্তিক মাইল্ড ক্লিনজার রয়েছে। অন্যান্য বাচ্চাদের শ্যাম্পুতে পিএইচ এর বেশি 7 থাকে এবং ফর্মালডিহাইড, ফ্যাথলেটস, এসএসএসের মতো রাসায়নিক থাকে যা অ্যালার্জির প্রতিক্রিয়া বাড়ে। পিএইচ 5 এ। 5 একা মাথার খুলির বাধা অক্ষত থাকে। এটি ক্লিনিক্যালি প্রমাণিত হয়েছে যে কেবলমাত্র পিএইচ 5 5-এ স্ক্যাল্প হাইড্রেটেড হয় এবং চুলের সর্বোত্তম বৃদ্ধির জন্য মাথার ত্বককে শক্তিশালী করে। লিপিড এবং আর্দ্রতা হ্রাস সর্বনিম্ন এবং ম্যালাসেজিয়ার বৃদ্ধি যা খুশকির দিকে নিয়ে যায় তা সীমাবদ্ধ। সেবমেড বাচ্চাদের শ্যাম্পু জ্বালা থেকে মুক্ত এবং তাই জ্বালাময় প্রতিক্রিয়া হওয়ার 0 শতাংশ ঘটনা রয়েছে। শেবামেড বাচ্চাদের শ্যাম্পুতে বোটানিকাল উপাদান রয়েছে, তাই অ্যালার্জির প্রতিক্রিয়া হওয়ার ঘটনাটি 0. 000003 শতাংশ। কেবল পিএফ 5 এ। 5 শিশুর সূক্ষ্ম চোখ জ্বালা করে না এবং টিয়ার মুক্ত সূত্রটি ফর্মালডিহাইড থেকে মুক্ত। জার্মানি ১০০ শতাংশ সাবান এবং ক্ষারযুক্ত ফ্রি বিশেষ করে হালকা পরিষ্কারের জন্য মাথার ত্বক বা চুলের ভেষজ নিষ্কলুষতা ছাড়াই কোমল পরিষ্কারের জন্য হালকা ক্লিনজার জ্বালাভাব দূর করে এবং ত্বককে বিশেষ প্রশ্রয় দেয়।

Comments are closed.