Top 8 Hair Styling Mousses In India – সেরা 8 টি চুল স্টাইলিং মাউস

Hair mousses, এটি styling ফেনা হিসাবেও পরিচিত, চুল রক্ষা, কড়া বা স্টাইলের চুলচেরা পণ্য। “mousses” ফরাসী শব্দ থেকে উদ্ভূত যার অর্থ ফেনা। চুলের mousses ফ্রান্সে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৮০এর দশকে লরিয়ালের মাধ্যমে উত্তর আমেরিকার খুচরা বাজারে আনা হয়েছিল, “ভ্যালেন্স” লেবেলের আওতায় আসা প্রথম মৌসুর পণ্য। চুলের mousses চুলগুলিতে ভলিউম যুক্ত করে এবং প্রায়শই কোনও ক্লাম্প বা বিল্ড-আপ ছাড়াই কন্ডিশনিং এবং হোল্ড উভয়ই সরবরাহ করে। এটি একটি হেয়ার styling প্রোডাক্ট যা চুলগুলি একটি নির্দিষ্ট আকার নিতে সাহায্য করার জন্য কেশিক রজন ব্যবহার করে চুলকে কোট করার জন্য কাজ করে। আর  এক এক করে দেখে নেবো আমাদের দেশের কিছু প্রোডাক্ট।

চুলের mousses একটি অতি বহুমুখী ফেনা যা আপনি স্ট্র্যান্ডগুলিকে কিছুটা হোল্ড এবং সংজ্ঞা দেওয়ার পাশাপাশি আপনার চুলকে সুরক্ষিত করতে এবং কসরত করতে এবং বেপরোয়া কার্লগুলিকে কিছুটা নিয়ন্ত্রণ দিতে পারেন। mousses ফ্রিজেডকে পরীক্ষা করতে সহায়তা করে এবং আপনার কার্লগুলিকে বাউনশ করতে সহায়তা করে। সঠিক পরিমাণে চুলের mousses ব্যবহার করা সত্যিই একটি পার্থক্য করতে পারে।

1. Beardo Hair Wax – বিয়ার্ডো হেয়ার ওয়াক্স 

Beardo hair wax বিচ্ছেদ, হোল্ড এবং আর্দ্রতা প্রতিরোধের সরবরাহ করে, এটি কার্যক্ষম হোল্ড এবং স্টাইলের জন্য একটি মাঝারি ওজন মোম natural এটি প্রাকৃতিক ফিনিস সহ চুলকে ছেড়ে দেয় guys এই পণ্যটি এমন ছেলের জন্য উপযুক্ত যাঁরা তাদের চুলের স্টাইল, এবং পরিষ্কার পরিচ্ছন্নতা চান। পুরুষদের চুলের জন্য Mat finish লুক তৈরি করা কোনও সহজ কাজ নয়। ফলস্বরূপ, মাতাল চেহারাটি আয়ত্ত করতে পুরুষদের জন্য বেয়ার্ডো আপনার জন্য সেরা চুলের মোম এনেছে। বিরল ক্রিস্টাল জেল প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা, এটি যতক্ষণ আপনি চান ততক্ষণ চলতে থাকে! একবার চুলের মোমটি প্রয়োগ করলে গ্রিপটি আলগা হয় না এবং নিখুঁত দীর্ঘস্থায়ী চুল নিশ্চিত হয়। দিনের শেষে এটি সরাতে, কেবল চুল ভিজা না করে Conditioner লাগান এবং তারপরে ধুয়ে ফেলুন। Conditioner  মোম অনায়াসে সরিয়ে ফেলবে।

2. Beardo Creme – বিয়ার্ডো ক্রিম হেয়ার ওয়াক্স

3. L’Oréal Paris Studio Line Mousse – L’Oréal প্যারিস স্টুডিও লাইন Mousse

l’oreal studio line mousses ভলিউম max volume ম্যাক্স দুর্বল বা সূক্ষ্ম চুল এমনকি চুলের মূল থেকে ভলিউম তৈরি করে। আপনার চুল পূর্ণ দেখায়। – শক্তিশালী চুলের আঁশ – দীর্ঘায়িত আয়তনের অতিরিক্ত বৈশিষ্ট্য: l’oreal studio line mousses ভলিউম সর্বাধিক ভলিউম 7 চুলের মূল থেকে ভলিউম তৈরি করে এমনকি দুর্বল বা সূক্ষ্ম চুলের সাথেও আপনার চুল পূর্ণ দেখায়।

4.L’Oreal Studio Fix & Shine Mousse – ল’রিয়াল স্টুডিও ফিক্স এবং শাইন মুউস

Berina hair colour বা styling mousses প্রাকৃতিক বর্ণের সাথে দীর্ঘস্থায়ী যত্ন প্রদান করে। এটি আপনার স্টাইলটি দীর্ঘকাল ধরে রেখেছে এবং স্টাইলযুক্ত চুলকে পুষ্টির সাথে উজ্জ্বল চকচকে দেয়। স্টুডিও লাইন ফিক্স এবং শাইন Mousses একটি নরম এবং লাইটওয়েট Mousses যা এটি এর মডেলে এনে এবং সমর্থন করে। স্টিকিং ছাড়াই, শুকানো ছাড়াই। চকচকে চুলের জন্য বহু-Vitamin দিয়ে ফোর্মুলা সুরক্ষিত। ফলাফল: চকচকে চুল যা আকারে দীর্ঘ থাকে। কিভাবে ব্যবহার করে? ব্যবহারের আগে ক্যানটি ভালভাবে ঝাঁকান। একটি ভাল ফোমিং মুসের জন্য বাসটি উল্টে দিন। Mousses ভাল করতে আপনার চুলের মালিশ ।

5. Berina Hair Styling Mousse – বেরিনা হেয়ার স্টাইলিং মাউস

Berina hair colour বা styling mousses প্রাকৃতিক বর্ণের সাথে দীর্ঘস্থায়ী যত্ন প্রদান করে। এটি আপনার স্টাইলটি দীর্ঘকাল ধরে রেখেছে এবং স্টাইলযুক্ত চুলকে পুষ্টির সাথে উজ্জ্বল চকচকে দেয়। চুলের যত্ন নেওয়া অনেকেরই সময় হয়ে ওঠে না বা খুব সময় নেয়, তাই তাদের সুরক্ষিত করা প্রয়োজনীয়। সারাদিন দাঁড়িয়ে থেকে বেরিনা হেয়ার styling মৌসিকে নিয়ে আসে। এই অতি-হালকা চুলের mousses দৃঢ়তা  বা আঠালোতা ছাড়াই সর্বাধিক হোল্ড এবং নিয়ন্ত্রণ সরবরাহ করে। পণ্য সহজে প্রয়োগের জন্য যথেষ্ট হালকা এবং পূর্ণতা তৈরিতে যথেষ্ট শক্তিশালী। আপনার চুলের স্টাইলগুলি নিয়ন্ত্রণে থাকবে, ফ্ল্যাট নয় নমনীয় এবং সুন্দরভাবে পূর্ণ।

6. Enliven Hair Mousse – এলিভেন এনলাইভেন হেয়ার মুস

এনালিভেন প্রো ভি চুলের mousses amino pro vitamin b5 রয়েছে যা চুলের প্রাকৃতিকভাবে পাওয়া amino acids গুলি প্রতিস্থাপন করতে সহায়তা করে, স্বাস্থ্যকর চুলকে শক্তিশালী করতে এবং বজায় রাখতে সহায়তা করে। সব ধরণের চুলের জন্য উপযুক্ত। এটি আপনার চুলকে পুষ্টি জোগায় এবং আপনার পছন্দ মতো স্টাইলযুক্ত চুল ধরে রাখতে সহায়তা করে।

7. Wella Professionals Eimi Boost Bounce Mousse

এই পেশাদার চুলের mousses কার্লগুলি বাড়িয়ে তোলে, আর আপনার চুল  চকচকে করে তোলে । ই আই এম আই বুস্ট বাউন্স ঘা শুকানোর সময় চুলকে তাপ এবং ডিহাইড্রেশন থেকে রক্ষা করতে সহায়তা করে। ওয়েলা কার্ল বর্ধনশীল mousses ক্রিয়েটিভ কোঁকড়া চুলের স্টাইলগুলি অর্জনের জন্য ভলিউম এবং হালকা হোল্ড সরবরাহ করে।

একবার দেখে নিন যে চেহারাটি কীভাবে পাবেন:-

পদক্ষেপ 1 – ভালভাবে নেড়ে পদক্ষেপ।পদক্ষেপ 2 – স্যাঁতসেঁতে চুলে সমানভাবে প্রয়োগ করুন। পদক্ষেপ 3 – চুল শুকিয়ে দিন বা সৃজনশীল কার্লগুলি পেতে ডিফিউজারটি ব্যবহার করুন।

একটি বিশ্বখ্যাত চুলের যত্ন পেশাদার ব্র্যান্ড, wella আপনাকে সুন্দর, চকচকে এবং শক্তিশালী চুল দেওয়ার জন্য একদম পারফেক্ট। বিভিন্ন উচ্চ পারফরম্যান্স সেলুন Hair Care  পণ্য এবং চুলের রঙিন পণ্য রয়েছে আর এই পণ্যের পরিসরে Shampoo, Conditioner, চুলের তেল, চুলের চিকিত্সা এবং styling পণ্যগুলি অন্তর্ভুক্ত রয়েছে যা সমস্ত চুলের ধরণের উপযুক্ত এবং চুলের সমস্ত উদ্বেগ পূরণ করে।

8. L’Oreal Paris Studio Pro BOOST IT 4 Volume Mousse

এটি উন্নত মৌসের ডাবল হোল্ড সূত্রটি আপনাকে তাত্ক্ষণিক এক্সএল ভলিউম এবং 48 ঘন্টার মতো ধৈর্য্য দেয়।
এটি ব্যাবহারে সীমাহীন styling সম্ভাবনা অর্জন করুন, এবং ভলিউম বজায় রাখুন!  ভলিউম   বজায় রাখতে সাহায্য করে। এটি  শক্তিশালী ও স্থিরকরণ এবং প্রাকৃতিক স্পর্শ কাতর। এই সূত্রটি আপনার চুলের প্রাকৃতিক স্পর্শ সংরক্ষণের সময় আপনার চুলচেরা ঠিক করার জন্য নিখুঁত মিশ্রণ সরবরাহ করে। এই অতি-সূক্ষ্ম প্রসারণ সিস্টেমের সাহায্যে আপনার Haiir Style সমাপ্তি নিখুঁত করতে স্টুডিও প্রো স্যাঁতসেঁতে চুলে লাগানো যেতে পারে। আপনার styling রুটিন কি আটকে ? প্রতিদিন একই চেহারা দেখে ক্লান্ত? এখন, প্রতিদিন একটি নতুন চেহারা চেষ্টা করুন।  Studio pro  এবং আমাদের একচেটিয়া ডাবল-হোল্ড সূত্রের সাহায্যে আপনার  Hair styling রুটিনটি পরিবর্তন করুন এবং আপনার  Hair style ধাপে ধাপে বাড়ান! সুতরাং আপনাকে নিজের কাছে জিজ্ঞাসা করতে হবে এমন একটাই প্রশ্ন: আপনি আজ কার হতে চান?