Top 8 Baby Shampoos In India – ভারতের শীর্ষ 8টি শিশুর শ্যাম্পু

0

1. Himalaya Gentle Baby Shampoo (100ml)

এই shampoo নরম, পুষ্টি দেয় এবং চুলের দীপ্তি উন্নত করে।  হিবিস্কাস, একটি সুপরিচিত চুলের কন্ডিশনার হিবিস্কাস শিশুর চুলকে ময়েশ্চারাইজ করতে সহায়তা করে। খুস গ্রাস এ এর ঠান্ডা, অ্যান্টিব্যাকটেরিয়াল এবং অ্যান্টিফাঙ্গাল বৈশিষ্ট্যগুলির জন্য শ্রদ্ধাশীল ভেষজ। হিমালয়ের কোমল বেবি শ্যাম্পু গঠন একটি হালকা, “অশ্রুসিক্ত নয়” শ্যাম্পু। এটি আপনার বাচ্চার চুলের ঝলককে নরম করে, পুষ্ট করে এবং উন্নত করে, এটিকে নরম এবং তাজা রেখে দেয় মূল উপাদানগুলি: প্রোটিনের প্রাকৃতিক উত্স ছানা কার্যকরভাবে চুলকে পুষ্ট করে তোলে, এটি স্বাস্থ্যকর এবং চকচকে করে তোলে। হিবিস্কাসে প্রাকৃতিক তেল থাকে যা কন্ডিশনার এজেন্ট হিসাবে কাজ করে এবং চুলকে নরম করে। এটি শিশুর চুলের বৃদ্ধিতে সহায়তা করে Kh খুস গ্রাস, এর অ্যান্টিব্যাকটিরিয়াল এবং অ্যান্টিফাঙ্গাল বৈশিষ্ট্যগুলি সহ শিশুর মাথার ত্বককে শীতল করে।

2. Sebamed Children’s Shampoo (50ml)

এটি জার্মানিতে তৈরি। সূক্ষ্ম শিশুদের চুলের কোমল পরিষ্কারের জন্য অতিরিক্ত হালকা সক্রিয় সার্ফ্যাকট্যান্টস
চিনি ভিত্তিক হালকা ক্লিনজার, ক্যামোমিল থাকে যা ভেজা শিশুর চুল এবং 1 থেকে 2 মিলি সেবামেড বাচ্চাদের শ্যাম্পু নিন, সমান পরিমাণে জল দিয়ে এটি মিশ্রণ করুন এবং মাথার ত্বকে আলতোভাবে ম্যাসাজ করুন। শেবামেড বাচ্চাদের শ্যাম্পুতে 5 পিএফ 5 রয়েছে এবং এতে চিনি ভিত্তিক মাইল্ড ক্লিনজার রয়েছে। অন্যান্য বাচ্চাদের শ্যাম্পুতে পিএইচ এর বেশি 7 থাকে এবং ফর্মালডিহাইড, ফ্যাথলেটস, এসএসএসের মতো রাসায়নিক থাকে যা অ্যালার্জির প্রতিক্রিয়া বাড়ে। পিএইচ 5 এ। 5 একা মাথার খুলির বাধা অক্ষত থাকে। এটি ক্লিনিক্যালি প্রমাণিত হয়েছে যে কেবলমাত্র পিএইচ 5 5-এ স্ক্যাল্প হাইড্রেটেড হয় এবং চুলের সর্বোত্তম বৃদ্ধির জন্য মাথার ত্বককে শক্তিশালী করে। লিপিড এবং আর্দ্রতা হ্রাস সর্বনিম্ন এবং ম্যালাসেজিয়ার বৃদ্ধি যা খুশকির দিকে নিয়ে যায় তা সীমাবদ্ধ। সেমমেড বাচ্চাদের শ্যাম্পু জ্বালা থেকে মুক্ত এবং তাই জ্বালাময় প্রতিক্রিয়া হওয়ার 0 শতাংশ ঘটনা রয়েছে। জার্মানি ১০০ শতাংশ সাবান এবং ক্ষারযুক্ত ফ্রি বিশেষ করে হালকা পরিষ্কারের জন্য মাথার ত্বক বা চুলের ভেষজ নিষ্কলুষতা ছাড়াই কোমল পরিষ্কারের জন্য হালকা ক্লিনজার জ্বালাভাব দূর করে এবং ত্বককে বিশেষ প্রশ্রয় দেয় “চোখের জল” ফর্মুলা চোখে না পড়ে চুল সুগন্ধযুক্ত এবং রেশমী মনোরম বোটানিকাল সুগন্ধি ছেড়ে দেয় ছয় মাস থেকে আদর্শ এবং সংবেদনশীল মাথার ত্বকে বাচ্চা এবং শিশুদের চুল ও মাথার ত্বক পরিষ্কারের জন্য চিকিত্সকভাবে প্রমাণিত উপযুক্ততা চর্মরোগ সংক্রান্ত গবেষণায় প্রমাণিত হয়েছিল।

3. Sebamed Extra Soft Baby Wash (50ml) & Baby Protective Facial Cream (50ml) Combo

Sebamed অতিরিক্ত নরম শিশুর ওয়াশ।  শেবামেড বেবি ওয়াশ অতিরিক্ত নরমের পিএফ 5 রয়েছে 5 এবং এতে চিনি ভিত্তিক হালকা ক্লিনজার রয়েছে। শিশুর জন্য অন্যান্য পরিষ্কারকগুলির মধ্যে পিএইচ এর বেশি 7 থাকে যা বাধার ক্ষতির দিকে নিয়ে যায়। শিশুর জন্মের পরে, ত্বকের পিএইচ 7. হয়। অ্যাসিড ম্যান্টেল যা শিশুর সূক্ষ্ম ত্বককে রক্ষা করে কয়েক সপ্তাহ থেকে 3 মাস সময় লাগে বিকাশের জন্য, ত্বকের পিএইচ তখন 5 হয়ে যায় ph. পিএইচ 5 এ। 5 একা ত্বকের প্রতিরক্ষামূলক বাধা থেকে যায় অক্ষত এটি ক্লিনিক্যালি প্রমাণিত হয়েছে যে কেবল পিএইচ 5 5 এ, লিপিড এবং আর্দ্রতা হ্রাস সর্বনিম্ন এবং প্যাথোজেনিক ব্যাকটেরিয়াগুলির বিকাশ সীমাবদ্ধ।

4. Mamaearth Gentle Cleansing Natural Baby Shampoo 

এটি এশিয়ার 1 ম মেডাসেফ সার্টিফাইড টক্সিন মুক্ত ব্র্যান্ড। বৈশিষ্ট্যগুলি – টিয়ার ফ্রি, কোমল তবুও কার্যক্ষম, 5.6 পিএইচ স্তরের শিশুর ত্বকের জন্য সেরা স্যুট প্রাকৃতিক ক্লিয়ারারস – আপনার ছোট্ট একটির মাথার ত্বকে পুষ্ট করার জন্য নারকেল ভিত্তিক ক্লিনজার এবং জোজোবা তেল দিয়ে সদৃশ। চর্মরোগ পরীক্ষা করা – ইউরোপে ক্লিনিকালি পরীক্ষিত, হাইপো অ্যালার্জেনিক এবং সংবেদনশীল ত্বকের জন্য নিরাপদ। আইটিএম ওজন – 400 মিলি। শ্যাম্পু করা কোনও সহজ কাজ নয় এবং এতে বাস্তব পরিষ্কার করা জড়িত। ভাল, আমি আপনার জন্য এখানে আছি। আমি হালকাভাবে চুল এবং মাথার ত্বক পরিষ্কার করার সময় আপনার বাচ্চাকে আমার ঘন, নরম এবং তাত্ক্ষণিক ফেনা উপভোগ করতে দিন। আমার 100 শতাংশ টক্সিন মুক্ত সূত্রটি আপনার শিশুকে নরম এবং পুষ্ট চুল দেয়। আমি এই বিশেষ সংবেদনশীল চোখ জ্বালা এবং ত্বকে কোমল না হওয়া সম্পর্কে বিশেষ যত্ন নিই। আপনি জানেন আমি আপনার ছোট্টটির জন্য কিছু করব, তাই না।

5. Mee Mee Mild Baby Shampoo (Regular – 500 ml)

আপনার সন্তানের সুরক্ষা এবং স্বাস্থ্যের জন্য। সমস্ত মে মি পণ্য যত্ন সহকারে সর্বোচ্চ সুরক্ষার মান হিসাবে তৈরি করা হয়। মেমি শিশুর শ্যাম্পু হ’ল “হালকা” ফর্মুলেশন দিয়ে কন্ডিশনারটি মাথার ত্বক পরিষ্কার করে এবং চুল প্রাকৃতিকভাবে পরিষ্কার এবং চকচকে ছেড়ে দেয়। আপনার শিশুর চুল এবং মাথার ত্বকের জন্য বিশেষভাবে তৈরি, এটি একটি “অশ্রু নয়” সূত্র নিয়ে আসে এবং এতে প্রাকৃতিক নিষ্কাশন থাকে।

6. Johnson’s Baby No More Tears Baby Shampoo 500ml & Baby Oil with Vitamin E (500ml) Combo

পণ্যের বিবরণ জনসনের বেবি অয়েল, ভঙ্গুর ফুলের সুগন্ধ, চিকিত্সাগতভাবে প্রমাণিত হালকা, ট্রিপল শিশুর সুরক্ষা, বাচ্চাদের দীর্ঘকাল সতেজ এবং সুগন্ধযুক্ত রাখে। আমরা বাচ্চাদের ভালবাসি এবং আমরা জানি যে আপনার শিশুর প্রথম সংবেদনশীল বন্ধন শারীরিক যোগাযোগ থেকে তৈরি হয়েছিল এবং এগুলি পরবর্তী জীবনে আবেগ এবং বৌদ্ধিক বিকাশের ভিত্তি হিসাবে কাজ করে। ভিটামিন ই সহ জনসনের বেবি অয়েলটি নতুন জন্মগ্রহণকারী শিশুর জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। এর মৃদু সূত্রটি ত্বককে পুষ্ট করে, এটিকে মসৃণ এবং নরম করে তোলে। এটি একটি হালকা সুগন্ধি নিয়ে আসে যা দীর্ঘ সময় ধরে থাকে। এছাড়া এটি নন-স্টিকি। সুতরাং, আপনার মিষ্টি ছোট দেবদূত অস্বস্তি বোধ করবেন না। মৃদু জনসনের বেবি অয়েল আপনার নিজের ছোট্টটিকে একটি প্রেমময় পুষ্টি সরবরাহ করা আপনার পক্ষে সহজ করে তোলে এবং আপনার স্পর্শ তার সংবেদনকে উদ্দীপিত করতে সহায়তা করে যা তার সুখী এবং স্বাস্থ্যকর বিকাশের জন্য গুরুত্বপূর্ণ।

জনসন এর বেবি আর অশ্রু বেবি শ্যাম্পু 500 মিলি। যখন একটি শিশু জন্মগ্রহণ করে, তখন তার চুলগুলি সূক্ষ্ম হয় এবং তার চোখের ধীরে ধীরে ধীরে ধীরে জ্বলজ্বলে রিফ্লেক্স থাকে বনাম প্রাপ্তবয়স্কদের চোখ। এজন্যই আমরা আমাদের সূত্রগুলি 125 বছরেরও বেশি সময় পারফেক্ট করেছি তাই তারা এখন তাকে সর্বোত্তম যত্ন নেওয়ার জন্য আরও নম্র আর  জনসনের শিশুর শ্যাম্পু বিশুদ্ধ পানির মতো চোখের চেয়ে কোমল এবং হালকা হতে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। জনসনের শিশুর আর অশ্রু শ্যাম্পু সাবানমুক্ত নয়। এটি চুলের ধোয়া খুব সহজ করে তোলে। প্রতিরক্ষামূলক স্তরের কোনও বিরূপ প্রভাব না রেখে আপনি মাথার ত্বক এবং চুল পুরোপুরি পরিষ্কার করতে পারেন। এটির অ্যান্টি-ফাঙ্গাল এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল বৈশিষ্ট্যগুলি অ্যালার্জি বা সংক্রমণ রোধ করে। এটি আপনার অশ্রু ফর্মুলা আর আপনার বাচ্চার চুল নরম এবং স্বাস্থ্যকর রেখে আস্তে আস্তে এবং সহজে পরিষ্কার করে না। মায়েরা জনসনের উপর বিশ্বাস রাখে – সর্বদা মৃদু, কোমল এবং কার্যকর।

7. Spoo Baby Shampoo

স্পুতে এমন উপাদান রয়েছে যা চরম হালকা তবে চুল এবং মাথার ত্বক পরিষ্কার এবং ময়শ্চারাইজ করার ক্ষেত্রে খুব দক্ষ। এটি চুলের জমিন বজায় রাখতে সহায়তা করে এবং প্রয়োজনীয় চকচকে ও নরমতা দেয়।  ক্রুডল ক্যাপ প্রতিরোধ এবং চিকিত্সা করার ক্ষেত্রেও স্পো সহায়ক স্পু কেবলমাত্র বাহ্যিক ব্যবহারের জন্য।

স্পু বেবি শ্যাম্পু সম্পর্কে:-

আপনার শিশুর সূক্ষ্ম চুলের জন্য বিশেষ মনোযোগ প্রয়োজন এবং স্পো একটি নিখুঁত পছন্দ। এটি একটি হালকা, টিয়ার-মুক্ত এবং সালফেট-ফ্রি শ্যাম্পু এবং সেই চিকিত্সা-পরিষ্কার চুল ধোয়ার জন্য একটি বিশ্বস্ত সহচর পেডিয়াট্রিশিয়ান দের দ্বারা নির্ধারিত, মাথার ত্বকের পিএইচ স্তরের পাশাপাশি চুলের জমিন বজায় রেখে স্পু শ্যাম্পুটি বিশেষভাবে ময়শ্চারাইজ করার জন্য তৈরি করা হয়েছে। এটি ক্র্যাডল ক্যাপের মতো অবস্থার চিকিত্সার জন্য উপযুক্ত করে তোলে । অন্যান্য নিয়মিত শ্যাম্পুগুলির থেকে পৃথক যা মাথার ত্বক এবং চুলকে শুষ্ক, চকচকে, ভঙ্গুর এবং রুক্ষ করে তোলে, স্পু শিশুর শ্যাম্পুটি মাথার ত্বককে হাইড্রেট এবং আলতো করে পরিষ্কার করার জন্য ডিজাইন করা হয়েছে।

8. The Moms Co. Tear-Free Natural Baby Shampoo

 

টিয়ার-ফ্রি, কোমল ও মিল্ড ক্লিনিং: মমস কোং ন্যাচারাল বেবি শ্যাম্পু নারকেল-ভিত্তিক ক্লিনজার এবং প্রাকৃতিক তেলগুলির একটি অনন্য মিশ্রণ যা আপনার শিশুর নরম চুলকে আলতো করে পরিষ্কার করে এবং পুষ্টি দেয় এবং শক্তিশালী করে। আপনার শিশুর জন্য হাইপোয়ালারজেনিক, মিল্ড এবং জেনারেল কেয়ার: মায়েস কোংয়ের শিশুর যত্নের পণ্যগুলির পরিসীমাটি চিকিত্সার সাথে হাইপো অ্যালার্জিক, শিশুর নরম এবং সংবেদনশীল ত্বকে মৃদু এবং কোমল হতে পরীক্ষা করা হয়। পুষ্টি ও চুলের চুল: মায়েস কোং প্রাকৃতিক শিশুর শ্যাম্পু জৈব অর্গান তেল সমৃদ্ধ যা ভিটামিন এ অ্যান্ড ই এর একটি দুর্দান্ত উত্স এবং এটি অ্যান্টিঅক্সিডেন্টস এবং ওমেগা 6 ফ্যাটি অ্যাসিডযুক্ত যা কোষের উত্পাদনকে জোরদার হিসাবে পরিচিত, ফলে শক্তিশালী এবং স্বাস্থ্যকর হয় চুল।  হেল্পস চুলের বৃদ্ধি: মমস কোং প্রাকৃতিক বেবি শ্যাম্পু ভি-ভিটামিন বি 5 সমৃদ্ধ যা চুলের আর্দ্রতা ধরে রাখতে সহায়তা করে, স্থিতিস্থাপকতার চেহারা উন্নত করে এবং চুল বৃদ্ধিতে সহায়তা করে।

Leave A Reply

Your email address will not be published.