Top 8 Baby oral care In India – ভারতের শীর্ষ 8টি শিশুর মুখের যত্ন

1. Mamaearth Natural Toothpaste, Orange Flavour

এটি পুরোপুরি দাঁত পরিষ্কার করুন এটি বাচ্চাদের দাঁত ধীরে ধীরে পরিষ্কার করে এবং কোনও অনাকাঙ্ক্ষিত রাসায়নিক বা সংযোজন ছাড়াই দাঁত ক্ষয়ে যুদ্ধ করে। এটি দাঁতগুলিকে শক্তিশালী রাখতে এবং ক্ষয় রোধ করতে উচ্চ মানের মানের উপাদান যেমন জাইলিটল, অ্যালোভেরা এবং স্টেভিয়ার সাহায্যে তৈরি করা হয়।স্বাস্থ্যকর দাঁত এবং মাড়ির সাহায্যে এটি ফলক অপসারণ করে, ব্যাকটিরিয়া পুনঃবৃদ্ধি হ্রাস করে এবং গহ্বরের বিরুদ্ধে সর্বাধিক সুরক্ষা সরবরাহ করে।  তবুও উপাদেয় মাড়ি নরম থাকে। পেডিয়াট্রিকান রিমন্ডড ফ্লোরাইড, যা দাঁত রঙিন এবং ক্ষয় এড়ানোর জন্য চিকিত্সকরা সুপারিশ করেছেন, এটি একটি খনিজ যা প্রাকৃতিকভাবে ঘটে। ফ্লোরাইড হ’ল প্রকৃতিরগহ্বর যোদ্ধা, যা দাঁতের ক্ষয় এবং রঙের প্রাথমিক পর্যায়ে মেরামত করতে সহায়তা করে। টুথপেস্টে জাইলিটল প্রতিরোধের বিরুদ্ধে দাঁতকে ক্ষত থেকে ব্যাকটেরিয়াগুলিকে দাঁতকে আটকে রাখার হাত থেকে দাঁতকে ক্ষয় থেকে রক্ষা করে। কমলা স্বাদ আপনার বাচ্চার স্বাদে কমলা রঙের আবেদন করে তোলে সুস্বাদু ফলের স্বাদ এবং নিয়মিত দাঁত ব্রাশ করার প্রাথমিক অভ্যাস বিকাশ করে। হাই আমি মামারথের দুর্দান্ত অরেঞ্জ টুথপেস্ট। আমি আপনার শিশুর হাসি দেখতে ভালোবাসি। আমি এসএলএস মুক্ত এবং আপনার সন্তানের দাঁতের জন্য সম্পূর্ণ নিরাপদ। এটি ধীরে ধীরে বাচ্চাদের দাঁত পরিষ্কার করে এবং কোনও অনাকাঙ্ক্ষিত রাসায়নিক বা সংযোজন ছাড়াই দাঁত ক্ষয়ে লড়াই করে। এটি ফলক অপসারণ করে, ব্যাকটিরিয়া পুনঃবৃদ্ধি হ্রাস করে এবং গহ্বরের বিরুদ্ধে সর্বাধিক সুরক্ষা সরবরাহ করে, তবুও উপাদেয় মাড়িগুলিতে নরম থাকায় lu ফ্লোরাইড দাঁত ক্ষয় এবং দাঁত রং রোধ করতে সহায়তা করে।

2. Mamaearth Natural Toothpaste, Orange Flavour, SLS Free

এটি  নিখুঁতভাবে দাঁত পরিষ্কার করুন এটি বাচ্চাদের দাঁত আস্তে করে পরিষ্কার করে এবং কোনও অযাচিত রাসায়নিক বা সংযোজন ছাড়াই দাঁত ক্ষয়ে লড়াই করে। এটি দাঁতকে শক্তিশালী রাখতে এবং ক্ষয় রোধে উচ্চমানের উপাদানগুলি যেমন জাইলিটল, অ্যালোভেরা এবং স্টেভিয়ার সাহায্যে তৈরি করা হয়।এটি  স্বাস্থ্যকর দাঁত এবং গামগুলি এটি ফলক সরিয়ে দেয়, ব্যাকটিরিয়া পুনঃব্যবস্থা হ্রাস করে এবং গহ্বরের বিরুদ্ধে সর্বাধিক সুরক্ষা সরবরাহ করে, তবুও উপাদেয় মাড়িগুলিতে নম্র থাকে। এটি  পেডিয়াট্রিকান রিমেন্ডড ফ্লোরাইড, চিকিত্সা করে দাঁত রঙিন হওয়া এবং ক্ষয় এড়াতে ডাক্তারদের দ্বারা প্রস্তাবিত, এটি একটি খনিজ যা প্রাকৃতিকভাবে ঘটে। ফ্লোরাইড হ’ল প্রকৃতির গহ্বর যোদ্ধা, যা দাঁতের ক্ষয় এবং রঙের প্রাথমিক পর্যায়ে মেরামত করতে সহায়তা করে। এটি  দাঁত পেস্টের বিরুদ্ধে জাইলিটল প্রতিরোধের ব্যাকটিরিয়াকে দাঁতে আটকে থাকার থেকে বাঁচিয়ে দাঁতের ক্ষয় থেকে দাঁতকে রক্ষা করে।

3. Jordan Children 3-5 Years Kids toothbrush with Sand

এটি একটি ছোট কিন্তু প্রশস্ত মাথা এবং পিতামাতা এবং বাচ্চাদের উভয়ের জন্য একটি দ্বৈত হ্যান্ডেল দিয়ে নকশা করা ব্রাশ করা আরও সহজ করে তোলে। টুথব্রাশের উপর নীল রঙের ব্রিস্টলগুলি প্রতিটি সময় আপনাকে সঠিক পরিমাণে টুথপেস্ট লাগাতে সহায়তা করে। 4 টি বিভিন্ন চরিত্রের ডিজাইন এবং রঙ চয়ন করুন। আপনি এই টুথব্রাশটির নিজস্ব টাইমার সহ এটিও পেতে পারেন। দেখতে খুব সুন্দর, তবু ব্যবহারিক। বাচ্চারা আমার স্টাইলটি খনন করে। বিক্রয় প্যাকেজ: 1 ইউনিট 3-5 বছর টুথব্রাশ ব্যবহার করা যায়।  আর  সঠিক পরিমাণে টুথপেস্ট ব্যবহার করতে শেখাই এবং দুধের দাঁত পরিষ্কার রাখা আমার বিশেষত্ব। আমার অনুগ্রহ: পিতামাতা এবং সন্তানের পক্ষে আমাকে ধরে রাখা আরও স্বাচ্ছন্দ্য বোধ করে বাচ্চাদের নিয়মিত ব্রাশ করা। ইরজোনমিক হ্যান্ডেল – পিতা-মাতা এবং বাচ্চাদের উভয়ের জন্য একটি ভাল গ্রিপ দেয়, এক্সাইটিং ডিজাইনগুলি বাচ্চাদের দীর্ঘতর ব্রাশ করার জন্য অনুপ্রাণিত করে, সংবেদনশীল ব্রিশলস – দুধের দাঁত রক্ষা করুন।  নিরাপদে এবং শিশুর আঠা উদ্দীপিত করা ভাল (বিপিএ এবং Phthalates ফ্রি)।, মালয়েশিয়ায় তৈরি, বিপিএ ফ্রি ইম্পোর্টেড টুথব্রাশ, ট্র্যাভেল সিএপি ভ্রমণ করার সময় টুথব্রাশ স্বাস্থ্যকর রাখার জন্য।

4. Colgate Anticavity Kids Barbie Toothpaste

ব্রাশ মজাদার জন্য সুস্বাদু স্ট্রবেরি স্বাদযুক্ত টুথপেস্ট।  তাদের প্রিয় কার্টুন চরিত্রটি এখন বাচ্চাদের গহ্বরে লড়াই করতে সহায়তা করে।  ফ্লোরাইড রয়েছে যা গহ্বর এবং এনামেল সুরক্ষা সরবরাহ করে।  রঙিন জেল স্পার্ক করা বাচ্চাদের নিয়মিত ব্রাশ করতে চায়। বাচ্চাদের দিনে কমপক্ষে 2 বার দাঁত ব্রাশ করতে হবে এবং কোলগেট বাচ্চাদের বার্বি টুথপেস্ট তাদের মধুর যত্নের অভ্যাসটি খুব তাড়াতাড়ি উপভোগ করার বিষয়টি নিশ্চিত করার একটি মজাদার উপায়! এই সুস্বাদু ফলের স্বাদযুক্ত টুথপেস্টগুলি বিশেষত years বছর বা তার বেশি বয়সী শিশুদের জন্য ডিজাইন করা হয়েছে যারা নতুন প্রস্ফুটিত হয়েছে বা স্থায়ী দাঁত বিকাশ করেছে। টুথপেস্ট কার্যকরভাবে তাদের মুখ পরিষ্কার করে, তাজা রেখে। বাচ্চাদের টুথপেস্ট ক্লিনিকালি প্রমাণিত গহ্বর এবং এনামেল সুরক্ষাও সরবরাহ করে। কলগেট স্ট্রবেরি টুথপেস্টের রঙিন জেল স্পার্ক করা বাচ্চাদের জন্য মজাদার মজাদার করে।

5. Mamaearth 100 Percent Natural Berry Blast Kids Toothpaste

ম্যামিয়ারথ টুথপেষ্ট, 50 গ্রাম: সুস্বাদু স্ট্রবেরি – প্রতিটি খাবারের পরে দাঁত ব্রাশ করার প্রাথমিক অভ্যাস বিকাশের আপনার বাচ্চার স্বাদে সুস্বাদু ফলের আবেদ। ম্যামিয়ারথের বিশেষত জাইলিটল, অ্যালোভেরা এবং স্টেভিয়ার মতো উচ্চমানের উপাদান দিয়ে তৈরি করা হয়েছে। স্বাস্থ্যকর দাঁত এবং মাড়ির প্রচার করে।ম্যামিয়ারথ টুথপেষ্ট, 50 গ্রাম: 100 শতাংশ প্রাকৃতিক সূত্র – ম্যামেথের বিশেষত জাইলিটল, অ্যালোভেরা এবং স্টেভিয়ার মতো উচ্চমানের উপাদান দিয়ে তৈরি করা হয়েছে। স্বাস্থ্যকর দাঁত এবং মাড়ির প্রচার করে – এটি দাঁতের ও মৌখিক স্বাস্থ্যের প্রচার করে। দাঁতগুলি পুরোপুরি পরিষ্কার করে – শিশুর বান্ধব টুথপেস্টের অনন্য সূত্রটি ডেন্টাল এবং মৌখিক স্বাস্থ্যবিধি সরবরাহ করে। নিরাপদ, যদি গ্রাস করা হয় – এটি এসএলএস ব্যবহার ছাড়াই একটি সূক্ষ্ম, প্রাকৃতিক ফোম দেয়।

6. Chicco Toothpaste (Mela-Applebanana)

বাচ্চা এবং বাচ্চাদের নরম মাড়ি এবং দাঁত পরিষ্কার এবং সুরক্ষিত করতে চিক্কো টুথপেস্ট অ্যাপল-কলা গন্ধ 50 মিলি। বাচ্চা এবং বাচ্চাদের 6 মাস পর থেকে। চিক্কো টুথব্রাশের সাথে ব্যবহার করা হলে সেরা ফিট।

7. Mamaearth 100% Natural Berry Blast Kids Toothpaste

100% প্রাকৃতিক ফর্মুলা – মামারথের বিশেষভাবে তৈরি 100% প্রাকৃতিক টুথপেস্টটি দাঁত ও মাড়ির নতুন গঠনের জন্য উচ্চ মানের উপাদানগুলির সাথে জাইলিটল, অ্যালোভেরা এবং স্টেভিয়ার সাথে সূচিত করা হয়। জাইলিটল, প্রাকৃতিক উদ্ভিদের উপাদান, দাঁত ক্ষয় এবং ফলকের গঠন থেকে দাঁতকে রক্ষা করে। অ্যালো ভেরা জেল যখন নতুন দাঁত আসবে তখন ঘা মাড়ির সমস্যা থেকে মুক্তি দেয়। স্বাস্থ্যকর দাঁত ও মাড়ির প্রচার করে – এটি দাঁতের ও মৌখিক স্বাস্থ্যের প্রচার করে। এটি আস্তে করে দাঁত পরিষ্কার করে, ফলক সরিয়ে দেয়, ব্যাকটিরিয়া পুনরূদ্ধার হ্রাস করে এবং গহ্বরগুলির বিরুদ্ধে সর্বোচ্চ সুরক্ষা প্রদান করে, তবুও উপাদেয় মাড়িগুলিতে নম্র থাকে। দাঁতগুলি পুরোপুরি পরিষ্কার করুন – শিশু বান্ধব টুথপেস্টের অনন্য সূত্রটি ভাল দাঁতের এবং মৌখিক স্বাস্থ্যবিধি সরবরাহ করে। এটি বাচ্চাদের দাঁত পরিষ্কার করে, ফলক গঠন হ্রাস করে এবং কোনও অযাচিত রাসায়নিক বা সংযোজন ছাড়াই দাঁতে ক্ষয়ে যুদ্ধ করে। নিরাপদ, যদি স্বচ্ছল – এটি এসএলএস ব্যবহার না করে একটি সূক্ষ্ম, প্রাকৃতিক ফেনা দেয়। আমাদের ফ্লোরাইড মুক্ত টুথপেস্ট ক্ষতিকারক নয় যদি দুর্ঘটনাক্রমে গ্রাস করা হয় কারণ এতে সমস্ত প্রাকৃতিক উপাদান রয়েছে। আপনার নিরাপদ বাচ্চাদের টুথপেস্ট আনতে এই প্রাকৃতিক টুথপেস্টটি ফ্লোরাইড, এসএলএস, প্যারাবেন, ফ্যাটলেট এবং পেট্রোকেমিক্যাল ছাড়াই তৈরি করা হয়।

8. Chicco Toothpaste, Strawberry Flavour

চিক্কো ফ্লোরাইডমুক্ত, প্রিজারভেটিভ-মুক্ত টুথপেষ্ট আলতো করে শিশুর আঠা স্যানিটাইজ করে এবং দাঁত পরিষ্কার রাখে। বাচ্চাদের প্রথম দিকে বৃদ্ধ বয়সে ফ্লোরাইডের ওভার এক্সপোজারের কারণে ডেন্টাল ফ্লোরোসিস হতে পারে। শিশুর দাঁতের সুস্থ বৃদ্ধির জন্য চিক্কোর টুথপেস্ট সম্পূর্ণ ফ্লোরাইডমুক্ত prevent . টুথপেস্টে উপস্থিত জাইলিটল দাঁত ক্ষয়ের সমস্যা সমাধান করে এবং দাঁতের স্বাস্থ্যকে বাড়িয়ে তোলে। শিশুর দুধের দাঁতকে শক্তিশালী করতে জৈব-উপলভ্য ক্যালসিয়াম সমৃদ্ধ টুথপেস্টে কম আরইএ (তুলনামূলক এনামেল অ্যাব্র্যাসিভিটি) স্তর ব্রাশ করার সময় শিশুর দাঁত এনামেলকে আঘাত করে না, যার ফলে সেগুলি সুরক্ষিত এবং সুরক্ষিত রাখে। সঠিক বয়সের জন্য সঠিক স্বাদ: শিশুর কচি স্বাদের স্বাদগুলি স্বীকৃতি দেয় কারণ তাদের জীবনের প্রথম দিনগুলিতে ম্যাসড ফল দেওয়া হয়। অতএব, তারা স্বাদে দ্রুত খাপ খায়।  তদুপরি, এসএলএস-মুক্ত সূত্র শিশুদের ব্যবহারের জন্য এটি সম্পূর্ণ নিরাপদ করে তোলে।

Comments are closed.