Top 8 Baby Nail Care In India – ভারতের শীর্ষ 8টি শিশুর নখের যত্ন

 1. GOCART WITH G LOGO New Born Baby Safety Nail Scissors with Circular Cutter Head (Pink)

এটি সুরক্ষার জন্য গ্রিপ করা সহজ এবং আবরণে রাখা সহজ।বা  নতুন জন্মের জন্য সহজ এবং নিরাপদ। সংক্ষিপ্ত এবং সহজ হোল্ডিং বেস। সুরক্ষার জন্য বৃত্তাকার টিপ। বিশেষত ক্ষুদ্র আঙ্গুল এবং পায়ের আঙ্গুলের জন্য ডিজাইন করা; আমাদের Nail কাঁচি ক্লিপিংয়ের সময় আরও ভাল ভিজ্যুয়াল দেয় যা দুর্ঘটনাগুলি দূর করতে সহায়তা করে। বাচ্চাদের জন্য 0 মাস বা তার বেশি। আপনার প্রিয় শিশুর জন্য দুর্দান্ত উপহার যখন শিশুর ম্যানিকিউর করার সময় আসে, এটি আপনার এবং আপনার শিশুর জন্য একটি অবশ্যই খাদ্য পছন্দ! বাচ্চাদের জন্য 0 মাস এবং তার বেশি।

2. LuvLap baby scissors and nail clipper set

চারটি 1 গ্রুমিং সেটে কাঁচি, ক্লিপার, টুইজার এবং ফাইলার রয়েছে যা উচ্চ মানের বিপিএ ফ্রি প্লাস্টিক এবং মরিচামুক্ত স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি। এটি  নির্ভুলতা এবং সুরক্ষার জন্য Nail ক্লিপার এবং সিসারগুলির অ্যান্টি-স্লিপ হ্যান্ডলগুলি সিলেসারের বৃত্তাকার প্রান্তগুলি ত্বকে অচল হওয়া এড়ানোর জন্য শিশুর আন্ডারনেল, কান, নাক বা নাভি পরিষ্কার করার জন্য টুইজার এমনকি প্রান্ত এবং চকচকে নখ পেতে ফাইলার সেট করুন। কোনও দুর্ঘটনা এড়াতে এবং হাইজিন বজায় রাখার জন্য কভারগুলি। Luvlap শিশুর কাঁচি এবং Nail ক্লিপার সেট জরিমানা ব্লেড সাহায্যে বেদনাবিহীন Nail কাটতে সহায়তা করে, সুরক্ষামূলক কভারটি কাঁচি ব্লেড এবং টুইজারের প্রান্তগুলিতে ধুলো প্রতিরোধ করে। LuvLap এ, আমরা শিশুদের সুরক্ষা এবং বৈশিষ্ট্যগুলিকে সমৃদ্ধ করার উপর জোর দিয়ে ছোট ছোট গল্পগুলি আমাদের পণ্যগুলিতে বুনানোর চেষ্টা করি। যাতে আপনার ছোট্ট একটি স্বাচ্ছন্দ্য পায় যা কেবল আপনার কোলের উষ্ণতার পরে।

3. NEPEE Baby Nail Clipper Safety Cutter Toddler Infant Scissor Manicure Pedicure Care Kit Multicolour (Set 4)

বাচ্চা Nail ক্লিপারগুলি তীক্ষ্ণ, পরিস্থিতিটি অনেক বার কাটা প্রয়োজন দেখা যায় না। আর্গোনমিক বাচ্চা Nail ক্লিপারস এবং প্লাস্টিক-হ্যান্ডেল বেবি কাঁচিগুলি শিশুর নখ এবং পায়ের নখ কেটে যাওয়ার ভয়টিকে বাইরে নিয়ে যায়।  নরম-টিপড বুগার ট্যুইজারগুলি অনুনাসিক সাকশনগুলির অস্বস্তি ছাড়াই পেস্কি বুগারগুলি পেতে সহজেই গ্লাইড করে। বৃত্তাকার হ্যান্ডেলটি ছোট এবং আঙ্গুলগুলি ছাঁটাই প্রক্রিয়াটিকে দ্রুত এবং ব্যথাহীন করে তুলতে সহজ এবং সুনির্দিষ্ট কসরত করার অনুমতি দেয়। শিশুর Nail ক্লিপারগুলি তীক্ষ্ণ, পরিস্থিতিটি অনেক বার কেটে ফেলার প্রয়োজন দেখা দেয় না। আপনি দ্রুত শিশুর নখ কাটতে সাহায্য করতে পারেন, যাতে শিশুটি অধৈর্য হয়ে ঘুরে বেড়াতে অনুভব না করে শিশুর Nail ক্লিপারের অংশটি সাধারণত মাথা নষ্ট, নখের ক্লিপারস নিরাপত্তা ।

4. Chicco Baby Nail Scissor (Blue)

এই শিশুর Nail কাঁচি স্টেইনলেস স্টিল তৈরি করা হয়। এটি ব্যবহারের সময় সম্পূর্ণ সুরক্ষা নিশ্চিত করার জন্য এটি বৃত্তাকার প্রান্তযুক্ত বাঁকানো ফলক রয়েছে।  ব্যবহার না করা অবস্থায় তারা ব্লেডগুলি স্বাস্থ্যকরভাবে সুরক্ষার জন্য একটি কভার নিয়ে আসে। এই শিশুর Nail কাঁচিগুলি স্টেইনলেস স্টিলের তৈরি এবং ব্যবহারের সময় সম্পূর্ণ সুরক্ষা নিশ্চিত করার জন্য বৃত্তাকার প্রান্তগুলি সহ বাঁকানো ফলক রয়েছে। ব্যবহার না করা অবস্থায় তারা ব্লেডগুলি স্বাস্থ্যকরভাবে সুরক্ষার জন্য একটি কভার নিয়ে আসে। এই কভারটি গোলাপী বর্ণের।

5. GUBB USA Baby Nail Cutter

জিইউবিবি ইউএসএ ম্যাগনিফাইং গ্লাস সহ নেল ক্লিপার উপস্থাপন করছে যা আপনার বাচ্চাদের সহজেই কোমল নখ কাটাতে বিশেষভাবে তৈরি করা হয়েছে। এই Nail ক্লিপারটি সেই ক্ষুদ্র নখ কাটার সময় আপনাকে সর্বোত্তম সম্ভাব্য দর্শন দেওয়ার জন্য একটি ম্যাগনিফাইং গ্লাস নিয়ে আসে। এটি বিপিএ বিনামূল্যে এবং সুরক্ষা এবং স্বাস্থ্যবিধি সম্পর্কিত আন্তর্জাতিক মানের সাথে খাপ খায়। রাবারযুক্ত গ্রিপ বিশিষ্ট ব্রড হ্যান্ডেলটি আপনার আঙ্গুলগুলিতে সহজেই ফিট করে এবং পিছলে যায় না। এই Nail ক্লিপারটি উচ্চমানের স্টেইনলেস স্টিল থেকে তৈরি, যা এটি শক্ত, টেকসই এবং মরিচামুক্ত করে।

6. Hopop Safety Nail Clipper with Magnifier (Blue)

সুরক্ষা ও স্বাস্থ্যবিধির আন্তর্জাতিক মানগুলিতে রূপান্তর করে। মরিচা মুক্ত এবং টেকসই যা প্রিমিয়াম মানের স্টেইনলেস স্টিল ব্লেড থেকে তৈরি। সর্বোত্তম নিকটতম দৃষ্টিভঙ্গিটি পাওয়ার জন্য উন্নততর ম্যাগনিফায়ার ভিউ
অনুকূল নিয়ন্ত্রণের জন্য সহজ গ্রিপ হ্যান্ডেল এবং বৃত্তাকার প্রান্তগুলি আকারের এবং ক্ষুদ্র নখের জন্য ছোট।  হুপ্প সুরক্ষা Nail কাটারটি আপনার ছোট্টটিকে মাথায় রেখে যত্ন সহকারে ডিজাইন করা হয়েছে। এই সুরক্ষা Nail কাটারটি আপনার শিশুর সম্পূর্ণ সুরক্ষার জন্য কোনও ধারালো প্রান্ত না নিয়ে আসে। এই শিশুর সুরক্ষার Nail কাটারের শেষগুলি কোনও ধরণের আঘাত এবং ক্ষত এড়াতে গোলাকার হয়। এছাড়াও, শিশুর জন্য এই Nail কাটারটি ব্যবহার করা সহজ এবং এমনকি নবজাতকের জন্য উপযুক্ত। অন্যান্য হপপ বেবি পণ্যগুলির মতো সর্বাধিক সুরক্ষার মান মেনে চলা, এই শিশুর Nail কাটার ব্যবহারের আগে এবং পরে উভয় ক্ষেত্রেই পরিষ্কার করা যায়।

7 Oblivion Electric Baby Nail Trimmer

এই শিশুর Nail ক্লিপারটি হ’ল ওয়েট, পোর্টেবল এবং ব্যাটারি দ্বারা চালিত, কার্ভ শেপযুক্ত এর্গনোমিক ডিজাইন এবং আরামদায়ক হোল্ডিংয়ের জন্য মসৃণ পৃষ্ঠ, পিতামাতার একক হাত পরিচালিত করার জন্য আরও সহজ।
আপগ্রেড করা মাল্টি-ফাংশনাল গ্রাইন্ডিং হেড নখগুলি ছাঁটাই করা সহজ করে, সমস্ত দিকে 360 ডিগ্রিতে নখগুলি পোলিশ করতে পারে। 6 পরিবারের বিভিন্ন প্রয়োজন মেটাতে বিভিন্ন আকারের এবং ফাংশনগুলির গ্রাইন্ড হেড।
শিশুর Nail ক্লিপার ট্রিমারটি কেবলমাত্র 1 বোতামের সাহায্যে ব্যবহার করা অত্যন্ত সহজ। আপনি কেবল এক হাত দিয়ে মোডগুলি পরিচালনা করতে পারেন: ঘড়ির কাঁটার দিক এবং ঘড়ির কাঁটার বিপরীতে ঘূর্ণন, উচ্চ এবং নিম্ন গতি, স্যুইচ অফ করুন। ৩°০ ডিগ্রিবিহীন সর্বোত্তম পলিশিং পায়ের নখ এবং নখ নরম এবং মসৃণ করে।
মাথা কভারটি সরানো যেতে পারে, যা নাকাল মাথা পরিবর্তনের জন্য সুবিধাজনক, উপকরণ সংরক্ষণ করে এবং পরিবেশগত সুরক্ষার জন্য ভাল।
এই এলইডি ফ্রন্ট লাইট দিয়ে সজ্জিত এই Nail ক্লিপার, আলোটি খুব নরম, এর সাহায্যে আপনি যখন ঘুমোচ্ছেন তখন আপনার বাচ্চার Nail টি সফলভাবে কাটাতে পারবেন, এবং আপনার শব্দটি কম শব্দে জাগবে না।

8. Baybee Nail Grooming Set Suitable for New Born Babies

নিরাপত্তা 1 ম: আমাদের স্বাস্থ্যসেবা কিটে সমস্ত শিশুর যত্নের আইটেম রয়েছে, সেগুলি আপনার প্রিয়জনের সুরক্ষার কথা মাথায় রেখে খুব সুন্দরভাবে নকশা করা এবং তৈরি করা হয়। কলে বাচ্চা হ’ল: কিট আপনি যেখানেই যান ক্যারি করার জন্য হ্যান্ডি, কমপ্যাক্ট এবং আল্ট্রা-লাইটওয়েট। এটি নবজাতক শিশুদের জন্য ঠিক নিখুঁত, বিশেষত তাদের সার্বক্ষণিকভাবে সুস্থ এবং স্বাস্থ্যকর রাখার জন্য এবং উচ্চমানের এবং নিরাপদ উপকরণ ব্যবহার করে তৈরি করা হয়। শিশুদের জন্য নিখুঁত উপহার: শিশুর স্বাস্থ্যসেবার কিটের প্রতিটি টুকরো পৃথক উপকারী ব্যবহার রয়েছে। এটি আপনার বন্ধুবান্ধব এবং পরিবারের সন্তান জন্মদানের জন্য একটি নিখুঁত উপহার। আমরা নিশ্চিত যে আপনি আমাদের শিশুর গ্রুমিং এবং স্বাস্থ্যসেবা ভাণ্ডার পছন্দ করবেন।

9. Uneque Trend Cute Cartoon Baby Nail Clipper Trimmer Nail Cutter 

বুদ্ধিমান কার্টুন বেবি Nail ক্লিপারটি কেবলমাত্র শিশুর জন্য ডিজাইন করা হয়েছে। শিশুর আঙুলগুলি, নিরাপদ এবং সুবিধাজন। স্টেইনলেস স্টিল এবং টেকসই প্লাস্টিকের তৈরি। সুরক্ষা Nail ফাইল সহ, শিশুর নখ ছাঁটাইতে সহায়তা করে। 3 বছরের কম বয়সী। এই আনইকুয়েটারেন্ড Nail ক্লিপারটি সুন্দর কার্টুন আকারের সাথে আসে এবং জন্মের পরের শিশুদের জন্য সবচেয়ে উপযুক্ত। এটি আপনার শিশুর বুদ্ধিমান ছোট্ট নখের উপর খুব মৃদু। মার্জিত নকশা সহ ডলফিন আকারে সুন্দর। এই Nail ক্লিপার আপনার বাচ্চাকে আঙুলের নখ ছাঁটাইতে সহায়তা করে।

10. Mee Mee Protective Baby Nail Clipper Cutter

এটি সুরক্ষা এবং স্বাস্থ্যবিধির আন্তর্জাতিক মান অনুসারে প্রিমিয়াম মানের স্টেইনলেস স্টিল ব্লেড থেকে তৈরি যা মরিচা মুক্ত এবং টেকসই। সুরক্ষার সামান্য তীক্ষ্ণতা এবং দৃঢ়  ভাবে নখগুলি ছাঁটাই করা সহ মসৃণ কিনারা  মী মি সুরক্ষা Nail কাটারটি আপনার ছোট্টটিকে মাথায় রেখে যত্ন সহকারে ডিজাইন করা হয়েছে। এই সুরক্ষা Nail কাটারটি আপনার শিশুর সম্পূর্ণ সুরক্ষার জন্য কোনও ধারালো প্রান্ত না নিয়ে আসে। এই শিশুর সুরক্ষার Nail কাটারের শেষগুলি কোনও ধরণের আঘাত এবং ক্ষত এড়াতে গোলাকার হয়। এছাড়াও, শিশুর জন্য এই Nail কাটারটি ব্যবহার করা সহজ এবং এমনকি নবজাতকের জন্য উপযুক্ত। সর্বাধিক সুরক্ষা মানদণ্ডের সাথে সঙ্গতিপূর্ণ, যেমন অন্য মী মী শিশুর পণ্যগুলির মতো, এই শিশুর Nail কাটার ব্যবহারের আগে এবং পরে উভয়ই পরিষ্কার করা যায়।