Top 8 Baby Laundry Detergents In India -ভারতের 8টি শিশুর লন্ড্রি ডিটারজেন্টস

1. Himalaya Gentle Baby Laundry Wash

প্রাকৃতিক অ্যান্টি ব্যাকটেরিয়াল উপাদানগুলি হাতে কোমল, দাগের উপর শক্ত; ভদ্র, নিরাপদ এবং গবেষণা করেছেন যে সাবান বাদাম সমৃদ্ধ, দাগ অপসারণ বৈশিষ্ট্যের জন্য সুপরিচিত, এই গঠনটি দাগ এবং গন্ধের পক্ষে শক্ত। এই লন্ড্রি ওয়াশটি ফ্যাব্রিকের কোমলতা বজায় রাখে এবং ডিটারজেন্টের অবশিষ্টাংশগুলি ছাড়াই একটি তাজা এবং হালকা সুগন্ধযুক্ত পোস্ট ওয়াশ রয়েছে।  হিমালয় কোমল শিশুর লন্ড্রি ওয়াশ বিশেষভাবে প্রাকৃতিকভাবে উদ্ভূত ক্লিনজিং এজেন্ট এবং ভেষজ ক্রিয়াকলাপগুলি দ্বারা প্রস্তুত করা হয় যা আপনার শিশুর পোশাকের ক্ষেত্রে কার্যকর। হিমালয় জেন্টল বেবি লন্ড্রি ওয়াশ বিশেষভাবে প্রাকৃতিকভাবে উদ্ভূত ক্লিনজিং এজেন্ট এবং অ্যান্টিব্যাকটেরিয়াল সম্পত্তি সহ ভেষজগুলি তৈরি করা হয়েছে যা শিশুর পোশাকের ক্ষেত্রে কোমল কার্যকর। সাবান বাদাম সমৃদ্ধ, দাগ অপসারণ বৈশিষ্ট্যের জন্য সুপরিচিত, এই সূত্রটি দাগ এবং গন্ধের পক্ষে শক্ত। নিম, জেরানিয়াম এবং লেবু এর অ্যান্টিব্যাকটিরিয়াল বৈশিষ্ট্যগুলি কার্যকরভাবে শিশুর পোশাক স্যানিটাইজ করতে সহায়তা করে। এই লন্ড্রি ওয়াশ ডিটারজেন্টের অবশিষ্টাংশ না রেখে ফ্যাব্রিকের কোমলতা বজায় রাখে এবং একটি তাজা এবং হালকা সুগন্ধযুক্ত পোস্ট ওয়াশ রয়েছে। আমাদের বায়োডেগ্রেডেবল বেবি লন্ড্রি ওয়াশ আপনার শিশুর পোশাকের উপর কোমল এবং পরিবেশের ক্ষেত্রেও মৃদু! 

2. Mee Mee Mild Baby Liquid Laundry Detergent

আপনার শিশুর জামাকাপড় ধোয়ার জন্য বিশেষভাবে তৈরি এই মাইল ডিটারজেন্ট বায়োডেগ্রেডেবল এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল। এটিতে কোনও কঠোর রাসায়নিক নেই কোনও কৃত্রিম রঙ নয়, সম্পূর্ণ নিরাপদ। ট্রিপল এনজাইম দিয়ে সুরক্ষিত একটি পরিবেশ বান্ধব সূত্র। কার্যকরভাবে দাগ দূর করে, মাটি এবং ময়লা ফ্যাব্রিকের মধ্যে জমা হতে বাধা দেয়।

3. Himalaya Gentle Baby Laundry Wash

প্রাকৃতিক অ্যান্টিব্যাকটেরিয়াল উপাদানগুলি হাতে কোমল, দাগের উপর শক্ত; ভদ্র, নিরাপদ এবং গবেষণা করেছেন
সাবান বাদাম সমৃদ্ধ, দাগ অপসারণ বৈশিষ্ট্যের জন্য সুপরিচিত, এই গঠনটি দাগ এবং গন্ধের পক্ষে শক্ত
এই লন্ড্রি ওয়াশটি ফ্যাব্রিকের কোমলতা বজায় রাখে এবং ডিটারজেন্টের অবশিষ্টাংশগুলি ছাড়াই একটি তাজা এবং হালকা সুগন্ধযুক্ত পোস্ট ওয়াশ রয়েছে। এই হিমালয় কোমল শিশুর লন্ড্রি ওয়াশ বিশেষভাবে প্রাকৃতিকভাবে উদ্ভূত ক্লিনজিং এজেন্ট এবং ভেষজ ক্রিয়াকলাপগুলি দ্বারা প্রস্তুত করা হয় যা আপনার শিশুর পোশাকের ক্ষেত্রে কার্যকর। ক্ষতিকারক রাসায়নিকগুলি থেকে মুক্ত যেমন – (ফসফরাস, প্যারাবেন্স, এসএলএস / এসইএলএস / এএলএস, সিন্থেটিক রঙ, যুক্ত ব্লিচ, সিলিকেটস, নিরাপদ, কার্যকর এবং কোমল। হিমালয় জেন্টল বেবি লন্ড্রি ওয়াশ বিশেষভাবে প্রাকৃতিকভাবে উদ্ভূত ক্লিনজিং এজেন্ট এবং অ্যান্টিব্যাকটেরিয়াল সম্পত্তি সহ ভেষজগুলি তৈরি করা হয়েছে যা শিশুর পোশাকের ক্ষেত্রে কোমল কার্যকর। সাবান বাদাম সমৃদ্ধ, দাগ অপসারণ বৈশিষ্ট্যের জন্য সুপরিচিত, এই সূত্রটি দাগ এবং গন্ধের পক্ষে শক্ত। নিম, জেরানিয়াম এবং লেবু এর অ্যান্টিব্যাকটিরিয়াল বৈশিষ্ট্যগুলি কার্যকরভাবে শিশুর পোশাক স্যানিটাইজ করতে সহায়তা করে। এই লন্ড্রি ওয়াশ ডিটারজেন্টের অবশিষ্টাংশ না রেখে ফ্যাব্রিকের কোমলতা বজায় রাখে এবং একটি তাজা এবং হালকা সুগন্ধযুক্ত পোস্ট ওয়াশ রয়েছে। আমাদের বায়োডেগ্রেডেবল বেবি লন্ড্রি ওয়াশ আপনার শিশুর পোশাকের উপর কোমল এবং পরিবেশের ক্ষেত্রেও মৃদু!

4.  Mee Mee Mild Baby Liquid Laundry Detergent

আপনার শিশুর জামাকাপড় ধোয়ার জন্য বিশেষভাবে তৈরি মাইল ডিটারজেন্ট বায়োডেগ্রেডেবল এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল, কোনও কঠোর রাসায়নিক নেই।  কোনও কৃত্রিম রঙিন নয়, সম্পূর্ণ নিরাপদ, দুর্দান্ত ঝকঝকে প্রভাব ফসফরাস এবং ফ্লুরোসেন্ট-মুক্ত, কার্যকরভাবে দাগ দূর করে।  এটি ফ্যাব্রিকের মধ্যে জমা হতে মাটি এবং ময়লা রোধ করে ট্রিপল এনজাইম দিয়ে সুরক্ষিত একটি পরিবেশ-বান্ধব সূত্র। শিশুর ত্বক নাজুক এবং সংবেদনশীল। শিশুর মাথায় রেখে, মী মাইল্ড বেবি লন্ড্রি ডিটারজেন্টটি সাবধানতার সাথে সর্বোচ্চ সুরক্ষার মান হিসাবে তৈরি করা হয়েছে। এটি আপনার শিশুর পোশাক যত্ন নিতে বিশেষভাবে তৈরি একটি মৃদু এবং স্বাস্থ্যকর ডিটারজেন্ট।

5. Pigeon Laundry Detergent (Liquid) 500ml (Refill)

কার্যকরভাবে দাগ দূর করে, শিশুর ত্বকে নিরাপদ। হালকা হাতে এবং অ্যালকোহল মুক্ত। উচ্চতর পরিষ্কারের প্রভাব দেয়, ফ্যাব্রিককে ব্যাথা দেয় না বা রঙ ফিকে হয় না। সেরা এবং খাঁটি উপাদান থেকে উত্পাদিত। এটি উদ্ভিদ ভিত্তিক উপাদান কার্যকরভাবে জেদী দাগ দূর করে।  প্রকৃতি সুগন্ধযুক্ত গ্রাহক বান্ধব ব্যবহারের জন্য বর্ধিত বিতরণ ইউনিট যুক্ত করা হয়েছে

6. Mama Bear Plant Based Baby Laundry Detergent Liquid

প্রাকৃতিক, উদ্ভিদ-ভিত্তিক সূত্র সহ লন্ড্রি ডিটারজেন্ট তরল যা অ-বিষাক্ত এবং শিশুর পোশাকের জন্য নিরাপদ
দুধ এবং শিশুর খাবারের মতো শক্ত দাগ দূর করতে সহায়তা করে।  ফসফেট, ব্লিচ, কৃত্রিম রঙ, ফেনা বুস্টার, অপটিক্যাল ব্রাইটনার / ফ্লুরোসেন্ট, সোডিয়াম লরিয়েল সালফেট (এসএলএস) এবং সোডিয়াম লরেথ সালফেট (এসইএলএস) ইত্যাদি থেকে মুক্ত।  চর্মরোগগতভাবে পরীক্ষিত: আপনার হাতে নিরাপদ এবং কোমল এবং আপনার শিশুর ত্বকে হালকা জৈব-এনজাইম এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল এজেন্ট রয়েছে।  গন্ধ দূর করে এবং ব্যবহারের পরে একটি আনন্দদায়ক এবং সতেজতাযুক্ত সুগন্ধি ছেড়ে দেয় জলে সহজেই দ্রবীভূত হয়; মেশিন এবং হাত ধোয়ার জন্য উপযুক্ত।

7. Mee Mee Mild Baby Liquid Laundry Detergent

আপনার শিশুর জামাকাপড় ধোয়ার জন্য বিশেষভাবে তৈরি এই মাইল ডিটারজেন্ট। এটি বায়োডেগ্রেডেবল এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল। এটিতে কোনও কঠোর রাসায়নিক নেই ,এটি কার্যকরভাবে দাগ দূর করে।  কোনও কৃত্রিম রঙিন নয়, সম্পূর্ণ নিরাপদ, ফসফরাস এবং ফ্লুরোসেন্ট-মুক্ত বিস্ময়কর ঝকঝকে প্রভাব, মাটি এবং ময়লা ফ্যাব্রিকের মধ্যে জমা হতে বাধা দেয়। আপনার সন্তানের সুরক্ষা এবং স্বাস্থ্যের জন্য। শিশুর ত্বক নাজুক এবং সংবেদনশীল। শিশুর মাথায় রেখে, মী মাইল্ড বেবি লন্ড্রি ডিটারজেন্টটি সাবধানতার সাথে সর্বোচ্চ সুরক্ষার মান হিসাবে তৈরি করা হয়েছে। এটি আপনার শিশুর পোশাক যত্ন নিতে বিশেষভাবে তৈরি একটি মৃদু এবং স্বাস্থ্যকর ডিটারজেন্ট।

8. Mama Bear Plant Based Baby Laundry Detergent & Liquid Cleanser Combo

এটি প্রাকৃতিক, উদ্ভিদ-ভিত্তিক সূত্র এবং 100% খাদ্য-গ্রেড উপাদানগুলি থেকে তৈরি বেবি লিকুইড ক্লিনজার।
প্রাকৃতিক, উদ্ভিদ-ভিত্তিক সূত্র সহ লন্ড্রি ডিটারজেন্ট তরল যা অ-বিষাক্ত এবং শিশুর পোশাকের জন্য নিরাপদ।
এটি শিশুর তরল ক্লিনজার কার্যকরভাবে সমস্ত শিশুর বোতল, খাবারের আনুষাঙ্গিক, খেলনা, ফল এবং শাকসব্জী পরিষ্কার করে। এটি লন্ড্রি ডিটারজেন্ট তরল দুধ এবং শিশুর খাবারের মতো রেখে দেওয়া শক্ত দাগ দূর করতে সহায়তা করে। এটি শিশুর তরল ক্লিনজার দুগ্ধ এবং শিশুর খাবারের দ্বারা ছেড়ে যাওয়া শক্ত দাগ এবং ময়লা, অবশিষ্টাংশ এবং গন্ধ দূর করে। এটি লন্ড্রি ডিটারজেন্ট তরল গন্ধ দূর করে এবং ব্যবহারের পরে একটি আনন্দদায়ক এবং সতেজতাযুক্ত সুগন্ধি ছেড়ে দেয়। এটি আপনার হাতে বেবি লিকুইড ক্লিনজার মৃদু। লন্ড্রি ডিটারজেন্ট তরল কাপড়ের উপর কোমল এবং ফ্যাব্রিক রঙ রক্ষা করে। এই পণ্যগুলি ফসফেট, ব্লিচ, কৃত্রিম রঙ, ফেনা বুস্টার, অপটিক্যাল ব্রাইটনার / ফ্লুরোসেন্ট, সোডিয়াম লরিল সালফেট (এসএলএস) এবং সোডিয়াম লরেথ সালফেট (এসইএলএস) মুক্ত।