Top 8 Baby Bath Seats In India – ভারতের শীর্ষ 8টি শিশুর স্নানের আসন

1. Mee Mee Baby Bather (Anti Skid Compact, Blue)

এটি টেকসই, আন্তর্জাতিক,  প্রিমিয়াম মানের উপকরণ তৈরি; অপসারণযোগ্য মাথার বালিশ এবং আসন কভারটি অবশিষ্টাংশ বিল্ড-আপ প্রতিরোধের জন্য মেশিন ধোয়া যায়; কমপ্যাক্ট ডিজাইন যা ভাঁজ, সঞ্চয়, পরিষ্কার এবং বহন করা সহজ। আসনের কুশনযুক্ত প্রান্তগুলি নিশ্চিত করুন যে আপনার বাচ্চা আরাম করে বসে আছে। এটি শক্তিশালী অ্যান্টিস্কিড বেস নিশ্চিত করে যে বাথর স্নানের সময় সব সময় কাঠের স্থির থাকে। মাথার সমর্থনের জন্য বালিশ তাকে স্নানের সময় সঠিক সমর্থন এবং কুশন দেয়, কমপ্যাক্ট ডিজাইন যা ভাঁজ, সঞ্চয়, পরিষ্কার এবং বহন করা সহ।  নির্দেশাবলী অন্তর্ভুক্ত, ব্যাথার 3 বছর পর্যন্ত ব্যবহার করা যেতে পারে। যত্ন: সিট কভারটি মি-মি এর মাইল্ড ডিটারজেন্টের সাহায্যে হালকা গরম পানিতে কোমল চক্রটিতে হাত-ধোয়া বা মেশিন-ধোয়া দেওয়া যেতে পারে। স্যাঁতসেঁতে কাপড় বা ভিজা টিস্যু দিয়ে কাঠের ফ্রেমটি পরিষ্কার করুন। ভাঁজ, সঞ্চয়, পরিষ্কার এবং বহন করা সহজ যে কোনও সাবান বা অবশিষ্টাংশ বিল্ড-আপ এবং কমপ্যাক্ট ডিজাইন প্রতিরোধ করতে সপ্তাহে কমপক্ষে একবার সিট কভারটি পরিষ্কার করুন। স্নানের সময়টি আপনার শিশুর জন্য ব্যতিক্রমী একটি মজাদার সময়। মী মি-র শিশুর ঘরের সাথে নিরাপদ, স্বাচ্ছন্দ্যময় এবং আনন্দদায়ক স্নানের সময় উপভোগ করুন যা আপনার বাচ্চাকে আঁকড়ে ধরার জন্য আর্গোনোমিক পদ্ধতিতে ডিজাইন করা হয়েছে। এটি কৌতূহলের অনুভূতি সরবরাহ করে এবং এই সময়টি আপনার শিশু এবং আপনার জন্য এক অনন্য বন্ধনের সময় করে। অতিরিক্ত নিরাপদ নকশা নিশ্চিত করে যে আপনার শিশুকে স্নান করা আপনার পক্ষে সহজ এবং আপনার শিশুর জন্য আনন্দদায়ক।

2. LuvLap Friendly Turtle Baby Bather

নবজাতক এবং ছোট বাচ্চাদের জন্য উপযুক্ত যারা সরাসরি বসতে পারে না। টেকসই তৈরি, শূন্য বিষক্রিয়া জন্য ভাল মানের উপকরণ। অতিরিক্ত আরামের জন্য প্যাডযুক্ত মাথা সমর্থন এবং কুশনযুক্ত পক্ষগুলি এবং বর্ধিত পাদদেশ স্নানের সময় শিশুদের আরামদায়ক করতে সহায়তা করে। LuvLap বন্ধুত্বপূর্ণ কচ্ছপ শিশুর নবজাতক এবং নবজাতক, কমপ্যাক্ট এবং ভাঁজযোগ্য জন্য উপযুক্ত, 3 টি অবস্থানের রিকলাইন সহ সামঞ্জস্যযোগ্য ব্যাকরেস্ট নিয়ে আসুন।

3. LuvLap Baby Bath Chair/Sling (Blue)

নবজাতক এবং ছোট বাচ্চাদের জন্য উপযুক্ত যারা সরাসরি বসতে পারে না। টেকসই তৈরি, শূন্য বিষক্রিয়া জন্য উচ্চ মানের উপকরণ। স্নানের চেয়ারের ফুট (বা বেস?) পিছলে যাওয়া থেকে রক্ষা করতে নন-স্লিপ ভ্যাকুয়াম সাকশন প্যাড দিয়ে সজ্জিত বাচ্চাকে স্নান করার সময় মায়ের স্নানের চেয়ারটি ধরতে সহায়তা করতে গ্রিপ-হ্যান্ডেল। বেশিরভাগ যে কোনও বাথটাবের সাথে ব্যবহার করা যেতে পারে হালকা, পরিষ্কার করা সহজ। আপনার ছোট্ট গল্পের গল্পগুলি ছোট ছোট গল্পগুলি পুশীপিত হয়। পিতৃত্বের কিছু আনন্দ তার জীবনকাল সম্পূর্ণ হয়। Luvlap থেকে শিশু স্বাস্থ্যকর পণ্যগুলির সাথে একটি স্প্ল্যাশ তৈরি করুন। ছোট বাচ্চারা সর্বমোট বিবেচনার বিষয়বস্তু, সুতরাং আমাদের পণ্যগুলি আপনার শিশুর কোমল ত্বকের জন্য বিশেষভাবে তৈরি করা উচিত।

4. Sunbaby New Born Babies Combo of Anti-Slip Plastic Baby Bathtub 

সানবাবি স্প্ল্যাশ বড় ব্যাগ বাথ ডাব্লু / ডেলাক্স নেট বেবি বাথ- পিতামাতার তত্ত্বাবধানে নিরাপদ গোসলের জন্য 0 থেকে 24 মাস বয়সী শিশুদের জন্য অনন্য আকারের অ্যান্টি-স্লিপ বিগ বাথটব। এটি স্তরের নির্দেশক, সাবান কেস, বুদ্ধিমান ফিশ ডিজাইনের সাথে ড্রেন প্লাগ সহ সমর্থিত। সানবাবি বাথ বাথ সাপোর্ট সিট মায়ের বাচ্চাকে স্বাচ্ছন্দ্য বজায় রাখতে স্বাচ্ছন্দ্য বোধ করে সুরক্ষাকে সর্বাধিক গুরুত্ব হিসাবে দেয়। এটি উচ্চ মানের টেকসই অ-বিষাক্ত উপাদান দিয়ে তৈরি, ভাল সমর্থনের জন্য প্রশস্ত বেস সহ দৃ Metal় ধাতব ফ্রেম। এটি সহজেই শুকানো যায় এবং ব্যবহারে না থাকলে ভাঁজ করা যায়। ইরজোনমিক ডিজাইন – আপনার শিশুর জন্য আকৃতির নকশাযুক্ত কাঠটি একটি উচ্চ স্তরে মাথা রাখার একটি কোণে ঝুঁকছে। নরম জাল উপাদান শিশুর ত্বকে কোমল। বাচ্চাকে একটি সঠিক স্নান দেওয়ার জন্য বাথ সলিং একটি প্রাপ্ত বয়স্ক বাথটব বা ঝরনা অঞ্চলে ব্যবহার করা যেতে পারে।
 মেশে ম্যাজিক: জালটি জীবাণুগুলি অপসারণ এবং মাকে তার বাচ্চাকে একটি উপযুক্ত স্নান বা এমনকি একটি স্পঞ্জ স্নান দেওয়ার ক্ষেত্রে সাহায্য করে যাতে সাবান জল প্রবাহিত হতে দেয়। এটি সহজেই শুকানো যায় এবং প্রাচীরের বিপরীতে ঝুলতে পারে বা ওয়াশরুমে একটি সংগঠিত আচরণে রাখা হয়। বাথটব ছাড়া বাথটব: ডিলাক্স নেট ব্যাথারে রিলাইনিং ব্যাকরেস্টের সাথে 3-পজিশন পজিশন রয়েছে baby বাচ্চাকে শুয়ে রাখা যেতে পারে কখন যে কোণায় সে আরামদায়ক।

5. STYLBASE Baby Bather with Removable Head Support Cushion 

নবজাতক এবং ছোট বাচ্চাদের জন্য উপযুক্ত যারা সরাসরি বসতে পারে না। টেকসই তৈরি, শূন্য বিষক্রিয়া জন্য উচ্চ মানের উপকরণ। সামঞ্জস্যযোগ্য ব্যাকরেস্ট, 3 পজিশনের পুনরায় রেনলাইন সহ। অতিরিক্ত আরামের জন্য প্যাডযুক্ত মাথা সমর্থন এবং কুশনযুক্ত পক্ষ এবং পাদদেশ। স্নানের সময় শিশুদের আরামদায়ক করতে সহায়তা করার জন্য নরম জাল স্লিং ling দৃ support় ধাতব ফ্রেম এবং ভাল সমর্থনের জন্য প্রশস্ত পুরু-প্লাস্টিকের বেস। ভাঁজ করা সহজ এবং মেশিন ধোয়াযোগ্য।

6. Tiffy & Toffee Aqua Love Baby Bather Blue

এটি প্যাডযুক্ত মাথা এবং লেগের বিশ্রামগুলি স্নানের সময় শিশুর মধ্যে আরাম যোগ করে।  নরম জাল স্লিং অতিরিক্ত আরামের জন্য নবজাতকের শরীরে কনফার্ম করে।  মেশিন ধোয়া ফ্যাব্রিক অপসারণ এবং পরিষ্কার করা সহজ।  সলিড বেস বেবি বেথারের জন্য একটি স্থিতিশীল সহায়তা সরবরাহ করে।  অন্তর্নির্মিত নরম পা পিছলে যাওয়া রোধ করতে সহায়তা করে।  সামঞ্জস্যযোগ্য ব্যাকরেস্ট সুবিধার জন্য দুটি অবস্থান আছে। টিফ্ফি এবং টফি অ্যাকোয়া প্রেমের বেদার প্যাডযুক্ত মাথা এবং লেগ থাকা স্নানের সময় শিশুর স্বাচ্ছন্দ্য যোগ করে, নরম জাল স্লিং অতিরিক্ত আরামের জন্য একটি নবজাতকের শরীরের সাথে মিলিত হয়। 

7. e-YOP Bather with Removable Head Support Cushion (Blue)

হেড সাপোর্ট কুশন রিমুভেবল হেড সাপোর্ট কুশন সহ অল্প বয়স্ক বাচ্চাদের জন্য অতিরিক্ত স্বাচ্ছন্দ্য এবং সুরক্ষা সরবরাহ করে যাতে ব্যবহার না করা অবস্থায় আপনি এটি শুকিয়ে নিতে পারেন প্যাডড হেড এবং লেগ রেস্ট স্নানের সময় শিশুর জন্য স্বাচ্ছন্দ্য যোগ করুন ইন্টিগ্রেটেড নরম পা পিছলে যাওয়া আটকাতে রোধ করতে সহায়তা করে যতক্ষণ না শিশুর পারে বিনা সাহায্যে উঠে বসুন।

8. Mastela Mother’s Touch Deluxe Baby Bather/Baby Bath Seat (Blue)

ডিলাক্স বেবি বেথর মাস্টেলা হ’ল বাথ স্নানের জন্য গোসল যা আপনার শিশুর জন্য কাস্টমাইজ করা হয় যাতে আপনার বাচ্চাকে আরও সুরক্ষিত এবং আরামে স্নান করতে পারে। ডিলাক্স বেবি বেডার মাস্টেলা খুব ব্যবহারিক, ব্যবহারের পরে ভাঁজ করা যায় এবং সহজেই বহন করতে পারে। বৈশিষ্ট্যগুলি: শিশুর মনোরম স্নানের জন্য 2-অবস্থানের পিছনের বিশ্রাম দুটি টব এবং অবিভক্ত রান্নাঘরের সিঙ্কের জন্য ব্যবহারের জন্য শিশুর অতিরিক্ত আরামের জন্য ডিজাইন করা 100% ইস্পাত সমর্থনকারী ফ্রেম, সমস্ত আকারের নরম জাল স্লিপিং হাতটি পরিষ্কার এবং সরানো সহজ।