Top 8 Baby Activity & Play Item In India – ভারতের শীর্ষ 8টি শিশুর খেলনা আইটেম

1. Vic Kid Baby Play Mat/Foldable Crawling Mat/Large Size

এটি ঘন নরম শক্তিশালী, এই ফেনাটি উচ্চমানের এক্সপিই উপাদান দিয়ে তৈরি, ঘন ফেনা কুশনটি দাঁড়ানো শিখতে গিয়ে শিশুটিকে আঘাত থেকে রক্ষা করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। স্পর্শ অনুভূতি নরম এবং আরামদায়ক। স্ক্র্যাচ তৈরি করতে বাচ্চাকে এড়ানোর জন্য পৃষ্ঠটি আরও শক্তিশালী। অতিরিক্ত-বৃহত এবং ভাঁজযোগ্য এবং হালকা ওজনের, এই প্লেম্যাটটির অতিরিক্ত-আকারের বাচ্চা খেলার জন্য একটি পরিষ্কার অঞ্চল এবং এটিতে ক্রলিং অনুশীলনের জন্য উপযুক্ত provides আপনার কোথাও ভ্রমণ করার সময় ভাঁজযোগ্য এবং লাইটওয়েট ডিজাইন এটি বহন করতে খুব সুবিধাজনক। বহু উদ্দেশ্য এবং ভাল উপহার বিকল্পã, এই মাদুরটি শিশু জিম মাদুরের জন্য ব্যবহার করা যেতে পারে, এছাড়াও প্রাপ্তবয়স্কদের জন্য যোগ ম্যাট হিসাবে ব্যবহার করা যেতে পারে। ঘুমানোর মাদুর হিসাবে কোনও সমস্যা নেই, এবং আমরা এটিকে বসার মাদুর হিসাবে ব্যবহার করতে পারি, ডিনার করতে পারি বা পরিবার এবং বন্ধুদের সাথে চ্যাট করতে পারি। এটি শিশুর জন্য একটি ভাল উপহার বিকল্প। জলরোধী এবং পরিষ্কার করা সহজ, পৃষ্ঠটি জলরোধী, এটি পরিষ্কার করা খুব সহজ। প্রয়োজনে আপনি এটি মুছতে পারেন। ধুলো, জল, খাদ্য, দুধ এবং সসের বিরুদ্ধে পৃষ্ঠের জলরোধী নকশা।

রঙ এবং প্যাটার্নস:-    

প্রতিটি পিতা-মাতা যখন বাচ্চা হয় তখন তাদের শিশুটিকে একটি নরম এবং পরিষ্কার প্লে মাদুর পৃষ্ঠ দিয়ে সুরক্ষা দিতে চায়। চুক্তি ক্রলিং, প্রত্যেকে তাদের বাড়িকে একটি উজ্জ্বল রঙের প্লে রুমে পরিণত করতে চায়। এই সুন্দর
খেলার মাদুর সাহায্যে আপনার বাচ্চা এবং টডল বাচ্চাদের জন্য নিরাপদ খেলার পরিবেশ তৈরি করতে দেয়। এটি দুটি সঙ্গে আসে। সুন্দর রঙ এবং নিদর্শনযুক্ত পক্ষগুলি, মাদুরটি কয়েক ঘন্টা সৃজনশীল খেলাকে উত্সাহিত করবে।

2. Toyshine Learning House Baby Activity Play Centre (1-3 Years)

শিখুন শেপস: শিক্ষাগত শিক্ষাগ্রহণে 5 টি জ্যামিতিক আকারের ব্লক, পশুর শব্দ সহ 6 টি পশুর ব্লক, বাদ্যযন্ত্র, খোলার দরজা খেলা, পিয়ানো কী, গণনা কেন্দ্র, ঝলকানি আলো বাচ্চাদের জ্ঞানীয় দক্ষতা বিকাশে সহায়তা করে
রঙগুলি এবং ব্লকগুলি শিখুন: আকারে জ্ঞানীয় দক্ষতা বিকাশে সাহায্য করার জন্য পাঁচটি জ্যামিতিক চিত্রের কিউব ব্লকগুলি ঘরে sertedোকানো যেতে পারে।
শিখুন প্রাণবন্ত: ছয়টি প্রাণীর ব্লক ঘরে beোকানো যেতে পারে এরই মধ্যে প্রতিটি প্রাণীর শব্দ এবং প্রাণী এবং তাদের শব্দগুলি সনাক্ত করতে সহায়তা করে।
শিখুন কাউন্টিং: গণনা বার এবং অ্যাবাকাস-পুঁতির পাথর গণিতের দক্ষতা বিকাশে সহায়তা করে
শিখুন পিয়ানো: পিয়ানো কীগুলি বিনোদন সরবরাহ করবে এবং সঙ্গীত দক্ষতা বিকাশে সহায়তা করবে।

3. Toyshine My First Step Baby Activity Walker, Push and Pull Toy, 1-1.5 Years (Red)

বাদ্যযন্ত্রের শিশুর ক্রিয়াকলাপের ওয়াকার ক্রিয়াকলাপগুলির মধ্যে রয়েছে দরজা উল্টানো, জপমালা স্লাইডিং, গিয়ার্স ঘুরিয়ে দেওয়া এবং প্যানেল স্পিনিং।
এটি সুন্দর এবং প্রযুক্তিগতভাবে ডিজাইন করা ওয়াকার আপনার সন্তানের জন্য স্বাচ্ছন্দ্য যা তার প্রথম ধাপ স্থির করে তোলে। বহনযোগ্যতা এবং স্টোরেজ জন্য ভাঁজ। এটি একটি ভাণ্ডার প্যাক, ডিজাইনের এবং আনুষাঙ্গিকগুলির রঙ পৃথক হতে পারে

পণ্য সম্পর্কে

টয়শাইন ফার্স্ট স্টেপ বেবী ওয়াকারের একটি শক্তিশালী এবং দৃ design় নকশা রয়েছে যা শিশুর প্রথম পদক্ষেপটি সমর্থন করতে পারে।
ইন্টারেটিভ পাশাপাশি শিক্ষামূলক কাজের সাথে শেখার জন্য ওয়াকারটির একটি পৃথকযোগ্য কেন্দ্র রয়েছে।
চাকা টেক্সচারযুক্ত এবং গ্রিপটির জন্য সহজ হ্যান্ডেল সহ বেবি ওয়াকার বাচ্চাদের ব্যবহার সহজ করে তোলে।

4. Cable World Kick and Play Musical Keyboard Mat Piano Baby Gym and Fitness Rack (Assorted Colour)

মাল্টি-ফাংশন পিয়ানো বেবি জিম এবং ফিটনেস র্যাককে কিক করুন এবং খেলুন, সঙ্গীত বাচ্চাকে পিয়ানো কীগুলি লাথি মারার সাথে সাথে পুরষ্কার দেয়।
অস্থাবর বাদ্যযন্ত্রের পিয়ানো কীবোর্ডের সাহায্যে শিশুর মনোযোগ সংযুক্ত করতে এবং মজা করতে পারে।
একটি বৃহত আয়নার সাথে পাঁচটি ব্যস্ত ক্রিয়াকলাপী খেলনা এবং 4 টি পশুর খেলনা অন্তর্ভুক্ত রয়েছে, এই জিমটি শিশুর সংবেদনশীল স্পর্শগুলিকে দৃষ্টিশক্তি, শক্ত এবং শ্রবণের মতো উত্তেজিত করতে সহায়তা করে। জিম আপনার শিশুর জন্য 100% নিরাপদ এবং অ-বিষাক্ত এবং -3–36 মাস বয়সী শিশুর জন্য উপযুক্ত, নরম কাপড়ের মাদুরের সাথে চতুর কার্টুন দুল একটি বহু রঙের পিয়ানো যা শিশুর মনোযোগ আকর্ষণ করে।

5. Dear Joy Baby Bedding Set/Baby Bedding Set with Mosquito Net and Baby Play Gym with Mosquito Net (Pink Bunny Print)

খুব ভাল মানের এবং এর পরিসীমা মধ্যে সবচেয়ে ঘন বেস কারণ প্রিয়-জয় যত্ন করে
এই পণ্যগুলি দৃur়, প্রাক-পরীক্ষিত উপাদানের দ্বারা নির্মিত, তাই এগুলি বাচ্চা শক্ত
ভাঁজ, সঞ্চয় এবং ধোয়া সহজ
রঙিন খেলনা দিয়ে লোড, স্পর্শযোগ্য খেলার সাথে পুনরায় পজিশনে সক্ষম প্যানেল
আকার: 70 এক্স 60 এক্স 60 সেমি।

0 থেকে 6 মাসের মধ্যে প্রতিটি নতুন জন্মগ্রহণকারী শিশুর জন্য অবশ্যই একটি পণ্য (ছেলে এবং মেয়েরা) আবশ্যক। এই খেলার জিমটি আপনার শিশুর জন্য রঙিন খেলনা দিয়ে বোঝায়। নরম এবং নিরাপদ, এটি আপনার বাচ্চাদের রঙ এবং অবজেক্টগুলি সনাক্ত করতে সহায়তা করে। লে-অ্যান্ড প্লে সময় চলাকালীন ক্রিয়াকলাপের খেলনাগুলি কিশোর-ছোটদের কাছে পৌঁছানোর, ব্যাট করতে এবং খেলতে উত্সাহ দেয়! খেলনাগুলি কম করুন বা শিশুকে উদাসীন সময় মজাদার জন্য উত্সাহিত করার জন্য নরম মাদুরের দিকে সরান! এটি আপনার শিশুকে দখল করে রাখে এবং তাদের প্রাথমিক প্রতিক্রিয়া সিস্টেম বিকাশে সহায়তা করে। সুন্দর এবং আনন্দময় রঙগুলির সাথে প্রকাশিত বাচ্চারা হ’ল সুখী শিশু এবং প্রিয়যাত্রা সুখ ছড়িয়ে দিতে বিশ্বাস করে!

6. Supreme Latest Baby’s Piano Gym Kick and Play Mat

সেনসোরি: the শিশুকে পা দিয়ে টিপে সঙ্গীত উপভোগ করতে এবং পা শক্তিশালী হওয়ার জন্য পায়ে হালকা সংগীত, আলোকসজ্জা এবং 4 কী পিয়ানো। টিনি টাইম জিম আপনার সন্তানের জন্য 100% নিরাপদ এবং অ-বিষাক্ত এবং 24 মাস বয়সী বাচ্চার জন্মের জন্য উপযুক্ত। সুরক্ষার জন্য বেবি প্লে মাদুরটি EN71 সার্টিফাইড।
বড় পদক্ষেপ: the বাচ্চা যখন প্রসারিত এবং লাথি দেয় তখন পিয়ানো কীগুলি তাদের বড় গেমের মোটর দক্ষতা মজবুত করে। এই বাচ্চা খেলার জিমটিতে বাচ্চাকে আরাম করতে এবং খেলার সময় উপভোগ করতে একটি নরম আরামদায়ক মাদুর রয়েছে।
কৌতূহল ও অন্বেষণের ইচ্ছা: the বাচ্চাকে বীট এবং ক্রল ক্রিয়াকে উত্সাহিত করবে, ব্যবহারিক দক্ষতার উন্নতি করবে। অস্থাবর বাদ্যযন্ত্রের পিয়ানো কীবোর্ডের সাহায্যে শিশুর মনোযোগ সংযুক্ত করা যায় এবং মজা পাওয়া যায়।
বৌদ্ধিক বিকাশ: children’s শিশুদের জ্ঞানীয় ক্ষমতা, প্রতিক্রিয়াশীলতা এবং শিশুর অ্যাথলেটিক সক্ষমতা বিকাশের প্রচারের সর্বাত্মক প্রশিক্ষণ। সেরা উপহার খেলনা। শিক্ষা এবং শিক্ষামূলক খেলনা।
আরও কার্যকারিতা: – 3 টি মোড পিয়ানো এবং 4 টি খেলনা খেলনা খেলতে খেলতে খেলতে এবং আয়নাটি ঝুলিয়ে বাচ্চাকে ধরে রাখার জন্য প্লে জিমের উপর ঝুলিয়ে রাখুন F পাঁচ ব্যস্ত ক্রিয়াকলাপী খেলনা এবং 4 টি পশুর খেলনা ঝুলন্ত অন্তর্ভুক্ত, এই জিমটি শিশুর সংবেদনশীল স্পর্শগুলিকে দেখার মতো উদ্দীপনা জাগাতে সহায়তা করে, শক্ত এবং শ্রবণ। শিশু মাদুরের মধ্যে বসে থাকতে / মিথ্যা বলতে / খেলতে পারে।

মূল বৈশিষ্ট্য:-

বয়স: জন্ম থেকে 2 বছর

সুরক্ষা প্রথম: আপনার শিশুটিকে নিরাপদ পরিবেশে খেলার সময় উপভোগ করতে দেওয়ার জন্য সুরক্ষার জন্য বেবি প্লে ম্যাটটি এন 71 রয়েছে।

4 কী পিয়ানো: রঙিন 4 কী পিয়ানো যাতে পায়ের আলোতে বাচ্চাকে পা দিয়ে চাপ দিয়ে সংগীত উপভোগ করতে দেয় এবং পা আরও শক্তিশালী হয়।

খেলনা বার: মাদুরের উপর শুয়ে থাকার সময় বাচ্চাকে খেলতে দিতে আকর্ষণীয় রঙিন খেলনা বার। এটি মোটরের দক্ষতা উন্নত করতে সহায়তা করবে

আরামদায়ক মাদুর: বাচ্চাকে খেলার সময়টি উপভোগ করতে এবং আনন্দ উপভোগ করতে এই বাচ্চা খেলার জিমটিতে একটি নরম আরামদায়ক মাদুর রয়েছে।

ফ্লিপ এবং প্লে: মিউজিকাল কীবোর্ডটি এটি বসার স্থানে এবং পাড়ার অবস্থানেও ব্যবহার করতে ফ্লিপ করা যায়।

শেখা: বাচ্চাদের জ্ঞানীয়, ক্রিয়েটিভ, মোটর দক্ষতা, রঙ স্বীকৃতি, শব্দতাত্ত্বিক দক্ষতার মতো একাধিক দক্ষতার উপর কাজ করার জন্য মিউজিকাল প্লে জিম দরকারী।

উদ্বেগজনক শব্দ এবং শব্দগুলি: শিশুদের ক্রিয়াকলাপ জিম বিভিন্ন উজ্জ্বল রঙ, মজাদার সংগীত এবং সারগ্রাহী শব্দের একটি অ্যারে নিয়ে থাকে যা কম বয়সে শ্রবণ এবং শেখার দক্ষতা বিকাশের জন্য নিখুঁত।

7. DearJoy Baby Kick and Play Gym with Mosquito Net

খুব ভাল মানের এবং এর পরিসীমা মধ্যে সবচেয়ে ঘন বেস কারণ প্রিয়জয় যত্নশীল!
এই পণ্যগুলি দৃur়, প্রাক-পরীক্ষিত উপাদানের দ্বারা নির্মিত, তাই এগুলি “ছাগলছানা”।
ভাঁজ, সঞ্চয় এবং ধোয়া সহজ।
রঙিন খেলনা দিয়ে লোড, স্পর্শীকরণ খেলার সাথে পজিশনেবল প্যানেল।

0 থেকে 6 মাসের মধ্যে প্রতিটি নতুন জন্মগ্রহণকারী শিশুর জন্য অবশ্যই একটি পণ্য (ছেলে এবং মেয়েরা) আবশ্যক। এই খেলার জিমটি আপনার শিশুর জন্য রঙিন খেলনা দিয়ে বোঝায়। নরম এবং নিরাপদ, এটি আপনার বাচ্চাদের রঙ এবং অবজেক্টগুলি সনাক্ত করতে সহায়তা করে। লে-অ্যান্ড প্লে সময় চলাকালীন ক্রিয়াকলাপের খেলনাগুলি কিশোর-ছোটদের কাছে পৌঁছানোর, ব্যাট করতে এবং খেলতে উত্সাহ দেয়! খেলনাগুলি কম করুন বা শিশুকে উদাসীন সময় মজাদার জন্য উত্সাহিত করার জন্য নরম মাদুরের দিকে সরান! এটি আপনার শিশুকে দখল করে রাখে এবং তাদের প্রাথমিক প্রতিক্রিয়া সিস্টেম বিকাশে সহায়তা করে। সুন্দর এবং আনন্দময় রঙগুলির সাথে প্রকাশিত বাচ্চারা হ’ল সুখী শিশু এবং প্রিয়যাত্রা সুখ ছড়িয়ে দিতে বিশ্বাস করে!

8. Fisher- Price Original Infant to Toddler Baby Rocker Geo Diamonds Theme – Foldable, Portable.

শিশু থেকে টডলআরআর টিপ-এ ব্যবহার করুন – কেবলমাত্র এমন একটি শিশুকে ব্যবহার করুন যা অরক্ষিত বা বসার সিট ধরে বসে থাকতে পারে এবং উপরের দিকে টানতে পারে না। সুবিধাজনক খাওয়ানো, খেলা বা বাচ্চার জন্য বিশ্রামের জায়গা; মেশিন-ধোয়া প্যাড রকার্সের প্যাড মেশিনটি ধুয়ে নেওয়া যায় এবং প্রয়োজনমতো পরিষ্কার রাখা যায়।