Top 10 Best Eyeliners In India – ১০টি ভারতের সেরা আইলাইনার্স

1. Maybelline New York Colossal Bold Eyeliner

মেবেলিন নিউইয়র্কের প্রচুর পরিসীমা থেকে একটি  জল-প্রুফ তরল আইলাইনার যা 24 ঘন্টা অবধি স্থায়ী হয় এবং তীব্র কালো পরিশোধের ব্যবস্থা করে। এটিতে সহজেই প্রয়োগ এবং অপসারণের জন্য ব্রাশের টিপ আবেদনকারী এবং দীর্ঘ হ্যান্ডেল রয়েছে। এটি প্রতিদিনের ব্যবহারের জন্য উপযুক্ত কারণ এটি তরলের মতো গ্লাইড করে। বিভিন্ন চেহারা তৈরি করতে এটি ব্যবহার করুন।

2. Maybelline New York The Colossal Liner

সমস্ত অ্যাপ্লিকেশন ঝামেলা শেষ করার জন্য ডিজাইন করা, ম্যাবেলাইন নিউ ইয়র্ক কলসাল লাইনারে একটি 0.4 মিমি ফ্লেক্সি টিপ অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনাকে নিখুঁত, ত্রুটিমুক্ত লাইন দেয়। সত্যি কথা বলতে জেল লাইনারের চেয়ে পেন লাইনার ব্যবহার করা অনেক সুবিধাজনক এবং সময় সাশ্রয়ী হবে।

3. Maybelline Hyper Glossy Liquid Liner

মেবেলাইন হাইপার চকচকে তরল একটি লাইনার। এই আই লাইনারের দুর্দান্ত থাকার শক্তি রয়েছে এবং এটি 24 ঘন্টা অবধি স্থায়ী হয়।এটি ব্যাবহার করে সারা দিন সুন্দর, হাইলাইটেড চোখ উপভোগ করুন। এটি একটি উচ্চ-শাইন ফিনিস সহ তীব্র কালো রঙ রয়েছে।  এটি  প্রয়োগ করা সহজ এবং স্বাচ্ছন্দ্যের সাথে একটি মসৃণ, সাহসী রেখা তৈরি করে। এটি একটি ধুয়া-প্রমাণ সূত্র যা 24 ঘন্টা পরিধান সক্ষম করে। এটি কালার সেনসেশনাল ক্রিমি ম্যাটস লিপস্টিকের একটি অনন্য, ম্যাট ক্রিম সূত্র রয়েছে যা একটি শুকনো এবং অনঠ্য ফিনিস অফার দেয় যা আপনার ঠোঁটে আরামের সাথে সারা দিন জুড়ে থাকে। এই হাইড্রেটিং লিপগুলির রঙগুলি যা মধু অমৃতের সাথে মিশে থাকে, আপনার ঠোঁটকে সারা দিন আর্দ্রতা বজায় রেখে মসৃণভাবে গ্লাইড করে। এই লিপস্টিকগুলি মসৃণ, ক্রিমযুক্ত, আরামদায়ক এবং অত্যন্ত রঙ্গকযুক্ত।

4. Maybelline New York Lasting Drama Gel Eyeliner

মেবেলিন নিউইয়র্কের স্থায়ী নাটক জেল লাইনার একটি দীর্ঘস্থায়ী জেল আইলাইনার যা কেবলমাত্র একটি স্ট্রোকের মধ্যে তাত্ক্ষণিক প্রভাব ফেলে। এটি স্মেজ-প্রুফ, জলরোধী এবং 36 ঘন্টা পর্যন্ত স্থায়ী হয়। পণ্য সম্পর্কে বলতে গেলে এটি অতি ঘনীভূত তেল-মুক্ত টেকসই জেল। এটি লাইনারের সাথে উইংড অর্জন করে । চোখের অভ্যন্তরীণ থেকে বাইরের কোণে ফাটল রেখা বরাবর বিশেষজ্ঞ আইলাইনার ব্রাশ দিয়ে জেল লাইনার গ্লাইড করুন। দেখতে ভালো লাগবে।

5. Lakme Insta Eye Liner

আপনার চোখের বাহ্যরেখা কিছু বর্ণের সাথে লক্ষ্মী ইন্সটা লাইনারের সাথে সংজ্ঞায়িত করুন। এই আইলাইনারটি একটি জল-প্রতিরোধী সূত্র দ্বারা সমৃদ্ধ যা এটি আরও দীর্ঘস্থায়ী করে তোলে। এই লাকমা ইন্সটা লাইনারের গভীর তীব্র বর্ণটি আপনার চোখের মেকআপকে তীব্র করে তোলে এবং এগুলিতে অপূর্ব এক সৌন্দর্য এবং গ্ল্যামারকে একটি ড্যাশ যুক্ত করে।  মসৃণ ব্রাশ আপনার চোখের সমস্ত কোনগুলি উপরে লাইনারটিকে এমনকি স্ট্রোকের ক্ষেত্রে প্রয়োগ করে এবং আপনি তৈরি করতে চান এমন বিভিন্ন চেহারার জন্য ব্যবহার করা যেতে পারে। লাক্মা ইন্সটা লাইনারটি হালকা ওজনযুক্ত এবং নিখুঁত সংজ্ঞা জন্য চোখের আরামদায়ক। এর জলের প্রতিরোধী সূত্রটি কোনও ধোঁয়াটে বা গন্ধহীনতা নিশ্চিত করে না এবং এটি গভীর তীব্র বর্ণটি ম্লান হয় না। এটি একটি নিখুঁত দৈনিক পোশাক আইলাইনার!

6. Lakme Absolute Shine Liquid Eye Liner

এই আইলাইনারটি প্রয়োগ করা সহজ এবং একটি সমৃদ্ধ, তীব্র রঙ দেয়। এই আইলাইনারটি কেবল একটি স্ট্রোকটিতে যাদু কাজ করে এবং এটি আপনার গ্ল্যামারাস বর্ণন অক্ষুণ্ণ রাখার জন্য ধাক্কা না দিয়ে বেশ কয়েক ঘন্টা আপনার চোখের উপর থেকে যায়।  বোতলটির স্নিগ্ধ, বৃত্তাকার ক্যাপটি আপনাকে আরামদায়ক গ্রিপ দেয় যাতে এটি প্রয়োগ করা সুবিধাজনক হয়। হালকা ওজনের বোতলটি যখনই আপনি চান ততক্ষণ স্পর্শের জন্য খুব সহজ বহনকারী।

7. Lakme Insta Eye Liner, Blue

এটা কিন্তু দেখতেই পাচ্ছেন যে কালো নয়। সম্পূর্ণ একটা অন্য কালার। এটি গভীর তীব্র রঙ আর
দীর্ঘ অবস্থান করে আপনাকে সাজিয়ে তোলে। এটির সব থেকে ভালো কথা হল জল  প্রতিরোধী অর্থাৎ water proof হিসাবে আজ করে। এটি সাবলীলভাবে গ্লাইড করে এবং দ্রুত শুকিয়ে যায়। আর এটি পারফেক্ট দৈনিক আই-লাইনারহিসাবে আমরা জানি বা এ,আমরা মানি। আপনিও নবাবহার করে একবার দেখতে পারেন। আশা করি ভালো লাগবে। আর হ্যা এটি ভ্রমণ বান্ধব মানে আপনি খুব অনায়াসে নিয়ে cary করতে পারেন।
ল্যাকমে ইন্সটা-লাইনার একটি ছোট প্যাকেজের সাথে একটি স্নিগ্ধ, পাতলা ব্রাশযুক্ত যা পোর্টেবলও। এই পণ্যটির ব্রাশ ধারক একটি আরামদায়ক দৈর্ঘ্যের হয়। এভাবে আইলাইনারের প্রয়োগ সহজতর হয়। এটিতে একটি উজ্জ্বল, নীল রঙ রয়েছে যা ব্যবহারকারীদের তাদের চোখের একটি দুর্দান্ত কাজ দেয়। এই আইলাইনারটি একটি জল-প্রতিরোধী অর্থাৎ water proof সূত্র দ্বারা সমৃদ্ধ যা এটি আরও অনেক্ষন দীর্ঘস্থায়ী করে তোলে।
লাকমে ইনস্টা লাইনারটি হালকা ওজনযুক্ত এবং নিখুঁত সংজ্ঞা জন্য চোখের মেকআপ। লাইনারটি তরল তাই এটি শুকতে সময় নিতে পারে তবে এটি ব্যবহারকারীদের একটি আকর্ষণীয় ফিনিস দেয়। যেহেতু এই পণ্যটি খুব দ্রুত শুকিয়ে যায় না, তাই নতুন যারা ব্যাবহার করছে বা করবে তারা এই পণ্যটি ব্যবহার করা সহজ খুঁজে পাবেন। তারা এটিকে আঁকতে পারে এবং চেহারায় সন্তুষ্ট না হওয়া পর্যন্ত যতবার সম্ভব মসৃণ তরল প্রয়োগ করতে পারে।
এই আইলাইনারটি একবার শুকিয়ে যাওয়ার পরে, এটি হতাহত বা গন্ধযুক্ত না হয়ে পুরো দিন ধরে চলে। এই পণ্যটির জল-প্রতিরোধী সূত্রটি এটি দীর্ঘ সময়ের জন্য স্থায়ী করে দেয়। ল্যাকমে জল-প্রতিরোধী আইলাইনার দিয়ে আপনি বিভিন্ন ভিন্ন চেহারা চেষ্টা করতে পারেন। এটি একটি ঘন লাইন বা একটি পাতলা লাইন আঁকতে ব্যবহার করে।

8. Faces Canada Magneteyes Eyeliner Black

এটি একটি অতি সমৃদ্ধ রঙ দেয়, এমনকি একটি একক কোটেও মুখের আলটিমা প্রো নেইল বার্ণিশ। এটি একটি সত্যিই পেশাদার পরিসীমা নেইল পেইন্ট সংগ্রহ। এটি আলটাইম প্রো নেইল বার্ণিশ দীর্ঘ দীর্ঘস্থায়ী, কোন চিপ সমাপ্তি একদমই নয় । এটি সম্পূর্ণ water proof . এটি একক কোট আশ্চর্য লুক দেয় । এটি একটি বিপ্লবী উচ্চ পিগমেন্টেশন ম্যাট সূত্র দ্বারা চালিত, মুখের আলটিমা প্রো নেইল বার্ণিশ দীর্ঘ থেকে দীর্ঘস্থায়ী হয়।  কোনও চিপ সমাপ্তি সরবরাহ করে না ।  এটি একটি অতি সমৃদ্ধ রঙ ভালো ফোটায়, এমনকি একটি একক কোটেও।

9. Colorbar Waterproof Liquid Eyeliner

পরিমাণ: 2.5 মিলি। রঙ – কালো। আইটেম ফর্ম – তরল। এটি সম্পূর্ণ জলরোধী তরল আই লাইনার যা দীর্ঘস্থায়ী এবং ধাক্কা, ক্র্যাক, ফ্লেক বা খোসা ছাড়ায় না।
এটি উচ্চ সংজ্ঞা নমনীয় অনুভূত টিপ আবেদনকারী, একটি স্ট্রোক একটি সূক্ষ্ম বা ঘন লাইন সংজ্ঞায়িত করার জন্য যথেষ্ট। এটি দ্রুত শুকানো, জলরোধী তরল আই লাইনার সংবেদনশীল চোখ এবং যারা কন্টাক্ট লেন্স পরেন তাদের জন্য উপযুক্ত আর খুব ভালো।
ব্যবহার:- বোতলটি ভালভাবে ঝাঁকুন, চোখের অভ্যন্তর কোণ থেকে শুরু করুন, বাইরের কোণে চলে যান, সূক্ষ্ম বা ঘন হিসাবে একটি লাইন আঁকুন যেমন আপনি চান।

10. Lakme 9 to 5 Impact Eye Liner, Black

এটির শেড বিভিন্ন ধরণের পাওয়া যায়। এটি সিল্ক সূত্র এবং জল প্রতিরোধী ( water proof )– দ্রুত শুকানো আর তার সাথে দীর্ঘ অবস্থান করে আর এটি কাজের পরিধানের জন্য উপযুক্ত। ল্যাকমে 9 থেকে 5 ব্ল্যাক ইমপ্যাক্ট লাইনারটি এখানে রয়েছে! এই সমৃদ্ধ, তীব্র কালো লাইনারটি আপনার রেশমী, জল-প্রতিরোধী এবং দ্রুত শুকানোর সূত্র ধরে আপনার চেহারা দীর্ঘস্থায়ী করে। আপনার চোখকে সাহসী, দীর্ঘস্থায়ী ছাপ দেওয়ার জন্য এটি প্রয়োগ করুন। লাইনারটি প্রয়োগ করা সহজ এবং মসৃণ এবং ব্রাশ হ্যান্ডেলটি একটি আরামদায়ক গ্রিপ সরবরাহ করে যাতে আপনি পছন্দ মতো চেহারা তৈরি করতে পারেন।
এবার  জেনে নেবো যে আপনি চোখে কীভাবে আবেদন করবেন:- পাত্রের মধ্যে ব্রাশটি ডুবিয়ে নিন এবং ব্রাশটি বের করে দেওয়ার সময় অতিরিক্ত পণ্য মুছুন। চোখের পাতায় পাতলা রেখা আঁকতে অন্য হাত ব্যবহার করার সময় আপনার চোখের পাতাটি প্রসারিত করুন। লাকমে 9 থেকে 5 ব্ল্যাক ইমপ্যাক্ট লাইনার 9to5 ওজনহীন মাউস ফাউন্ডেশনটি বেস হিসাবে, লাকমে 9to5 লিপস্টিকস এবং আইকোনিক কাজল সম্পূর্ণ চেহারা হিসাবে খুব ভালভাবে চলছে।