Best 8 Lip Stains & Tints In India – সেরা ৮ টি ঠোঁটের দাগ ও চিত্র

আপনি যে কোন Lip stains এর পুনরাবৃত্তিতে প্রবেশ করুন না কেন, এই পণ্যগুলির সম্পর্কে একটি জিনিস অবশ্যই নিশ্চিত: আপনার যা করতে হবে তা হল আপনার ঠোঁটের কেন্দ্রে কিছুটা রঙ্গক ছোঁড়াতে হবে। মাথ্যা রাখবেন যে রঙের এক ফোঁটাও আপনার দাঁতেনা লাগে, তাতে আপনাকে দেখতে অনেকটাই বাজে লাগবে তথা পিছনেঅনেকে হাসাহাসি করতেও পারে। এবং খাবারের পরে পুনরায় আবেদন করা কোনও উদ্বেগের বিষয় নয়। আপনি কয়েক ঘন্টা ধরে প্রতিশ্রুতিবদ্ধ থাকবেন। আপনি নীচের পণ্যগুলিকে রক্ষণাবেক্ষণ লিপস্টিকের তালিকা হিসাবে বিবেচনা করতে পারেন।

1. DAUGHTER EARTH Lip and Cheek Tint

100% ভেগান এবং প্রাকৃতিক ঠোঁট এবং গালের আভা  এই অ্যান্টিঅক্সিড্যান্ট সমৃদ্ধ, পুষ্টিকর এবং প্রাকৃতিক সূত্রটি আপনার গাল এবং ঠোঁটের জন্য রঙের একটি প্রাণবন্ত পপ সরবরাহ করে। উচ্চ কার্যকারিতা: ধনী উদ্ভিদ-ভিত্তিক রঙ্গক প্রাকৃতিক ব্লাশ এবং অ-বিষাক্ত রঙের জন্য পুষ্টিকর Skin Care  উপাদানগুলির সাথে মিলিত।

সুপার পুষ্টি:- অ্যান্টি অক্সিড্যান্ট গুলি আপনার ত্বককে স্বাস্থ্যকর আভায় পুষ্ট করে তোলে। vitamin e, শেয়া মাখন, ক্যান্ডেলিলা এবং নারকেল পুষ্টির পরিপূরক হিসাবে অন্যান্য প্রাকৃতিক উপাদান।

নিরাপদ ও কার্যকর ফর্মুলা: ভেজান, নিষ্ঠুরতা মুক্ত, প্যারাবেন মুক্ত, ফ্যাটলেট-মুক্ত, ট্যালক ফ্রি, সিনথেটিক সুগন্ধ মুক্ত, এবং অন্যান্য সমস্ত নাস্তি মুক্ত! 🙂

2. Lavenza Natural Long lasting Pink Lipstain & Lip Balm

পণ্যের বিবরণ:-

এই হাইড্রেটিং এবং পুষ্টিকর Lip stains (এসপিএফ 15) পিঙ্কের দীর্ঘতম নিখুঁত কাস্টম শেড তৈরি করতে আপনার ঠোঁটের PH ব্যবহার করে। 100% প্রাকৃতিক উপাদান সমৃদ্ধ এই Lip stains খনিজ তেল, paraffinমোম, প্যারাবেন্স, petroleum, সীসা এবং অন্যান্য বাজে রাসায়নিক থেকে মুক্ত। Lipstick গুলিতে দীর্ঘ সময় ধরে থাকার জন্য খুব উচ্চ রঙের সামগ্রী এবং অন্যান্য রাসায়নিক এজেন্ট রয়েছে, তবে এই Lip stainsটি পিএইচ কাস্টম শেড দিতে শরীরের পিএইচ এ কাজ করে। প্ল্যান্ট বাটারগুলি, অপরিশোধি ত grapeseed oil, প্রাকৃতিক ওয়াক্স এবং vitamin e এর মঙ্গল সহকারে তৈরি, এটি প্রতিদিন ব্যবহারের জন্য দুর্দান্ত।

ব্যবহারবিধি:

খালি ঠোঁটে গ্লাইড করুন এবং রঙ পরিবর্তন করতে এটি 3-4 সেকেন্ডের জন্য অপেক্ষা করুন। এছাড়াও, এটি আপনার প্রিয় লিপস্টিকের নীচে দুর্দান্ত কাজ করে কারণ এটি সুপার হাইড্রেটিং বা এমনকি এটি লাস্ট্রোস এবং Long lasting  প্রভাবের জন্য শীর্ষে রয়েছে।

খনিজ তেল, petroleum উপজাতীয় পণ্য, প্যারাবেন্স, sulfate , সীসা, পিইজি, ডিইএ / টিইএ, সিন্থেটিক সুগন্ধি এবং অন্যান্য ক্ষতিকারক রাসায়নিকের বিনামূল্যে মেয়াদোত্তীর্ণ কম পক্ষে – 1.5 বছর।

উপকরণ:-

বাটিরোস্পার্মাম পার্কি বাটার, কোকো বাটার, রিকিনাস কমিউনিস বীজ তেল, ভাইটিস ভিনিফেরা (গ্রাপ) বীজ তেল, কার্থামাস টিনক্টোরিয়াস (কুসুম) বীজ তেল, ইউফোরবিয়া সেরিফেরা (মোমবাতি) মোম, সানফ্লাওয়ার মোম (হেলিয়ানথাস আন্নুয়াস), সেরাস আলারজ , সিআই 45410: 2, vitamin e, ভোজ্য গন্ধ।

লাভেনজা সম্পর্কে:-

আমরা প্রকৃতির শক্তিতে বিশ্বাস করি। আমরা আপনার নিজের রান্নাঘরে ফুলের জল, ফলের রস, অপরিশোধিত ঠান্ডা চাপযুক্ত তেল, কাঁচা উদ্ভিদ বাটার এবং অন্যান্য সুন্দর উপাদান ব্যবহার করি। খাঁটি এবং চিকিত্সার জন্য প্রয়োজনীয় তেল এবং আয়ুর্বেদিক ভেষজ নিষ্কাশনের সাহায্যে উত্সাহিত, আমাদের মিশ্রণগুলি প্রাকৃতিকভাবে ঘটে যাওয়া Vitamin, antioxidant এবং অনেকগুলি ত্বক-প্রেমী পুষ্টির সাথে ভরপুর। তাদের উচ্চ কার্যকর, নিরাপদ এবং জর্জিযুক্ত হওয়ার জন্য উচ্চতর ঘনত্বের সাথে কম উপাদানের সাথে আমরা সাধারণ   skin care তৈরি করি।

3. Colorbar Kiss Proof Lip Statin

যদি আমরা আপনাকে বলি যে আপনি সারাদিনের রঙ থাকতে পারে যা সর্বদা সতেজ মনে হয় এবং মনে হয় যে আপনি কিছুই পরেন নি? যদি এটি সত্য বলে মনে হয় তবে আমাদের চুম্বনের প্রুফ lip stain আপনাকে বিশ্বাসী করে তুলবে। এই তরলভিত্তিক Lip stains 12 ঘন্টা অবধি স্থায়ী হতে পারে এবং মশালার খাবার থেকে শুরু করে সবচেয়ে উত্সাহী kiss পর্যন্ত যেকোন কিছু সহ্য করতে পারে। রঙটি আপনি যেখানে প্রয়োগ করেছেন ঠিক সেখানেই থাকে এবং কাপ, জামাকাপড় বা ত্বককে ধাক্কা মারবে না বা স্থানান্তর করবে না। বেশ কয়েকটি উত্তেজনাপূর্ণ শেডের সাথে, আপনাদের Lip stainsটি মখমলের মতো গ্লাইড করে এবং শুকিয়ে যাওয়ার সাথে সাথে ম্যাটকে পরিণত হয়।

4. Blue Heaven Non Transfer Lip Color

কীভাবে প্রয়োগ করতে হবে – প্রথমে উপরের ঠোঁটে lip colorটি প্রয়োগ করুন এবং ঠোঁটের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে গ্লাইড করুন। তারপরে নীচের ঠোঁটের দিকে এগিয়ে যান এবং ঠোঁটের একদিকের শেষ থেকে অন্য দিকে গ্লাইড করুন। ঠোঁটের কোণগুলি ভাল করে মসৃণ করুন।

একটি বিশেষ অনুষ্ঠানের জন্য আপনার চেহারাটি সম্পূর্ণ করার জন্য কোনও মহিলাকে কেবল একটি ড্যাশ makeup প্রয়োজন। একই বিষয়টি বুঝতে পেরে আমরা এর নতুন পরিসীমা নন ট্রান্সফার লিপ রঙ এনেছি, যা দীর্ঘকাল ধরে থাকে; এটি প্রয়োগ করা সহজ এবং আপনার বর্ণনকে এক Glamorous স্পর্শ দেয়, আপনার makeup কিটে ব্লু হ্যাভেন ট্রান্সফার প্রুফ Lip stains থাকা আবশ্যক, যা একটি তীব্র রঙ দেওয়ার জন্য অত্যন্ত মসৃণ ম্যাট ফিনিস রয়েছে।

ত্বকের ধরণ: সমস্ত ত্বকের প্রকার; জলরোধী সূত্র, দীর্ঘ 8 ঘন্টা অবধি স্থায়ী, আকর্ষণীয় ফিনিস, স্মাড প্রুফ সূত্র, বিভিন্ন শেডে উপলব্ধ, ম্যাট ফিনিস সহ তীব্র এবং সমৃদ্ধ lip color, প্রয়োগ করা সহজ এবং সরানো সহজ

ব্যবহার: lip colorের স্বন বাড়ানোর জন্য প্রতিদিন ঠোঁটের সাথে গ্লাইড করুন, শুকনো এবং চ্যাপ্টা ঠোঁট অপসারণের জন্য এক্সফোলিয়েশনের জন্য আঙুলের টিপগুলি ব্যবহার করুন। ঠোঁটের জমিনটি উন্নত করতে এবং চরম হাইড্রেশনের জন্য রাতারাতি ব্যবহার করুন।

5. Lotus Herbals Lip Lush Tinted Lip Balm

Lip Lash Stylish  এবং রঙিন ঠোঁটের শেডগুলির একটি ব্যাপ্তি। এটি আপনাকে সমস্ত মৌসুমকে moisturizerদেয়। এর এসপিএফ 20 সূর্যের সংস্পর্শের কারণে অন্ধকার প্রতিরোধ করে। সারাদিন মসৃণ এবং কুশন ঠোঁট দেওয়ার জন্য রুক্ষতা দূর করুন। এটি একটি ঝাপ্পি রঙ এবং আসল 8 ঘন্টা আর্দ্রতা সহ শীণ। এটি একটি মজাদার যা ঠোঁটের শেডগুলির জন্য তৈরি আর রসালো। এর এসপিএফ 20 সূর্যের সংস্পর্শের কারণে অন্ধকার প্রতিরোধ করে।

6. Anour- Treat Yourself Cherry Bomb Lip & Cheek Tint

এটি ঠোঁট এবং গালে দু’একজন প্রয়োগের জন্য একটি মৃদু এবং প্রাকৃতিক পণ্য। এটি moisturizerঠোঁট এবং গালের আভা যা ঠোঁটে হালকা গ্রেডিয়েন্ট প্রভাব তৈরি করতে ব্যবহার করা যেতে পারে। এটি একটি উজ্জ্বল lip color; গাল উজ্জ্বল করার জন্য একটি চেরি ফ্লাশ টিন্টে।এটি  চেরির আভাযুক্ত ঠোঁট এবং একটি মসৃণ, মিশ্রিতযোগ্য গালযুক্ত আভা যা আপনার গালকে চেরির নিখুঁত পপ দেয় তার সাথে ঠোঁট হাইড্রেট করার জন্য উপযুক্ত।

7. Blue Heaven Elegance Matte Lip Color

ব্লু হ্যাভেন সমস্ত নতুন কমনীয়তা ম্যাট lip colorের সাথে পরিচয় করিয়ে দেয়, এই lip colorটি অবশ্যই আপনার makeup কিটে থাকা উচিত, যা একটি তীব্র রঙ দেওয়ার জন্য অত্যন্ত মসৃণ ম্যাট ফিনিস রয়েছে। প্রায় প্রতিটি ত্বকের স্বর জন্য ডিজাইন করা 12 টি সুপার ট্রেন্ডি রঙে আসে। 

বিশেষ বৈশিষ্ট্য – জলরোধী সূত্র সুপার দীর্ঘ স্থায়ী সূত্র 6 ঘন্টা প্রলুব্ধ ফিনিস স্মাড প্রুফ সূত্র অবধি থাকে

মেট ফিনিস সহ 12 টি সুপার হট শেডের তীব্র এবং ধনী lip color উপলব্ধ এবং প্রয়োগ করা সহজ।

8. Glamvery Silky Matte Lip Stain

1 জন্মে বোল্ড:- মরিচ লাল রঙ, উষ্ণ / শীতল টোন, ফেয়ার / মিডিয়াম / গা T় সুরের জন্য প্রস্তাবিত।

2 নম্বর সেলিব্রিটি:- কমলা টোন, ফেয়ার টোন জন্য প্রস্তাবিত কমলা লাল রঙ।

3 নম্বর যাদুঘর:- স্ফটিক গোলাপী, উষ্ণ / শীতল টোন, ফেয়ার / মিডিয়াম / গা D় সুরের জন্য প্রস্তাবিত।

4 নম্বর স্প্রিং ভিবে:- পিচ প্রবাল, শীতল টোন, ফেয়ার / মিডিয়াম টোন জন্য প্রস্তাবিত।

5 নম্বর রোজ রোজ:- নগ্ন গোলাপ, উষ্ণ / শীতল টোন, fare / মিডিয়াম / গাark় সুরের জন্য প্রস্তাবিত।

4 বিনামূল্যে উপাদান

– নিষ্ঠুরতা বিনামূল্যে

– আঠামুক্ত

– সিলিকনমুক্ত

– গুঁড়া মুক্ত

টিপ এবং এর চুলের আকারটি প্রয়োগ করা সহজ, সূত্রটি দীর্ঘ সময় ঠোঁটে থাকতে সহায়তা করে।