Best 8 Hair Sprays & Mists – সেরা ৮টি চুলের স্প্রে ও মুস্ট

আপনি যদি প্রতিদিন আপনার চুলের উপর আধ বোতল জিনিস খালি না করেন তবে চুলের স্প্রে আপনার চুল ক্ষতি করবে না। “যতক্ষণ আপনি এটি সংযম হিসাবে ব্যবহার করবেন ততক্ষণ এটি আপনার চুলের ক্ষতির কোনও ঝুঁকি নেই। একটা জিনিস মাথায় রাখতে হবে  যে খোলা শিখার সংস্পর্শে এলে তারা আগুন এবং ব্যক্তিগত আঘাতের কারণ হতে পারে। সুতরাং নিশ্চিত করুন যে আপনি এগুলি তাপের উত্স থেকে দূরে রাখছেন। ড্রাগ ইনফরমেশন অনলাইন অনুসারে, কিছু উপাদান শ্বাস ফেলা হলে তীব্র বিষক্রিয়া হতে পারে। কিছু ক্ষেত্রে, যারা সংবেদনশীল তাদের জন্য ত্বক, চোখ এবং ফুসফুস জ্বালাও হতে পারে। আজ আমরা জেনে নেবো কিছু বেশ আমাদের স্টাইলের  ও কিছু বিশেষ উপকারিতার জন্য চুলের স্প্রে ও মুস্ট।

1.নোভা সুপার হোল্ড হেয়ার স্প্রে – Nova Super Hold Hair Spray

নোভা হেয়ার স্প্রে সহ কম সময় ব্যয় করে যে কোনও জায়গায় আপনার চুলকে স্টাইল করার স্বাধীনতা পান। নোভা হেয়ার স্প্রে আপনার প্রয়োজনীয় চকচকে চেহারা দেয় যা আপনাকে কেবল চেহারাই দেয় না তবে ভাল বোধও করায় । এখন আপনার উদ্ভট চুলের সাথে আপনার জটিল দিনটি ভুলে যান। নোভা হেয়ার স্প্রেটি সহজেই আপনার গ্রুমিং সম্পূর্ণ করার জন্য একটি নিখুঁত স্টাইলিং স্প্রে। নোভা হেয়ার স্প্রে আপনার চুল মসৃণ এবং নরম ছেড়ে দেয় এবং সহজে ধুয়ে ফেলা হয়। নোভা হেয়ার স্প্রে আপনার চুলগুলিকে ইউভি রশ্মি থেকে রক্ষা করে এবং আপনার চুলকে উজ্জ্বল হতে দেবেন না। আপনার চুলকে সঠিক উপায়ে স্টাইল করুন। 

2. এলনেট সাটিন  – Elnett Satin Hair Spray

ল’রিয়াল প্যারিস এলনেট সাটিন হ’ল কিংবদন্তি হেয়ার স্প্রে, যা রেড কার্পেট, ইভেন্ট এবং ফটো লুকের জন্য সোনার মান হিসাবে পরিচিত। এর অতি সূক্ষ্ম কুয়াশা হালকা ওজন, নরম, চকচকে ফিনিস এবং একটি সাটিন স্পর্শের সাথে চুল পরিষ্কার অনুভব করে। এত শক্ত যে এটি সারাদিন স্টাইল ধরে রাখে। এটি একটি ব্রাশের স্ট্রোক এ অদৃশ্য হয়ে যায়। নিখুঁত হোল্ডের জন্য এই অসাধারণ -স্প্রে দিয়ে Hairstyle সম্পূর্ণ করুন।

 

3. বিয়ার্ডো স্ট্রং হেয়ার স্প্রে – Beardo Strong old Hair Spray

এই হেয়ারস্প্রেটি এমন পুরুষদের জন্য যাদের চুলগুলি কেবল ভালই  দেখায় না তবে ভালও লাগে। যত্ন সহকারে প্রস্তুতকৃত উপাদান ব্যবহার করে তৈরি করা, বিয়ার্ডো হেয়ারস্প্রে কেবল আপনার চুলের স্টাইলিংয়ে সহায়তা করে না, বরং আর্দ্রতা এবং পুষ্টি সরবরাহ করে।  বিয়ার্ডো হেয়ার স্প্রে চটচটে নয় এবং এটি স্বাস্থ্যকর ঝলক এবং দুর্দান্ত হোল্ড রাখার ক্ষমতা রাখে আর প্রয়োগের পরে কোনও অবশিষ্টাংশ ছেড়ে যায় না। বিয়ার্ডো হায়ারস্প্রে চুল আরও স্টাইলিং করে দিয়েছে আরও অনায়াসে এবং ঝামেলাবিহীন। আপনাকে যা করতে হবে তা হল, কেবল আপনার পরিষ্কার হওয়া চুলে স্প্রে করুন আর  স্টাইল দেওয়ার জন্য আঁচড়ান বা আঙ্গুলের মাধ্যমে চালান এবং আপনি চান যে কোনও চেহারা রক করতে প্রস্তুত!

4. গ্যাটসবি সুপার হার্ড স্প্রে – Gatsby Super Hard Hair Spray

গাটসবি চুলের স্প্রেকে সুপার হার্ড 250 মিলি-শক্তিশালী সেটিং শক্তি সেট করে রাখুন। আড়ম্বরপূর্ণ এবং দীর্ঘস্থায়ী hairstyle জন্য সূক্ষ্ম । চুলে দৃশ্যমান কোন অবশিষ্টাংশ অবশিষ্ট নেই। নন-স্টিকি চকচকে প্রভাব রাখে । UV রশ্মি থেকে রক্ষা করতে সহায়তা করে। প্রাকৃতিক এবং রিফ্রেশ সাইট্রাস সুগন্ধি।

5. 21 লক-ইন স্প্রে – Looks21 Lock-In Spray

লুক্স 21 লকটি আরও দীর্ঘস্থায়ী ফলাফলের জন্য স্প্রেতে লুক্স 21 কনসিলার লক যুক্ত করে এবং চকচকে করে । এই সূক্ষ্ম, দ্রুত শুকনো কুয়াশাটি লুক্স 21 চুল পড়া গোপন তন্তু এবং সূক্ষ্ম বা পাতলা চুলের মধ্যে বন্ধনকে আরও জোরদার করার জন্য ডিজাইন করা হয়েছে। প্যানথেনল এবং প্রাকৃতিক উদ্ভিদ নিষ্কাশন দিয়ে চুলকে হাইড্রেট এবং শক্তিশালী করার জন্য এটা তৈরি। চুলে UV সুরক্ষা সরবরাহ করে। পিএইচ সুষম সূত্র চুলকে স্বাস্থ্যকর এবং চকচকে রাখে।

6. আরবান গাব্রু ফ্রোজ্ট হেয়ার স্প্রে – UrbanGabru Frozt Hair Spray

আরবানগাব্রু হেয়ার স্প্রে আপনার চুলের শৈলী এবং আপনার অ্যাপ্লিকেশনটিতে সিল বজায় রাখতে সহায়তা করে। আরবানগাব্রু চুলের মোমের সাথে কাজ করার জন্য বৈজ্ঞানিকভাবে নকশাকৃত, সিল এবং কন্ট্রোল প্রোডাক্টটিতে বিশেষ রজন রয়েছে যা আপনার চুলের সাথে আপনার চুলের স্টাইল বজায় রাখতে সহায়তা করবে। আপনার ঘন চুল দীর্ঘায়িত করে। প্রাকৃতিক অ্যালোভেরার নির্যাস। স্প্রে এছাড়াও চুল নরম এবং স্বাস্থ্যকর তৈরীর অ্যালোভেরা নিষ্কাশন এর অতিরিক্ত সুবিধা রয়েছে। বাতাস এবং ঘাম প্রতিরোধী। এটি খেলাধুলার সময় নিয়ন্ত্রণও বজায় রাখবে।

7.শোয়ার্জকফ পেশাদার ওসিস স্পার্ক্লার শাইন স্প্রে – Schwarzkopf Professional Osis Sparkler Shine Spray

শোয়ার্জকফ ওসিস স্পার্কলার শাইন স্প্রে আপনার চুল তাত্ক্ষণিকভাবে চকচকে, কন্ডিশনারযুক্ত। কন্ডিশনার বৈশিষ্ট্য এবং ঝলমলে চকচকে আপনার স্টাইল সরবরাহ করে। শোয়ার্জকপফ ওসিস স্পার্কল্লার শ্বারজকপফ পেশাদার লাইনের অংশ স্প্রে করে।

8. ল’রিয়াল প্যারিস এলনেট সাটিন অতিরিক্ত শক্তি চুল স্প্রে – L’Oreal Paris Elnett Satin Extra Strength Hair Spray

ল ওরিয়াল প্যারিস মহিলা এবং পুরুষদের জন্য অসাধারণ একটি চুলের সিরাম। L’Oreal প্যারিস অসাধারণ তেল সিরাম, এটি একটি বিলাসবহুল মাল্টি-ব্যবহারের চুল সিরাম যা আপনার চুলকে একটি সম্পূর্ণ রূপান্তর দেবে উপস্থাপন করে ! এটি চরম আর্দ্রতা ধরে রাখতে সহায়তা করে! লোরিয়াল প্যারিস অসাধারণ তেল সিরাম এছাড়াও একটি বহু-ব্যবহারিক অলৌকিক তেল যা বিভিন্ন উপায়ে ব্যবহার করা যেতে পারে।  শ্যাম্পুর আগে বা পরে ব্যবহার করুন। চুল সোজা করার জন্য সিরাম হিসাবে ব্যবহার করুন। চুলের সুরক্ষা সরবরাহ করার জন্য ব্যবহার করুন চুলের স্টাইলিংয়ের আগে। রাতারাতি চুলের চিকিত্সা হিসাবে ব্যবহার করুন।

9. Rebuilds Hair Fibers, Black

উপাদান – ফাইবার। রঙ – কালো। ওজন – 27 গ্রাম
স্টোরেজ নির্দেশাবলী বলতে এটি শুকনো চুলে ব্যবহার করুন। মাথায় যে জায়গায় পাতলা অঞ্চল আছে সেখানে ভালো করে নিজের মতো করে সেট করে নিতে পারেন। ফাইবার গুলি সম্পূর্ণ মাথায় ছড়িয়ে দিতে আস্তে আস্তেচুলের সাথে সেট করে নিতে হবে। সুরক্ষা সতর্কতা: কেবলমাত্র বাহ্যিক ব্যবহারের জন্য .

আপনি যখন চুলের এলোমেলো স্থানে চুলের স্টাইলের জন্য ছিটান তখন ফাইবারগুলি লক্ষ লক্ষ ক্ষুদ্র চৌম্বকের মতো স্বয়ংক্রিয় ভাবে আপনার চুলকে একসাথে আটকে রাখতে সাহায্য করে। আপনার চুলের প্রতিটি পাতলা তড়িৎ তাত্ক্ষণিক ভাবে ঘন এবং পূর্ণতর হয়ে ওঠে। যারা বিব্রতকর পাতলা অঞ্চলগুলি সরিয়ে দেয়।

10. Ktein Natural Hair Heat Protection Spray

প্রাকৃতিক চুলের তাপ সুরক্ষা:- প্রতিদিনের চুলের স্টাইলিংকে একটি হেসেল মুক্ত প্রক্রিয়া তৈরি করার জন্য তাপ স্টাইলিং সরঞ্জামগুলি চুলের ক্ষতি থেকে চুলের সুরক্ষার জন্য তৈরি করা হয়েছে। এটি  প্রাকৃতিক তাপ সুরক্ষা কেবল প্রতিদিনের ব্যবহারের সাথে চুলের সুরক্ষা দেয় না তবে চুলের পুষ্টিও সরবরাহ করে। এটি 100 মিলি শেল্ফ জীবনের 2 বছর পণ্য।
এসেনশিয়াল নিউট্রিয়েন্টস দিয়ে ভরা:- কেটেইনের চুলের তাপ রক্ষাকারী ভাত জল, ফ্ল্যাক্সিডস, গ্রেপসিডস, অ্যালোভেরা এবং গ্রিনটিয়ার মতো গুরুত্বপূর্ণ উপাদান দিয়ে ভরপুর। প্রাকৃতিক উপাদানের এই শক্তিশালী বন্ধন চুলের স্থিতি স্থাপকতা রক্ষণাবেক্ষণে সহায়তা করে এবং এটি শক্তিশালী করে, বৃদ্ধি উত্সাহ দেয় এবং চুলে চকচকে যোগ করে। স্বাস্থ্যকর চুল পাওয়ার জন্য এটি প্রয়োজনীয় ভিটামিন সমৃদ্ধ, চুলকে ময়েশ্চারাইজিং এবং কন্ডিশনিংয়ে সহায়তা করে।
অ্যালকোহল, প্যারাবেন্স, সিলিকনস এবং সালফেটস নেই:- আমাদের পণ্যটি ব্যবহার করা নিরাপদ কারণ এতে কোনও ক্ষতিকারক রাসায়নিক নেই এবং এটি অ্যালকোহল, প্যারাবেন্স এবং সালফেট থেকে মুক্ত।
প্রাক এবং পোস্ট স্টাইলার:- চুলের স্প্রে প্রাক স্টাইল সুরক্ষা এবং পোস্ট স্টাইলিং সেটিংয়ের জন্য প্রতিদিনের ব্যবহারের জন্য সবচেয়ে ভাল কাজ করে। এটি রুক্ষ এবং উজ্জ্বল চুল থেকে মুক্তি পেতে কন্ডিশনারটিতে প্রতিদিনের ছুটি হিসাবেও ব্যবহার করা যেতে পারে।