Best 7 Hair Conditioner In Bengali – সেরা 7টি চুলের কন্ডিশনার প্রোডাক্ট

চুলের কন্ডিশনার একটি চুলের যত্ন যা চুলের অনুভূতি, উপস্থিতি এবং পরিচালনা উন্নত করতে ব্যবহৃত হয়। এর মূল উদ্দেশ্যটি চুলের স্ট্র্যান্ডগুলির মধ্যে ঘন হ্রাসকে স্মুথ ব্রাশিং বা আঁচড়ানোর অনুমতি দেয় যা অন্যথায় মাথার ত্বকে ক্ষতিগ্রস্থ হতে পারে। অন্যান্য বিভিন্ন সুবিধাগুলির প্রায়শই বিজ্ঞাপন দেওয়া হয়, যেমন চুলের মেরামত, শক্তিশালীকরণ বা বিভক্ত হওয়াগুলি হ্রাস।  শ্যাম্পু দিয়ে চুল ধুয়ে ফেলার পরে সাধারণত চুলের কন্ডিশনার ব্যবহার করা হয়।  আজ আমরা জন্য যে আমাদের চুলের জন্য শ্যাম্পু করার সাথে কন্ডিশনার এর কি কি কাজ আর কোন বেস্ট ৭টি কন্ডিশনার আমাদের খুউব ভাল কাজ দেবে।চুলে শ্যাম্পু করার পরে এই সমস্যায় অনেককেই পড়তে হয়। চুল আঁচড়েও কিছুতেই তাকে ঠিক ভাবে রাখা যায় না।

শ্যাম্পু করার পর কন্ডিশনার যে ব্যবহার করতেই হবে, সে কথা নিশ্চয়ই সকলেরই জানা! শ্যাম্পুর মধ্যে যে ডিটারজেন্ট রয়েছে তার প্রভাবে চুল যাতে রুক্ষ, আর্দ্রতাহীন না হয়ে পড়ে, তার জন্যই কন্ডিশনার ব্যবহারের পরামর্শ দেন সৌন্দর্যবিদেরা। কিন্তু অনেক সময়ই দেখা যায়, কন্ডিশনার মাখা সত্ত্বেও চুল সেভাবে কোমল, মসৃণ হয় না। আসলে কন্ডিশনার লাগানোর সময়ই আমরা এমন কিছু ভুল করি, যার জন্য কন্ডিশনারের পূর্ণ সুফল চুল পায় না। দেখে নিন আপনিও তেমন কোনও ভুল করছেন না তো?

1. L’Oreal Paris Total Repair 5 Conditioner – ল’রিয়াল প্যারিস মোট মেরামত 5 কন্ডিশনার – 

5 সমস্যা 1 সমাধান। সত্যি কথা বলতে একদম তাই। আগে ব্যাবহার করুন তারপর বিশ্বাস করুন। লরিয়াল প্যারিস টোটাল মেরামত ৫ টি মেরামত কন্ডিশনার ক্ষতিগ্রস্থ চুলের পাঁচটি লক্ষণগুলির বিরুদ্ধে লড়াই করতে সহায়তা করে  আর তার সাথে –  চুল পড়া, শুষ্কতা, রুক্ষতা, নিস্তেজতা এথেকে মুক্তি দেয়। ক্ষতিগ্রস্থ চুলের প্রাকৃতিক সিমেন্টের অভাব থাকতে পারে যা চুলকে শক্তিশালী এবং স্থিতিশীল রাখে। 5 টি সমস্যা লক্ষ্য করে সংহতি এবং শক্তি নিশ্চিত করার জন্য, লোরিয়াল ল্যাবরেটরি গুলি চুলের প্রাকৃতিক সিমেন্টের প্রতিলিপি তৈরির জন্য সিরামাইড-সিমেন্ট প্রযুক্তি তৈরি করেছে। ক্ষতিগ্রস্থ চুল পুনরুদ্ধার এবং মেরামতের জন্য আমাদের সেরা চুলের পণ্যগুলি আবিষ্কার করুন। সর্বশেষে আরেকবার বলবো আগে ব্যাবহার করুন তারপর বিশ্বাস করুন।

2. Tresemme Keratin Conditioner – ট্রেসমি কেরাটিন কন্ডিশনার 

ট্রেসমি কেরাটিন স্মুথ কন্ডিশনার বিশেষত নিম্ন সালফেটস দিয়ে তৈরি, কেরাটিন পুনরুদ্ধার করতে সহায়তা করে এবং চুলের টানটান স্ট্রাইটার, চকচকে এবং আরও ব্যবস্থাপনার জন্য প্রতিটি স্ট্র্যান্ডকে পুষ্টি জোগায়। কেরাটিন স্মুথ শ্যাম্পুর সাথে একসাথে ব্যবহার করা হলে এটি 48 ঘন্টা অবধি ফ্রিজ নিয়ন্ত্রণ করে এবং আপনার চুলকে চকচকে স্ট্রেইট, আরও পরিচালনাযোগ্য এবং স্টাইলে সহজেই রূপান্তরিত করে।

3. WOW Coconut & Avocado Conditioner – ওয়াও নারকেল এবং অ্যাভোকাডো কন্ডিশনার

 চুলের কন্ডিশনার চুল এবং মাথার ত্বকের প্রাকৃতিক তেলের ভারসাম্যকে অনুকূল করে কাজ করে।  এ কারণেই এটি চুলের সব ধরণের কাজ করে। কন্ডিশনার উপস্থিত তীব্র কন্ডিশনিং প্রাকৃতিক এবং পুষ্টিকর উপাদান সরবরাহ করে চুল এবং মাথার ত্বকে গভীর আর্দ্রতা এবং পুষ্টি সরবরাহ করে, রেশমী নরম এবং খুব চকচকে চুল বিতরণের জন্য চুলের ত্বকে নরম করে এবং মসৃণ করে। স্প্লিট শেষ, ভাঙ্গন, ঝাঁকুনি, ফ্লাইওয়ে আর নেই বাহ চামড়া বিজ্ঞানের চুলের কন্ডিশনার হ’ল বিভাজন, চুলকানি, চুল পড়া, ফ্রিজে এবং ফ্লাইওয়ের মতো সাধারণ চুলের সমস্যার একক সমাধান প্রতিটি অ্যাপ্লিকেশন চুলের চেয়ে মসৃণ, শক্তিশালী এবং নরম করে তোলে। দূষণ, তাপ এবং রঙ চিকিত্সা স্টাইলিং ইরন, চুলের শোষক, রঙিন রঞ্জক, ধূলিকণা এবং ময়লা দ্বারা আক্রান্ত ক্ষতি নিরাময়ে আপনার চুল প্রতিদিন তাপ, রাসায়নিক এবং দূষণের ফলে অবিরাম ক্ষতি ভোগ করে। চুলের কন্ডিশনার বিনামূল্যে র‌্যাডিক্যাল ক্ষয়কে বাতিল করে দেয়, এই ক্ষতির পূর্বাবস্থায় ফেরাতে এবং চুলের নিজস্ব প্রাকৃতিক চেহারা এবং চকচকে পুনরুদ্ধারে তীব্র আর্দ্রতা এবং প্রাকৃতিক পুষ্টি সরবরাহ করে।

4. L’Oreal Paris 6 Oil Nourish Conditioner – লরিয়াল প্যারিস 6 তেল পুষ্ট কন্ডিশনার 

তেল নারিশ কন্ডিশনার, লরিয়াল প্যারিস থেকে প্রথমবার , এটি মাথার ত্বকে ব্যবহার করা যেতে পারে। এই কন্ডিশনার ব্যবহার করা তেলের ছয়টি সুবিধা প্রদান করে এটি আপনার চুলের সম্পূর্ণ পুষ্টি সরবরাহ করে। অয়েল নারিশ কন্ডিশনার মাথার ত্বকে প্রয়োগ করা যেতে পারে এবং এটি আপনার চুলকে উপযুক্ত পুষ্টিকর প্রদান করে।ল’রিয়াল প্যারিস Oil তেল কন্ডিশনি হাইড্রেট পুষ্ট করে এবং আমাদের বিশেষজ্ঞ চুলের তেল সিস্টেমের সাহায্যে শুকনো, প্রাণহীন চুলকে নরম ও লম্পটকে রূপান্তরিত করে। চুল যথেষ্ট পরিমাণে নরম, হালকা ওজনের এবং উজ্জ্বল চকচকে। সেরা ফলাফলের জন্য, 6 টি তেল পুষ্টি শ্যাম্পু এবং কন্ডিশনার একসাথে ব্যবহার করুন।

5. Dove Hair Fall Rescue Conditioner – ডাভ হেয়ারফল রেসকিউ কন্ডিশনার 

আপনার চুলকে শিকড় থেকে পুষ্ট করার জন্য নিউট্রিলোক অ্যাক্টিভিটিগুলির সাথে সুরক্ষিত, ডাভের হেয়ার ফল রেসকিউ কন্ডিশনার আপনাকে আরও ঘন, হালকা এবং শক্তিশালী চুল দেবে। শ্যাম্পু করার পরে প্রতিদিন অল্প পরিমাণ কন্ডিশনার লাগান এবং ২-৩ মিনিট পরে ধুয়ে ফেলুন। এই কন্ডিশনার চুল পড়া এবং ভাঙ্গন হ্রাস করতে সহায়তা করবে, এইভাবে আপনাকে দৃশ্যমান পূর্ণাঙ্গ চুল দেবে যা আপনি সর্বদা চেয়েছিলেন! এখানে ডাভ হেয়ার ফল রেসকিউ কন্ডিশনার কিনুন এবং নিজের চুলকে নিজেই ভালোবাসুন দেখুন! শিকড় থেকে আপনার চুলের যত্ন নেওয়া, ডাভ হেয়ার ফল রেসকিউ কন্ডিশনার চুলের পতনের বিরুদ্ধে স্ট্র্যান্ডকে শক্তিশালী করে চুল পড়া থেকে রক্ষা করে। এর যত্নশীল উপাদানগুলির সাথে, ডাভ হেয়ার ফল রেসকিউ কন্ডিশনার প্রতিদিনের ব্যবহারের জন্য উপযুক্ত এবং এটির চুল পড়ার লড়াইয়ের অংশীদার হেয়ার ফল রিসকিউ শ্যাম্পুর সাথে সেরা যুক্ত।

6. Sunsilk Nourishing Soft and Smooth Conditioner – সানসিল্ক পুষ্টিকর নরম এবং স্মুথ কন্ডিশনার

আপনার সমাধান করার জন্য ব্যাবহার করুন। সানসিল্ক পুষ্ট নরম এবং মসৃণ কন্ডিশনারটি আপনার নরম এবং মসৃণ চুলের জন্য। কন্ডিশনারটিতে 5 টি প্রাকৃতিক তেলের আল্ট্রাটলাইট ফিউশন থাকে এবং ডিমের সিরামাইড কমপ্লেক্স দ্বারা সমৃদ্ধ হয়, যা চুল এবং নরম এবং মসৃণ রেখে চুলের পরিস্থিতি এমনকি এর শুষ্কতমও পরিষ্কার করে। যদি আপনি রেশমী চুল এবং দীর্ঘস্থায়ী চকচকে চান সানসিল্ক নরম এবং মসৃণ একটি আদর্শ কন্ডিশনার। শ্যাম্পু করার পরে এটি কেবল 2 মিনিটের জন্য আপনার চুলে রেখে দিন, তারপরে ধুয়ে ফেলুন এবং আপনার লম্পট লকগুলি অনুভব করার জন্য শুকনো করুন। এটি এই সুবিধাজনক 180 মিলি প্যাকটিতে উপলভ্য এবং আরও ভাল ফলাফলের জন্য, আপনি এটি প্রতিদিন ব্যবহার করতে পারেন।

7.Pantene Hairfall Control Conditione – প্যানটিন হেয়ারফল কন্ট্রোলার কন্ডিশনার 

সেরা প্যানটিনের সাথে এখন এমন চুল পান যা ‘স্টোনজার ইনসাইড, শিনিয়ার আউটসাইড’ চুল ডিহাইড্রেশনজনিত বিরতি রোধ করতে চুলকে মূল থেকে ডগা পর্যন্ত পুষ্ট করে এবং মজবুত করে। চুলকে চাঙ্গা ও শক্তিশালী করতে প্রতিদিন ব্যবহার করুন এই অসাধারণ প্রোডাক্ট টি । চুল পুষ্টি এবং ময়শ্চারাইজ করে। চুল ডিহাইড্রেশনজনিত বিরতি রোধ করে। প্যানটিন এই সিস্টেম ব্যবহারকন্ডিশনার শ্যাম্পু দিয়ে প্রতিদিনের ব্যবহারের সাথে চুল পড়া হ্রাস করে।

Comments are closed.