Best 6 Hair Colour Product In India – ভারতের সেরা 6টি চুলের রঙ colour

আপনি কি Hair colour করতে চান ? আপনি যদি এখনও Hair Colour ব্যান্ড ওয়্যাগনে ঝাঁপিয়ে না পড়ে থাকেন এবং আপনার Hair colour করার বিষয়ে এখনও অনিশ্চিত থাকেন তবে চিন্তা করবেন না। এটি আপনার পোশাক পরিবর্তন করার মতোই সহজ as আপনি যেমন নতুন পোশাকের শৈলীর সাথে গবেষণা করতে পছন্দ করেন ঠিক তেমনি সময় এসেছে একটি উত্তেজনাপূর্ণ নতুন ছায়া নিয়ে পরীক্ষা করা এবং আপনার প্রিয়জনকে আপনার নতুন চেহারাকে আরও বাড়িয়ে তুলতে। আপনার চুলের চেহারা বাড়াতে এবং পরিবর্তন করতে আপনি প্রথম শিশুর পদক্ষেপ হিসাবে অস্থায়ী Hair colour চেষ্টা করতে পারেন। একবার আপনি ধারণার সাথে স্বাচ্ছন্দ্য বজায় রাখার পরে আপনি এগিয়ে যেতে পারেন এবং স্ট্রাক্স, গার্নিয়ার, লরিয়াল প্যারিস, কালার মেট, বিবিলান্ট এবং আরও অনেক জনপ্রিয় ব্র্যান্ডের থেকে আপনার পছন্দ সই Hair colour বেছে নিতে পারেন। আপনার চুলের জন্য সম্পূর্ণ নতুন চেহারা তৈরি করা ছাড়াও সঠিক রঙটি আপনার আত্মবিশ্বাস বাড়াতে সহায়তা করে। কেন তাদের Hair colour  করতে পারে তার বিভিন্ন কারণ থাকতে পারে। আপনার Hair colour করে আপনি বার্ধক্যজনিত লক্ষণগুলি Cover করতে চাইতে পারেন। আপনার চুল রঙিন পোস্ট একটি নতুন চুল কাটা পেতে নতুন চেহারা রেকর্ড করার অন্য উপায়। আপনি Flipkart লগ ইন করতে পারেন এবং মহিলাদের জন্য বিস্তৃত Hair colour মাধ্যমে ব্রাউজ করতে পারেন। প্রকৃতপক্ষে, আপনি চুলগুলি সুস্থ এবং লম্পট দেখায় পুরুষদের জন্য ammonia মুক্ত Hair Colour পেতে পারেন।

1. Garnier colour Naturals Creme hair colour- গার্নিয়ার কালার ন্যাচারালস ক্রিম

Garnier colour Naturals Creme হ’ল Hair colour Style  যা 100% Gray কভারেজ এবং সুন্দর সমৃদ্ধ রঙ দেয়। এটি ammonia মুক্ত Hair Colour এবং এটিতে উন্নত কালার লক প্রযুক্তি রয়েছে যা আপনাকে 8 সপ্তাহ অবধি স্থায়ী দীর্ঘস্থায়ী রঙ দেয়। এটি সহজেই ব্যবহারযোগ্য। কিটে পাওয়া যায় যা আপনার বাড়ির স্বাচ্ছন্দ্যে আপনার সুবিধার্থে ব্যবহার করা যেতে পারে! এটি 3 টি তেলের সদৃশতায় সমৃদ্ধ – বাদাম, জলপাই এবং অ্যাভোকাডো যা চুলকে পুষ্টি দেয় এবং চকচকে, দীর্ঘস্থায়ী রঙ সরবরাহ করে। Hair colour Style আপনার চুল পুষ্টি পছন্দ করবে এবং আপনি রঙ পছন্দ করবেন !  ব্যবহার করতে, রঙিন এবং বিকাশকারী এর সমান অংশ প্লাস্টিক বা একটি কাচের বাটিতে মিশ্রিত করুন এবং শুকনো, ধোয়া চুলের উপর ব্রাশ দিয়ে মিশ্রণটি আপনার চুলে লাগান। 30 মিনিটের জন্য ছেড়ে দিন এবং জল দিয়ে ধুয়ে ফেলুন। চুলে পোস্ট কালার কেয়ার Conditionar (কিটে সরবরাহ করা) প্রয়োগ করুন এবং চকচকে, সমৃদ্ধ Hair Colour প্রকাশ করতে ধুয়ে ফেলুন। আমরা দীর্ঘস্থায়ী রঙের জন্য একটি রঙ সুরক্ষিত Shampoo এবং Conditionar ব্যবহার করার পরামর্শ দিই।

দ্রষ্টব্য: ব্যবহারের 24 ঘন্টা আগে সর্বদা একটি ত্বকের অ্যালার্জি পরীক্ষা করুন।

2. L’Oreal Paris Casting Creme Gloss Hair colour – লরিয়াল প্যারিস কাস্টিং ক্রিম হেয়ার কালার

কাস্টিং হ’ল ammonia -মুক্ত Hair Colour যা আপনার চুলগুলিকে চকচকে টোন দেয়, চকচকে চকচকে দেয়। এটি আপনাকে প্রাকৃতিক Hair Colour সমৃদ্ধি দেয় যা 28 টি Shampoo পর্যন্ত স্থায়ী হয়। ক্রেমিং Conditionar সুপার-পুষ্টিকর সূত্র ক্রেম গ্লোস আপনার চুলকে পুষ্ট, নরম, ইচ্ছামত ছেড়ে দেয়। এটি 11 চকচকে শেডে উপলব্ধ। এমনকি মাত্র 20 মিনিটের মধ্যে, অ-ড্রিপ ক্রোম ফর্মুলার সাথে প্রয়োগ করা সহজ এমনকি নবীনদের জন্যও। Loreal Paris India দ্বারা কাস্টিং ক্রিম গ্লাসের সাথে প্রাকৃতিক চেহারা ফলাফল এবং অতি চকচকে রঙ পান।

3. Indus Valley Natural Damage Free Gel Colour – ইন্দাস ভ্যালি প্রাকৃতিক জেল রঙ

জৈব-প্রাকৃতিক শংসাপত্রপ্রাপ্ত সিন্ধু ভ্যালি জেল কালার কালো ক্ষয়ক্ষতি মুক্ত এবং একটি জৈবিক প্রাকৃতিক Hair Colour।  এটিতে ammonia , কোনও পিপিডি এবং কোনও হাইড্রোজেন পারক্সাইড নেই। এটি চুলের শাফলে ক্ষতিগ্রস্থ অন্যান্য ক্ষতিকারক ধাতব লবণের থেকেও মুক্ত। পুরুষদের জন্য এই প্রাকৃতিক Hair Colour কালো, মহিলাদের জন্য Hair Colour কালো ammonia মুক্ত এবং সব বয়সী জুড়ে সমস্ত ধরণের চুল এবং ত্বকের সাথে স্যুট করে। কালো জেল Hair Colour আমলা, অ্যালোভেরা, বেসিল, হেনা এবং অন্যান্য সহ 9 টি জৈব ঔষধি গুলির মিশ্রণ। এটি ক্ষতিকারক ইউভি রশ্মি থেকে চুলের ক্ষতি থেকে রক্ষা করে এবং রাসায়নিকভাবে প্রভাবিত চুলের থেকে পূর্বের ক্ষতিগুলি মেরামত করতে সহায়তা করে। জেল ব্ল্যাক কালারে কোনও ব্লিচিং এজেন্ট নেই, যা চুলের প্রাকৃতিক গঠন বজায় রাখতে সহায়তা করে এবং আরও ধূসর হওয়া বন্ধ করে দেয়।

4. Indus Valley Organic Indigo Powder Hair colour – ইন্দাস ভ্যালি জৈব নীল পাউডার হেয়ার কালার

indus valley  জৈব ইন্ডিগো পাতার গুঁড়া একটি প্রাকৃতিক ভেষজ Hair Colour যা কোনও নমনীয় এবং রাসায়নিক ছাড়াই নীল গাছের পাতা থেকে তৈরি। প্রাকৃতিক নীল গুঁড়ো 100% জৈব সুরক্ষিতভাবে জেদী ধূসর রঙে Conditionar সময় এবং চুলগুলিতে গভীর স্বাস্থ্যকর চকচকে রেখে দেয়। এই মেহেন্দি একটি বেস কোট চুলে দীর্ঘস্থায়ী প্রাকৃতিক কালো রঙ দেয়। indus valley নীল পাতার গুঁড়া জৈব চুলকে চাঙ্গা করে এবং চুলকে চকচকে করে তোলে। এটি একটি রাসায়নিক-মুক্ত চুলের চিকিত্সা যা চুলকে একটি সমৃদ্ধ রঙ দেয়। চুলের জন্য জৈব নীল পাতাগুলি শিকড়কে শক্তিশালী করে এবং আপনার পাতলা চুলকে আরও ঘন ও স্বাস্থ্যকর করে তোলে।

5. Bigen Men’s Beard colour – বিগেন দাড়ি রঙ করার কালার 

বিগেন mens দাড়ি কোনও দাগ ফেলে না এবং আপনার ত্বকে দাগ না দিয়ে ধূসরভাবে পুরোপুরি সহায়তা করে । দ্রুত স্পর্শের ঝুঁটি এমনকি দাড়ি / গোঁফের যে কোনও অংশে এমনকি ছোট দাড়ি শৈলীর জন্য প্রয়োগ করা সহজ করে তোলে। আজি ব্যাবহার করুন।

6. L’Oreal Paris Excellence Creme Hair colour – ল’রিয়াল প্যারিস এক্সিলেন্স ক্রিম চুলের রঙ

ল’রিয়াল প্যারিস এক্সিলেন্স ক্রিম Hair Colour ট্রিপল কেয়ার সূত্রে একটি ট্রিপল কেয়ার রঙ। এটি একটি  শক্তিশালী চুল, ব্রাশ করার ক্ষেত্রে 85 শতাংশ বেশি প্রতিরোধী। একটি সুন্দর মিশ্রিত রঙ যা আপনার বর্ণকে পরিপূর্ণ করে তোলে। ধনী, এমনকি, দীর্ঘ ও দীর্ঘস্থায়ী Hair Colour নরম এবং রেশমি স্পর্শ সহ। এক্সিলেন্স ক্রিম Hair Colour ট্রিপল সুরক্ষা মানে আপনার চুলের যত্নের জন্য তিনটি উপায়:  সিরামাইড রক্ষা করে, প্রো-কেরাটিনকে শক্তিশালী করে এবং কোলাজেন পুনরায় পূরণ করে। এই প্যাকটিতে আপনি পাবেন: প্রতিরক্ষামূলক সিরাম, রঙিন ক্রেম এবং বিকাশকারী এবং কন্ডিশনার।