8 Best Nail Polish Remover In India – ৮ ভারতের সেরা নেইল পোলিশ অপসারণ

1. Colorbar Ultimate Nail Enamel Remover, Dark Chocolate

এটি এক  তরল লিকিউইট যা কালারবার থেকে এই এনামেল নেইল পালিশ একটি সুন্দর সুগন্ধ রেখে কয়েক সেকেন্ডের মধ্যে নেইল পোলিশটিকে সরিয়ে দেয়। এটি প্রোটিন এবং ভিটামিন বি 5 দিয়ে সমৃদ্ধ এই রিমুভারটি আলতো করে নেইল বার্ণিশটিকে সরিয়ে দেয়। ছোট আকারের এটি বহন করতে দুর্দান্ত করে তোলে।

ব্যবহার:- একটি তুলো প্যাডের উপর কিছুটা সরিয়ে ফেলুন এবং সম্পূর্ণরূপে পরিষ্কার না হওয়া পর্যন্ত একটি নখরাকার ম্যাসেজ গতি দিয়ে আপনার নেইল বিছানা থেকে আলতো করে বার্ণিশটি সরিয়ে দিন। প্যাকেজ সামগ্রী:- 1 নেইল পালিশ এনামেল রিমুভার। সুগন্ধযুক্ত ফেনাটি খুঁজে পেতে বোতলটি খুলুন যা আমাদের অ্যাসিটোন-মুক্ত রিমুভারের সাথে প্রাক-moistened হয়। এটিতে প্রয়োজনীয় প্রোটিন এবং ভিটামিন বি 5 এর সাথে সংক্রামিত, এটি আপনার নেইল কে  শক্তিশালী করে এবং ময়শ্চারাইজ করে যখন অতীতে বার্ণিশের সমস্ত চিহ্ন সরিয়ে দেয়। ক্লাসিক, ডার্ক চকোলেট এবং কমলা চকোলেট: এখন তিনটি সুগন্ধে উপলভ্য। কোনও প্যারাবেইন নেই। কোনও সুফেটস নেই। শুধু ভালবাসা! ভারতে তৈরি.

2. OCI Nail Polish Remover Wipes Round

এটি নেইল পলিশ কার্যকর অপসারণের জন্য একটি এসিটোন মুক্ত ফর্মুলেশন রয়েছে যা সম্পূর্ণ অ্যালকোহল মুক্ত।এটি নিখুঁত আর আপনি মুখ এবং ঘাড়ে অতিরিক্ত ময়লা এবং তেল পরিষ্কার করার জন্য এই অ্যালকোহল মুক্ত ওয়াইপগুলি ব্যবহার করতে পারেন। আমাদের সমস্ত ওয়াইপগুলি পরীক্ষিত হয়, এসিটোন মুক্ত, টলিউইন মুক্ত এবং প্যারাবেন যুক্ত থাকে।  নেইল শক্তিশালী করা পালিশ রিমুভারটি আরও বেশি সুন্দর নখের জন্য শক্তি এবং স্থিতিস্থাপকতা যুক্ত করার জন্য কুইটিক্সকে নরম করতে সহায়তা করার জন্য তৈরি করা হয়েছে। ত্বককে পুষ্টিকর ভিটামিন ই সমৃদ্ধ করে এটি আপনার নখগুলিকে সর্বদা পুষ্ট ও ময়শ্চারাইজড রাখতে সহায়তা করে। এবং সমস্ত ওয়াইপগুলি একটি আনন্দদায়ক সাফল্যের সুবাস নিয়ে আসে, যা ব্যবহারের পরে পোস্টের জন্য আনন্দদায়ক হয়।

3. Kara Lemon Nail Polish Remover Wipes

নেইল পোলিশ কার্যকর অপসারণের জন্য একটি এসিটোন মুক্ত ফর্মুলেশন রয়েছে। এই ওয়াইপগুলি পলি-ভিস্কোজ ফাইবার থেকে তৈরি করা হয় এবং এতে প্রাকৃতিক তেল নিষ্কাশন থাকে যা নেইল এবং ত্বকের চারপাশের নখ শুকানো রোধ করে। ভিটামিন ই পুষ্ট করে ত্বককে সমৃদ্ধ করে এটি আপনার নখগুলিকে সর্বদা পুষ্ট ও ময়শ্চারাইজড রাখতে সহায়তা করে। কারা হল অর্থ শুদ্ধ ও নিরস্ত্র। কারা একটি প্রিমিয়াম ভিজা মুছা ব্র্যান্ড। ব্র্যান্ডটি নির্দোষতা, নির্বুদ্ধিতা এবং স্বতন্ত্রতার জন্য দাঁড়িয়েছে। এটি নিম, অ্যালো-ভেরা এবং শসা জাতীয় প্রাকৃতিক উপাদানগুলির ধার্মিকতা এবং ময়লা, কুঁচকানো এবং ঘাম মুছে ফেলার মাধ্যমে সৌন্দর্য পুনরুদ্ধারে সহায়তা করে। আপনি যেতে যেতে সুন্দর থাকছেন তা নিশ্চিত করা! ব্র্যান্ডটি রিফ্রেশিং ওয়াইপস, স্কিন কেয়ার ওয়াইপস, অ্যাসিটোন ফ্রি নেইল পলিশ রিমুভার ওয়াইপস এবং রিমুভার ওয়াইপগুলি মেক করার মতো এক অনন্য পরিসরের সৌন্দর্য পণ্য সরবরাহ করে। উচ্চ আর্দ্রতা শোষণ ক্ষমতা সহ 100% ভিসকোস ফাইবার থেকে কারা ওয়াইপগুলি তৈরি করা হয়।

4. Lakme Nail Color Remover

এটি ল্যাকমে নেইল রঙ রিমুভার 27 মিলি। এখন চিপড নখের রঙ থেকে মুক্তি পাওয়া আপনার নখ প্রস্তুত করা অনেক সহজ সহজ! এটি ভিটামিন সমৃদ্ধ, ল্যাকমে নেইল কালার রিমুভার নখের চারপাশে অতিরিক্ত শুষ্কতা রোধ করে এটির রঙ পুরোপুরি সরিয়ে দেয় এবং নখকে শক্তিশালী করে। আপনার ম্যানিকিউরগুলির মধ্যে এটি আপনার প্রয়োজনীয় পণ্য! এই মুহুর্তে লক্ষ্মীর নেইল রঙ রিমুভারের ছোট বোতলটি পান! নেইল পেইন্টের রঙ অপসারণ করতে আপনার খুব বেশি পণ্য ব্যবহার করার দরকার নেই। বোতলটিতে একটি ছোট গর্তযুক্ত একটি প্লাস্টিকের স্টপার রয়েছে, সুতরাং এটি ব্যবহারের সময় পণ্যটির পরিমাণ নিয়ন্ত্রণ করা সহজ করে তোলে। এটি ভিটামিন ই সমৃদ্ধ সমৃদ্ধ হিসাবে এটি নখের চারপাশে অত্যধিক শুকানো রোধ করে। ল্যাকমে নেইল কালার রিমুভার তার রঙের শেষ বিট অবধি পের্ট পেইন্টটিকে পুরোপুরি সরিয়ে দেয়। আপনি এখন লাকমার বিস্তৃত পেরেক পেইন্ট থেকে যে কোনও রঙ বেছে নিতে পারেন এবং ল্যাকমে নেইল কালার রিমুভারের সাহায্যে আপনার পছন্দে মতন আবার নতুন করে তুলতে পারেন। ল্যাকমে হ’ল ভারতের শীর্ষস্থানীয় রঙিন প্রসাধনী ব্র্যান্ডগুলির মধ্যে একটি উচ্চ-প্রান্ত, বিশ্বমানের রঙিন প্রসাধনী এবং স্কিনকেয়ার পণ্যগুলির বিস্তৃত অফার। ল্যাকমে একটি বিস্তৃত পণ্য পরিসীমা রয়েছে যা বিশেষ করে ভারতীয় ত্বকের বিশেষজ্ঞরা রচনা করেছেন। ব্র্যান্ডটি ১৫ বছরেরও বেশি সময় ধরে ভারতে প্রিমিয়ার ফ্যাশন ইভেন্ট লাকম্যা ফ্যাশন সপ্তাহের সাথে ভারতে ফ্যাশনকে নতুনভাবে সংজ্ঞায়িত করছে।

5. Enliven Enliven Pro V Nail Polish remover 250 ml

ভিটামিন বি 5 এবং ময়েশ্চারাইজার গুলি সমৃদ্ধ যা আপনার নখটিকে পুষ্ট করে দেয় অনায়াসে আর নখের পেইন্টটি মুছেফেলার জন্য একদম পারফেক্ট। নখের রঙটি মসৃণভাবেসমস্ত কালার সরিয়ে দেয়। নখকে সুরক্ষা দেয় এবং পুষ্টি দেয়। এনলা ইভেন পেরেল পোলিশ রিমুভার 250 মিলিমিটার – বেগুনি ভিটামিন বি 5 এবং ময়শ্চারাইজারগুলির সাথে সমৃদ্ধ যা নখের রঙটি অনায়াসে অপসারণ করার সময় আপনার নখকে পুষ্ট করে তোলে। নখের রঙটি মসৃণভাবে এবং শর্তগুলি নখগুলি সরিয়ে দেয়। নখকে সুরক্ষা দেয় এবং পুষ্টি দেয়। এটি আপনার নখের পুষ্টির জন্য ভিটামিন বি 5 দ্বারা সমৃদ্ধ।

6. Colorbar Nail Polish Remover

এটির পরিমাণ: 110 মিলি। নির্দেশাবলী – একটি তুলো প্যাডের উপর কিছুটা সরিয়ে ফেলুন এবং আপনার নখের থেকে একটি বৃত্তাকার ম্যাসেজ মোশন দিয়ে সম্পূর্ণ পরিষ্কার না হওয়া পর্যন্ত আলতো করে বার্ণিশটি সরিয়ে দিন। এটি সম্পূর্ণ তরল একটি পণ্য। এটি অ্যাসিটোন মুক্ত, পেরেক পলিশটিতে জোজোবা তেল থাকে, যা নখকে পুষ্টি জোগায় এবং ময়শ্চারাইজ করে। এটি ক্ষতি এবং চিপিংয়ের বিরুদ্ধে নখকে শক্তিশালী করে এবং সুরক্ষা দেয় এটি একটি ঠোঁট বাম হিসাবে ভালো।  এই অতি-হাইড্রেটিং লিপ চিকিত্সা একটি মসৃণ, যুবক-চেহারা সমাপ্তির জন্য ঠোঁট সংশোধন করে।  এটি অতি পুষ্টির উচ্চ ঘনত্বের সাথে সুরক্ষিত, ত্বকে প্রবেশ করার জন্য ভিট সি সহ বয়সের বিলম্বিত উপাদানগুলি, রিঙ্কেলগুলি পূরণ করতে এবং ঠোঁটের উপস্থিতিগুলি মোটা করার জন্য।  এটি বৈজ্ঞানিকভাবে ঠোঁটের পুষ্টি এবং মেরামত করার জন্য প্রমাণিত – উল্লেখযোগ্যভাবে আর্দ্রতা বৃদ্ধি, ভলিউম বাড়িয়ে তোলে এবং ঠোঁটের অঞ্চলটির সংজ্ঞা উন্নত করে।

7. MINISO Pittura Nail Polish Remover

কার্যকরভাবে এবং সহজেই কয়েক মিনিটের মধ্যে নখের রঙের অন্ধকার দূর করে এবং এই নখের পালিশ অপসারণকারীদের একটি সুন্দর সুবাস রেখেরাখে। আর এই নেইল পেইন্ট সরানো আপনার নখের জন্য সম্পূর্ণ নিরাপদ। এটি ক্ষতি এবং চিপিংয়ের বিরুদ্ধে নখকে শক্তিশালী করে এবং সুরক্ষা দেয়। এটি প্রয়োগ করা সহজ এবং দ্রুত শুকিয়ে যায়। আর ভ্রমণ বান্ধব প্যাকেজিং এবং বহন করতে সুবিধাজনক। নির্দেশাবলী – একটি তুলো প্যাডে কিছু পেরেক রিমুভার ছুঁড়ে ফেলুন এবং পুরোপুরি পরিষ্কার হওয়া অবধি আপনার নখর বিছানা থেকে একটি বৃত্তাকার ম্যাসেজ মোশন দিয়ে আলতো করে বার্ণিশটি সরিয়ে দিন। আপনার ম্যানিকিউরগুলির মধ্যে এটি আপনার প্রয়োজনীয় পণ্য!  নেইল পেইন্টের রঙ অপসারণ করতে আপনার খুব বেশি পণ্য ব্যবহার করার দরকার নেই। MINISO নেইল রঙ রিমুভার তার রঙের শেষ বিট অবধি পেরেল রঙ সম্পূর্ণরূপে সরিয়ে দেয়। আপনি এখন নাইন পেইন্টস রিমুভারের বিস্তৃত MINISO থেকে যে কোনও রঙ বেছে নিতে পারেন।

দ্রষ্টব্য:- 1 প্রদাহজনক পণ্য, আগুন থেকে এবং ছায়ায় দূরে রাখুন। 2. চোখের সাথে যোগাযোগ করবেন না। 3. বাচ্চাদের নাগালের বাইরে রাখুন; 4. সংবেদনশীলতা ত্বকের জন্য ত্বক পরীক্ষা করুন বা সাবধানতার সাথে ব্যবহার করুন! সঞ্চয়স্থান: ঘরের তাপমাত্রা সহ শুকনো জায়গায় সঞ্চয় করুন আর সরাসরি রোদ এড়িয়ে চলুন।

8. Kara Nail Polish Remover

নেইল পলিশ কার্যকর অপসারণের জন্য একটি এসিটোন মুক্ত ফর্মুলেশন রয়েছে যা  আমাদের সমস্ত ওয়াইপগুলি চর্মরোগগতভাবে পরীক্ষিত হয়। এটি অ্যাসিটোন মুক্ত, টলিউইন মুক্ত এবং প্যারাবেন মুক্ত। এটি ত্বককে পুষ্টিকর ভিটামিন ই সমৃদ্ধ করে এটি আপনার নখগুলিকে সর্বদা পুষ্ট ও ময়শ্চারাইজড রাখতে সহায়তা করে সমস্ত ওয়াইপগুলি একটি আনন্দদায়ক সাফল্যের সুবাস নিয়ে আসে, যা ব্যবহারের পরে পোস্টের জন্য আনন্দদায়ক হয।