8 Best Foundation Primers in India – ভারতের ৮টি সেরা ফাউন্ডেশন প্রাইমার্স

1. KAIASHA Trending Fixer combo with Primer Foundation Luxury Primer 

 এটি একটি পেশাদার parlour, বিবাহ, পার্টি এবং হোম ব্যবহারের জন্য পারফেক্ট এই foundation cream । এটি সমস্ত ত্বকের জন্য উপযুক্ত। foundation cream বা   আপনার Makeup টি শেষ করার পরে আপনাকে কেবল এটি আপনার মুখের উপর স্প্রে করতে হবে এবং এটি স্থির করতে কয়েক মিনিটের জন্য রেখে যেতে হবে – জাস্ট-অ্যাপ্লাইড। সৌন্দর্য কেবল নতুন তেল নিয়ন্ত্রণকারী স্পাই স্প্রে নয় ! আমাদের তেল নিয়ন্ত্রণ ফিক্সিং স্প্রে একটি হালকা ওজন নির্ধারণকারী স্প্রে যা প্রাকৃতিক mat সমাপ্তির জন্য পৃষ্ঠকে উজ্জ্বল করতে সহায়তা করে। এটি oil control করে, পৃষ্ঠের উজ্জ্বলতাকে প্রতিবিম্বিত করে এবং ত্বককে সুন্দর mat finish দেখায়। এটি ফ্লাশ করা গালের উষ্ণ আভা রাখ? গোলাপী জ্বলজ্বল করার জন্য এই গোলাপী ব্লাশটি প্রাণবন্ত mat face স্টাইলিস্ট ব্লাশ আপনার মুখে ব্লেন্ড করুন। এটিতে কমপ্যাক্টে গোলাপী ব্লাশের ছায়া রয়েছে। এটি প্রাকৃতিক চেহারার তেজস্ক্রিয়তা এই মুখটি ব্লাশের একটি রেশমি অনুভূতি রয়েছে এবং যা সহজেই নিমিষেই ত্বকে মিশে যায়।এটির mat সমাপ্তি আপনার গালে একটি প্রাকৃতিক ব্লাশ দেয়। আপনার মুখকে একটি অল্প বয়স্ক এবং Oil Control  mat চেহারা দেওয়ার জন্য একদম পারফেক্ট। এটি গালের জন্য সবচেয়ে আইকনিক শেড।

2. Lakme Absolute Blur Perfect Makeup Primer, Peach

lakme পরম ব্লার পারফেক্ট মেকআপ প্রাইমারটি ত্রুটিবিহীন। এটি একটি পেশাদার মেকআপ সমাপ্তির জন্য নিখুঁত সূচনা। এই  মেকআপের জন্য নিখুঁত বেস তৈরি করে এবং এটি আরও বেশি সময় ধরে রাখতে সহায়তা করে। ত্বকের অসম্পূর্ণতাগুলি গোপন করে এমনকি এক টান টান ত্বক দেয়। তাত্ক্ষণিক স্বাচ্ছন্দ্য এবং তেজস্ক্রিয়তার জন্য লাকমে অ্যাবসোলিউট ব্লার পারফেক্ট মেকআপ প্রাইমার। lakme পরম ব্লার পারফেক্ট মেকআপ প্রাইমারের রেশমি ঝাপসা সূত্রটি তাত্ক্ষণিকভাবে প্রাইমগুলিকে উজ্জ্বল করে, দাগ এবং ছিদ্রকে নরম করে তোলে।

গুরুত্বপূর্ণ তথ্য:-
আপনার চেহারার উপরে প্রাইমারের ছোট ছোট বিন্দু প্রয়োগ করুন। আপনার আঙুলের নখ বা একটি স্পঞ্জের সাথে উপরের গতিতে এটি ভালভাবে মিশ্রিত করুন। মুখের কেন্দ্র দিয়ে শুরু করুন এবং নিখুঁত কভারেজটি পেতে উপরে এবং বাহু পর্যন্ত আপনার পথে কাজ করুন। Foundation ভিত্তিক প্রয়োগের আগে primer set হওয়ার জন্য কয়েক মিনিটের জন্য অপেক্ষা করুন।

দিকনির্দেশ:-
তাপ, শিখা এবং সরাসরি সূর্যের আলো থেকে দূরে থাকুন

পণ্যের বর্ণনা
lakme হ’ল ভারতের প্রথম নম্বর রঙিন প্রসাধনী ব্র্যান্ড যা উচ্চ-প্রান্তে, বিশ্বমানের রঙিন প্রসাধনী এবং স্কিনকেয়ার পণ্যগুলির বিস্তৃত অফার দেয়। lakme র একটি বিস্তৃত পণ্য পরিসীমা রয়েছে যা বিশেষ করে ভারতীয় ত্বকের জন্য বিশেষজ্ঞরা তৈরি করেছেন। ব্র্যান্ডটি ভারতের প্রিমিয়ার lakme ফ্যাশন ইভেন্ট সপ্তাহের সাথে 15 বছরেরও বেশি সময় ধরে ভারতে ফ্যাশনের নতুন সংজ্ঞা দিয়ে যাচ্ছে। lakme পরম ব্লার পারফেক্ট মেকআপ প্রাইমারটি ত্রুটিবিহীন আর এটা পেশাদার মেকআপ ফিনিসটির জন্য নিখুঁত সূচনা। lakme অ্যাবসলিউট ব্লার পারফেক্ট মেকআপ প্রাইমারের সিল্কি ব্লার ফর্মুলা তাত্ক্ষণিকভাবে প্রাইমসকে উজ্জ্বল করে, দাগ এবং ছিদ্রকে নরম করে এবং মেকআপ অ্যাপ্লিকেশনটির জন্য প্রস্তুতি নিতে ত্বকের মসৃণ পৃষ্ঠ তৈরি করে মেকআপটি অনায়াসে গ্লাইড করে এবং আরও প্রাণবন্ত, রঙিন সত্য সমাপ্তির জন্য নির্বিঘ্নে মিশে যায়। লাকমে অ্যাবসোলিউট ব্লার পারফেক্ট মেকআপ প্রাইমার হ’ল তাত্ক্ষণিক মসৃণতা এবং চকচকে ত্বক পাবার জন্য জন্য বাবহার করে থাকে। মেক-আপের জন্য নিখুঁত বেস তৈরি করে এবং এটি আরও বেশি সময় ধরে থাকতে সহায়তা করে। ত্বকের অসম্পূর্ণতাগুলি গোপন করে এবং আপনাকে এমনকি এক টন ত্বক দেয়। এটি লাইটওয়েট, ওয়াটার-প্রুফ এবং একটি মসৃণ mat টেক্সচার রয়েছে। প্রো টিপ এমনকি একটি প্রয়োগের জন্য এবং প্রাইমার প্রয়োগের আগে lakme পিচ মিল্ক ময়েশ্চারাইজারের সাহায্যে আপনার ত্বককে ময়শ্চারাইজ করুন।

3. Insight Primer | 3 In 1 Oil Free

Insight Primer | 3 In 1 Oil Free
এটির সূক্ষ্ম রেখাগুলি এবং স্মিথেন রিঙ্কেলগুলিতে পূরণ করে আর ছিদ্রগুলির চেহারা হ্রাস করে। এটি ত্বককে আর্দ্রতা দেয়, Makeup দীর্ঘস্থির করে আর নিশ্চিত রূপে মসৃণ, নিশ্ছিদ্র বেস দেয়। এটি একটি দুর্দান্ত পণ্য। এটি  10 মিনিটের মধ্যেওআপনার  মুখে ক্রিম লাগানোর পরে তৈলাক্ত দেখাবে .. তবে এটি ব্যবহার করা সবচেয়ে ভাল। এটি প্রাইম হিসাবে যদি আপনি ভিত্তি প্রয়োগ করেন তবে আপনার ত্বকে কোনও প্যাচ লাগবে না এবং ত্বকে এটি 6 ঘন্টা পর্যন্ত স্থায়ী হয়। primer টি বেশ মসৃণ এবং দীর্ঘকাল ধরে থাকে এবং যে কোনও ধরণের ভিত্তি গ্লাইড করার জন্য একটি দুর্দান্ত সুন্দর বেস দেয়। এটি হাই এন্ড primer এর মতোই ভাল। এটি কমপ্যাক্ট, দীর্ঘস্থায়ী এবং ব্যয়বহুল। চেষ্টা করুন এবং নিজের জন্য নজর রাখুন!

4. Blue Heaven Studio Perfection Primer, Clear

পরিমাণ: 30 গ্রাম; আইটেম ফর্ম: জেল; রঙ: স্বচ্ছ। এটি foundation বা Compact পাউডারগুলির অধীনে ব্যবহৃত হওয়ার সময় মেকআপগুলিতে আনুগত্য বাড়ায়। এটি eyeshadow এবং ব্লাশ অনের ভিত্তি হিসাবেও ব্যবহার করা যেতে পারে। এটি স্টুডিও নিখুঁততা প্রভাব, নিখুঁত মেকআপ বেস, তেল মুক্ত এবং চিটচিটে ভাব করে না। সিলিকন এবং ভিটামিনগুলির সাথে আপনার ত্বককে নরম করতে, প্রশমিত করতে এবং হালকা করার জন্য এটি একটি হালকা ফর্মুলা। মেকআপ গ্লাইডস অন এবং ঘন্টা অবধি সতেজ থাকে। এটি foundation বা Compact পাওয়ারের অধীনে ব্যবহৃত হওয়ার সময় মেক-আপগুলিতে আনুগত্য বাড়ায়। এটি eyeshadow এবং ব্লাশ অনগুলির জন্য বেস হিসাবেও ব্যবহার করা যেতে পারে।

5. Colorbar New Perfect Match Primer

এই তেল মুক্ত এবং অ-কমডোজেনিক Primer makeup  প্রয়োগের আগে ত্বককে মসৃণ করে এবং সন্নিবিষ্ট Vitamin E সমৃদ্ধ ত্বককে ময়শ্চারাইজ করতে এবং এন্টিঅক্সিডেন্টগুলির উত্সাহ দেয়। এটি প্যারাবেন্স, অ্যালার্জেন এবং সুগন্ধি ছাড়াই সূত্রযুক্ত। এটি সমস্ত ত্বকের ধরণের জন্য যথেষ্ট  আর এটি  চর্মরোগ সংক্রান্ত পরীক্ষিত।  এটির ,মধ্যে রয়েছে সাইক্লোপেন্টাসিলোকসনে, ডাইমেথিকন ক্রসপলিমার, টোকো-ফেরিল এসিটেট, আইসোডোডেকেন, নিওপেনটাইল গ্লাইকোল ডিহপেটানোয়েট, প্রোপাইল প্যারাবেন, silicone, Vitamin E।

আমাদের পারফেক্ট ম্যাচ তেল-মুক্ত প্রাইমারটি আপনার মেকআপের জন্য স্মুটেস্ট ক্যানভাস তৈরি করে। ভিটামিন ই সমৃদ্ধ, এটি সূক্ষ্ম রেখাগুলি মাস্ক করে, লালভাবকে লক্ষ্য করে এবং একটি ত্রুটিহীন ভিত্তি এবং গোপনীয় অ্যাপ্লিকেশনের জন্য আপনার ত্বকের টেক্সচারকে মসৃণ করে। কোনও প্যারাবেইন নেই কোন সুগন্ধি নেই। কোনও অ্যালার্জেন নেই। Only Love ।

6. Faces Ultime Pro Makeup Fixer 

আপনার বিউটি রাইজিনে ফিনিশিং স্পর্শের জন্য face makeup ফিক্সার ব্যবহার করুন। এটি আপনার মেকআপের স্থির শক্তি বাড়িয়ে তোলে এবং মেকআপের গতি রোধে সহায়তা করে। মুরোঙ্গা, ক্যামোমিল ম্যাট্রিক আরিয়া ফুলের নির্যাস, ক্যাফিন এবং হায়ালুরোনিক অ্যাসিড দিয়ে তৈরি, এটি ত্বককে হাইড্রেট করে এবং ত্বককে র‌্যাডিক্যালস এবং দূষক থেকে রক্ষা করে।

7. INSIGHT Primer 3 In 1 Oil Free

এটি আপনার সূক্ষ্ম রেখাগুলি এবং স্মিথেন রিঙ্কেলগুলিতে পূরণ করে আর ছিদ্রগুলির চেহারা হ্রাস করে। ত্বককে আর্দ্রতা দেয়, মেকআপ দীর্ঘ স্থির করে তা নিশ্চিত করে মসৃণ, নিশ্ছিদ্র বেস দেয়। প্রাইমারটি বেশ মসৃণ এবং দীর্ঘকাল ধরে থাকে এবং যে কোনও ধরণের ভিত্তি গ্লাইড করার জন্য একটি দুর্দান্ত সুন্দর বেস দেয়। আমি এই পণ্যটির চারটি প্যাক ব্যবহার করেছি যাতে আমি এই পণ্য সম্পর্কে আত্মবিশ্বাসী। এটি হাই এন্ড প্রাইমারের মতোই ভাল। এই খরচে এটি অবশ্যই একটি চুরি।

8. Rsentera Most Beautiful Trending Fixer combo with Primer Foundation Luxury Primer

এটির প্রতিটি পণ্য ত্বক বন্ধুত্বপূর্ণ। makeup  কিটে প্রত্যেক মহিলার জন্য অবশ্যই এটির প্রয়োজন। অবিচ্ছিন্নভাবে মিশ্রিত করা একটি সাটিন নরম টেক্সচার বৈশিষ্ট্যযুক্ত আর এটি পেশাদার parlour, বিবাহ, পার্টি এবং হোম ব্যবহারের জন্য  একদম পারফেক্ট। সমস্ত ত্বকের জন্য উপযুক্ত। আপনার মেকআপটি শেষ করার পরে আপনাকে কেবল এটি আপনার মুখের উপর স্প্রে করতে হবে এবং এটি স্থির করতে কয়েক মিনিটের জন্য রেখে যেতে হবে – জাস্ট-অ্যাপ্লাইড। এটি তেল নিয়ন্ত্রণ করে, পৃষ্ঠের উজ্জ্বলতাকে প্রতিবিম্বিত করে এবং ত্বককে সুন্দর ম্যাট দেখায়। এটিতে একটি রেশমি অনুভূতি রয়েছে এবং সহজেই ত্বকে মিশে যায়। এটির ম্যাট সমাপ্তি আপনার গালে একটি প্রাকৃতিক ব্লাশ দেয়।