8 Best Face Bronzers In India – ৮টি ভারতের সেরা মুখ ব্রোঞ্জার

আজকের যে বিষয় সেটা সবার আগে জানতে হবে যে জিনিসটা কি, কারণ অনেকেই হয়তো জানেন না বা জানলেও অনেক কম জানেন। তাই আমরা শুরু করার আগে একটু bronzers এর ব্যাপারে আলোচনাটা সেরে নি।আপনার মুখের আকারের জন্য bronzers কীভাবে প্রয়োগ করবেন। bronzers বছরের যে কোনও সময় আপনি ব্যাবহার করতে পারেন। এটি একটি সোনালি, সূর্য-চুম্বনযুক্ত আভা পাওয়ার জন্য গ্লো-টু বিউটি পণ্য। তা ম্যাট বা শিম্মিরই হোক না কেন, bronzers এর ধূলিকণা আপনার গাল হাড়কে উত্তোলন করে এবং উত্তোলন করে, আপনার বৈশিষ্ট্যগুলি ভাস্কর্য তৈরি করে এবং কয়েক সেকেন্ডের মধ্যে একটি উষ্ণ, সবেমাত্র-সমুদ্র-সৈকত বিকিরণ তৈরি করে। bronzers আপনার বিউটি ব্যাগে অবশ্যই একটি Makeup পণ্য। এটি ত্বকে মাত্রা এবং একটি উজ্জ্বল উষ্ণতা যুক্ত করে যা আপনার বর্ণকে আলোকিত করে।

1. FIRSTZON Blush & Contour & highlight combo palette

আমরা জানি না এই আইটেমটি কখন আবার মজুদ থাকবে। এই প্রাণবন্ত-থিমযুক্ত Face প্যালেটে হাইলাইটার, bronzers এবং ব্লাশগুলির প্রতিটি একটি করে ছায়া রয়েছে যা বর্ণনার জন্য সুন্দরভাবে যোগ করে। যদি আপনার পরিকল্পনাগুলি আপনাকে স্পন্দনশীল এবং গ্ল্যামারাস হওয়ার দাবি করে তবে আপনি এটি চাইবেন। প্রাকৃতিক ফিনিস ত্রুটিহীন চেহারার কনট্যুর মিশ্রণগুলি সুন্দরভাবে সমস্ত ধরণের ত্বকের জন্য উপযুক্ত।  সংজ্ঞা – কৌশলটি ছায়াযুক্ত নয়, প্রাকৃতিক চেহারার উষ্ণতা তৈরির জন্য। bronzers কোথায় এবং কীভাবে ব্যবহার করবেন তা জেনে আপনি নিজের ত্বককে এমনভাবে দেখতে পারবেন যেন আপনি গ্রীষ্মমন্ডলীয় দ্বীপে ছুটি কাটাচ্ছেন, রোদ জাগিয়ে তুলছেন। অ্যাপ্লিকেশন-ব্রোঞ্জিং পণ্যগুলি আপনার কপাল, গাল হাড় এবং জোললাইন – এই দাগগুলি যে প্রাকৃতিকভাবে আঘাত পাবে তার দিকে দৃষ্টি নিবদ্ধ করা উচিত। এটি করার সর্বোত্তম উপায় হ’ল “3” পদ্ধতিটি ব্যবহার করা, এতে আপনার মুখের উভয় পাশে “3” আকার তৈরি করে। একটি ফ্লাফ ব্রাশকে একটি পাউডার bronzers ডুবিয়ে রাখুন, তারপরে এটি আপনার মুখের পাশ দিয়ে আপনার মন্দির, গালাপোড়া এবং জাল লাইনে আঘাত করে “3” (বা একটি “ই”) আকারে প্রয়োগ করুন।

2. Swiss Beauty Bronze,Highlighting,Blush Palette

নরম ঝলমলে রঙ baked blusher এবং Highlighter একটি প্রাকৃতিক এবং স্বাস্থ্যকর আভা তৈরি করে। দীর্ঘস্থায়ী সূত্রটি একটি চমত্কার, মসৃণ এবং এমনকি অ্যাপ্লিকেশন সরবরাহ করে হয় শিমিভেন থেকে প্রতিটি শেড ব্যবহার করুন। উচ্চ-তীব্রতার বর্ণের একটি নরম স্পর্শ এটি বহু বর্ণের Highlighter একটি প্রাকৃতিক এবং স্বাস্থ্যকর আভা তৈরি করে।  দীর্ঘস্থায়ী সূত্রটি একটি চমত্কার, মসৃণ এবং এমনকি অ্যা প্লিকেশন সরবরাহ করে। এই আলোক সজ্জা ব্লাশার পাউডার দিয়ে একটি তেজস্ক্রিয় আভা তৈরি করুন যা চকচকে রঙের নিছক ধোয়া দিয়ে ত্বককে Highlight করে। সুইস বিউটি bronzers , ব্লাশার এবং Highlighter নরম ঝলমলে রঙ একটি প্রাকৃতিক এবং স্বাস্থ্যকর আভা তৈরি করে। দীর্ঘস্থায়ী সূত্রটি একটি চমত্কার, মসৃণ এবং এমনকি অ্যাপ্লিকেশন সরবরাহ করে। এমনকি উচ্চ-তীব্রতার রঙের নরম ছোঁয়া আপনার গালে প্রাকৃতিক ফ্লাশ বের করে আনবে। এই ব্লাশটি ত্বকের ভারাক্রান্ততা এড়াতে স্বচ্ছ রঙ্গকগুলি দিয়ে তৈরি। এটির আলোকিত রেশমি সূত্র আপনার ত্বককে উজ্জ্বল করে তোলে।

3. Make Up Revolution London HD Pro Cream Contour

Make Up Revolution London HD Pro Cream Contour

এটি আমাদের নতুন এইচডি প্রো ক্রিম কনট্যুর প্যালেট সহ আপনার বৈশিষ্ট্যগুলি ভাস্কর্যযুক্ত, সংজ্ঞায়িত করুন এবং উন্নত করুন। এটি গুঁড়া এবং ক্রিম সূত্র পাওয়া যায়। আমাদের ক্রিম কনট্যুর প্যালেটগুলি প্রাকৃতিক সমাপ্তির জন্য দুর্দান্ত।এটি দীর্ঘ পরিধান অর্থাৎ অনেক্ষন ধরে আপনার Face এ ধরে রাখার চেষ্টা করে। এটি অত্যন্ত রঞ্জক এবং ক্রিমি সূত্র। হাইলাইট শেডগুলি চোখের নীচে উজ্জ্বল করতে এবং আপনার গাল বোন, কাপিডস নম এবং অন্য যেদিকে আপনি চান সেখানে বাড়িয়ে তোলা যেতে পারে।

4. Physicians Formula Bronze Booster Glow-Boosting Pressed Bronzer

উপকরণ:-
দ্রষ্টব্য: এই পণ্যটির উচ্চ চাহিদার কারণে আমাদের একাধিক সরবরাহকারী রয়েছে এবং উপাদানগুলির তালিকা কিছুটা আলাদা হতে পারে। উপাদানসমূহের তালিকা

1: ট্যালক, মাইকা, নাইলন -12, জিংক স্টায়ারেট, সাইক্লোপেন্টাসিলোকসনে, ডাইমেথিকোন, ডায়োসস্টেরিল ম্যালেট, অক্টিলডোসিল স্টেরয়েল স্টায়ারেট, ডিহাইড্রোসেটিক অ্যাসিড, ইনোসিটল, লরিওয়েল লাইসিন, মিউকুনা প্রুরিয়েনস সিট এক্সট্রোসিটিকোসট্রিপসিক্টিকোসট্রিটিক্স, মালটি সেসকিওলিয়েট, অ্যাসকরবিক অ্যাসিড, টোকোফেরল, টোকোফেরিল অ্যাসিটেট, মেথিলাপারবেন, প্রোপালাপারবেন থাকতে পারে: আয়রন অক্সাইডস, টাইটানিয়াম ডাই অক্সাইড, আল্ট্রামারাইনস উপাদানসমূহের তালিকা।

2: ট্যালক, মাইকা, অক্টিল্ডোডিসিল স্টিয়ারিয়ুল স্টায়ারেটেকার্ট ম্যাসেটেরেটিক সিস্টেরেটিক ম্যাসেজ , ইনোসিটল, এসকরবিল প্যালমিট, গ্লাইসারেল ওলিয়াট, গ্লিসারেল স্টায়ারেট, আইসোপ্রোপাইল আইসোস্টায়ারেট, লেসিথিন, পলিবুটিন, টোকোফেরল, টোকোফেরিল অ্যাসিটেট, ক্যাপ্রাইল গ্লাইকোল, সাইট্রিক এসিড, হেক্সিলিন গ্লাইকোল, ফেনোক্সেইনাইটোন আইটোনসাইথ্রিন।

দিকনির্দেশ:-
একা বা মেকআপের পরেও পরা যেতে পারে। একটি প্রাকৃতিক চেহারার tan glow জন্য হালকা ভাবে ব্রাশ পাউডার এবং ঘাড়ের উপরে। উচ্চারণ এবং কনট্যুর করার জন্য, গালের উপর আরও বেশি প্রয়োগ করুন। সর্বাধিক এমনকি অ্যাপ্লিকেশনটির জন্য, প্রয়োগের আগে ব্রাশ থেকে অতিরিক্ত গুঁড়ো আলতো চাপতে ভুলবেন না।

সুবিধাগুলি সহ এই bronzers টি একটি তাত্ক্ষণিক এবং দীর্ঘস্থায়ী tan boost সরবরাহ করে যা আপনার কাঁচের মতো স্বচ্ছ ভাবে সহজেই মিশে যায় এবং তৈরি করে অসাধারণ একটা লুক । এমনকি স্বাস্থ্যকর চেহারার ট্যান গ্লোর জন্য হালকা ওজনের পাউডার মসৃণভাবে গ্লাইড করে। গ্লো অ্যাক্টিভেটর দিয়ে তৈরি, Vitamin, ময়শ্চারাইজার এবং অ্যান্টিঅক্সিডেন্টগুলির একটি এক্সক্লুসিভ ইনফিউশন যা ভুল প্রমাণকে ট্রিপল-অ্যাকশন ব্রোঞ্জ বুস্টিং সরবরাহ করে।

5. INCOLOR INSTANT GLOW Shimmer Brick Face Makeup

এটি shimar ব্রিক ইলুমিনেটর সুপারফাইন পিগমেন্টস দিয়ে প্যাক করা। এটি একটি প্রাকৃতিক আভা সরবরাহ করে এবং হাইলাইট করে আপনার প্রাকৃতিক তেজকে বাড়িয়ে তোলে। এটি সত্যি আপনাকে সুন্দর করে তোলে। নতুন যুগের মহিলারা নতুন বয়সী সৌন্দর্য পণ্যগুলির জন্য প্রাপ্য, সে কারণেই আমরা makeup , স্কিনকেয়ার, চুলের যত্ন থেকে সুগন্ধি, স্নান এবং দেহ, বিলাসিতা এবং সুস্বাস্থ্যের পণ্যগুলি নিয়ে এসেছি। প্রতিদিন আপনার সর্বোত্তম সংস্করণটি মুক্ত করতে আমাদের পেশাদারদের দ্বারা তৈরি আমাদের পণ্যগুলিতে লিপ্ত হন,  কারণ আমরা যেমন বলেছি “makeup শুধুমাত্র একটি মাস্ক নয় যা আপনার সৌন্দর্যকে দেখে দেবে।এ টি এমন একটি অস্ত্র যা আপনাকে ভিতর প্রকাশিত করতে সহায়তা করে।

6. Makeup Revolution Bronzer Reloaded Long Weekend

এটি একটি নতুন makeup যা bronzers এর সাথে একসাথে সেই সমুদ্র সৈকতের ঝলক পান। কাল্ট-ফেভারিট বেস্টসেলিং রি-লোডেড রেঞ্জের জন্য নতুন, এই মুক্তো পাউডার একটি রোদে উপস্থিতিযুক্ত হালকা ত্বকের টোনকে বাড়িয়ে তুলবে। এছাড়াও, এটি একটি compact palette যার অর্থ চলন্তটিতে একটি প্রাকৃতিক চেহারার রঙ তৈরি সক্ষম ।

7. Palladio Matte Bronzer, No Tan Lines

এটি ম্যাট bronzers যা একটি প্রাকৃতিক ত্বকের সুরের সাথে মিশে একটি সুন্দর সূর্য-চুম্বনযুক্ত চেহারা দেয়। সিল্কি মসৃণ সূত্রটি একটি সমৃদ্ধ রঙের পেওফ সরবরাহ করে। এটি যে কোনও চেহারাতে উষ্ণতা এবং মাত্রা যুক্ত করার জন্য উপযুক্ত। এটি এপ্রিকট oil, অ্যালো, ক্যামোমাইল দিয়ে তৈরী। আমাদের mat bronzers প্রাকৃতিক ত্বকের সুরের সাথে মিশে যায়। এটির রেশমী মসৃণ সূত্রটি একটি সমৃদ্ধ রঙের পেওফ সরবরাহ করে যাতে সারা বছর ধরে একটি সুন্দর সূর্য-চুম্বন চেহারা পাওয়া সহজ। যে কোনও চেহারাতে উষ্ণতা এবং মাত্রা যুক্ত করার জন্য উপযুক্ত।

উপকরণ:-
ট্যালক, ফেনাইল ট্রাইমিথিকোন, বিস-ডিজিলাইসারেল পলিয়াসিলেডিপেট -২, পেন্টেরিথ্রিটিল টেট্রাইসোস্টায়ারেট, ডাইমেথিকোন, ফেনোক্সেথানল, ইথাইলহেক্সিলগ্লিসারিন, সাইক্লোপেন্টাসিলোকসনে, ট্রাইমেথিলিসিলক্সিসিলিকেট। আইসোডেকেন, অ্যালো বার্বাডেসিস (অ্যালো) পাতার রস, জল / অ্যাকোয়া, বাটিলিন গ্লাইকোল, ক্যাপ্রিলিক / ক্যাপ্রিক ট্রাইগ্লিসারাইড, চামোমিলা রেকুটিটা (ম্যাট্রিকিয়া) ফুলের নিষ্কাশন, জিঙ্কগো বিলোবা লিফ এক্সট্র্যাক্ট, খনিজ তেল / প্যারাফিনাম লিকুইডাম, প্যানাক্সিন্যাকটস, প্যানাক্সিন্যাকট ) কার্নেল অয়েল, আয়রন অক্সাইডস।

8. Wet n Wild Color Icon Bronzer

আপনার ফ্যাশন লক্ষ্যে পৌঁছানোর জন্য ভিজা এন ওয়াইল্ড সুগন্ধি আইকন bronzers টিকিট হ’ল সঠিক পণ্য। অন্যান্য সম্পর্কিত Face পণ্যগুলির সাথে আপনার অর্ডারটি সম্পূর্ণ করুন এবং আপনার জীবনটি আগের মতো উপভোগ করুন। আমাদের কিছু makeup পণ্যগুলির একটি বিশেষ প্রচার রয়েছে। আমরা ভেজা এন ওয়াইল্ড সুগন্ধি থেকে এক বিস্তৃত পছন্দ সরবরাহ করি যারা সর্বোচ্চ মানের উপকরণগুলিতে খ্যাতিযুক্ত, তারা সরবরাহ করতে কখনই ব্যর্থ হয় না।

Comments are closed.