8 Best Face Blushes In India – ভারতের 8 টি সেরা ফেস ব্লাশ

1. Swiss Beauty Baked Blusher & Highlighter

এটির ব্যাবহারে মুখ হয়ে উঠবে অনেক আলোকিত এবং বহুমাত্রিক ভাস্কর্যযুক্ত চেহারা দেবে । এটি উজ্জ্বল ত্বকের গোপনীয়তার সাথে মিলিত হয়। এটি ত্বককে শর্ত দেয় এবং নরম করে তোলে।  এটি ভার্চুয়ালহীন অনুভব করে এবং আপনার চেহারায় একটি প্রাকৃতিক বর্ণন দ্রুত এবং সহজেই গ্লাইড করে।
কীভাবে প্রয়োগ করবেন:- চোখের বাইরের কোণার নীচে গাল বোনগুলিতে ব্লাশ লাগিয়ে ভাল করে ব্লেন্ড করুন।

এই ব্লাশটি ত্বকের ভারাক্রান্ততা এড়াতে স্বচ্ছ রঙ্গকগুলি দিয়ে তৈরি। এটির আলোকিত রেশমী সূত্রটি আপনার গালে উজ্জ্বল করে। এটি লাইটওয়েট, অনায়াসে মিশ্রিত করা, দীর্ঘস্থায়ী। দীর্ঘস্থায়ী থাকা সূত্রটি একটি চমত্কার, মসৃণ এবং এমনকি অ্যাপ্লিকেশন সরবরাহ করে। এমনকি উচ্চ তীব্রতার রঙের সাথে একটি নরম স্পর্শ আপনার গালে প্রাকৃতিক ফ্লাশ বের করে আনবে।

2. SUGAR Cosmetics Contour De Force Face Palette

এই সূক্ষ্ম-থিমযুক্ত ফেস প্যালেটে হাইলাইটার, ব্রোঞ্জার এবং ব্লাশগুলির প্রতিটি একটি করে নরম ও শীতল ছায়া রয়েছে।এটি একটি পরিমিত চেহারা তৈরি করার জন্য যত্ন সহকারে বেছে নেওয়া হয়েছে। আপনি যখন জিনিসগুলিকে সাধারণ এখনও কল্পিত রাখতে চান তখন আপনার প্রয়োজন হয়। সুগার কনট্যুর ডি ফোর্স ফেস প্যালেটের প্রতিটি 3 টি গুঁড়োয়ের দুর্দান্ত ছায়া রয়েছে, তীব্র রঙের সাথে অনায়াসে মিশ্রিত হয় আর এটি কয়েক ঘন্টা অবধি থাকে। এই পণ্যটি চর্মরোগগতভাবে পরীক্ষিত এবং অনুমোদিত এবং আপনার ত্বকের জন্য 100% নিরাপদ।
প্রতিটি পাউডার পৃথক মিনি হিসাবে উপলব্ধ is এই পণ্যটি প্যারাবেন্স, ডি 5, খনিজ তেল এবং ন্যানো উপাদানগুলি থেকে মুক্ত। আপনার মুখকে ময়েশ্চারাইজ করুন এবং প্রাইমার লাগান। সমস্ত মুখ এবং ঘাড়ে ফাউন্ডেশন প্রয়োগ করুন, তারপরে মিশ্রণ করুন। সুগার ড্রিম কভার এসপিএফ 15 ম্যাটিফাইজিং কমপ্যাক্ট বা আপনার বিদ্যমান কমপ্যাক্টের সাথে ফাউন্ডেশনটি সেট করু।  প্রতিদিন নিয়মিত চেহারা জন্য, ভাস্কর ও সংজ্ঞায়িত করতে আপনার গাল বোনগুলির নীচে ব্রোঞ্জারটি লাগান। চিবুকের উপর থেকে নীচে চিবুকের দিকে শর্ট ব্রাশ স্ট্রোক ব্যবহার করুন বর্ণের এক উজ্জ্বল ফ্লাশের জন্য ব্লাশ ব্রাশ ব্যবহার করুন এবং গালের আপেলগুলিতে ব্লাশ লাগান। হেয়ারলাইন, নাক এবং চিবুকের ব্রিজ জুড়ে চাপুন।  এই পণ্যটি চর্মরোগগতভাবে পরীক্ষিত এবং অনুমোদিত এবং আপনার ত্বকের জন্য 100% নিরাপদ।

3. Swiss Beauty Brick Highlighter Palette, Face MakeUp

সাথে
হাইলাইটারটি বর্ণটি আলোকিত করে এবং বহুমাত্রিক ভাস্কর্যযুক্ত চেহারা দেয়।
এই সূত্রটি আলোকিত এবং রেশমীর সাথে এটি ত্বককে শর্ত দেয় এবং নরম করে তোলে।
এটি ভার্চুয়ালহীন অনুভব করে এবং আপনার চেহারায় একটি প্রাকৃতিক বর্ণন দ্রুত এবং সহজেই গ্লাইড করে।
কীভাবে প্রয়োগ করবেন:- চোখের বাইরের কোণার নীচে গাল বোনগুলিতে ব্লাশ লাগিয়ে ভাল করে ব্লেন্ড করুন। নিশ্চিত হয়ে নিন যে ব্লাশ কখনই নাকের ডগা থেকেনিচে না নেমে আসে। সমস্ত ত্বকের টোনকে দারুণ সংজ্ঞা দেওয়ার জন্য হাইলাইটার গুলির সাথে ব্রোঞ্জার থেকে উষ্ণতার সংমিশ্রণ করা হয়।

4. Lakme 9 To 5 Pure Rouge Blusher, Coral Punch

এটি আবেদন করতে সহজ, ম্যাট ফিনিস, নরম অন্তর্নির্মিত ব্রাশ। এই শেড বিভিন্ন ধরণের পাওয়া যায় দীর্ঘ অবস্থান. জৈব: হ্যাঁ সমস্ত অনুষ্ঠানের ব্যবহারের জন্য উপযুক্ত। পরিসরটি এখন প্রতিটি অনুষ্ঠানের জন্য উপযুক্ত 6 টি শেডে গর্বিত হয়েছে, তা কোনও পার্টি, অফিসের সভা বা কার্ডে বিবাহ। ম্যাট ব্লাশারের অনন্য সুবিধাগুলি হ’ল এটি নিখুঁত, হালকা ওজনের ম্যাট কভারেজ সরবরাহ করে যা গালগুলি প্রাকৃতিক এবং লজ্জাজনক দেখায়, প্রাকৃতিক ম্যাট শেডগুলি প্রতিটি ত্বকের স্বরে সুন্দরভাবে মিশ্রিত করে, চকচকে রেশমী ম্যাট ফিনিস দিয়ে গাল বোনগুলিকে বাড়ায়, চর্মরোগ বিশেষজ্ঞের দ্বারা পরীক্ষিত। কীভাবে আবেদন করবেন: আবেদনকারীর উপরে ব্রাশের রঙ এবং wardর্ধ্বমুখী গতিতে গাল বোনগুলিতে ঝাপটান, যতক্ষণ না আপনি রঙের তীব্রতা নিয়ে খুশি হন ততক্ষণ এই অনুশীলনটি চালিয়ে যান।

5. Chubs Ultra Blush Palette

এটি সহজেই প্রয়োগযোগ্য-পোর্টেবল, প্রয়োগ করা সহজ (স্পঞ্জের টিপটি ব্যবহারের জন্য কেবল সোয়াইপ করুন, তারপরে আঙ্গুলের সাথে মিশ্রিত করুন) এবং গালের উপর অত্যাশ্চর্য, এই আলোকিত ব্লাশারটি গোলাপী এবং পীচ সহ বেশ কয়েকটি শেডে আসে তাজা মুখের প্রতিচ্ছবি। এটির একটি অত্যন্ত আলোকিত, ঝলমলে ফিনিস রয়েছে যা ত্বককে সতেজ দেখায়। মাল্টিপুরপোস-এই বহুমুখী কমপ্যাক্ট একটি ঝকঝকে সূর্য-চুম্বিত ছায়ায় ঘেরা একটি সুন্দর, গোলাপী ব্লাশার সহ সুস্থ চেহারাওয়ালা গালগুলির জন্য এক স্টপ শপ। প্যালেটটিতে 8 টি রঙ রয়েছে। ছায়াগুলি গোলাপী, পীচ, আইভরি এবং বেইজে বেশ সুন্দর প্যাস্টেল। তারা প্রাকৃতিক ব্লাশ তৈরির জন্য উপযুক্ত। একটি স্বচ্ছ কভার এবং স্লিম ব্ল্যাক কেসিং বক্স সহ পণ্যটি সূক্ষ্মভাবে দেখায় এবং বহন করতে সক্ষম। কলেজ গিয়ার থেকে শুরু করে অফিসে যাওয়া থেকে শুরু করে পার্টি গিয়ারদের বিভিন্ন ধরণের মহিলাদের জন্য দুর্দান্ত  কাজ করে থাকে। ব্যাবহার করে দেখুন দারুন লাগবে।

6. Swiss Beauty Professional Blusher, Face Makeup

এটি একটি blusher এবং হাইলাইট যা আপনার ত্বককে মসৃণ ও নরম করে তুলতে আর আপনাকে এমন চেহারা অর্জন করতে সহায়তা করবে যা সারা দিন সতেজ এবং উজ্জ্বল দেখায়। সমস্ত ত্বকের টোনকে দারুণ সংজ্ঞা দেওয়ার জন্য হাইলাইটারগুলির সাথে ব্রোঞ্জার থেকে উষ্ণতার সংমিশ্রণ করা। হয় শিমার ইট থেকে প্রতিটি ছায়া নিজেই ব্যবহার করুন, বা সমস্ত রঙ বেছে নিতে আপনার ব্রাশের চারদিকে ঘুরুন।

7. Ronzille Highlighter For Women Highlighter

এটি একটি সম্পূর্ণ পেশাদার মেক আপ কিট। সব ধরণের ত্বকের জন্য উপযুক্ত আর এই আলোকসজ্জা গুঁড়া দিয়ে একটি দীপ্তিপূর্ণ আলোক তৈরি করু। এটি  ত্বককে পুষ্টি জোগায় ও হাইড্রেট করে।  এই গুঁড়া দিয়ে একটি তেজস্ক্রিয় আভা তৈরি করুন যা চকচকেকরে তোলে আর ত্বককে হাইলাইট করে। বেকড ব্লাশার এবং হাইলাইটারের নরম ঝলমলে রঙ একটি প্রাকৃতিক এবং স্বাস্থ্যকর আভা তৈরি করে। দীর্ঘস্থায়ী সূত্রটি একটি চমত্কার, মসৃণ এবং এমনকি অ্যাপ্লিকেশন সরবরাহ করে। এমনকি উচ্চ-তীব্রতার রঙের নরম ছোঁয়া আপনার গালে প্রাকৃতিক ফ্লাশ বের করে আনবে। এই ব্লাশটি ত্বকের ভারাক্রান্ততা এড়াতে স্বচ্ছ রঙ্গকগুলি দিয়ে তৈরি। এটির আলোকিত রেশমি সূত্র আপনার ত্বককে উজ্জ্বল করে তোলে। 

8. Chariot New York Omorose Matte Blush

এটি ক্রিম আলোকসজ্জা ব্লাশ সিল্কি ল্যামিনাস টেক্সচার – নন-স্টিকি এবং নন ফেদারিং।
জলের প্রমাণ – দীর্ঘ পরিধান – নিরামিষাশী – নিষ্ঠুরতা মুক্ত – প্যারাবেন বিনামূল্যে – ট্যালক ফ্রি – ডি 5 ফ্রি – কোনও সিলিকন নেই – পেট্রোলিয়াম নেই। উচ্চ-মিশ্রিত সক্ষম ক্রিম ব্লাশ – ত্বকের যত্নের বৈশিষ্ট্য সহ মেকআপ
হালকা ওজন সূত্রটি তাত্ক্ষণিকভাবে হাইড্রেটস এবং স্মুথ গাল তৈরি করে তেজস্ক্রিয়তা বাড়ায়।

নিরামিষাশী, নিষ্ঠুরতা মুক্ত, প্যারাবেন ফ্রি, ট্যালক ফ্রি, ডি 5 ফ্রি, কোনও সিলিকন, কোনও পেট্রোলিয়াম নেই। আমাদের ব্লাশ রঙগুলি খুব বেশি পুষ্টিকর উপাদানগুলির সাথে সমৃদ্ধ করা হয় যেমন বাদাম অয়েল, বীভ্যাক্স, ল্যাভেন্ডার এক্সট্রাক্ট যা প্রাকৃতিক আভা আপনার গালকে রঙিন করে তোলে। এটি ক্রিম আলোকসজ্জা ব্লাশ বর্ণের মতো যা বর্ণের সাথে অনায়াসে মিশে যায়।