8 Best Compact Powder In India – ভারতে ৮ সেরা কমপ্যাক্ট পাউডার

1. Maybelline Fit Me Compact

এটি একটি প্রাকৃতিক নিখুঁত চেহারা বর্ণন দেয় আর আপনাকে 12 ঘন্টা ফর্সা এবং সতেজ থাকতে সহায়তা করে।
আপনার ত্বককে সুরক্ষিত করতে এসপিএফ 28 রয়েছে যা দৈনন্দিন ব্যবহারের জন্য উপযুক্ত।  Maybelline Fit Me Compact ইউভি ফিল্টার রয়েছে যা ত্বককে সূর্যের রশ্মী এবং ক্ষয়ক্ষতি উভয় থেকে রক্ষা করে। আপনাকে 12 ঘন্টা মেলা এবং সতেজ থাকতে সহায়তা করে। পার্লাইট রয়েছে, একটি খাঁটি খনিজ যা তেল এবং ঘাম শোষণে সহায়তা করে। একটি প্রাকৃতিক নিখুঁত চেহারা বর্ণন দেয়। আপনার ত্বককে সুরক্ষিত রাখতে এসপিএফ 28 রয়েছে। দৈনন্দিন ব্যবহারের জন্য উপযুক্ত।

2. Faces Canada Weightless Stay Matte Compact

মাইক্রো ফাইন লাইটওয়েট পাউডার ত্বকে রোদের ক্ষতি থেকে রক্ষা করে আর দেয় fairness। এটি অতিরিক্ত সিবাম শোষণ করে একটি চাঞ্চল্যকর প্রভাব বাড়ায়। এটি  ভিটামিন ই এর সাথে ময়েশ্চারাইজিং এজেন্ট হিসাবে কাজ করে যা ত্বকের স্বাস্থ্যের উন্নতি করে। এটি ত্বকের বর্ণগুলি বের করে দেয় এবং অসম্পূর্ণতা লুকায়। আর এটির দৈনন্দিন ব্যবহার প্রাকৃতিক দেখায় আর এটি আমাদের সকলের ত্বকের জন্য উপযুক্ত এবং ত্বকের সাথে অনায়াসে মিশ্রিত হয়ে যেতে সক্ষম হয়ে যায়।

1. আকাঙ্ক্ষিত পরিমাণ পাওয়ার জন্য Compact পাউডারটিতে ধীরে ধীরে আবেদনকারীর ঘড়ির কাঁটার দিকে সোয়াইপ করুন অর্থাৎযাকে আমরা বলি আন্টি ক্লক ভাবে 2. ধীরে ধীরে আপনার মুখ এবং ঘাড়ে একটি ম্যাট সমাপ্তির জন্য Compact লাগান 3. সারাদিন ধরে স্বাস্থ্যকর এবং Glowing skin র জন্য 3-4 ঘন্টা পরে পুনরায় প্রয়োগ করুন 4. ওয়েটলেস ম্যাট ফিনিশ ফাউন্ডেশন, আলটাইম প্রো ম্যাট মউস কনসিলার এবং গ্ল্যাম অন পারফেক্ট ব্লাশ সহ এটি অনুসরণ করুন।

3. Maybelline New York Fit Me Matte Poreless Powder

দীর্ঘস্থায়ী চকচকে নিয়ন্ত্রণের সাথে একটি ছিদ্রহীন তীক্ষ্ণ সমাপ্তিকে পরিপূর্ণ করে এবং ছেড়ে দেয়। Oily skin স্বাভাবিকের জন্য আদর্শ, এই দীর্ঘস্থায়ী পাউডার দীর্ঘস্থায়ী চকচকে নিয়ন্ত্রণের সাথে একটি প্রাকৃতিক, ছিদ্রহীন খুঁজছেন ফিনিস ছেড়ে দেয়। পার্লাইট খনিজ প্রযুক্তি তেলকে শোষণ করে দেয় fair and glowing skin, যখন ছিদ্রগুলি কার্যত অদৃশ্য হয়ে যায়। মাইক্রো পাউডার ঝাপসা করার জন্য খুব ভালো। এটি চর্ম বিশেষজ্ঞ দ্বারা  অ্যালার্জি পরীক্ষা করা।

4. Lakme Radiance Compact Natural Powder

এটিতে ভিটামিন ই এবং সি রয়েছে যা উন্নত মাইক্রোমশ প্রযুক্তি। এটি অনায়াসে মিশে যায় আর ত্বককে পুষ্টি জোগায়, skin কে rejuvinate করে। এটি উন্নত মাইক্রোম্যাশ এবং অ্যালানটোন জটিল সূত্র। সর্বোচ্চ শেল্ফ জীবন: 35 মাস। এটি সব skin type এর জন্য ব্যাবহার করা যায়।

ল্যাকমে রেডিয়েন্স কমপ্লেক্স Compact এর সাথে নিখুঁত চিত্র দেখুন। ল্যাকমে এই গতিশীল Compactটি ব্যবহার করুন এবং তাত্ক্ষণিকভাবে একটি আলোকসজ্জা বর্ণন পান। এটি ভিটামিন ই এবং সি এর সাহা‌য্যে দেয় glowing skin , এটি আপনার মেকআপে পুষ্টি যোগ করে! এই Compactটি তার উন্নত মাইক্রোম্যাশ এবং আল্লানটাইন জটিল সূত্রের সাথে দেয় smooth & soft skin। ল্যাকমে রেডিয়েন্স কমপ্লেক্স Compactটি সহজেই প্যাক বহন করতে পাওয়া যায় এবং আপনি তাড়াহুড়ো করেও আপনি এটি ব্যবহার করতে পারেন! তাতে কোনো রকম সমস্যা হবে না। এটি আপনার ত্বকে পুষ্টি এবং ময়শ্চারাইজ করে, উন্নত মিরক্রোমশ প্রযুক্তির সাহায্যে যা আপনার মুখকে ম্যাট ফিনিস দেয়। আপনি যে কোনও কাজ বা কোনও বিশেষ অনুষ্ঠানে যাচ্ছেন, এই ল্যাকমে রেডিয়েন্স কমপ্লেক্স Compact আপনার মুখটি অবশ্যই একক দিনে সেই flawless skin এবং দৃষ্টিনন্দন চেহারা দেওয়ার নিশ্চয়তা দেবে ।

আপনার মেকআপ কিটে নিখুঁত সংযোজনের জন্য এখনই এটি কিনুন। ল্যাকমে হ’ল ভারতের শীর্ষস্থানীয় রঙিন প্রসাধনী ব্র্যান্ডগুলির মধ্যে একটি উচ্চ-প্রান্ত, বিশ্বমানের রঙিন প্রসাধনী এবং স্কিনকেয়ার পণ্যগুলির বিস্তৃত। ল্যাকমে ব্যাবহারে একটি বিস্তৃত পণ্য পরিসীমা রয়েছে যা বিশেষ করে Indian skin tone এর বিশেষজ্ঞরা রচনা করেছেন। ব্র্যান্ডটি ভারতের প্রিমিয়ার ফ্যাশন ইভেন্ট লাকম্যা ফ্যাশন সপ্তাহের সাথে 15 বছরেরও বেশি সময় ধরে ভারতে ফ্যাশনের নতুন সংজ্ঞা দিচ্ছে।

5. Maybelline New York Fit me Loose Finishing Powder

Maybelline New York Fit me Loose Finishing Powder

এটি খনিজ ভিত্তিক লুজ ফিনিশিং পাউডার এই লুজ পাউডারটি আপনার মেকআপের বেসে একটি ফিনিশিং টাচ যুক্ত করে। শাইন এবং স্মুথ স্কিনের টেক্সচার নিয়ন্ত্রণ করুন। মেবেলিন নিউইয়র্ক ফিট মি লুজ ফিনিশিং পাউডার একটি খনিজ-ভিত্তিক সূত্র যা রঙের ইঙ্গিত সহ glowing & smooth skin র গঠন নিয়ন্ত্রণে সহায়তা করার জন্য ডিজাইন করা হয়েছে। এই খনিজ গুঁড়াটি আপনার makeup base কে নিখুঁত সমাপ্তি স্পর্শ সরবরাহ করে। শুরু ফিট আর শেষ শক্ত। এখন ফিট শুরু থেকে শেষ পর্যন্ত ঘটে! এই  সেটিং পাউডারটি ‌যে কোনও skin tone এর সাথে মানানসই শেডগুলির সংকলনে পাওয়া যায়। একটি ব্রাশ দিয়ে প্রয়োগ করুন। গুঁড়াতে ঘূর্ণায়মান ব্রাশ, অতিরিক্ত আলতো চাপুন এবং মুখের উপর হালকা ধূলিকণা দিন। একা বা মেকআপের উপরে ব্যবহার করা যেতে পারে।

6. Lakme Perfect Radiance Skin Lightening Compact

ইউভিএ এবং ইউভিবি রশ্মি দূরে রাখতে face skin উপরে সুরক্ষামূলক স্তর গঠন করে ভিটামিন সমৃদ্ধ। এই Compact টি তার উন্নত মাইক্রোম্যাশ এবং আল্লানটাইন জটিল সূত্রের সাথে আপনার skin কে soft & smooth রাখে অনায়াসে মিশে যায়। এটি চামড়া উজ্জ্বল মুক্তো ধারণ করে আর মাল্টি মিনারেলগুলির মঙ্গলভাব ভিটামিন বি 3 ধারণ করে face skin এর স্বর দৃশ্যমানভাবে হালকা করতে প্রমাণিত। ল্যাকমি পারফেক্ট রেডিয়েন্স ইনটেন হোয়াইটেনিং Compact এর সাথে পরিচয় করিয়ে দেয়, এটি আপনার skin tone কে একটি ম্যাট ফিনিশিং চেহারা দেয় এবং আপনাকে দেয় glowing skin। এটি আপনাকে দেবে পারফেক্ট ফিনিশিং টাচ! এই লক্ষ্মী পারফেক্ট রেডিয়েন্স ইনটেন হোয়াইটিং কমপ্যাক্টটিতে একটি মসৃণ জমিন রয়েছে যা আপনার ত্বককে দেয় flawless mat finish, ‌যা থাকে সারা দিন আর এটি আপনার ত্বকে নরম অনুভূত হয় এবং একটি হালকা ফর্মুলা রয়েছে যা  এই কমপ্যাক্টটি ছিদ্র আটকাবে না এবং প্রতিদিনের ব্যবহারের জন্য আদর্শ।

এসপিএফ 23 এবং ইউভিএ / ইউভিবি ফিল্টারগুলির সাথে সুরক্ষিত সুরক্ষা সরবরাহ করে, এই ঝকঝকে Compact আপনার face skin কে ক্ষতিকারক এবং ক্ষতিকারক সূর্যের রশ্মি থেকে রক্ষা করে। শক্তিশালী উপাদান, এই ল্যাকমে আইভরি ফেয়ার Compactটি আপনার skin tone উন্নত করতে উজ্জ্বল মুক্তো, ভিটামিন বি 3 এবং মাল্টি-মিনারেলগুলির সাথে সমৃদ্ধ। প্রাকৃতিক glowing skin এর জন্য এই উপাদানগুলি আপনার skin whiten করে করে এবং নরম করে। এই ল্যাকমে হোয়াইট Compact এমনকি সম্পূর্ণ কভারেজ অফার করে এটি ঘন ঘন touch up এর প্রয়োজনীয়তা হ্রাস করে আপনার ত্বকে দীর্ঘস্থায়ী হয়।

7. Lakme 9 to 5 Primer with Matte Powder Foundation Compact

নতুন Lakme 9 to 5 Primer with Matte Powder Foundation Compact উপস্থাপন করা হচ্ছে যা চলতে চলতে আপনার জন্য নিখুঁত মাল্টি টাস্কার। তার ধরণের পণ্যগুলির মধ্যে প্রথম, Lakme 9 to 5 Primer with Matte Powder Foundation Compact হ’ল একটি প্রাইমার, ফাউন্ডেশন এবং ফেস পাউডার। Built in prime আপনাকে দীর্ঘস্থায়ী foundation এর সুবিধা দেয় যা আপনার ত্বকে সূক্ষ্ম রেখাগুলি, দাগ এবং অনায়াসে মিশে যায়। এর গুঁড়ো জমিন আপনার ত্বককে একটি আরামদায়ক এবং smooth matte finish দেয়। Lakme 9 to 5 Primer with Matte Powder Foundation Compact এর মূল বৈশিষ্ট্য রয়েছে যা আপনার flawless skin দেবে, কারণ এটি দীর্ঘস্থায়ী কভারেজের জন্য primer এর একটি বিল্ট ইন। বিল্টেবল coverage জন্য হালকা powder format রয়েছে, এটি অনায়াসে মিশে যায়, সূক্ষ্ম লাইনগুলি গোপন করে এবং দাগ দেয় এবং আপনার ত্বককে long lasting matte finishing দেয়। Lakme 9 to 5 Primer with Matte Powder Foundation Compact 6 টি shade এ উপলব্ধ যা আপনার রঙের সেরা ফিট করার জন্য সমস্ত skin tone এর জন্য উপযুক্ত। ত্রুটিহীন চেহারা পেতে, আপনার মুখে পণ্যটি প্রয়োগ করুন এবং স্পঞ্জ ব্যবহার করে ভালভাবে মিশ্রিত করুন।  ব্র্যান্ডটি ভারতের প্রিমিয়ার ফ্যাশন ইভেন্ট Lakme fashion week সাথে 15 বছরেরও বেশি সময় ধরে ভারতে ফ্যাশনের নতুন সংজ্ঞা দিচ্ছে। longlasting coverage এবং বিশেষজ্ঞ সমাপ্তির জন্য প্রো টিপ, আপনার টি জোনের পাশাপাশি অতিরিক্ত স্তর দিয়ে আপনার মুখের সমস্ত product টি blend করুন।

8. Colorbar Radiant White UV Compact Powder

পরিমাণ: 9 গ্রাম; রঙ: খালি বেইজ; আইটেম ফর্ম: গুঁড়া। ত্বকের অন্ধকার / রঙ্গকতা এবং অকাল বয়স থেকে রক্ষা করে; সূর্য সুরক্ষার জন্য এসপিএফ 18 দৃশ্যমান ন্যায্যতা এবং উজ্জ্বলতা; পুষ্টিকর এবং অ্যান্টি-এজিং সুবিধা করে।
ত্বকের ধরণ: সমস্ত ত্বকের ধরণ। সমাপ্ত: ম্যাট। লক্ষ্য শ্রোতা: মহিলা। প্যাকেজ সূচি: 1 Compact powder। আমাদের র‌্যাডিয়েন্স হোয়াইট ইউভি fairness Compact powder দিয়ে আপনার ত্বকের তেজকে সিল করুন। এটির অতি-সূক্ষ্ম, হালকা ওজনের পাউডার আপনার ভিত্তি এবং কনসিলারটিকে জায়গায় তালা দেয় এবং আপনাকে দীর্ঘস্থায়ী আভা দেয়। এর সূত্রটি ভিটামিন ই সমৃদ্ধ যা অ্যান্টি-এজিং বৈশিষ্ট্যগুলির উত্সাহ সরবরাহ করে এবং ভিটামিন সি যা তাত্ক্ষণিকভাবে আপনার রঙকে উত্তোলন করে এবং আলোকিত করে। এর বিস্তৃত বর্ণালী এসপিএফ 18 আপনার ত্বকে ইউভি ক্ষতির হাত থেকে রক্ষা করে। কোনও প্যারাবেইন নেই। কোন সুগন্ধি নেই। কোনও অ্যালার্জেন নেই। কেবল তেজ ভারতে সূচিত

Comments are closed.