8 Best BB Creams In India – ভারতে ৮টি সেরা বিবি ক্রিম

এই মুহূর্তে বিউটি শিল্পের মধ্যে বিবি ক্রিমের চেয়ে ভাল আর কিছু নেই। বিবি ক্রিম কয়েক মিনিটের মধ্যে আপনার সৌন্দর্য বাড়াতে কাজ করে। এটি একটি উজ্জ্বল যোদ্ধার মতো কাজ করে যারা আপনার ত্বকের প্রতিটি প্রয়োজন পূরণ করে এবং এর প্রতিটি অভাব গোপন করে। বিবি ক্রিম বিভিন্ন উপায়ে কাজ করে এবং প্রতিটি মেয়ের মেকআপ কিটে অবশ্যই বিবি ক্রিম থাকা উচিত। বিবি ক্রিম উদ্ভাবন করেছিলেন জার্মানির চর্মরোগ বিশেষজ্ঞ ক্রিস্টিন শ্রেক। এই ক্রিমটি তাঁর রোগীর লেজার শল্য চিকিত্সার ক্ষত নিরাময়ের জন্য ক্রিস্টিন আবিষ্কার করেছিলেন। এর পরে, এশিয়া এবং কোরিয়ান অভিনেত্রীরা সারা বিশ্বে এর উপকারিতা সম্পর্কে জানিয়ে এটিকে জনপ্রিয় করেছিলেন। আজ বিবি ক্রিম বিশ্বজুড়ে উত্পাদিত এবং প্রচার করা হয়। আজ আমরা আপনাকে বিবি ক্রিমের বিশেষ সুবিধা সম্পর্কে বলতে যাচ্ছি। সেগুলি সম্পর্কে জানার পরে, আপনিও এ থেকে দূরে থাকতে পারবেন না।

1. Mensxp Mud Natural BB Cream

এটি প্রতিদিনের মেক-আপ ব্যাগ বা ট্র্যাভেল কিটই হোক না কেন, কনসিলার এমন একটি সৌন্দর্য অপরিহার্য যা আমাদের সাথে 24/7 রয়েছে। আপনাকে কেন এই বিবি ক্রিম কিনতে হবে- আপনার ত্বকের অসম্পূর্ণতাগুলি গোপন করার জন্য নিখুঁত ত্বকের স্বর জন্য আপনার এক স্টপ সমাধান।
বৈশিষ্ট্য ও ব্যবহারসমূহ – ত্বকের অসম্পূর্ণতাগুলি গোপন করে, এমনকি ত্বকের স্বর, অন্ধকার বৃত্তগুলি লুকিয়ে রাখে, ব্রণর দাগ, দাগ এবং দাগগুলি আটকে  দেয়।  স্কিন সুরক্ষা – ব্রণ / পিম্পলগুলি, সূক্ষ্ম রেখাগুলি, আই ব্যাগগুলি, ইউভি রশ্মি থেকে রক্ষা করে। স্কিন ফিল- হাইড্রেটেড, স্মুথ, ম্যাটিফাইজিং, অয়েল-মুক্ত চেহারা, অ্যান্টি-শাইন বজায় রাখে। এটির ব্যাবহারে ডার্ক সার্কেল এবং অন্ধকার বৃত্তের সাথে লড়াই করতে সহায়তা করে এবং চোখেরক্লন্তি ও দাগ সরিয়ে দেয়। ভিটামিন বি 3 একটি প্রাকৃতিক পদার্থ যা তেল উত্পাদনে ভারসাম্য বজায় রাখতে সহায়তা করে এবং ত্বককে হাইড্রেটেড রাখে। চা গাছের তেল ত্বকের নিস্তেজতা এবং ব্রণ এবং পিম্পলগুলি লড়াই করে। পুরাতন গোলাপ ক্লে আপনাকে এমনকি ত্বকের স্বাদের জন্য সেই প্রাকৃতিক রঙ পেতে সহায়তা করে। পাচৌলি ত্বককে ডি-স্ট্রেস করে, কোষের পুনর্গঠনে সহায়তা করে এবং মেজাজ বুস্টার হিসাবে কাজ করে।

2. Spawake BB Cream

সমানভাবে টোনড স্কিন স্কিনকেয়ার বিউটি উপাদানগুলির উচ্চ ঘনত্ব এটি নিশ্চিত করে যে এটি দাগ কভার করে দেয়, আপনাকে এক টোনকে আরও উজ্জ্বল চেহারা দেয়! এটি কেবল আপনার ত্বকে পুষ্টি সরবরাহ করে না এবং একটি প্রাকৃতিক আলোককে বাড়িয়ে তোলে তবে এটি আপনার ত্বককে দীর্ঘ 8 ঘন্টার জন্য ময়শ্চারাইজ করে রাখে এবং এসপিএফ 25 / পিএ ++ সহ এটি আপনার ত্বককে ক্ষতিকারক সূর্যের রশ্মি থেকে রক্ষা করে! এটি হালকা থেকে মাঝারি ত্বকের স্বর জন্য উপযুক্ত, এই বিবি ক্রিমের সাহায্যে আপনার ত্বকটি কখনই আলোকিত হওয়া বন্ধ করবে না। সমস্ত ত্বকের ধরণের জন্য, চর্মরোগ সংক্রান্ত পরীক্ষিত, অ্যালকোহল মুক্ত। তাত্ক্ষণিক তাজা আর্দ্রতা ফেটে এটি ত্বকে তাত্ক্ষণিকভাবে এবং মসৃণভাবে ছড়িয়ে পড়ে। এসপিএফ 25 / পিএ ++ সহ একটি অনন্য বিবি ক্রিম, এটি সমস্ত ত্বকের মধ্যে দিয়ে আপনার ত্বকের সুরকে সংশোধন করে এবং এটি 8 ঘন্টার জন্য আর্দ্রতা বজায় রাখে।

3. Garnier Skin Naturals Instantly BB Cream

গার্নিয়ার বিবি ক্রিম মহিলাদের জন্য প্রতিদিন একটি ময়েশ্চারাইজার ত্বককে উজ্জ্বল করে এবং এটি একটি ত্বকের স্বন দেয় 8 ঘন্টা ময়েশ্চারাইজেশন দেয় সূর্যের রশ্মি থেকে ত্বক রক্ষা করতে এসপিএফ 24 রয়েছে। এটি ভিটামিন সি, বাদাম এক্সট্রাক্টস এবং ব্রাইটিং মিনারেল সমৃদ্ধ হয়। ত্বকের উদ্বেগ, যেমন বর্ণহীনতা, নিস্তেজতা, দাগ এবং শুকনো বিভিন্ন উত্স থেকে আসতে পারে। কেবলমাত্র এমন একটি পণ্য খুঁজে পাওয়া শক্ত যা তাদের সকলকে সম্বোধন করে। গার্নিয়ার মিরাকল ত্বকের পারফেক্টর বি.বি. ক্রিম তাত্ক্ষণিকভাবে এবং কার্যকরভাবে আপনার স্কিনকেয়ার প্রত্যাশাগুলিকে কেবল একটি মাল্টি-বেনিফিট পণ্য দিয়ে পূর্ণ করে তোলে যা ত্বকের জন্য তীব্র ময়শ্চারাইজিং স্কিনকেয়ার এবং তাত্ক্ষণিক ত্বকের নিখুঁত কভারেজকে মিশ্রিত করে। আর  যা প্রাকৃতিকভাবে আরও বেশি, উজ্জ্বল এবং মসৃণ দেখায়। এটি স্কিনকেয়ারে একটি নতুন ধারণা। বিবি ক্রিম (বিউটি বাল্ম ক্রিম) একটি হাইব্রিড সূত্র যা উন্নত স্কিনকেয়ার এবং তাত্ক্ষণিক ত্বকের একক বিউটি প্রোডাক্টে উপযুক্তকরণ কভারেজ সরবরাহ করে।

4. Dermafique Age Defying BB Cream

সক্রিয় বয়স-ডিফিং উপাদানগুলির সাথে একটি ডাবল অ্যাকশন বিবি ক্রিম অ্যান্টি-এজিং বিবি ক্রিম পিগমেন্টেশন সংশোধন করে এবং স্থিতিস্থাপকতা পুনরুদ্ধার করে। বিরল সুইস অ্যাপল এক্সট্র্যাক্টস সহ প্ল্যান্ট স্টেম সেল প্রযুক্তি দ্বারা চালিত কোষের পুনর্জন্ম এবং কোলাজেন উত্পাদন বাড়ায় আর  রিঙ্কেল পোস্ট মাত্র 4 সপ্তাহ হ্রাস করে।
ত্বকের বার্ধক্য স্বাভাবিকভাবেই ঘটে যাওয়া প্রক্রিয়া; তবে, ইউভি এক্সপোজার এবং ফ্রি র‌্যাডিক্যাল ক্ষতির মতো পরিবেশগত কারণগুলি এটির গতি বাড়ানোর ক্ষেত্রে অবদান রাখে। সুসংবাদটি হ’ল আপনি আপনার বিবি ক্রিমের সাহায্যে এই প্রভাবগুলি মোকাবেলা করতে পারেন! আজ স্কিনকেয়ারে প্রযুক্তিগত অগ্রগতির সাথে, একটি বিবি ক্রিম এবং একটি শক্তিশালী অ্যান্টি-এজিং সূত্রযুক্ত একটি পাওয়ার দ্বৈত দ্বীনের সাহায্যে এই ক্ষতিটিকে লক্ষ্য করা এবং সংশোধন করা সম্ভব।  এই অ্যান্টি-এজিং বিবি ক্রোম সূক্ষ্ম রেখাগুলি, রিঙ্কেলস, ​​পিগমেন্টেশন এবং কোষের অভ্যন্তরে উত্সাহ এবং কোলাজেন উত্পাদনকে বাড়িয়ে তুলতে আপনাকে বাইরের দিকে আলোকিত সমাপ্তি দেয়।

5. Iba Halal Care Perfect Look BB Cream 

এটি অ্যালকোহল এবং পরবেন মুক্ত । যে কোনো ডার্ক সার্কেল এবং যে কোনো দাগ হালকা করে। সমস্ত ত্বকের টোন মেলে। মিষ্টি বাদামের নির্যাসের পুষ্টি সরবরাহ করে এমনকি কভারেজ সরবরাহ করে।
আপনার মুখটি তাত্ক্ষণিকভাবে আইবা নিখুঁত চেহারা বিবি ক্রিম দিয়ে নিখুঁত চেহারা দিন। এটিডার্ক সার্কেল এবং দাগকে হালকা করে, দ্রুত এবং এমনকি কভারেজ দেয়, 24 ক্যারেট সোনার মতো আভা দেয় এটি মিষ্টি বাদামের নির্যাসকে পুষ্টি দেয় এবং এসপিএফ 24 র সুরক্ষা সরবরাহ করে। সমস্ত ত্বকের টোন মেলে। তেলমুক্ত জমিন প্রতিদিন ব্যবহার করা যায়।

6. SUGAR Cosmetics Goddess Of Flawless SPF30+ BB Cream 

সমস্ত ত্বকের সুরের জন্য উপযুক্ত – ফর্সা, মাঝারি এবং গভীর শেড উপলব্ধ আর প্রাকৃতিক সমাপ্তির জন্য মাউস।এটি লাইটওয়েট এবং দীর্ঘস্থায়ী ক্ষতিকারক ইউভি রশ্মি থেকে ত্বককে রক্ষা করতে এসপিএফ 30+ নিয়ে আসে
সহজেই মিশ্রনযোগ্য এবং অসম্পূর্ণতাগুলি কভার করে। একটি মটর আকারের পরিমাণ দিয়ে শুরু করুন। আপনার নখদর্পণটি ব্যবহার করে এটি কোনও সমস্যাযুক্ত অঞ্চলে ছড়িয়ে দিন, বিশেষত আপনার চোখের নীচে। তারপরে আস্তে আস্তে একটি বৃত্তাকার গতিতে মিশ্রণ শুরু করুন। একবার আপনার সমস্যার দাগগুলিকে কভার করে দেওয়ার পরে, আপনার বাকী পণ্যটি প্রয়োগ করার জন্য ফাউন্ডেশন ব্রাশটি ধরুন। আপনার মিশ্রিতভাবে বিবি ক্রিমটি সমানভাবে বিতরণ করুন।

7. Pond’s White Beauty BB+ Fairness Cream 

পন্ডসের বিবি + ক্রিম একটি 2-ইন-1 সূত্র, যা একটি উজ্জ্বল ক্রিম এবং লাইটওয়েট ফাউন্ডেশনের সংমিশ্রণ। এটি আপনাকে তাত্ক্ষণিক স্পট কভারেজ এবং প্রাকৃতিক আলোকের দ্বৈত সুবিধা দিতে সহায়তা করে। এখন দুটি শেডে উপলব্ধ – 01 আসল: হালকা থেকে মাঝারি ত্বকের স্বর এবং 02 মাঝারি: মাঝারি থেকে গভীর মাঝারি ত্বকের স্বর জন্য For পুকুরের ইনস্টিটিউট দ্বারা সূচিত, এই ক্রিমটি আপনাকে প্রাকৃতিক কভারেজ এবং সমাপ্তি দিয়ে ত্বকের স্বাদ দিতে এমনকি দাগ এবংডার্ক সার্কেল কভার করতে সহায়তা করে। আপনাকে মসৃণ চেহারা দেওয়ার জন্য ছিদ্রগুলির আকার হ্রাস করার সময় এটি দাগ লুকায়। এই ক্রিমটি তাত্ক্ষণিক পাশাপাশি দীর্ঘস্থায়ী প্রভাব সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে। ভিটামিন বি 3, ভিটামিন ই এবং আল্লানটয়নের সদৃশতায় সমৃদ্ধ এই ক্রিমটি চিকিত্সক ভাবে ত্বককে উজ্জ্বল করতে এবং অন্ধকার দাগ কমাতে প্রমাণিত হয়েছে। এই দুর্দান্ত পন্ডস বিবি ক্রিমের উপরে হাত পান যা অ-তৈলাক্ত, নন-পোর ক্লগিং এবং ত্বকে হালকা। পুকুরের বিবি + ক্রিম 30 এবং পিএ ++ এর এসপিএফ সহ সূর্য সুরক্ষা সরবরাহ করে। কঠোর রোদে পা রাখার আগে এই বিবি + ক্রিমটি প্রয়োগ করুন এবং আপনার ত্বক সুরক্ষিত থাকার বিষয়ে নিশ্চিত। আপনি এখন এই বিবি ক্রিমের সাহায্যে কয়েক মিনিটের মধ্যে উজ্জ্বল এবং ত্রুটিহীন ত্বকে খেলা করতে পারেন। পিন্ডস বিবি + ক্রিম আপনি ঘাম হলেও স্রাব করে না। এই ক্রিম আপনাকে একটি নরম আভা দেয় যা পুরো দিন ধরে থাকে।

8. Coloressence Instaglam HB BB Cream Papaya

এই অনন্য সূত্রটি ক্রিম হিসাবে ত্বককে ময়শ্চারাইজ করে এবং যাদুতে নিজেকে গুঁড়োতে রূপান্তরিত করে। এটি স্কিনকেয়ার এবং মেকআপের একটি নিখুঁত সংমিশ্রণ যা একটি স্বাস্থ্যকর। এটির লাইটওয়েট সূত্রটি দীর্ঘস্থায়ী, নন স্টিকি এবং সহজেই ত্বকে গ্লাইড করে। এটি তাত্ক্ষণিকভাবে দাগ,ডার্ক সার্কেল  লুকায়। এর পুষ্টি সূত্র ত্বককে ময়শ্চারাইজ করে, ত্বকে সুরক্ষিত করে সূর্যের ক্ষতিকারক রশ্মি।