6 Best Eyebrow Pencils In India – ভারতের সেরা ৬টি ভ্রু পেন্সিল

1. Lakme Eyebrow Pencil

একটি পূর্ণ এবং আকৃতির ভ্রু থাকা আপনার ফেসিয়াল স্ট্রাকচার এবং মেকআপে সহজেই আরও সংজ্ঞা যুক্ত করতে পারে। আর আপনাকে সমস্ত অনুষ্ঠানের হেড টার্নার করে তোলে।  নিখুঁত এবং ত্রুটিহীন চেহারা পেতে, গুরুত্বপূর্ণ যে আপনি ভাল ব্রব পেন্সিলটি বেছে নিন যা কার্যকরভাবে ব্রাউজে পূর্ণ হয় B লাকমা ভ্রু পেন্সিলটি দিয়ে আপনার মুখের আকারটি বের করে। এই ভ্রু পেন্সিলটি আপনার ভ্রুগুলিকে একটি সু-সংজ্ঞায়িত এবং সাজসজ্জাযুক্ত আকার দেয় যা আপনার চেহারা বাড়িয়ে তুলতে সহায়তা করে। এর ধূমপান মুক্ত এবং জল প্রতিরোধী বৈশিষ্ট্যগুলি চেষ্টা করে দেখার জন্য এটি আরও বিশিষ্ট আইটেম তৈরি করে। ব্র্যান্ডটি ভারতের প্রিমিয়ার ফ্যাশন ইভেন্ট লাকম্যা ফ্যাশন সপ্তাহের সাথে 15 বছরেরও বেশি সময় ধরে ভারতে ফ্যাশনের নতুন সংজ্ঞা দিচ্ছে।

2. Maybelline New York Fashion Brow Cream Pencil

এটি নিখুঁত এবং সাজসজ্জা ব্রাউজগুলি এক দারুন ক্রিমি এবং সুপার ব্লেন্ডেবল নতুন ফ্যাশন ব্রাউ ক্রিম পেন্সিল যা ব্যাবহারে সহজ করে তুলেছে। ব্রাউ পেন্সিল আপনাকে দেবে সবচেয়ে সুন্দর এক প্রাকৃতিক চেহারা।  উন্নত সূত্রের সাহায্যে আপনার এটি 12 ঘন্টা পর্যন্ত স্থায়ী ব্রাউজ থাকতে পারে।

3.atongm Eyebrow Pencil

“অ্যাটোনগম” ভ্রু পেন্সিল ডিফাইনার ব্রাউটের শিল্পকে সহজ করে তোলে। এই অতি-সূক্ষ্ম টিপ পেনসিলের সাহায্যে ব্রাউসগুলি – একটি ভাল-সংজ্ঞায়িত চেহারার জন্য ক্ষুদ্র ব্রাউ কেশ এবং আকার ব্রাউজগুলি আঁকার একটি উপযুক্ত সরঞ্জাম। নিখুঁত ব্রাউজকে সংযুক্তকরণ এবং মিশ্রণের জন্য মল্লিক ব্রাশ সহ যান্ত্রিক এবং প্রত্যাহারযোগ্য পেন্সিল। ব্যাবহার করে দেখুন মজা পাবেন।

4. SUGAR Cosmetics Arch Arrival Eye Brow 

আপনি তাদের প্রাকৃতিকভাবে সাজানো বা আকর্ষণীয় সাহসী পছন্দ করুন না কেন, আপনার ব্রাউড গেমটি নিখুঁত করা একটি দুর্দান্ত শিল্প। সুগার আর্চ আগমনের ব্রোফ ডিফাইনার দিয়ে আপনি এখন নিজের মধ্যে শিল্পী আবিষ্কার করতে পারবেন এবং অল্প সময়েই আপনার ব্রাউজ লক্ষ্যগুলি স্কোর করতে পারবেন। এই প্রত্যাহারযোগ্য পেন্সিলটি একটি বিশেষভাবে ডিজাইন করা ত্রিভুজাকার স্লেন্টকে নিয়ে গর্ব করে যা আপনাকে উভয়ই দেয় – নির্দিষ্ট পয়েন্টের সাথে সঠিক আকারের আকার এবং সমতল প্রান্তের সাথে উদার ফিলিং।

অন্য প্রান্তে সংযুক্ত একটি প্রিমিয়াম স্পুলি সহ, আপনার ধনুকগুলি যতই নরম বা নাটকীয় দেখায় না কেন, এগুলি সর্বদা মিশ্রিত এবং প্রাকৃতিক থাকবে। আপনার পছন্দের ব্রাউজ অস্ত্রের অনুসন্ধান আপনার এখানেই শেষ – এটি আজ একটি স্পিন দিন! 01 জেরি ব্রাউন (মাঝারি ব্রাউন) হালকা থেকে মাঝারি বাদামী চুলের জন্য হালকা থেকে মাঝারি ত্বকের টোনগুলিতে অ্যাশ / শীতল আন্ডারটোনগুলির জন্য উপযুক্ত।

5. Swiss Beauty Eyebrow Pencil

সুইস বিউটি একটি শক্তিশালী ভৌগলিক পদক্ষেপ সহ একটি ক্রমবর্ধমান বিউটি ব্র্যান্ড যা মহিলাদের অনন্য এবং উত্কৃষ্ট হতে অনুপ্রাণিত করে। ইট ভিশন হ’ল বিউটি উইথ গ্ল্যামার, উত্তেজনা এবং ভাল মানের পণ্যগুলির মাধ্যমে উদ্ভাবন। এটি আপনার মুখ, নখ, চোখ এবং ঠোঁটের জন্য মাস্কারা, কাজল, আইলাইনার্স, আইশ্যাডোস, ফাউন্ডেশন, কনসিলারস, ব্লুশার এবং পাউডারগুলিতে বিশাল আকারের বিশ্বমানের প্রসাধনী এবং ত্বকের যত্নের পণ্যগুলির সাথে একটি সম্পূর্ণ মেকআপ কিট সরবরাহ করে।
পণ্যের বিবরণ: সুইস বিউটি আইব্রো আলট্রা-স্লিম পেন্সিলের সাহায্যে আপনার ব্রাউজগুলি সংজ্ঞায়িত করুন যা আপনার ব্রাউজগুলি রূপরেখা এবং বিশদ বিবরণের জন্য আদর্শ। এটি আপনাকে পূর্ণাঙ্গ তোরণগুলির জন্য প্রাকৃতিক চেহারার কভারেজ দেয়। জলরোধী সূত্রটি নিশ্চিত করবে যে কোনও স্মাগস বা মেকআপ মেল্টডাউন নেই এবং আপনার ব্রাউজগুলি সারা দিন তীক্ষ্ণ এবং দর্শনীয় দেখায়। আরও প্রাকৃতিক-চেহারা সমাপ্তির জন্য, আপনি প্রদত্ত ব্রাশটি ব্যবহার করতে পারেন।

6. Faces Canada Ultime Pro Eyebrow Defining Pencil

ব্রাভ পেন্সিল সুতরাং সুনির্দিষ্ট, এটি প্রাকৃতিক বর্ণন সমাপ্তির জন্য রঙের সাথে সর্বোত্তম চুলও। এটি কোনও কঠোর লাইন মিশ্রিত করার জন্য একটি স্পুলি ব্রাশও অন্তর্ভুক্ত করে।