Top 10 Nail Polish In India – ভারতের শীর্ষ 10টি নেইল পালিশ

নখে Nail Polish এর  ছোঁয়া থাকলে দেখতে বেশ ভালই লাগে। উজ্জ্বল রঙের Nail Paint থাকলে দূর থেকে আরও বেশি করে চোখে পড়ে। কিন্তু নখে Nail Paint নিয়ম করে পরা যথেষ্ট সময়সাপেক্ষ। তবে Nail Paint হীন নখগুলো দেখতে অনেক সময় ভাল লাগে না। বিশেষ করে অনেকের নখে দাগছোপ থাকে বা একটা ঘোলাটে রং থাকে। ফলে পুরো হাতের সৌন্দর্যই নষ্ট হয়। তাই নখকে রাঙিয়ে রাখা অনেকের স্বাভাবিক সৌন্দর্যচর্চার মধ্যে থাকে। কিন্তু যিনি সময় ও ব্যস্ততার চাপে Nail Polish পরার সময় পান না, তিনি কী করবেন? Purlar গিয়ে নখের যত্ন নেওয়া বা Manicure করার বাইরে কি তবে আর কোনও উপায় নেই?

1. MINISO Pittura Nail Polishes Long Lasting Nail Paint

মিনিসো Nail Polish টি দীর্ঘস্থায়ী এবং চিপ প্রতিরোধী Nail। এটি Enamel দিয়ে নখকে শক্তিশালী করে আর  শুকানোর প্রক্রিয়াটি আমাদের Nail পেইন্টের কোনও ক্ষতিকারক নয় কারণ এতে কোনো রকম রাসায়নিক ব্যবহার করা হয়নি। এটি নখ রঙে মসৃণ প্রয়োগ এবং নিখুঁত তীব্র সমাপ্তির জন্য একদম পারফেক্ট। আর এটিতে একটি ফ্ল্যাট ব্রাশ রয়েছে যা  বিস্তৃত রঙে উপলব্ধ। Nail Polish আমাদের কার না কাজে লাগে। এটি বিশেষ করে মহিলাদের জন্য বিশেষ অনুষ্ঠান পার্টি এবং বিবাহের জন্য উপযুক্ত। মহিলাদের জন্য আমাদের Nail Paint গুলি আপনার নখগুলি পরিপূর্ণতায় আবদ্ধ করে, এগুলিকে একটি প্রাণবন্ত এবং মার্জিত চেহারা দেয় যা আপনার দৈনন্দিন জীবনে ঝলকানি যোগ কর।  মিনিসো পিট্টুরা Nail দীর্ঘস্থায়ী Nail Paint কে পোলিশ করে। MINISO Nail Polish সূত্র নিবিড় পুষ্টি এবং স্বাস্থ্যকর চেহারা নখ জন্য তাত্ক্ষণিক আর্দ্রতা মেটায়।

Nail  সাথে সেলুন হোম নেওয়ার 3 টি পদক্ষেপ

1 – পরিষ্কার, শুকনো নখের জন্য রঙিন থেরাপির একটি কোট প্রয়োগ করুন। ২-৩ মিনিট শুকতে দিন। দ্বিতীয় কোট প্রয়োগ করুন এবং সম্পূর্ণ শুকান অবদি একটু অপেক্ষা করুন দিন।

2 – চকচকে এবং বর্ধিত পরিধানের জন্য রঙিন থেরাপির শীর্ষ কোট প্রয়োগ করুন।

3 – রঙের থেরাপি Nail এবং তাত্ক্ষণিক স্বাস্থ্যকর, চাঙা খুঁজছেন নখের জন্য কুইটিকেলগুলির জন্য কুইটিকেল তেল দিয়ে শেষ করুন।

মিনিসো পিট্টুরা Nail দীর্ঘস্থায়ী Nail Paint কে পলিশ করে মিনিসো Nail দীর্ঘস্থায়ী এবং চিপ প্রতিরোধী Nail এনামেল দিয়ে নখকে শক্তিশালী করে। শুকানোর প্রক্রিয়াটি গতিতে আমাদের Nail পেইন্টের কোনও ক্ষতিকারক রাসায়নিক ব্যবহার করা হয়নি।

2. DeBelle Gel Nail Polish Victorian Beige (Beige Nail Polish)

পরিমাণ: 8 মিলি; রঙ: ভিক্টোরিয়ান বেইজ (বেইজ)। এটি দীর্ঘস্থায়ী জেল ফিনিস,Nail শিল্পের জন্য ব্যবহার করা যেতে পারে (স্ট্যাম্পিং, মিরর ফিনিস জন্য বেস; জল মার্বেলিং Nail শিল্প) এটি ভারতে তৈরি আর সমুদ্র সৈকত সমৃদ্ধ 5 টি বিষাক্ত রাসায়নিক এবং নিষ্ঠুরতা মুক্ত এই Nail পলিশ। এটি বিভিন্ন স্ক্রিন রেজোলিউশনের কারণে হালকা রঙের ভিন্নতা দেখা দিতে পারে। বেস থেকে টিপ পর্যন্ত শুরু করে 2 টি কোট Nail Polish লাগান। দীর্ঘস্থায়ী এমনকি শেষ ফলাফলের জন্যন খের  ডগাটি ক্যাপ করুন।

3. MINISO Pittura Nail Polishes Long Lasting Nail Paint

মিনিসো Nail(নোখ) দীর্ঘ দীর্ঘস্থায়ী এবং চিপ প্রতিরোধী Nail(নোখ) এনামেল দিয়ে নখকে শক্তিশালী করে।

শুকানোর প্রক্রিয়াটি আমাদের Nail(নোখ) পেইন্টের কোনও ক্ষতিকারক রাসায়নিক ব্যবহার করা হয়নি।

নখ রঙে মসৃণ প্রয়োগ এবং নিখুঁত তীব্র সমাপ্তির জন্য একটি ফ্ল্যাট ব্রাশ রয়েছে। এটি বিস্তৃত রঙে উপলব্ধ; Nail(নোখ) পলিশ বিশেষ অনুষ্ঠান, পার্টি এবং বিবাহের জন্য উপযুক্ত। এটি বিশেষ করে মহিলাদের জন্য আমাদের Nail(নোখ) পেইন্ট আপনার নখগুলি পরিপূর্ণতায় আবদ্ধ করে আর একটি প্রাণবন্ত এবং মার্জিত চেহারা দেয় যা আপনার দৈনন্দিন জীবনে ঝলকানি যোগ কর।

 

মিনিসো পিট্টুরা নেল পোলিশ মহিলাদের দীর্ঘস্থায়ী Nail(নোখ) পেইন্টের জন্য

MINISO Nail(নোখ) পলিশ সূত্র নিবিড় পুষ্টি এবং স্বাস্থ্যকর চেহারা নখ জন্য তাত্ক্ষণিক আর্দ্রতা। ফেইড-প্রুফ, চিপ প্রতিরোধী পোলিশ বিভিন্ন ধরণের ছায়ায় পাওয়া যায়।

রঙের সাথে সেলুন হোম নেওয়ার 3 টি পদক্ষেপ

1 – পরিষ্কার, শুকনো নখের জন্য রঙিন থেরাপির একটি কোট প্রয়োগ করুন। ২-৩ মিনিট শুকতে দিন। দ্বিতীয় কোট প্রয়োগ করুন এবং সম্পূর্ণ শুকানোর অনুমতি দিন।

2 – চকচকে চকচকে এবং বর্ধিত পরিধানের জন্য রঙিন থেরাপির শীর্ষ কোট প্রয়োগ করুন।

3 – রঙের থেরাপি Nail(নোখ) এবং তাত্ক্ষণিক স্বাস্থ্যকর, চাঙা খুঁজছেন নখের জন্য কুইটিকেলগুলির জন্য কুইটিকেল তেল দিয়ে শেষ করুন।

4. Lakme True Wear Color Crush Nail Color, Gold 01, 9ml

এটি দীর্ঘস্থায়ী Nail এর  এনামেল দিয়ে নখকে শক্তিশালী করে আর এটি  চিপ প্রতিরোধী। এটি আপনার নখকে একটি রেশম ঝকঝকে করে দেয়। ল্যাকমে ট্রু ওয়ার্ন কালার ক্রাশ আপনার নখগুলি পরিপূর্ণতা পায় আর তাদের একটি প্রাণবন্ত এবং মার্জিত চেহারা দেয। ল্যাকমে ট্রু ওয়ার্ল কালার ক্রাশ আপনার নখগুলি পরিপূর্ণতার জন্য তাদের প্রাণবন্ত এবং মার্জিত চেহারা দেয়।  ল্যাকমে ট্রুওয়্যার কালারক্রাশ নখের রঙটি রঙিন লক প্রযুক্তির সাথে আসে যা রঙটি দীর্ঘক্ষণ আপনার নখের উপরে থাকে তা নিশ্চিত করে। এই ল্যাকমে ট্রুওয়্যার কালারক্রাশ নখ রঙের চিপ-প্রতিরোধী বৈশিষ্ট্যটি রঙটি অক্ষত রাখে। এটি ব্যবহারের আগে বোতলটি ভালভাবে ঝাঁকুন এবং দুটি কোট লাগান। ল্যাকমে ট্রুওয়্যার কালারক্রাশ নখের রঙের পরিসর আপনার প্রতিদিনের জীবনে ঝলকানি যোগ করবে !

5. Lakme 9 to 5 Primer + Gloss Nail Colour

এটি প্রাইমার + গ্লস পেরেকের রঙ যা দ্রুত শুকায় এবং দীর্ঘস্থায়ী হয় আর ব্যবহারের পর
তীব্র চকচকে দেখায়। এটি দীর্ঘস্থায়ী Nail পালিশ রঙ। এটি দীর্ঘস্থায়ী রঙের বিস্তৃত আকারে উপলব্ধ আর
শীর্ষ কোট নখকে তীব্র চকচকেকরে তোলে। ল্যাকমে 9to5 প্রিমিয়ার + গ্লস নখ রঙের সাথে প্রতিদিন নিখুঁত নখ পান। এখন আপনার নখগুলিকে প্রাণবন্ত রঙ এবং একটি তীব্র চকচকে চকচকে আবরণ করুন যা আপনার কাজের ব্যস্ততার মধ্যে থেকে যায়। প্রতিদিনের ব্যবহারের জন্য রঙ, শেডগুলি কেবল একটি আবশ্যক! কেবল ১৮০ / – টাকায় মূল্যবান ল্যাকমে 9 টিও 5 প্রিমার + গ্লস নখের রঙ পরিসর আপনাকে আপনার নখগুলিতে প্রতিদিনের নিখুঁত চকচকে চেহারা দেবে। নিখুঁত চকচকে নখ পেতে, আপনার পছন্দসই Nail রঙের একটি কোট লাগিয়ে শুরু করুন। এটি সম্পূর্ণ একটি দীর্ঘস্থায়ী রঙ যা আরও দীর্ঘ সময়ের জন্য রঙকে সতেজ রাখার জন্য নখকে শক্তিশালী করে আর তীব্র চকচকে দেখায়। আর সব থেকে ভালো কথা এটি দ্রুত শুকিয়ে যায়।

6. Verymiss Premium Matte Nail Polish

এটি আমাদের ম্যাট Nail পোলিশ মানের উচ্চ এবং রক্ষণাবেক্ষণে কম। এটি প্রতিবার নখ আঁকলে আপনার স্বপ্নের Manicure পাওয়ার স্বাধীনতা দেয়! Nail Polish টি আপনি যা অভিজ্ঞতা অর্জন করেছেন তার চেয়ে বেশি দিন স্থায়ী হয়, এটি বিশ্বাস করার জন্য ভার্মিস Nail Polish  চেষ্টা করুন!

7. Revlon Nail Enamel, Berry Crimson Nail Polish

এটি দীর্ঘ পরার মতো আর এটি ম্যাট টেক্সচার। এটি নিশ্ছিদ্র মসৃণ, টকটকে রঙের জন্য চিপ ডিফিন্ট সূত্র। এটি নির্বিঘ্ন ভাবে মসৃণ, টকটকে রঙের জন্য চিপ ডিফেন্ডেন্ট সূত্র সহ রেভলন Nail Enamel। এটি বিনামূল্যে নির্দোষ ত্রুটিযুক্ত অ্যাপ্লিকেশন। শক্তি এবং স্বাধীনতা প্রকাশকারী মহিলাদের দ্বারা অনুপ্রাণিত হয়ে আমরা আমাদের পেশাদারদের দ্বারা প্রণীত আমাদের উদ্ভাবনী পণ্যগুলির সাথে সামঞ্জস্য করে কথা বলার চেষ্টা করেছি যাতে আপনি একটি Nail Style তৈরি করতে পারেন এবং আপনার সাহসী হওয়ার সংস্করণটি প্রকাশ করতে পারেন।

8. Lakme True Wear Nail Color, Reds and Maroons

রঙ লক প্রযুক্তির সাথে রজন ধারণ করে .দীর্ঘস্থায়ী nail enamel দিয়ে নখকে শক্তিশালী করে। 4 টি নতুন চকচকে শেড যা আপনার নখকে একটি রেশম শীণ দেয়। lakme true wear nail color আপনার নখগুলি পরিপূর্ণতার দিকে আবদ্ধ করে; তাদের একটি প্রাণবন্ত এবং মার্জিত চেহারা দেয। lakme true wear nail color পরিসীমা আপনার দৈনন্দিন জীবনে ঝলকানি যোগ করবে! lakme true wear nail color ক্রাশ থেকে আপনার পছন্দ মতো ছায়া প্রয়োগ করুন এবং আপনি মুগ্ধ হতে প্রস্তুত! এই বোতল এখনই কিনুন! ভাল ফলাফলের জন্য, ব্যবহারের আগে বোতলটি ভালভাবে ঝাঁকুন এবং দুটি কোট লাগান। অপরিসীমা দীর্ঘস্থায়ী, চিপ প্রতিরোধী nail enamel দিয়ে নখকে শক্তিশালী করে।

9. Faces Splash Nail Enamel

এটি একটি উচ্চ সম্পাদনা nail enamel যা  দ্রুত-শুকনো ও দীর্ঘস্থায়ী হয়। এটি ক্ষতিকারক plasticizer দিয়ে তৈরি। এটির মধ্যে টলিউইন এবং ডিবিপি, কর্পূর এবং ফর্মালডিহাইড রয়েছে যা নখের জন্য নিরাপদ ।

10. Faces Splash Nail Enamel

এটি দ্রুত-শুকনো, দীর্ঘস্থায়ী সমাপ্তি। আপনার সমস্ত মুখের জন্য ভাল জিনিস ছোট প্যাকেজ আসে! face canada
স্প্ল্যাশ Nailএনামেল গুলি হ’ল মিনি রঙের মিশ্রণ , যা মসৃণ অ্যাপ্লিকেশন সহ আপনার নখগুলিতে অপরাজেয় রঙের প্রসারিত করবে। একটি উচ্চ মানের চিপ প্রতিরোধী সূত্র যা সহজেই একটি আকর্ষণীয় এবং ত্রুটিযুক্ত Finish দিতে Glide করে।