Best 8 Hair Creams In India – ভারতের সেরা ৮টি চুলের ক্রিম

Hair cream ছাড়া স্টাইল কোনো মোটেই সম্ভব না। Hair cream, এছাড়াও স্টাইলিং ক্রিম হিসাবে পরিচিত, চুলে একটি সূক্ষ্ম, প্রাকৃতিক চেহারার চকচকে যুক্ত করে। এটি একটি নিম্ন থেকে মাঝারি হোল্ড দেয় যা বিপথগামী চুলের প্রতিভা দেয়, তবে আপনার ‘ডু ডাউন’কে বোঝায় না। চুলের বৃদ্ধিতে তেল এবং ক্রিম এমনকি খুশকির কোনও ভূমিকা নেই। যদি কোনও ভাল ব্র্যান্ডের পণ্য ব্যবহার করা হয় তবে এটি সাধারণত চুলের কোনও ক্ষতি করে না। এটির বিশেষভাবে তৈরি উপাদানগুলি চুলকে শক্তিশালী করে, চুলের বৃদ্ধি প্রচার করে এবং আপনার চুলকে নরম এবং চকচকে দেখাবে । প্রোটিন হেয়ার ক্রিম আপনার চুলকে হুইটগার্ম এবং চিকপির মতো উপাদান থেকে প্রাপ্ত প্রাকৃতিক প্রোটিন দিয়ে পুষ্ট করে তোলে, যখন ইন্ডিয়ান গুজবেরি এবং থিসলস চুলের বৃদ্ধির প্রচার করে।

1. Curl Up Curl Defining Cream – কার্ল আপ কার্ল ডেফিনিং ক্রিম

শুকনো চুলের জন্য ক্রিমের সেরা ছাড় দিয়ে বাউন্সটি ফিরিয়ে আনুন যা আপনাকে নরম, বাউন্সি, জীবনের জন্য সুখী কার্লগুলি পুনরুদ্ধার করতে সহায়তা করে।  আর কার্ল সংজ্ঞায়িত ক্রিমটি সঠিক পরিমাণে প্রাকৃতিক উপাদান যেমন আরগান তেল, শেয়া আর্দ্রতা এবং শ্লেষের বীজ নিষ্কাশনের সাথে মিশ্রিত হয় যা অ্যান্টিঅক্সিডেন্ট এবং ভিটামিন এ, সি এবং ই সমৃদ্ধ। এটি ফ্রিজেজ হ্রাস করতে সহায়তা করে, চকচকে যুক্ত করে এবং দীর্ঘস্থায়ী হোল্ড সহ কার্লগুলি সংজ্ঞায়িত করে। আমাদের অল-ইন-ওয়ান ক্রিমের সাহায্যে আপনার কার্লগুলি পপ করতেঅনেক সুবিধে হবে !

2. Urban Gabru Frozt Hair Spray – আরবান গাব্রু হেয়ার স্প্রে

আরবানগাব্রু হেয়ার স্প্রে আপনার চুলের শৈলী এবং আপনার অ্যাপ্লিকেশনটিতে সিল বজায় রাখতে সহায়তা করে। আরবানগাব্রু চুলের সাথে কাজ করার জন্য বৈজ্ঞানিকভাবে নকশাকৃত, সিল এবং কন্ট্রোল। এই প্রোডাক্টটিতে বিশেষ রজন রয়েছে যা আপনার চুলের সাথে কাদামাটির মোমকে বাঁধতে এবং আপনার চুলের স্টাইল বজায় রাখতে সহায়তা করবে। আপনার স্বাভাবিকভাবে ঘন চুল দীর্ঘায়িত করে। প্রাকৃতিক অ্যালোভেরার নির্যাস। স্প্রে এছাড়াও চুল নরম এবং স্বাস্থ্যকর তৈরীর অ্যালোভেরা নিষ্কাশন এর অতিরিক্ত সুবিধা রয়েছে। বাতাস এবং ঘাম প্রতিরোধী। এটি খেলাধুলার সময় নিয়ন্ত্রণও বজায় রাখবে।

3. L’Oreal Paris Xtenso Oil – ল’রিয়াল প্যারিস এক্সটেনসো অয়েল

এই পণ্যটি সত্যিই আশ্চর্যজনক এবং প্রক্রিয়া এবং ব্যবহারের জন্য বিশেষ পদক্ষেপ রয়েছে . সুতরাং দয়া করে দয়া করে আপনার বিউটিশিয়ানের কাছ থেকে পরামর্শ নিন..এটি কীভাবে ব্যবহার করবেন তা আপনাকে গাইড করবে . আমার এটির দুর্দান্ত এবং আশ্চর্যজনক পণ্য আমার চুলের জন্য কখনও ব্যবহার করা হয় . সুতরাং আমি আপনাকে পরামর্শ দিচ্ছি যে কোনও পরামর্শ নেওয়ার পরে নখরোগীদের যেমন পার্লারে ব্যবহার করুন .

বৈশিষ্ট্য 1. পুরুষ এবং মহিলাদের জন্য উপযুক্ত 2. প্রতিরোধী চুলের জন্য 3. চুলের স্বাস্থ্য রক্ষার সময় সম্পূর্ণভাবে সরল, কোঁকড়ানো চুল তৈরি করা 4. এই 2 ধাপের স্ট্রেইট সিস্টেমে স্মুথিং ক্রিম এবং নিউট্রালাইজিং ক্রিম থাকে যা স্থায়ী সমাধান যা আপনার চুলকে মসৃণ, চকচকে, সোজা করার জন্য উপযোগী।

4. Ustraa Hair Cream for Daily Use – প্রতিদিনের ব্যবহারের জন্য উস্ট্রা হেয়ার ক্রিম

প্রতিদিনের জন্য চুলের পুষ্টি ক্রিম তেলের সাথে ব্যবহার করুন।  এটি চুল পড়ার বিরুদ্ধে লড়াই করতে এবং চুলকে গভীরভাবে পুষ্টি জোগায়। জলপাই তেল চুলের আর্দ্রতা এবং স্বাস্থ্যের ক্ষেত্রেও অবদান রাখে l অ্যালমন্ড তেল চুলকে স্ট্র্যাথ করে এবং শুকনো এবং ক্ষতিগ্রস্থ চুলের চিকিত্সায় সহায়তা করে। এই হেয়ার ক্রিমটি এসএলএস এবং প্যারাবেন বিনামূল্যে এবং কোনও ক্ষতিকারক রাসায়নিক নেই। কয়েন আকারের hair cream নিন এবং স্যাঁতসেঁতে বা তোয়ালে শুকনো চুলের উপরে লাগান best সেরা ফলাফলের জন্য স্নানের পরে প্রতিদিন তেলের পরিবর্তে এই হেয়ার ক্রিমটি ব্যবহার করুন।

5. Arata Natural Curl Hair Cream – আরতা কার্ল হেয়ার ক্রিম

ভারতের প্রথম 100% প্রকৃতি থেকে উদ্ভূত সুস্থতা ব্র্যান্ড হিসাবে, আমরা উদ্ভিদ-ভিত্তিক, সুগন্ধযুক্ত, টক্সিন মুক্ত উপাদানগুলি সহ ভেজান পণ্য তৈরি করি যা আপনার চুল এবং ত্বকে চমত্কার বোধ করে। আমাদের পণ্যগুলি কেবল রাসায়নিক সংযোজন, ইমালসিফায়ার, রঞ্জক বা সংরক্ষণকারী না করে কেবলমাত্র সমস্ত প্রাকৃতিক উপাদান ব্যবহার করে তৈরি করা হয়েছে। এগুলি 100% পোস্ট-গ্রাহক পুনর্ব্যবহারযোগ্য প্যাকেজিংয়ে সংরক্ষণ করা হয় যা পুনরায় ব্যবহারযোগ্য। তদুপরি, আমাদের পণ্যগুলি বৈষম্য করে না।  আপনার ত্বককে কিছুটা ভালবাসা এবং সুরক্ষা দিন। চুল পড়ার কোনও ভয় নেই বা প্রায়শই রাসায়নিক উপাদানগুলির কারণে অকাল ছাই হয়ে যায়।  প্রতিদিন এবং দীর্ঘমেয়াদী ব্যবহারের জন্য নিরাপদ।

6. Trichup Keratin Hair Cream – ত্রিচুপ কেরাতিন হেয়ার ক্রিম

ত্রিচুপ কেরাটিন হেয়ার ক্রিমটি কেরাটিন প্রোটিন দ্বারা সুরক্ষিত, যা হারিয়ে যাওয়া কেরাটিনকে প্রতিস্থাপন করে চুলের উপর একটি স্তর তৈরি করে এবং ফ্রিজে টেম্পিংয়ের পাশাপাশি শক্তি যোগ করে চকচকে করে তোলে।  এটিতে আপনার চুলকে স্নিগ্ধ, লম্পট এবং পরিচালনাযোগ্য করে তুলতে উপযুক্ত কন্ডিশনার রয়েছে। মনোরম সুবাস, চুলের সব ধরণের জন্য উপযুক্ত। এটি আপনার চুলের স্ট্র্যান্ড তৈরি করতে ওভারল্যাপ হওয়া কোষগুলিকে মসৃণ করে কাজ করে। কোনও কঠোর রসায়ন নেই – কোনও প্যারাবেন নেই, এটি টক্সিন এবং ক্ষতিকারক রাসায়নিকগুলি থেকে মুক্ত ফর্মুলেশন মানের মানের ভেষজ পণ্যগুলি নিষ্কাশন করে। যত্ন সহকারে: ক্লিনিকালি প্রমাণিত ক্রিয়াকলাপ সহ 0% খনিজ তেল, নিষ্ঠুরতা মুক্ত, পরাবেন ফ্রি, চর্মরোগ গত ভাবে পরীক্ষিত আর এটি পুরুষ ও মহিলাদের জন্য।

7. L’Oreal Paris Professional Web – ল’রিয়াল প্যারিস আর্ট ওয়েব

লরিয়েল প্যারিস সৌন্দর্য এবং চুলের ক্ষেত্রে সত্যই বিশেষজ্ঞ। এটি আপনাকে সুন্দর চুল দেওয়ার জন্য একদম পারফেক্ট। ল’রিয়াল প্যারিস হেয়ার কেয়ার আপনাকে এমন পণ্য সরবরাহ করে যা আপনাকে চমকপ্রদ, সেলিব্রিটি-টকটকে চুল দেবে। আশ্চর্যজনক ত্রি-অ্যাকশন ফাইটোআরএক্স সূত্রটি আপনার ত্বককে শক্ত করে তোলে এবং সূক্ষ্ম রেখাগুলি এবং বলিরেখাগুলির উপস্থিতি হ্রাস করে।

8. Onion Hair Growth Cream – এনকিউ পেঁয়াজ চুলের ক্রিম

আয়ুর্বেদে হেয়ার ফলের বিরুদ্ধে একটি নিনজা ফাইটার রয়েছে এবং তাকে বলা হয় পেঁয়াজ। আপনার মাথার ত্বকে এবং চুলে পেঁয়াজের রস প্রয়োগ করলে চুল পড়ার পরিমাণ হ্রাস পায় এবং দ্রুত চুলের দৈর্ঘ্য বৃদ্ধি করে। তবে কল্পনা করুন, পেঁয়াজ কাটা যদি আপনার চোখ থেকে অশ্রু বের করে, তবে এটির রস তৈরি করা এবং এটি প্রয়োগ করা কতটা কঠিন। তাই এই ক্রিম টি অনেকটা পেঁয়াজের কাজ করবে আর আপনার চোখ দিয়ে জল ও বেরোবে না। আমরাও একইরকম অনুভব করি এবং আমরা চাই না যে আপনি কোনওরকম সমস্যায় পড়ুন তাই আমরা এখানে এই অনন্য পেঁয়াজ চুলের বৃদ্ধি ক্রিম নিয়ে আসি। অত্যন্ত ঘনীভূত পেঁয়াজ তেল দিয়ে তৈরি এবং সাবধানে প্রাকৃতিকভাবে উত্পন্ন উপাদানগুলির মিশ্রিত ক্রিম বেস, এটি দৈনিক বেসিসে আপনি ব্যবহার করতে পারেন।   হালকা এবং প্রাকৃতিক সুগন্ধ প্রতিটি সময় এটি ব্যবহার করার সময় আপনাকে সতেজ অনুভূতি দেয়।

9. Wella Professional EIMI Sculpt Force Styling Hair Gel

ওয়েলা এজি জার্মানির ডারমস্ট্যাডে সদর দফতরের একটি প্রধান জার্মান চুলের যত্ন সংস্থা। এখানে চুলের বিভিন্ন প্রকারের সমস্যার সমাধান করা হয়। 1880 সালে ফ্রেঞ্চ স্ট্রাহার দ্বারা প্রতিষ্ঠিত, এটি চুলের যত্ন, স্টাইলিং এবং ব্যক্তিদের পাশাপাশি হেয়ার ড্রেসারদের কাছে বিক্রি করা হয় দেশে বিদেশে। ওয়েলা পেশাদার ই আই এম আই স্কাল্প্ট ফোর্স ব্যবহার করে শিলা শক্ত স্টাইল গুলিতে অভিব্যক্তি পূর্ণ আকার দেওয়ার মাধ্যমে সৃজনশীল হন। এটির দ্রুত-শুকনো সূত্র সহ এই পেশাদার ফ্লুবার জেলটি চুলকে একটি উচ্চ সংজ্ঞা প্রদান করে, আরও শক্তিশালী চুলের স্টাইলিং নিশ্চিত করে। ই আই এম আই স্কাল্ট ফোর্স হেয়ার জেলটি ইউভি রশ্মির প্রভাব থেকে রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে। এটির দ্রুত-শুকনো সূত্র সহ এই পেশাদার ফ্লুবার জেলটি চুলকে একটি উচ্চ সংজ্ঞা প্রদান করে, আরও শক্তিশালী চুলের স্টাইলিং নিশ্চিত করে। ইআইএমআই স্কাল্ট ফোর্স হেয়ার জেলটি ইউভি রশ্মির প্রভাব থেকে রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে।

10. Style Aromatherapy hair Moisturizer Cream

স্টাইল এরোমা থেরাপি হেয়ার ময়েশ্চারাইজার, তাত্ক্ষণিকভাবে পুষ্টি জোগায় এবং আপনার চুলের ভারসাম্য বজায় রাখে যা তাত্ক্ষণিকভাবে পুষ্টি জোগায় এবং চুলকে ওজন না করেই সবচেয়ে জেদী চুলের সাথে স্টাইলিংকে সহজ করে তোলে। গ্রেট হিট প্রোটেক্টর – শুকানোর আগে বা কোনও হিট স্টাইলিং পণ্য ব্যবহার করার আগে স্যাঁতসেঁতে চুলের উপর প্রয়োগ করুন। চরম উত্তাপ থেকে চুলের আর্দ্রতা রক্ষা করতে সহায়তা করে। এছাড়াও, সারা দিন ব্যবহারের জন্য পারফেক্ট, আপনাকে যে কোনও সময় তাত্ক্ষণিকভাবে আপনার চুল স্টাইল করতে দেয়। গভীর পুষ্টির সূত্র আপনার চুলকে শক্তিশালীকরণ এবং হালকা এবং তাজা ভাব দেওয়ার সময় আপনার চুলকে তাপ, ইউভি রশ্মি এবং পরিবেশগত ক্ষতির হাত থেকে রক্ষা করে।

Comments are closed.