12 Best Lipstick Primers In India – ভারতের সেরা 12টি লিপস্টিক প্রিমারস

একটি লিপ প্রাইমার হ’ল একটি রঙ-লকিং সমাধান যা ঠোঁট ফাটিয়ে ফেলা, শুকনো, ফ্লাকিং এবং খোসা ছাড়ায়। এটি এমন বেস হিসাবে কাজ করে যা আপনার ঠোঁটের রঙকে ঘনঘন ও বিবর্ণ না করে দীর্ঘ সময় ধরে অক্ষত রাখতে দেয়। মেকআপ প্রয়োগের আগে আপনি যেমন একটি মেকআপ প্রাইমার ব্যবহার করেন ঠিক তেমনই একটি ঠোঁট প্রাইমার যা আপনার ঠোঁটে একইভাবে কাজ করে।

খুব ভাল একটি লিপ প্রাইমার হ’ল আপনার কাছে একটা মজাদার ব্যাপার। এটি পুরোপুরি নৈমিত্তিক রঙ যা সারাদিনে খুব কম সময়ের স্পর্শে বা পালকের সাথে রাখার মূল চাবিকাঠি। আমরা 12 টি সেরা লিপ প্রাইমারের একটি তালিকা তৈরি করেছি যাতে আপনি নানান রকমের জিনিস খাওয়ার সময়, চুমুক দিতে, চিবিয়ে খেতে এবং আড্ডার জন্য আপনার লিপস্টিকটি যাতে ঘেটে ঘ না হয়ে যায় তার খেয়াল পুরোপুরি রাখবে।

1.Colorbar Lip Prime and Care

আপনার ঠোঁটের জন্য একটি পাওয়ার-প্যাকড, 2-ইন-1 প্রয়োজনীয়। আপনার ঠোঁট সুরক্ষা, হাইড্রেট এবং পুষ্টির জন্য বয়স-বিহীন ভিটামিন ই এবং সি দিয়ে সুরক্ষিত। এটিকে আপনার লিপস্টিকের নীচে ঠোঁটের প্রাইমার হিসাবে ব্যবহার করুন – এর অনন্য রঙ্গক-বাঁধাই সূত্রটি আপনার ঠোঁটের রঙের স্থায়িত্ব বাড়িয়ে তোলে যা এটিকে স্মাড-প্রুফ এবং অতি দীর্ঘস্থায়ী করে তোলে। এটি সারা দিন ধরে ঠোঁটের মতো বালাম হিসাবে ব্যবহার করুন – এর সমৃদ্ধ, ক্রিমি সূত্রে ভিটামিন ই এবং সি রয়েছে যা ঠোঁটকে ময়েশ্চারাইজ করতে আর ঠোঁটকে বর্ণহীনতা থেকে রক্ষা করতে এবং বার্ধক্য থেকে লড়াই করার জন্য শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট হিসাবে কাজ করে।

2. SUGAR Cosmetics Seal The Show Lip Primer

এটি লিপক্লোর গুলির দীর্ঘায়ু বাড়ায় এবং পালক থেকে রোধ করে। ঠোঁট কৃপণ প্রতিরোধের দ্বারা লিপক্লোরগুলির জন্য একটি ত্রুটিহীন বেস দেয়। ঠোঁটে বর্ণহীন হাইড্রেটিং ফিনিস ধার দেয় এবং একটি টুইস্ট-আপ কলম আকারে আসে।   এটি সুবিধাজনক এবং লাইটওয়েট।

3. FIRSTZON PREP  LIP BASE LIPSTICK PRIMER

ফার্স্টজোন প্রাইমারটি আপনার ঠোঁটের জন্য এক ছায়া বিমার মতো। সর্বাধিক স্থিতিশীল শক্তির জন্য মসৃণতার উপর পরিপূরকতা এবং গ্লাইডগুলি প্রচার করতে এটি ঠোঁটের উপরে প্রয়োগ করা হয়। এমনকি সবচেয়ে ঠোঁট-চ্যালেঞ্জিং পরিস্থিতিতেও আপনার গ্লোস এবং ঠোঁটের রঙ পালক বা বিবর্ণ হবে না। ভিটামিন-ই সমৃদ্ধ সূত্র ঠোঁটে পম্পার করে যখন অনন্য রঙ্গক বাইন্ডারগুলি কোনও পাউটের অসম্পূর্ণতা থেকে ঠোঁটের রঙগুলিকে সুরক্ষা দেয়।

4. Swiss Beauty Lip Primer Mask, Lip MakeUp

সুইস বিউটির লিপ মাস্কটি ঠোঁটকে মসৃণ এবং স্থিতিস্থাপক মনে করে। এটি ত্বকে ঘন ঘন ঘুমানোর সময় ত্বকে উপাদানগুলি ঘনভাবে শোষিত করতে সহায়তা করে। একটি লেভ-অন লিপ মাস্ক যা মসৃণ, আরও নমনীয় ঠোঁটের জন্য রাতারাতি স্নিগ্ধ করে। আরও ভাল ফলাফলের জন্য ঠোঁটের স্ক্রাব ব্যবহার করুন। এটি আপনার ঠোঁটে আর্দ্রতা জাগাতে সাহায্য করে। লিপ মাস্ক বাই সুইস বিউটি ঠোঁটকে মসৃণ এবং স্থিতিস্থাপক করে তোলে । লিপ প্রাইমার মাস্ক সুইস বিউটি লিপ প্রাইমার মাস্ক একটি  ঠোঁটের মেকআপ। এটি ঘুমানোর সময় ব্যাবহার করলে উপাদানগুলি ঘনভাবে শোষিত করতে সহায়তা করে।

5. Preyansh Matte Lip Palette Lipstick liner

এটি একটি লিপস প্যালেট, ঠোঁট প্যালেট, পেশাদার ঠোঁট প্যালেট, পার্লার লিপস্টিকগুলি সম্পর্কে 36 ঘন্টা লাইনার।

6. E. L. F. Lip Primer And Plumper, Clear Natural

গুরুত্বপূর্ণ তথ্য

উপকরণ:

লিপ প্রাইমার উপাদান: ইথাইলহেক্সিল প্যালমিট, ট্যালক, ওজোকেরাইট, পলিসিবুটিন, সিন্থেটিক ফ্লুরফ্লোগোপাইট, বিস-ডিজিগ্লিসারেল পলিয়্যাসিডিপেট -২, ইউফোর্বিয়া সেরিফেরা (ক্যান্ডেলিলা) মোম, সেরেসিন, কোপার্নিসিয়া সেরিফেরা, মাইক্রোসট্রলিক্র্যাক্রান্সিক্র্যাক্ট্রাইন ক্র্যাকসেস। মেটাতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড (সিআই 77891), আয়রন অক্সাইডস (সিআই 77491, সিআই 77492, সিআই 77499)। ঠোঁট প্লাম্পার উপাদান: ইথাইলহেক্সিল প্যালমিট, কোপার্নিসিয়া সেরিফেরা (কার্নাউবা) মোম, মাইক্রোক্রিস্টলাইন ওয়াক্স (সেরা মাইক্রোক্রিস্টালিনা), সেরেসিন, ওজোকেরাইট, ইউফোরবিয়া সেরিফেরা (ক্যান্ডেলিলা) মোম, নিউওটাম, সুগন্ধ (পারফাম)।

দিকনির্দেশ:-

খালি ঠোঁটে লিপ প্রাইমার প্রয়োগ করুন এবং একটি ঠোঁটের ব্রাশ দিয়ে সমানভাবে মিশ্রিত করুন। ঠোঁটের রঙ লাগানোর আগে এটি শুকতে দিন। প্রাইমার বা ঠোঁটের রঙের উপরে ঠোঁটের প্লাম্পারটি প্রয়োগ করুন। আরও পণ্য প্রয়োগের আগে টিংলিংকে কমে যাওয়ার অনুমতি দিন। সতর্কতা: প্লাম্পারটি যদি জ্বলন্ত জ্বলনির কারণ হয় তবে অবিলম্বে একটি পরিষ্কারের কাপড় দিয়ে মুছুন বা জল দিয়ে ধুয়ে ফেলুন।

আইনী দাবিত্যাগ:-

এটি একটি আমদানিকৃত পণ্য। প্রস্তুতকারকের ওয়্যারেন্টি / গ্যারান্টি (যদি কোনও প্রস্তুতকারক সরবরাহ করেন) ।

পণ্যের বর্ণনা :-

দীর্ঘস্থায়ী ঠোঁটের রঙ এবং চুম্বনযুক্ত ঠোঁট অর্জন করুন। প্রাইমার কোনও বাজেটের জন্য ঠোঁটের রঙের জন্য একটি বেস তৈরি করে, কোনও ধোঁয়াটে রঙ্গক যা সারা দিন স্থায়ী হয়। দারুচিনি সুগন্ধযুক্ত প্লাম্পার আপনার ঠোঁটকে ফুলার, বৃহত্তর বর্ণের জন্য সূক্ষ্ম প্লাম্পিং টিংল এফেক্ট দিয়ে বাড়িয়ে তোলে।

7. Maliao matte liquid lipstick

এটির ব্যাপারে একটাই কথা বলা যায় যে এটি একটি ম্যাট ফিনিস, তরল লিপস্টিক মসৃণ প্রয়োগ অর্থাৎ এটি একটি তরল লিপস্টিক যা ম্যাট ফিনিস এ আসে।

8. PAC Studio  Matte Lip Primer

এটি একটি নিখুঁত, ঠোঁটের প্রাইমার চিকিত্সা যা রঙের জন্য প্রস্তুত করার সময় প্রাইমস এবং ঠোঁটকে মসৃণ করে। এই মসৃণ লিপ বা ঠোঁট প্রাইমার সূত্রটি দিয়ে রঙের জন্য আপনার ঠোঁট প্রস্তুত করুন। এটি আপনার ঠোঁটের রঙে লক করে এটি ঝাঁকুনি বা রক্তপাত থেকে রোধ করে। এটি আপনার লাইনে ভরাট করে এবং আপনার ঠোঁটগুলিকে সুন্দর করে তোলে।

ব্যবহারবিধি:-

রঙের আগে বেস কোট হিসাবে ঠোঁটে প্রয়োগ করুন বা কন্ডিশনিং ট্রিটমেন্ট হিসাবে একা ব্যবহার করুন।

9. Huda BeautyMatte Liquid Lipsticks

এটা অসাধারণ একটি প্রোডাক্ট। আমরা জানি না এই আইটেমটি কখন আবার মজুদ থাকবে। ম্যাট লিকুইড লিপস্টিকস হুদা লিকুইড ম্যাট লিপস্টিক হুদা বিউটি প্রাইমার সহ গোলাপী সংস্করণ মেক আপ বেস ওয়াটারপ্রুফ।
এটি একটি তরল লিপস্টিকস, হুদা লিকুইড ম্যাট লিপস্টিক 4 +4 এর সেট, হুদা বিউটি প্রাইমার মেক আপ বেস ওয়াটারপ্রুফ সহ লাল + গোলাপী সংস্করণ।

10. Biutiy Long Lasting Moisturizing Jelly Lipstick

পণ্যের বর্ণনা

আইটেম: জেলি লিপস্টিক
রঙ: ছবি হিসাবে স্টাইল ফ্যাশন
আকার: 22.6 x 12.6 x 15.7 সেমি / 8.89 x 4.96 x 6.18inch (এল এক্স ডাব্লু এক্স এইচ)
নেট ওজন: 3.5 গ
ফাংশন: ময়শ্চারাইজিং, দীর্ঘস্থায়ী
প্রয়োগ: ঠোঁট
ত্বকের ধরণ: সমস্ত ধরণের ত্বকের ধরণের
উপলক্ষ: হোম, স্ট্রিট, ট্র্যাভেল, আউটডোর ইত্যাদি
পরিমাণ: 1 টুকরা
বৈশিষ্ট্য:
মহিলা অ্যালো এসেন্স জেলি লিপস্টিক আপনার এবং আপনার বন্ধুদের জন্য সেরা উপহার হতে পারে।
দীর্ঘস্থায়ী এবং ময়শ্চারাইজিং লিপস্টিকটি বাড়ির এবং আউটডোর ব্যবহারের জন্য উপযুক্ত।
প্রাকৃতিক তাপমাত্রা পরিবর্তনের রঙ জেলি লিপস্টিক আপনাকে আরও মনোমুগ্ধকর করে তুলতে পারে।
প্যাকেজ সামগ্রী: 1 এক্স জেলি লিপস্টিক
দ্রষ্টব্য: বিভিন্ন মনিটরের মধ্যে পার্থক্যের কারণে ছবিটি আইটেমটির আসল রঙ প্রতিফলিত করতে পারে না।

11. Nicka K 24 Hours Lip Colour and Primer, Amaranth

ময়শ্চারাইজিং প্রাইমার বেসের সাথে মিষ্টি ধরণের প্যাকযুক্ত রঙটি কোনও স্টিকনেস ছাড়াই দীর্ঘস্থায়ী ম্যাট চেহারাটির অনুমতি দেয়। 24 ঘন্টা ঠোঁটের রঙ পুরো দিন পরিধানের বর্ণের জন্য বিভিন্ন ধরণের লসিস রঙের অফার দেয় যা আপনার যে মেজাজে থাকুক প্রশংসা করবে এবং তা হাইলাইট করবে।

12. BLAPOXE Slot Acrylic Lipstick 

পণ্যের বর্ণনা:-
খোলার এসি আপনার কসমেটিকস, লিপস্টিকগুলি এবং দুটি ক্লিয়ার অ্যারাইক্লিক লিপস্টিক হোল্ডারের সাথে আরও বেশি সংগঠিত করুন।

পণ্যের তথ্য:-
একটি লিপস্টিক ধারক স্টাইল ডিজাইনে আসে।
লিপস্টিকস এবং ছোট কসমেটিকসের জন্য দুর্দান্ত।
ধারক পরিমাপ 9 “x3.5” x2 “• 24 স্লট। Urable টেকসই এক্রাইলিক রচনা clean পরিষ্কার করা সহজ।

মুক্তা টেক্কা দি ব্র্যান্ড। মুক্তার টুকরো মানের সাথে পণ্য নির্বাচনের বিস্তৃত পরিসর রয়েছে। মুক্তা টেক্কা দেওয়ার পণ্যগুলি হ’ল আধুনিক, আড়ম্বরপূর্ণ এবং আপনার আরামের জন্য ডিজাইন করেছেন এবং প্রশিক্ষিত স্টাফ দ্বারা ডিজাইনকরা হয়েছে ।

Comments are closed.