10 Best Lip Glosses In India – ভারতে 10টি সেরা ঠোঁট গ্ল্যাস

আপনার বাকী ত্বকের মতো নয়, ঠোঁট শুকিয়ে যায় এবং সহজেই চ্যাপ্টায় পরিণত হয় কারণ এতে তেল গ্রন্থি থাকে না। ঠোঁট শুকিয়ে যাওয়া থেকে বাঁচাতে এবং প্রচুর জল পান করুন এবং আপনার ঠোঁট চাটানো এড়ান (অভ্যাসটি ভেঙে ফেলতে আমার কয়েক বছর লেগেছিল!) যা আর্দ্রতাও সাফ করে। সুরক্ষিত করুন এবং ময়শ্চারাইজ করুন।

ছেলে বলুন বা মেয়ে, আমরা প্রায় সবাই ঠোঁটের ভালো পরা পছন্দ করি – এটি প্রাণবন্ত এবং উজ্জ্বল শেড বা নগ্ন এবং পেস্টেল বর্ণমালা হোক এটাই সবাই চাই । যদি আপনার ঠোঁটের যত্ন না নেওয়া হয় তবে কোনও লিপস্টিক বা লিপলাইনার একটি নিখুঁত সৌন্দর্য তৎক্ষণাৎ  তৈরি করতে পারে না! আমাদের ঠোঁটের ত্বক আমাদের দেহের অন্যান্য অংশের ত্বকের চেয়ে অনেক পাতলা। এটি তাদের ক্র্যাক এবং চ্যাপ্টা সহজ করে তোলে এবং আমাদের অতিরিক্ত যত্ন নেওয়া আরও বেশি গুরুত্বপূর্ণ করে তোলে। আমরা এখন কিছু ঠোঁটের কেয়ার এর জন্য প্রোডা।

1. Lakme Absolute Plump and Shine Lip Gloss

অত্যাশ্চর্য মহিলার জন্য ল্যাকমে অ্যাবসোলিউট প্লাম্প এবং শাইন লিপ গ্লস একটি আদর্শ পছন্দ।এটা বহু দিন ধরে মানুষ ব্যাবহার করে আসছে। এটি একটি সুস্বাদু শীনের সাথে ঠোঁট চকচকে হয়ে থাকে এবং আপনি ঠোঁটে খুব হালকা একটি মসৃণ গ্লাইডিং দিতে সক্ষম। এটি চর্মরোগ বিশেষজ্ঞের দ্বারা পরীক্ষা করা হয়েছে। তাই কোনো সমস্যা নেই। এটিতে 3 ডি গ্লসগুলির বৈপ্লবিক সম্পত্তি রয়েছে যা আপনাকে একটি চকচকে ঝলক দেবে এবং আপনার সৌন্দর্য বাড়িয়ে তুলবে। ল্যাকমে হ’ল ভারতের শীর্ষস্থানীয় প্রসাধনী ব্র্যান্ড যা উচ্চ-প্রান্তে, বিশ্বমানের রঙিন প্রসাধনী এবং স্কিনকেয়ার ভালো ভাবেই করে। এটি  আপনার ঠোঁটকে স্বাস্থ্যকর এবং সুন্দর দেখতে সুন্দর ঠান্ডা দেয়! ল্যাকমে অ্যাবসুলিউট প্লাম্প অ্যান্ড শাইন রেঞ্জটি ঠোঁটে খুব হালকা এবং আবেদনকারীর স্ট্রোকের সাথে প্রয়োগ করা অত্যন্ত সহজ।

2. Maybelline Baby Lips Alia Loves New York

মূল নিউ ইয়র্ক স্টাইলযুক্ত গ্রাফিটি দ্বারা অনুপ্রাণিত সীমিত সংস্করণ প্যাক। চারটি প্রাণবন্ত টিপস যা আপনাকে জ্বালানী থেকে মুক্তি দেয়। এটি গ্ল্যামের ভাগের স্বাদ দেয়। এস পি এফ 20 এর সাথে সংক্রামিত এবং ভিটামিন ই এবং নারকেল তেল দিয়ে সমৃদ্ধ 16 ঘন্টা অবিরত আর্দ্রতা, যত্ন এবং মেরামতের সরবরাহ করে।

3. Swiss Beauty Shine Lip Gloss 

যদি আপনি জানতে চান যে এই গ্লসগুলি ঠোঁটে কেমন অনুভূত হয় তাহকলে আপনাকে একবার ব্যাবহার করতে হবে। তবে এটি মাখনের চেয়ে নরম হলেও, এটি দরকষাকষিতে স্টিকি বা খাঁজকাটে নয়। আপনাকে এটিকে একা বা ম্যাট লিপস্টিকের উপরে এটি শুকিয়ে যাওয়ার অনুভূতি তৈরি করতে দেয়। এটি প্রাকৃতিক পর্যন্ত বিভিন্ন ধরণের সুন্দর শেডে উপলব্ধ। যে কোনও লিপস্টিক দীর্ঘ এবং জলরোধী করে তোলে
পাউট বাড়ায়। তাত্ক্ষণিক ভলিউম দেয় এবং ঠোঁটে জ্বলজ্বল করে

4. Lakme Lip Gloss, Strawberry

অবিশ্বাস্য ভাবে উজ্জ্বল ও ভালো ফিনিসিং এর সাথে সুস্বাদু গন্ধের নিখুঁতএই প্রোডাক্ট।  এটি  আপনাকে গ্ল্যামারাস সরস ঠোঁট দেবে ! অবিশ্বাস্য দেখাচ্ছে ঠোঁটের জন্য তাই না ?

এটি আপনার ঠোঁটে একটি অপ্রতিরোধ্য জ্বলজ্বল করে ! তিনটি মনোরম স্বাদের সাথে দুষ্টু হয়ে উঠুন এবং সেই গ্ল্যামারাস হাসি দিয়ে মানুষকে স্তম্ভিত করুন এবং যে কোনও সময় আপনি এটি আপনার ব্যাগে রাখতে পারেন।

আপনি এটি চকচকে চকচকে বা খুব উজ্জ্বল লিপস্টিকগুলি টোন করতে একটি ম্যাট লিপস্টিকের উপরেও ব্যবহার করতে পারেন।

তীর্যক আবেদনকারী গ্লসগুলির পরিমাণ নিয়ন্ত্রণ করতেও সহায়তা করে। ঠোঁট গ্লসটি ময়েশ্চারাইজিংও করে যা আপনার ঠোঁটকে নরম ও কোমল বোধ করে। ল্যাকমে  হ’ল ভারতের শীর্ষস্থানীয় রঙিন প্রসাধনী ব্র্যান্ডগুলির মধ্যে একটি। এটি একটি বিস্তৃত পণ্য পরিসীমা রয়েছে যা বিশেষ করে ভারতীয় ত্বকের বিশেষজ্ঞরা রচনা করেছেন। ব্র্যান্ডটি ১৫ বছরেরও বেশি সময় ধরে ভারতে প্রিমিয়ার ফ্যাশন ইভেন্ট ল্যাকমে ফ্যাশন সপ্তাহের সাথে ভারতে ফ্যাশনকে নতুনভাবে সংজ্ঞায়িত করছে।

5. NIVEA Lip Balm, Fruity Peach Shine

আপনি কি আপনার ঠোঁটের জন্য অন্তহীন আর্দ্রতা এবং নিখুঁত এখনও উজ্জ্বল রঙ চান যা দিনরাত কাজ করে ? ফ্রুট শাইন পীচ হ’ল আপনার ঠোঁটের ভালবাসার নতুন এবং বহিরাগত উপায়। হাইড্রা আইকিউ সহ একটি উদ্ভাবনী সূত্র দীর্ঘস্থায়ী ময়েশ্চারেশন দেয়। পীচ স্বাদ এবং নির্বাচিত রঙ্গকগুলির সংমিশ্রণটি একটি আকর্ষণীয় ফলের স্বাদ সরবরাহ করে, নরম এবং মসৃণ ঠোঁটে উপাদেয় রঙের স্পর্শ রেখে।

6. Lakme Lip Gloss,Vanilla

অবিশ্বাস্যভাবে উজ্জ্বল ফিনিসটির জন্য সুস্বাদু গন্ধের নিখুঁত ইঙ্গিত সহ রঙের একটি চুম্বন, যা আপনাকে গ্ল্যামারাস সরস ঠোঁট দেবে! অবিশ্বাস্য দেখাচ্ছে ঠোঁটের জন্য ? ল্যাকমে লিপ গ্লোসটি পান! এটি আপনার ঠোঁটে একটি অপ্রতিরোধ্য জ্বলজ্বল চমক দেয়! তিনটি মনোরম স্বাদের সাথে দুষ্টু হয়ে উঠুন এবং সেই গ্ল্যামারাস হাসি দিয়ে মানুষকে স্তম্ভিত করুন এবং যে কোনও সময় আপনি এটি আপনার ব্যাগে রাখতে পারেন। ঠোঁট গ্লসটি একটি স্বচ্ছ টিপটিতে একটি ক্যাপ দ্বারা সুরক্ষিত একটি স্লেণ্ট টিপ সহ আসে। ক্যাপটি টিউবটিতে ভাল স্ক্রু দেয় এবং এটি নলটিকে ভ্রমণ বান্ধব করে তোলে। আপনি এটি চকচকে চকচকে বা খুব উজ্জ্বল লিপস্টিকগুলি টোন করতে একটি ম্যাট লিপস্টিকের উপরেও ব্যবহার করতে পারেন। তীর্যক আবেদনকারী গ্লসগুলির পরিমাণ নিয়ন্ত্রণ করতেও সহায়তা করে। ঠোঁট গ্লসটি ময়েশ্চারাইজিংও করে যা আপনার ঠোঁটকে নরম ও কোমল করে তোলে।  ল্যাকমে হ’ল ভারতের শীর্ষস্থানীয় রঙিন প্রসাধনী ব্র্যান্ডগুলির মধ্যে একটি। এটি একটি বিস্তৃত পণ্য পরিসীমা রয়েছে যা বিশেষ করে ভারতীয় ত্বকের বিশেষজ্ঞরা রচনা করেছেন। ব্র্যান্ডটি ১৫ বছরেরও বেশি সময় ধরে ভারতে প্রিমিয়ার ফ্যাশন ইভেন্ট লাকম্যা ফ্যাশন সপ্তাহের সাথে ভারতে ফ্যাশনকে নতুনভাবে সংজ্ঞায়িত করছে।

7. Rimmel London Oh My Gloss! Lip Gloss

লন্ডনের চেহারা যেমন লাইভ জ্বলজ্বলে ঠিক তেমনি রিমেল লন্ডন ওহ মাই গ্লস উপস্থাপন করে ! এটি একটি লিপগ্লাস যা 6 ঘন্টা অবধি স্থায়ী হয়।  এটি জাস্ট একটি জাদু যা ঠোঁটকে ভালবাসে। এটি একটি ময়শ্চারাইজিং আরগান অয়েল এবং ভিটামিন ই সমৃদ্ধ।  যখন আপনি একটি লিপগ্লাস চান যা আপনাকে চকচকে রঙ এবং 3 ডি চকমক দেয়। রিমেল লন্ডন একটি অভ্যন্তরীণ আত্মবিশ্বাস যা আমরা কীভাবে সর্বদা শীতল রাখে।

8. AYA Clamy Matte Me Liquid Lipgloss Lipstick

এই তরল লিপস্টিক লিপগ্লাস একটি হাই-পিগমেন্টযুক্ত রঙ সংজ্ঞা সহ ম্যাট টেক্সচার সরবরাহ করে। এটি একটি তরল আকারে আসে যার একটি ঢাকনা বন্ধ হওয়ার সাথে ব্রাশ প্রয়োগকারী থাকে যা আপনার ঠোঁট বরাবর মসৃণভাবে গ্লাইড করে। এটি প্রস্তুত করা ওয়াটারপ্রুফ সূত্র সহজেই বিবর্ণ হওয়া রোধ করে এবং দীর্ঘ সময় ধরে চলে। এটি নিঃসন্দেহে মসৃণ ঠোঁটের রঙ সরবরাহ করে যা ডানদিকে গ্লাইড করে এবং সেই অত্যাধুনিক সিল্কি ম্যাট ফিনিস দেয় যা কখনই শুকনো বা ফ্লেকি মনে হয় না।

9. Colorbar Cosmetics Starlit Lip Gloss-Glare, Champagne

স্টারলিট লিপগ্লাসের সাথে একটি সুপার সেক্সি, প্রলোভনসঙ্কুল, পাম্পড সুপার মডেল পাউটের অভিজ্ঞতা অর্জন করুন। এটি আপনাকে নিখুঁত চেহারা, নরম এবং কল্পিত চুম্বনীয় ঠোঁটের সাথে ছেড়ে দেয়।
স্বপ্নালু আলো – প্রতিবিম্বিত সূত্রটি আপনার ঠোঁটের একটি মখমল দীপ্তি দেয় যা বহুমাত্রিক। এই লিপস্টিকের উপর স্তর রাখার জন্য, বা ডেস্ক থেকে ডিস্কো পর্যন্ত গ্ল্যামারটি বাড়ানোর জন্য আদর্শ!

10. Chambor Extreme Wear Transfer Proof Liquid Lipstick

মসৃণ সংবেদনশীল অনুভূতি এবং ক্রিমি ম্যাট ফিনিস সহ এটি দীর্ঘস্থায়ী। এটি ট্রান্সফার প্রুফ তরল লিপস্টিক আবেদনকারীকে ঠোঁটের কোণার দিকে ঠোঁটের লাইনের অনুসরণ করে কাপিডের ধনুক থেকে উল্লম্ব শুরুটি ধরে রাখুন। তারপরে সরু ম্যাট ফিনিসটির জন্য গভীর তীব্র রঙের সাথে পুরো ঠোঁট পূরণ করুন। চাম্বোর আই এবং লিপ মেক আপ রিমুভারটি ব্যবহার করুন। তাতে আরও সুন্দর দেখাবে।

Comments are closed.