10 Best Lip Liners In India – 10টি সেরা ঠোঁট লাইনার ভারতে

চোখ এবং ঠোঁট কোনও মহিলার মুখের কয়েকটি আকর্ষণীয় বৈশিষ্ট্য হিসাবে বিবেচিত হয়। নিখুঁত পাউটি অর্জন করতে এবং ফটোগুলিতে অত্যাশ্চর্য দেখতে, আপনাকে সেরা ঠোঁটযুক্ত রেখার দরকার যা আপনি আপনার পছন্দসই একটি ই-বাণিজ্য পোর্টালে লগ ইন করে আশ্চর্যজনক সৌন্দর্য এবং মেকআপ পণ্য কিনতে পারেন। সুইস বিউটি, ওয়েট এন ওয়াইল্ড, মেনো, রিমেল লন্ডন, ফেস কানাডা এবং আরও অনেক কিছু জনপ্রিয় ব্র্যান্ডের থেকে সেরা ঠোঁটের রেখাগুলি চয়ন করুন। এই ঠোঁটের পেন্সিল এবং লাইনারগুলি বিভিন্ন রঙ এবং শেডে আসে যেমন চেরি, প্রবাল, বাদামী, বেগুনি, মেরুন, ন্যুড, মাউভ, পীচ, বারগান্ডি এবং আরও অনেক কিছু, যা কোনও চেহারা পরিপূরক করতে সহায়তা করে।

অনলাইনে লাইনারদের আধিক্যের মাধ্যমে ব্রাউজ করুন এবং আপনার পোশাক এবং অনুষ্ঠানের সেরা উপযোগী এমনটি কিনুন। লিপস্টিক গুলির সাথে যেমন লাইনার ব্যবহার করা হয়, সেগুলি অবশ্যই লিপস্টিক রঙের পরিপূরক, যাতে আপনি সর্বদা আপনার দৃষ্টিনন্দন দেখতে পারেন। এই লাইনারগুলি কোনও ঠোঁটের চেহারা পূরণ করতে, সংজ্ঞায়িত করতে এবং উন্নত করতে সহায়তা করে। আপনি কিছুটা জ্বলজ্বল করতে আপনার ঠোঁটের ওপরে ঠোঁটের গ্লস প্রয়োগ করতে পারেন।

1. Maybelline New York Color Sensational Lip Liner

মেবেলিন নিউইয়র্ক কালার সেনসেশনাল শেপিং লিপ লাইনার সম্পূর্ণরূপে সংজ্ঞায়িত লিপ চেহারা তৈরি করে যা আপনার সবচেয়ে প্রভাবশালী ঠোঁটের জন্য লিপস্টিক রাখতে সহায়তা করে। এই ক্রিমলাইনার দিয়ে আপনার ঠোঁটের আকারটি সহজেই সংজ্ঞায়িত করুন। কালার সেনসেশনাল লিপ কালারের সাথে আপনার লিপ লুকের সাথে সমন্বয় করুন। এটি আপনার ঠোঁটের রেখাযুক্ত করে। ঠোঁটের বিকল্পগুলি অন্তহীন! এই ক্রিমলাইনার দিয়ে আপনার ঠোঁটের আকারটি সহজেই সংজ্ঞায়িত করুন। কালার সেনসেশনাল লিপ কালারের সাথে আপনার লিপ লুকের সাথে সমন্বয় করুন। এটি  আপনার ঠোঁটের রেখাযুক্ত করে। আর এটিরঠোঁটের বিকল্পগুলি অন্তহীন! কালার সেনসেশনাল শেপিং লিপ লাইনার সম্পূর্ণরূপে সংজ্ঞায়িত লিপ লুক তৈরি করে যা লিপস্টিককে আপনার সবচেয়ে প্রভাবশালী ঠোঁটের জন্য রাখতে সহায়তা করে। এটির রঙ ভাল এবং বেশ তীব্র। সুন্দর ক্রিমযুক্ত টেক্সচার এবং 6-8 ঘন্টা মতো দীর্ঘ থাকে। এটি পুরোপুরি না হলেও কিছুটা জল প্রতিরোধী। এটি প্রয়োগ করা সহজ, ভাল থাকার শক্তি, সমৃদ্ধ রঙ, সহজেই পরিচালিত প্রত্যাহারযোগ্য স্টিক। তবে প্রদত্ত দামের জন্য পরিমাণটি কম।

2. Swiss Beauty Bold Matte Lipliner Pencil

সুইস বিউটিটি নয়টি তীব্র পিগমেন্ট যুক্ত চাপ গ্লিটার প্যালেট সরবরাহ করে। নয়টি চকচকে আই শ্যাডো শেডস যা নিখুঁত ছুটির চেহারা তৈরি করতে একা ব্যবহৃত হতে পারে। অত্যন্ত রঞ্জক শিম্মরি আইশ্যাডো এটি মিশ্রিত করা সহজ এবং সুপার দীর্ঘস্থায়ী। হালকা ওজনের, সূক্ষ্ম কণা চাপা গ্লিটার।

3. Glam Tools Bold Matt Lipliner For Girls

গ্ল্যামটুলস লিপ পেন্সিল একটি অত্যন্ত মসৃণ এবং ক্রিমযুক্ত টেক্সচার এবং এটি ঠোঁটের আকৃতি, আস্তরণ এবং পূরণের জন্য ডিজাইন করা হয়েছে। এটি দীর্ঘস্থায়ী এবং জলরোধী। এর প্যাকেজিং সত্যিই খুব ভাল। এটার  রঙিন শেডগুলি দুর্দান্ত। এখন ২০২০ সাল , এবং পণ্যটির মেয়াদ 2024-এ শেষ হবে। lips যারা নগ্ন হালকা রঙ পছন্দ করে এবং এটিকে আরও প্রাকৃতিকভাবে তুচ্ছ রাখতে পছন্দ করেন তাদের জন্য লিপস্টিকের চেয়ে ভাল। এটি রঙের ভাল পরিসীমা সহ একটি শালীন পণ্য। এই পেন্সিলগুলি খুব রঞ্জক, ম্যাট এবং মসৃণ। তবে এটি ধূলো-প্রতিরোধী নয়। এটি ম্যাট এবং শুকনো হওয়ায় এটি খুব ভালো। এটি আপনার ঠোঁটের রেখার জন্য ভাল।

4. Colorbar All-Rounder Pencil-Blooming Bloo, Blue

আমাদের নতুন অল-রাউন্ডার পেন্সিল সহ আপনি অবাস্তব হওয়ার মতো সময় এখন। জলরোধী সূত্রযুক্ত এক, কাজল, আইলাইনার এবং ঠোঁটযুক্ত রেখাগুলি আপনার চোখের মতো আগের মতো আলোকিত করবে। তীব্র 16 ঘন্টা দীর্ঘ দীর্ঘস্থায়ী কাজল থেকে উচ্চ রঙ্গক সূত্র আইলাইনার অবধি, সমৃদ্ধ ঠোঁটের রেখাটি আপনার লিপস্টিকটিকে দীর্ঘস্থায়ী করে তোলে। 40 সেকেন্ড এবং আপনি এই প্রাণবন্ত রঙিন পেন্সিলগুলির সাথে দিনটি কাটাতে প্রস্তুত।এটির কোনো প্রিজারভেটিভ নেই আছে শুধু ভালবাসা!

5. Me Now Super Matte Lip Liner Pencil

 সুপার ম্যাট লিপ লাইনার পেন্সিল। এটার (12 এর সেট) যা দীর্ঘস্থায়ী এবং মসৃণ রেখাগুলি আঁকে। এটির রঙ গুলো খুব ভাল !! এবং যেমন এটির মূল্য তাও একটু সস্তা। সমস্ত রঙ নরম এবং সবার ত্বকের স্বরের সাথে পুরোপুরি মেলে।
ভাল প্যাকেজিং। লিপ পেন্সিলগুলি দুর্দান্ত ক্রিমযুক্ত এবং যথেষ্ট পরিমাণে পিগমেন্টযুক্ত। শেডগুলি খুব উত্কৃষ্ট এবং খুব সুন্দর দেখায় ।  এটি কোনও খাবার বা পানীয় না খেয়ে ২-৩ ঘন্টা ঠোঁটে থাকতে পারে।

6. SUGAR Cosmetics Lipping On The Edge Lip Liner

লিপলাইনারটি সঠিকভাবে প্রয়োগ করা একটি চ্যালেঞ্জ হতে পারে। তবে এটি লিপলাইনার সাগর লিপিংয়ের সাথে আপনাকে যা করতে হবে তা হ’ল আপনার ঠোঁটকে কিছুটা আলাদা করা এবং পরিষ্কার লাইনের জন্য হালকা, শর্ট স্ট্রোক ব্যবহার করে আপনার প্রাকৃতিক ঠোঁটের রেখাটি সন্ধান করুন। এই শেডটি মূলত কালো এবং সাদা পোশাকের উপর উত্কৃষ্ট এবং সেক্সি দেখতে পাবে যদি আপনি এটিকে লিপস্টিক হিসাবে ব্যবহার করেন।

7. Rozella Super Matte Lip Liner Pencil

সমৃদ্ধ, তীব্র রঙ্গক দ্বারা সূচিত আপনার ঠোঁট সংজ্ঞায়িত, সংশোধন এবং আকার দিতে সহায়তা করুন। 12 লাইনার পেন্সিল সেট। সুপার ম্যাট লিপ লাইনার 12 টি লাইনার পেন্সিল সেট। এটি ত্বকের সমস্ত ধরণের ক্ষেত্রে প্রয়োগ করা যেতে পারে।

8. N&M Me Now True Lips Orange and Pink Lip Liners

এটি ধীরে ধীরে, তীব্র রঙ্গক দ্বারা তৈরি আপনার ঠোঁটের সংজ্ঞা, সংশোধন ও আকার দিতে সহায়তা করে।

9. PAC Lip Pencil

এটি ঠোঁটের লাইনটি সংজ্ঞায়িত করে এমন একটি উচ্চ নির্ভুল টেক্সচার সহ ক্লাসিক, কাঠ-ব্যারেল ঠোঁটের পেন্সিলগুলির সংকলন, সরু, অস্বচ্ছ ঠোঁটের কভারেজ সরবরাহ করে। এখনও আমাদের সবচেয়ে হালকা সূত্র, এটি আসক্তিযুক্ত ক্রিমি কভারেজটি সরবরাহ করে আর এতো হালকা ওজন যা আপনার ঠোঁটে কিছুই মনে হয় না। লিপ পেন্সিলটি একদম নিখুঁত আকারের।

ব্যবহারবিধি:
ঠোঁটের সাদা অংশে প্রাকৃতিক ঠোঁটের লাইনের ঠিক বাইরে ঠোঁটের রেখা রাখুন। সর্বদা উপরের স্ট্রোক ব্যবহার করে প্রয়োগ করুন। বিশ্বাস করুন ভালো দেখাবে। বিশেষ কিছু

1. নিজস্ব থলি সঙ্গে আসে
২. দামকে ন্যায়সঙ্গত করে
3. খুব ক্রিমযুক্ত এবং প্রয়োগ করা সহজ, ঠোঁট শুকায় না
৪. ৪–6 ঘন্টা সময় পরুন:, আপনি খুব তৈলাক্ত খাবার খেয়ে ফেলবেন
৫. খুব দীর্ঘায়িত তাই আপনার নিয়মিতভাবে তীক্ষ্ণ হলেও প্রচুর পণ্য রয়েছে
৬. শেড মাউভ গোলাপী নগ্ন, ফর্সা মাঝারি ত্বকের স্বাদের জন্য ভাল,এটি একেবারে নগ্ন লাগবে..আর অন্ধকার স্কিনটোনগুলি ধুয়ে ফেলতে পারে।

10. N&M Me Now Super Matte 12 Color Lip Liner Set

এমএন পণ্যগুলি বিশ্বজুড়ে মেকআপ-আর্টিস্টদের দ্বারা অত্যন্ত প্রস্তাবিত এবং অনুমোদিত হয়। এক দশকেরও বেশি সময় ধরে ছড়িয়ে থাকা উত্পাদন অভিজ্ঞতার সাথে এমএন উচ্চমানের প্রসাধনী এবং বিউটি পণ্য প্রস্তুত করে। এটি প্রয়োগ করা সহজ তবে ন্যুড শেডের মধ্যে কিছুটা পার্থক্য রয়েছে তবে পণ্যের দামের দিকে তাকিয়ে পণ্যটির একটি মূল্য রয়েছে এবং পেন্সিলের কাঠের অঞ্চলটি বেশ। 

Comments are closed.