সেরা ৬টি ডিওডোরান্টস প্রোডাক্ট – Top 6 Deodorants In Bengali

গরমে বাইরে বেরনোর আগে ডিওডোরান্ট না হলে চলে না। ঘামে ভিজে জবজবে দশা। দুর্গন্ধ। দোকানে গিয়ে হরেক রকমের ডিওডোরান্টের পসরা থেকে যে কোনও একটা বেছে নিলেই হল। তবে আর ঘামের দুর্গন্ধ নিমেষে চলে আসবে কবজায়। কিন্তু, অধিক পরিমাণে ডিওডোরান্ট ব্যবহারের ফলে আমাদের শরীরেরও বেশকিছু ক্ষতি হয়। ডিওডোরান্টে উপস্থিত বিভিন্ন ধরনের রাসায়নিকই আমাদের স্বাস্থ্যের এই ক্ষতির কারণ।  তাই আজ আমরা দেখে নেবো যে বেশ কিছু ভালো ভালো ডিওডোরেন্ট প্রোডাক্ট যা আমাদের অনেক সাহায্য করবে ঘামের দুর্গন্ধ থেকে বাঁচাতে।

1. নিভিয়া ডিওডোরেন্ট রোল-অন, সাদা ত্বক সাদা করে – NIVEA Deodorant Roll-on, Whitening Smooth Skin

নিভিয়া ডিওডোরেন্ট রোল চালু, মসৃণ ত্বক সাদা করে, 50 মিমি আপনার আন্ডার আর্মসের যত্ন করে অনেক যত্ন সহকারে। নিভাতে সাদা রঙের মসৃণ ত্বকের রোলের সাথে এটিতে মুলিথির নির্যাস রয়েছে যা আপনাকে গন্ধ ও নিয়ন্ত্রণের সাথে  ত্বকের সামঞ্জস্যতা বজায় রাখে। এটিতে মুলিথির নির্যাস রয়েছে যা গন্ধ নিয়ন্ত্রণের সাথে সাথে আপনাকে টোনড আন্ডারআরমেস দেয়। নিভিয়া সাদা করা মসৃণ ত্বকের রোলটি আপনার আন্ডারআর্ম ত্বকের যত্ন নেওয়ার জন্য নির্ভরযোগ্য।

2. নিভিয়া মেন ফ্রেশ অ্যাক্টিভ ডিওডোরেন্ট – NIVEA MEN Fresh Active Deodorant

নিভিয়া পুরুষদের জন্য একটি খুব ভালো ডিওডোরেন্ট যা আপনাকে দিন দিন তরতাজা বোধ করে। এটি ব্যাবহার করলে সারা দিন তরতাজা ও সুভেদ ব্যক্তির ভদ্রতা এবং আত্মবিশ্বাস অক্ষুণ্ণ রাখতে সহায়তা করে।  পুরুষদের জন্য এটি খুব ভালো ডিওডোরেন্ট  যা একটি তাজা পুরুষান্ধ সুগন্ধযুক্ত এবং নির্ভরযোগ্য। কারণ পুরুষদের জন্য এই বডি স্প্রে জানে যে দুর্দান্ত জিনিসগুলি আপনার সাথেই শুরু হয়।  এটি আপনার আন্ডারআর্ম ত্বকের যত্ন করে যখন আপনাকে সারা দিন শরীরের দুর্গন্ধ থেকে সুরক্ষা দেয়।

3. এক্স ডার্ক টেম্পেশনেশন ডিওডোরেন্ট বোডিসপ্রা – Axe Dark Temptation Deodorant Body spray 

এক্স  ডার্ক টেম্পেস্টেশন বডি স্প্রে উপস্থাপন করা হচ্ছে  ওয়ার্ল্ডের 1 পুরুষ ডিওডোরেন্ট ব্র্যান্ড।
পুরুষদের জন্য নতুন এক্স ডার্ক টেম্পেশনেশন বডি স্প্রে ডিওডোরেন্টের সাথে কামুক চকোলেট মসৃণতায় লিপ্ত হতে অবশ্যই লিপ্ত হন। এটি একটি মিষ্টি, সমৃদ্ধ, মশলাদার এবং ডার্ক – চকোলেট এরঅন্তর্গত। অগ্রভাগটি প্রকাশ করার জন্য কেবল ক্যাপটি মোচড় করুন। আপনার আন্ডারআর্মস এবং বুকে স্প্রে করুন। এটা খুব সাধারণ! আপনার নিজের শরীরে এটি ব্যবহার সম্পর্কে জড়িত হওয়ার দরকার নেই কারণ এটি আপনার ত্বকে সরাসরি ডার্ক টেম্পেশনেশন বডি স্প্রে করা সম্পূর্ণ নিরাপদ।

4. সেট ওয়েট ডিওডোরেন্ট স্প্রে পারফিউম – Set Wet Deodorant Spray Perfume

সেট ওয়েট ডিওডোরেন্ট স্প্রে  পুরুষদের জন্য যা যে কোনো মানুষকে অনেক আকৃষ্ট করে তোলে। সেট ওয়েট কুল অবতার পুরুষদের ডিও এর বাতাসের সুবাস উপভোগ করুন। এটি পুদিনা এবং আদা একটি তাজা শ্বাস আছে, স্বর অধীনে উডি, একটি কস্তুরী এবং একটি দীর্ঘ স্থায়ী ট্রেইভার ট্রেইল। পুরুষদের জন্য সেট ওয়েট ডিওডোরেন্ট স্প্রে সেট করুন আর রোজ সকালে লভিস্তানকে জীবন্ত আনুন!

5. মহিলাদের জন্য অ্যানচেঞ্জর লোভনীয় পারফিউমড ডিও স্প্রে – Enchanteur Alluring Perfumed Deo Spray for Women

অ্যানচেঞ্জর লোভনীয় ডিও স্প্রে এর কামুক সুবাস উপভোগ করুন। আবেগের ফুলের ফুল, গোলাপ এবং আইরিজের ফুলের মেডলেবেশ মাখা মাখি । ক্লাসিক ফ্রেঞ্চ সুগন্ধি তৈরির কৌশলগুলি ব্যবহার করে এটাতৈরী করা হয়েছে।

6. মহিলাদের জন্য রেক্সোনা অ্যালোভেরা আন্ডারআর্ম ডিওডোরেন্ট – Rexona Aloe Vera Underarm Deodorant For Women Rexona Aloe Vera Underarm

আপনি কি জানেন, আপনার আন্ডারআরমে আটকে ঘামের ফলে 90% শরীরের গন্ধ ব্যাকটিরিয়াকে ফিড দেয় ? শরীরের গন্ধের উত্সটি বন্ধ করতে আপনার রেক্সোনা দরকার – বিশ্বের প্রথম নম্বর ডিওডোরেন্ট! রেকসোনা আন্ডারআর্ম রোল অন অনার্ম ঘামের উপর কাজ করে যেখানে ব্যাকটিরিয়া বিকশিত হয় যা আপনাকে পরিষ্কার গন্ধ রাখতে এবং সারাদিন গন্ধ থেকে সুরক্ষিত রাখতে সাহায্য করে থাকে ! এটিতে সুইটগার্ড প্রযুক্তি রয়েছে যা ঘাম + ব্যাকটিরিয়া থেকে গন্ধ রোধ করে তোলে। নতুন রেক্সোনা আন্ডারআর্ম রোল অন দিয়ে 10 গুন্  সুরক্ষা পান অ্যালোভেরা আন্ডারআর্ম গন্ধ সুরক্ষা রোল অন একটি হালকা, তাজা অ্যালো সুগন্ধযুক্ত এবং শীতল অনুভূতি ঘ্রাণ যা আপনাকে প্রায় 48 ঘন্টা ঘ্রাণ থেকে পরিষ্কার এবং সুরক্ষিত রাখে।

Comments are closed.